নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

পৃথিবীর বুকে এক টুকরো গোলাপ অবশিষ্ট থাকা অব্দি ভালবাসা রয়ে যাবে কি? নাকি তারও আগে বিলুপ্ত হবে প্রেম!

আহসানের ব্লগ

পৃথিবীর বুকে এক টুকরো গোলাপ অবশিষ্ট থাকা অব্দি ভালবাসা রয়ে যাবে কি? নাকি তারও আগে বিলুপ্ত হবে প্রেম!

আহসানের ব্লগ › বিস্তারিত পোস্টঃ

RRR মুভি রিভিউঃ স্পয়লার এলার্ট

০২ রা সেপ্টেম্বর, ২০২২ রাত ১২:৫১

মোটামুটি গে ইন্টিমেট সীন বাদে RRR মুভিতে সব ধরণের ব্রোমান্স ছিলো মনে হচ্ছে। কি মায়াবী লাজুক লাজুক চাহনী! লর্ড রাম চরণ NTR এর কাধে বসে ইয়ে করতেসিলো, না মানে রিলোড ছাড়াই একে ৪৭ এর মতন একের পর এক গুলি করতেছিলো বৃটিশ আমলের রাইফেল দিয়ে। রাজমৌলি এটাই প্রমাণ করলেন যে সুপার হিরো শক্তি ছাড়া বৃটিশ দের দমানো সম্ভব ছিলো না, সে জন্য পারেও নাই দমাইতে তৎকালীন ভারত বর্ষ। ২০০ বছর দাসত্বের পর তারপরে অহিংশ আন্দোলনে বিদায় করতে পারসে , যদিও বাঙ্গালী রা সব সময় চেষ্টা করেছে, প্রাণ দিয়েছে, সুভাস চন্দ্র থেকে শুরু করে মাস্টার দা সূর্য সেন, প্রিতিলতা ওয়াদ্দের, ক্ষুদিরাম বসু , মির নিসার আলীর বাঁশের কেল্লা, যুদ্ধের মাধ্যমে ব্রিটিশ আরও আগেই তাড়াতে পারতেন যদি পুরো ভারত বর্ষ এক থাকতো। কিন্তু জ্ঞানের ক্ষেত্রে বাঙ্গালীর মতন এগিয়ে তখন আর কেউ ছিলোনা। যার ফলে ভারতের বাকী অঞ্চল গুলো দাসত্ব করে গেসে। লড়ে গেসে শুধু বাঙ্গালী রা।
ওহ হো তার ওপরে মুভির শেষে বৃটিশ দের ধ্বংস করে দিয়ে NTR বেটা বৃটিশ রাজকুমারী পটিয়ে ফেলেছে, মানে যেই বেটির পরিবার রে ক্ষতম করেছে সেই বেটি NTR এর সাথে, না মানে ধুর।

মন্তব্য ৪ টি রেটিং +০/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ০২ রা সেপ্টেম্বর, ২০২২ দুপুর ১২:০৫

রানার ব্লগ বলেছেন: RRR দেখে আমার একটাই অনুভূতি সময় নষ্ট!!

০৩ রা সেপ্টেম্বর, ২০২২ সন্ধ্যা ৭:৫৪

আহসানের ব্লগ বলেছেন: মহা নষ্ট।

২| ০৩ রা সেপ্টেম্বর, ২০২২ সকাল ৮:৪৪

বিটপি বলেছেন: যেই দেশের মানুষ KGF আর RRR এর মত অখাদ্য পরম আগ্রহ ভরে খায়, সেই দেশের মানুষের রুচি নিয়ে কিছু বলার মত রুচি নাই। তবে হ্যাঁ, বাহুবলী একটা চমৎকার মুভি ছিল। যদিও এখানে সুপার হিরো ক্যারেক্টার ছিল।

২৫ শে সেপ্টেম্বর, ২০২২ রাত ৯:৪৫

আহসানের ব্লগ বলেছেন: হ্যা তাল গাছ বাকিয়ে ধুনুক বানিয়ে ১ কিমি উপরে জাম্প দেয়া এবং কারো হাত পা না ভাঙ্গা। এটা ছাড়া স্টোরি টেলিং ভালো ছিলো।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.