নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সিনেমাপ্রেমী । ট্র্যাভেলার । বইপোকা । রন্ধনশিল্পী

আলভী রহমান শোভন

খাই, দাই, ব্লগ লিখি ।

আলভী রহমান শোভন › বিস্তারিত পোস্টঃ

২০১৬ সালের সেরা বাংলা মিউজিক ভিডিও : পর্ব- ২

০৯ ই ডিসেম্বর, ২০১৬ সন্ধ্যা ৭:৪০

আগের পর্ব : ২০১৬ সালের সেরা বাংলা মিউজিক ভিডিও : পর্ব-০১



২০১৬ সালের জানুয়ারি থেকে জুন পর্যন্ত নির্মিত সেরা মিউজিক ভিডিও নিয়ে আলোচনার পর এবারের আয়োজন জুলাই থেকে ডিসেম্বর পর্যন্ত নির্মিত সেরা মিউজিক ভিডিও নিয়ে।

১) লোকাল বাস – গাঙচিলের ব্যানারে নির্মিত ‘লোকাল বাস’ শিরোনামের গানটিতে কণ্ঠ দিয়েছেন মমতাজ। সাথে ছিলেন প্রিতম যিনি পূর্বে কুদ্দুস বয়াতিকে নিয়ে গান করে বেশ আলোচনায় আসেন। লোকাল বাস গানটিতে রাপার হিসেবে ছিলেন সাফায়েত। তানিম রহমান অংশুর পরিচালনায় মজার ভিডিওটিতে অভিনয় করেছেন মুমতাহিনা টয়া, সৌমিক আহমেদ এবং অদিত রহমান। হাস্যরসাত্মক গানটির লিরিক লিখেছেন লুতফর হাসান।



২) আগে যদি জানতাম – লাকি আখন্দের অসাধারণ সৃষ্টি ‘আগে যদি জানতাম’ গানটিকে নতুন করে গেয়েছেন সঙ্গীতশিল্পী লিমন। পপকরণ লাইভের ব্যানারে নির্মিত গানটির ভিডিও পরিচালনায় ছিলেন রেদোয়ান রনি। বিরহগাঁথা ভিডিওটিতে অভিনয় করেছেন সাইফুল রাজ এবং লাক্স তারকা নাজিফা তুশি।



৩) তুমিময় হোক সময় – রাকিব হাসান রাহুলের লিরিকে এবং অদিতের সুরে ‘তুমিময় হোক সময়’ শিরোনামের গানটিতে কণ্ঠ দিয়েছেন শুভমিতা। তানিম রহমান অংশুর পরিচালনায় ভিডিওতে অভিনয় করেছেন সৌমিক আহমেদ এবং বৃষ্টি ইসলাম।



৪) বেপরোয়া মন – হাবিব ওয়াহিদের গাওয়া ‘বেপরোয়া মন’ গানের ভিডিওতেও ছিলেন শিল্পী নিজে, সাথে ছিলেন মডেল এবং অভিনেত্রী তানজিন তিশা। অসাধারণ গানের এই ভিডিওটি পরিচালনা করেছেন অনন্য মামুন।



৫) আবার এলো যে সন্ধ্যা – ১৯৭৫ সালে লাকি আখন্দের গাওয়া ‘আবার এলো যে সন্ধ্যা’ গানটি নতুন করে গেয়েছেন লিমন। রেদোয়ান রনির পরিচালনায় গানের মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন অগ্নিলা এবং আজাদ।



৬) মন দরিয়া – অদিতের সুর এবং পরিচালনায় ‘মন দরিয়া’ শিরোনামের গানটির কথা লিখেছেন আসিফ ইকবাল। গান গেয়েছেন দোলা এবং পাপন। তানিম রহমান অংশুর পরিচালনায় মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন এবিএম সুমন এবং স্পরশিয়া।



৭) উড়ে যাই – গাঙচিলের ব্যানারে নির্মিত ‘উড়ে যাই’ গানটিতে কণ্ঠ দিয়েছেন বামি রহমান এবং শেহতাজ মুনিরা হাশেম। মিউজিক ভিডিওটিতে অভিনয়ও করেছেন তারা। তৌফিক আহমেদের কথায় গানটিতে সুর দিয়েছেন শুভ্র এবং অদিত।



৮) ভালো ছেলে – গান ফ্রেন্ডজের মজার লিরিকে মজার একটি গান ‘ভালো ছেলে’। গানের ভিডিওতে অভিনয় করেছেন সৌভিক আহমেদ, তামিম মৃধা এবং শেহতাজ মুনিরা হাশেম।



৯) আমায় ডেকো না – পুরনো দিনের গান ‘আমায় ডেকো না’ গানটি নতুন করে গেয়েছেন লিমন। গানটির ভিডিওতে অভিনয় করেছেন শহিদুজ্জামান সেলিম, রোজী সিদ্দিকি এবং সৌমিক আহমেদ। ভিডিও পরিচালনায় ছিলেন রেদোয়ান রনি।



১০) বাহুডোরে – ‘বাহুডোরে’ শিরোনামের গানটি গেয়েছেন ইমরান মাহমুদুল। ঈগল মিউজিকের ব্যানারে নির্মিত গানের ভিডিওতেও অভিনয় করেছেন শিল্পী নিজে, সাথে ছিলেন মডেল বৃষ্টি ইসলাম।


মন্তব্য ০ টি রেটিং +১/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.