নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সিনেমাপ্রেমী । ট্র্যাভেলার । বইপোকা । রন্ধনশিল্পী

আলভী রহমান শোভন

খাই, দাই, ব্লগ লিখি ।

আলভী রহমান শোভন › বিস্তারিত পোস্টঃ

America’s Next Top Model, Season-22: বাঁধা পেরিয়ে সাফল্যের গল্প

০৭ ই ডিসেম্বর, ২০১৫ দুপুর ১:৪৩


৫ আগস্টে শুরু হওয়া রিয়েলিটি শো আমেরিকা’স নেক্সট টপ মডেলের সিজন ২২ এর গ্র্যান্ড ফিনালে হয়ে গেলো ডিসেম্বরের ৫ তারিখে। ১৪ জন সম্ভাবনাময় তরুণ তরুণী নিয়ে শুরু করা শোতে এবারে বিজয়ী হয় নেইল ডিমার্কো। ২৫ বছর বয়সী নেইল আর পাঁচজন সাধারণ মানুষের মত নয়। জন্ম থেকে শুনতে পায় না সে। সাইন লাঙ্গুয়েজ ব্যবহার করে মানুষের সাথে মনের ভাব আদান প্রদান করে। কিন্তু কোন প্রতিবন্ধকতা তাকে দমিয়ে রাখতে পারেনি। নিজের প্রতিভাকে ঠিকই তুলে ধরেছে সমগ্র পৃথিবীর সামনে।

আমেরিকার গালাউডেট ইউনিভার্সিটি থেকে স্নাতক করা নেইল আগে Switched at Birth নামে একটি টিভি সিরিজ এবং In the Can নামের একটি চলচ্চিত্রে ছোট চরিত্রে অভিনয় করেছে। আমেরিকা’স নেক্সট টপ মডেলের ইতিহাসে নেইল দ্বিতীয় পুরুষ যে বিজয়ীর মুকুট পরেছে। এর পূর্বে সিজন ২১ এ কেইথ কার্লোস প্রথম পুরুষ মডেল হিসেবে বিজয়ী হয়।

অন্যবারের সিজনগুলোর তুলনায় এবারে চমকটা একটু বেশী ছিল। প্রতিবন্ধকতা পেরিয়ে সামনে এসে স্বপ্ন দেখা প্রতিযোগী ছিল বেশী। যেমন প্রথম রানার আপ হওয়া মামি অ্যাডজেই। আফ্রিকান বংশোদ্ভূত এই সুন্দরী এ বছরের মিস আমেরিকা প্রতিযোগিতায়ও প্রথম রানার আপ হয়। গায়ের রঙ কালো বলে অনেক হেস্তনেস্ত হতে হয়েছে তাকে জীবনের অনেকটা সময়। কিন্তু সে সবকিছুকে তোয়াক্কা না করেই নিজের প্রতিভাকে সবার সামনে তুলে ধরেছে। ২৩ বছর বয়সী মামি ভার্জিনিয়া কমনওয়েথ বিশ্ববিদ্যালয়ে অপরাধ বিজ্ঞান বিষয়ে স্নাতক করছে।
প্রতিযোগিতায় দ্বিতীয় রানার আপ হয় মাইকি হেভারলি। ২৬ বছর বয়সী এই যুবকের ছেলেবেলা মধুর ছিল না। দারিদ্র্যতার কারণে ছোটবেলা থেকেই রেস্টুরেন্টের ডিশ ওয়াশারের কাজ করতে হত তাকে। কিন্তু স্বপ্ন ছিল তার মডেল হওয়া। আর তাইতো হাই স্কুল শেষ করে শুরু করে দিয়েছিল টুকটাক মডেলিং। আমেরিকা’স নেক্সট টপ মডেল তাকে পাইয়ে দেয় এক অনন্য প্ল্যাটফর্ম।
সিজন ২২ এর অন্যান্য প্রতিযোগীরা হল বেলো, ডেভিন, জাসটিন, এসটেফানো, ডাসটিন, কোর্টনি, ডেলানি, হাডাশাহ, আভা, আসলি এবং লাকেসি। বিচারক হিসেবে ছিলেন মডেল,অভিনেত্রী এবং লেখিকা টেইরা বাঙ্কস, ফ্যাশন বিষয়ক লেখিকা কেলি কাটরন এবং মডেল জে অ্যালেকজান্ডার।

মন্তব্য ০ টি রেটিং +১/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.