নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

\" ন হি সর্ববিদ: সর্বে \"

খোলা মনের কথা

স্বাধীন জীবনের সন্ধানে যুদ্ধ চালিয়ে যাচ্ছি জন্মলগ্ন থেকে কিন্তু সে আমায় এতটায় অপছন্দ করে যে আমার থেকে ১০০ কিমি দূরে থাকে। জানিনা তার সন্ধান পাবো কিনা। তবে আমি তার পিছু নিয়েছি, তাকে যে আমার পেতেই হবে!!!

খোলা মনের কথা › বিস্তারিত পোস্টঃ

দেশের বিচার এখন “তেলা মাথায় ঢাল তেল, ন্যাড়া মাথায় ভাঙ বেল”

২২ শে অক্টোবর, ২০১৫ দুপুর ২:৪৫

দেশের প্রশাসন যখন সন্ত্রাস আর গনমাধ্যম হয় সরকারের চাটুকার তখন সাধারন জনগনের কি হতে পারে??? ঠিক সেটাই হচ্ছে এখন আমাদের সোনার বাংলায়। এর শেষ পরিণতি কি জনগনের ক্ষোভের বিস্ফরোণের মধ্যে দিয়ে শেষ হবে??? সেটা দেখার জন্য হয়তো অপেক্ষা করছি।



প্রথম ছবিটা ফারিজ রহমানের । উনি বেপরোয়া গাড়ি চালিয়ে একজন শিশু হত্যাসহ চারজনকে গুরুতর আহত করেছেন । কিন্তু উনি ধনবান ও ক্ষমতাশালী (সাবেক আওয়ামী লীগ এম.পি-এর ভাতিজা) তাই পুলিশ তাকে নিজ দায়িত্বে বাসায় পৌছে দিয়েছে ।

দ্বিতীয় ছবিটা আরিয়ান আরিফের । পথ শিশুদের বিনামূল্যে পড়াতো তার "মজার স্কুলে" । পুলিশ তাকে গ্রেফতার করেছে মানব পাচারকারী হিসেবে । দুই বারের শুনানিতেও জামিন হয় নাই । দুই মাস ধরে জেল হাজতে ।

বছরখানেক আগেই “প্রথম আলো” পত্রিকা আমি নিজে থেকে বয়কট করি কিন্তু এখন দেখি সকল প্রথম আলোরই একই অবস্থা। কিছু দিন আগে আরমনি সুলতানা বিউটির (খুলনা মেডিকেল ছাত্রী) আত্নহত্যা নিয়ে যে ধরাকে সরা জ্ঞান করে ছাড়লো ধিক্কার সেই সব গনমাধ্যমকে। আর সবার চোখের সামনে কিভাবে সত্যকে মিথ্যা আর মিথ্যাকে সত্য করা হচ্ছে চোখের ভিতর আঙ্গুল দিয়ে দেখানো হচ্ছে আর তারপরও আমরা সভ্য জাতি হিসেবে বিবেচিত।

মন্তব্য ৩ টি রেটিং +০/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ২২ শে অক্টোবর, ২০১৫ বিকাল ৩:১৪

প্রামানিক বলেছেন: /:)

২২ শে অক্টোবর, ২০১৫ বিকাল ৩:৪০

খোলা মনের কথা বলেছেন: ভাবনায় পড়ে গেলেন মনে হচ্ছে???

২| ০৬ ই নভেম্বর, ২০১৫ দুপুর ২:৪৭

প্রামানিক বলেছেন: কি আর বলবো ভাই দেশের যে অবস্থা ভাবতে ভাবতেই জানটা শেষ।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.