নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

পাগল বলে অনেকেই , আনকোরা , সাধারণ , মাঝে মধ্যে অসাধারণ। লেখার অভ্যাস নেই কিন্তু মাঝে মধ্যেই তা মাথাচাড়া দিয়ে উঠে।

অগ্নিঝরা আগন্তুক

কেন?

অগ্নিঝরা আগন্তুক › বিস্তারিত পোস্টঃ

প্রসঙ্গ : হরতাল এবং কিছু প্রশ্ন রাজনীতিবিদ দের প্রতি !!!! :((:((

০৪ ঠা এপ্রিল, ২০১৩ সন্ধ্যা ৬:১৮

দেশ আজ বিসৃঙ্খলতার শৃঙ্খলে আবদ্ধ .... জামাত-শিবির নামক কীটগুলো দেশ টাকে অচল করার পাশাপাশি এর সাথে যোগ হইছে বি.এন.পি -র প্রত্যক্ষ মদদ .... ফলে জামাত-শিবির তাদের শক্তি ২ গুন বৃদ্ধি করে , তাদের কর্ম কান্ড লোকচক্ষে এবং সরকারের আইন শৃঙ্খলা বাহিনী কে পদপৃষ্ঠ করে , তাদের প্রতিরক্ষা বাহিনী কে বুড়ো আঙ্গুল দেখিয়ে তাদের অযৌক্তিক কর্মকান্ড চালিয়ে যাচ্ছে ...সরকারও প্রতিরক্ষার নামে যা করছে তা নিতান্তই নগন্য ... আরও বলিষ্ঠ পদক্ষেপ সরকারের পক্ষ থেকে আশা করি ...যদি চলমান পরিস্থিতি কে আরেকটু সামনের দিকে এগিয়ে নিয়ে এই মুহুর্তে যা ঘটছে তা নিয়ে চিন্তা করি , আগামী শুক্রু ও শনিবার কিছু সংগঠন গুলো থেকে যে হরতালের আহবান করা হযেছে , তা নিতান্তই তুচ্ছ, জনস্বার্থ বিরোধী এবং মানুষের চলমান জীবন যাপনের প্রতি বাধা ও বিপত্তি সৃষ্টি কারি নগন্য issue ছাড়া আর কিছু নয় ..



রাজনীতিবিদ দের উদ্দেশ্যে এবং হরতাল আহবান কারি সকল সংগঠন গুলোর প্রতি আমার একটাই জিজ্ঞাসু , আপনারা হরতাল দিয়ে কি প্রমান করতে চান ??? আপনাদের দেশ-প্রেম !!! সেটা না হয় বাদ-ই দিলাম , আর কি প্রমান করতে চান ??? আপনারাই একমাত্র দল যারা কিনা পরবর্তী নির্বাচন এ জনগনের সাথে থেকে কাজ করতে চান !!!! এটাও বাদ পরে গেল ... থাকলো কি তাহলে !!!!! মনুষ্যত্ব , বিবেক , বোধ-বুদ্ধি বিসর্জন দিয়ে আপনারা রাজনীতিবিদরা যে ছেলে খেলা খেলছেন এই অভাগা জাতি টার সাথে , তা কোনো দিনই সফলতার মুখ দেখবে না ...হরতালের মত বিদ্ধংসী সিদ্ধান্ত এবং কুকুরের মত লেলিয়ে দেয়া অসহায় সহায় সম্বলহীন অভাবী মানুষ গুলোকে পিকেটিং এর লালসায় সামান্য কিছু টাকা গুজে দিয়ে সাধারণ মানুষের জীবন একটা অনিশ্চয়তার মধ্যে ফেলে দিয়ে কি প্রমানে বেস্ত আপনারা !!!! দেশটাকে লাশের কুরুক্ষেত্র বানিয়ে কি প্রমানে বেস্ত আপনারা??? দেশের অর্থনীতি যেখানে সকল দেশের থেকে উন্নততর অবস্থানে গিয়ে পৌছেছিল , সেখানে হরতাল পালন নামক বিদ্ধংসী পন্থা মুড়ির মোআর মত একটানা অবলম্বন করে , দেশের অর্থনীতির উন্নয়ন বাধাগ্রস্ত করার অপচেষ্টায় লিপ্ত থেকে ,কি প্রমানে বেস্ত আপনারা ??সাধারণ খেটে খাওয়া মানুষ গুলোর এক দিনের খাবার কেড়ে নিয়ে কি প্রমানে বেস্ত আপনারা?? চাকুরিজীবির ৩দিনের শ্রম একদিনে গিয়ে শেষ করতে হচ্চে , কিসের জন্য??? আজকের পরীক্ষার্থী যে কিনা পরীক্ষার পূর্ণ প্রস্তুতি নিয়ে যাচ্ছে পরীক্ষার মুখোমুখি হতে , তার অগ্রগতি বাধাগ্রস্ত করে কি প্রমানে বেস্ত আপনারা?? গণতন্ত্রের শাসনের নামে নামে দেশটাকে বাকশক্তিহীন করার শৈরশাসকীয় পন্থা অবলম্বন করে কি প্রমান করতে চান আপনারা ?? মানুষের জানমালের ক্ষতি করে , গাড়ি ,বাস এবং বাসস্থান পুড়িয়ে ছার খার করে দিয়ে কি প্রমান করতে চান আপনারা ??? জবাব চাই , এ সকল প্রশ্নের .... হয় দেশটাকে খাটি দিলে ভালবাসুন নয়ত : নয়ত খেন্ত দিন অন্ততো এই অভাগা জাতি টাকে ...বড় ভালবাসি এই দেশটাকে ...আমি নিজেই কাঁদছি যখন আমি এই লাইন টি লিখছিলাম :((:((...অথবা , আশা ছেড়ে দিয়ে আগামীর অপেক্ষায় থাকুন , জনগনের জবাবের অপেক্ষায় থাকুন

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ১২ ই ফেব্রুয়ারি, ২০১৪ রাত ১২:০৪

পাঠক১৯৭১ বলেছেন: হরতাল ইত্যাদি ব্যতিত আসল রাজনীতি আমাদের রাজনীতিবিদদের জন্য কঠিন; আমাদের প্রতিটি ছেলে মেয়ে যেমন কবিতা লিখতে পারে, প্রতিটি মানুষ সে রকম বালছাল রাজনীতি জানে!

২| ২৭ শে ফেব্রুয়ারি, ২০১৪ রাত ৯:৩৮

পাঠক১৯৭১ বলেছেন: খালেদা নতুন করে ছাত্রদলে মাফিয়ার সংখ্যা রাড়ানোর চেস্টা করছে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.