নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

পাগল বলে অনেকেই , আনকোরা , সাধারণ , মাঝে মধ্যে অসাধারণ। লেখার অভ্যাস নেই কিন্তু মাঝে মধ্যেই তা মাথাচাড়া দিয়ে উঠে।

অগ্নিঝরা আগন্তুক

কেন?

অগ্নিঝরা আগন্তুক › বিস্তারিত পোস্টঃ

ফেইসবুক নিয়া হাহাকার , আহা !!

২০ শে নভেম্বর, ২০১৫ রাত ৯:৫৫

চারিদিকে শুধু ফেইসবুক নিয়া হাহাকার , আহা কি হারায়া আজ সর্বস্বান্ত সব ফেইস্বুকিয়ান রা। এইসব নিয়া মাতামাতি না কইরা ব্লগ এ কিছু লেখালেখি করি যাহা desh ও জাতির জন্য কল্যানকর। ফেইসবুক নিয়া যেসব পাবলিক বলগে আজগুবি পোস্ট দিতাছেন , দয়া কইরা বলোগ টারে ফেইসবুকের হাহাকারখানা না বানায়া আলাদা ফেইসবুক হাহাকার সংঘ খুলিয়া বসেন , জাতির ফেইসবুক হারানো সর্বস্বান্ত বল্গারেরা সেখানে মিলিত হউন এবং জাতিকে কিছু ফেইস্বুকিয়ান বলগারের হাত থেকে রক্ষা করুন। জানিনা ফেইসবুক দিয়া কি কার্য তাহাদের উদ্ধার হয় ! যদিও তাহা এক প্রকার সময় সং হারকারী উপাদেয় বস্তু , বোধ করি ফেইসবুক না থাকা তে তাহাদের বোধদয় হইবে , সময় নিয়া তাহাদের কান্ড জ্ঞান। যার জন্য চীনারাও তাহাদের দেশে ফেইসবুক নামক সময়-সং হারকারী কে ইতিহাস বানিয়েছে। ভালো থাকুন আর মানুষের কল্যান করুন , সময়ের সদ্বেবহার করুন।

মন্তব্য ৩ টি রেটিং +১/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ২০ শে নভেম্বর, ২০১৫ রাত ১০:২৩

রুহুল আমিন সোহেল বলেছেন: দারুন লিখেছেন। ফেসবুক থেকে ব্লগই ভালো। এখানে সময় কাটালে নতুন অনেক কিছুই জানা যায়। ফেসবুক শুধুই সময় নষ্ট করার জায়গা!!!

২| ২০ শে নভেম্বর, ২০১৫ রাত ১১:১৯

করিম কাকা বলেছেন: খোদা আল্লাহর দোহাই লাগে যুক্ত অক্ষর গুলো ঠিক করেন! দেখতে কেমন লাগে!!!!

৩| ২১ শে নভেম্বর, ২০১৫ রাত ১২:০৪

সাইফুল আলম সারোয়ার বলেছেন: সিগারেট ছাড়তে ফেসবুক আমার সহায়ক হয়েছিলো। তাই ফেসবুক আমার নতুন নেশা। ফেসবুক বন্ধ তাই ব্লগে ফিরে আসা।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.