নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

\" ন হি সর্ববিদ: সর্বে \"

খোলা মনের কথা

স্বাধীন জীবনের সন্ধানে যুদ্ধ চালিয়ে যাচ্ছি জন্মলগ্ন থেকে কিন্তু সে আমায় এতটায় অপছন্দ করে যে আমার থেকে ১০০ কিমি দূরে থাকে। জানিনা তার সন্ধান পাবো কিনা। তবে আমি তার পিছু নিয়েছি, তাকে যে আমার পেতেই হবে!!!

খোলা মনের কথা › বিস্তারিত পোস্টঃ

তাবলীগ জামায়াতিদের ভারত ছাড়ার নির্দেশ মোদির

০৩ রা মে, ২০১৫ সন্ধ্যা ৭:৫০

০৩ মে- ভারতে অবস্থানরত তাবলীগ জামায়াতের সকল বিদেশি মুবাল্লিগদের সে দেশ থেকে বের করে দেওয়ার নির্দেশ দিয়েছে বিজেপি সরকার। দেশটির কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রণালয় এ সংক্রান্ত একটি নোটিশ জারি করে রাজ্য সরকারগুলোতে পাঠিয়েছে।

পর্যটন ভিসায় ভারতে আসা তাবলীগ জামায়াতের মুবাল্লিগদের কার্যক্রমে দেশ মারাত্বক ঝুঁকিতে রয়েছে।গোয়েন্দা সংস্থাগুলোর এমন রিপোর্টের প্রেক্ষিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এ নির্দেশনা দেন।

মোদির এ নির্দেশনা এরই মধ্যে দেশটির সকল রাজ্যে পাঠিয়ে দেয়া হয়েছে। গোয়েন্দাদের ঐ রিপোর্টে বলা হয়, তাবলীগ জামায়াতের কার্যক্রম চরমপন্থিদের মতো। তারা ভারতে পর্যটন ভিসায় এসে দেশ জুড়ে চরমপন্থি কার্যক্রম ছড়িয়ে দিচ্ছে।

নোটিশে আরো বলা হয়, তাবলীগ জামায়াতের আন্দোলন এমন আন্দোলন যা সাধারণ মুসলমানকে মৌলবাদে রূপান্তরিত করে। এছাড়া কয়েকটি দেশে এ দলটির ওপর নিষেধাজ্ঞা রয়েছে। সৌদি আরব, ইন্দোনেশিয়া, আরব আমিরাত, কাতার, ফ্রান্স, মিয়ানমার ও বাংলাদেশের নাগরিকরা ভারতে এ ধরনের কাজে লিপ্ত রয়েছে বলে নোটিশে বলা হয়। তাই তাদের চিহ্নিত করে দ্রুত দেশ থেকে বের করে দিতে রাজ্য সরকারকে জরুরিভাবে নির্দেশ দিয়েছে মোদির বিজেপি সরকার।

আজ কুলাঙ্গার মুসলিম নামে কিছু সন্ত্রাসদের জন্য সাধারন ধর্মপ্রান মুসলিমরা তার ভূক্তভোগী । যাদের জন্য আজ মহাভারতের সকল ইতিহাসের জন্ম আজ তারাই মহাভারত থেকে বিতাড়িত। এটা শুধু মহাভারতের নয় পুুরা মুসলিম জাতির জন্য লজ্জাদায়ক।

(আমার ওয়েবসাইট)

মন্তব্য ৪ টি রেটিং +০/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ০৩ রা মে, ২০১৫ রাত ৯:২৬

সহজপাঁচালি বলেছেন: নরেন্দ্র মোদির মত কট্টর গোড়া হিন্দুবাদী মানুষ এমন করবে এতে আমি আশ্চর্য হই না। শুধু এইটুকুতেই আশ্চর্য হই, ভারতে যে অসংখ্য মানুষ নিজেদেরকে পরমতসহিষ্ণু দাবি করে তাদের যেন কিছুই বলার নেই। তাবলিগ জামাতের অবস্থান তো ভারতে স্বল্পদিনের ইতিহাস নয়। মোদির কথা প্রমাণ করবার জন্য তার স্বপক্ষে যুক্তি ও প্রমাণের প্রয়োজন ছিল - অবশ্য যার হাতে ক্ষমতা তার ভ্রান্ত যুক্তি-প্রমাণ সংগ্রহেও খুব একটা বেগ পেতে হবে বলে মনে হয় না।

০৫ ই মে, ২০১৫ সন্ধ্যা ৬:০৫

খোলা মনের কথা বলেছেন: আপনার কথার অবমূল্যয়ন করবো না্। যেটুকু পারলাম ততটুকু দিলাম

২| ০৫ ই মে, ২০১৫ দুপুর ১২:৫৩

ইমরান আশফাক বলেছেন: আসল কথা হচ্ছে তাবলিগ জামায়াতকে নিজেদের দলের প্রতি হুমকি মনে করছে বিজেপি সরকার। তাদের জনসমর্থন ইতিমধ্যে কমতে্ শুরু করেছে বিভিন্ন কারনে। যাই হোক, ভারতে ইসলামের বিজয়কেতনের অগ্রাভিজান শুধু অব্যাহতই থাকবে না বরং আরও বেগবান হবে এর ফলে।

৩| ০৫ ই মে, ২০১৫ সন্ধ্যা ৬:১১

খোলা মনের কথা বলেছেন: আপনার কথা যেন সত্য হয় দুআ করি........ ধন্যবাদ

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.