নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আবু রায়হান রাকিব

অন্যকে সম্মান করুন। নিজেও এর অধিকারী হতে পারবেন।

আবু রায়হান রাকিব › বিস্তারিত পোস্টঃ

‪বাংলাদেশ‬ ক্রিকেট দলের ‪ভারত‬ সফর আরো ২০ বছর পিছিয়ে গেল!

২৫ শে মার্চ, ২০১৬ রাত ১২:২১

সমগ্র ‪বাংলাদেশে‬ আজ বহুল আলোচিত বিষয় ছিল ‪‎আইসিসি‬ টি-টোয়েন্টি ‪বিশ্বকাপ‬ ‪‎ক্রিকেট‬ 2016 গতকালকের বাংলাদেশ বনাম ভারত ম্যাচটি! ভারতের কাছে টাইগারদের মাত্র ১ রানের হার ব্যথিত করেছে দেশের সর্বস্তরের ক্রিকেটপাগল মানুষকে। অজস্র মানুষের হার্ট বিট ব্লক করা ওই মূহুর্তটি মনে হলে এখনও গা শিউরে ওঠে! জানি না শেষ কবে এমন বাজে অবস্থা হয়েছিলো আমার নিজেরও।
ফলাফল যাই হোক, কালকে ইন্ডিয়ান টিমের অবস্থা দেখে মনে হচ্ছিল..... (যা মুখে আসছে তা লেখনিতে প্রকাশ করার মত নয়, মাফ করবেন)।

বিশ্বাস করা না করা সম্পূর্ণ আপনার ব্যপার। তবে অবস্থাদৃষ্টে মনে হচ্ছে ভারত গতকাল যে ভয়টা পেয়েছে, এতে করে আগামী ২০ বছরেও তারা বাংলাদেশ ক্রিকেট দলকে তাদের মাটিতে অন্তত দিপক্ষীয় সিরিজ খেলতে আমন্ত্রণ জানাবে না। এটা আজ একজন রিকশা চালককেও বলতে শুনেছি আমি ।

বাংলাদেশ ক্রিকেটের সূবর্ণ সময় আর নব উদ্যোমে জেঁগে ওঠা সূর্য টা দপ দপ করে জলছে। যতই চেষ্টা করুক তিন মোড়ল। আমাদের ক্রিকেট পাগল বাঙ্গালী জাতির হৃদয়ে জ্বেলে রাখা বাতিটা শত চেষ্টাতেও নেভাতে পারবে না।
তবে সাবধান দু:স্কৃতকারীরা! তূষের অনল যখন দাবানলে রুপ নেবে তখন তথাকথিত সেই আই সি সি ( I mean Indian cricket council) ধোপে টিকবে না!

প্রিয় টিম টাইগার্স,
আমরা আবার একটু বেশিই আবেগী! বাজে সময়ে কিছু মানুষের সমালোচনার ঝড়ে যখন তোমরা জর্জরিত হও তখন কিই বা করার থাকে! অবুঝ শিশুর ফ্যাল ফ্যাল করে তাকিয়ে থাকি। কখন আসবে মোক্ষম জবাব। আসে........। ধৈর্যের বাধ ছিড়তে হয় না। তার আগেই সমালোচকদের মুখে কুলুপ এটে দাও তোমরা। বিশ্বকে দেখিয়ে দাও আগত বাঁঘ কতটা হিংস্র হতে পারে।

প্রিয় ম্যাশ, সাকিব, তামীম, মুশফিক, সৌম্য, মুস্তাফিজ বাহিনী-ভেবোনা, সমালোচনায় ভেঙ্গে পড়ো না। তোমাদের সুসময়ে তারাই তো বিজয় মিছিল বের করে রাজপথে, অলিতে-গলিতে। ‪#‎টিএসসিতে‬ গণজাগরনের সৃষ্টি হয়। সে কাতারে মিলে মিশে একাকার হয় ধনী-গরীব, সাদা-কালো, লম্বা-বেটে, অফিসার, কূলি, দিনমজুররা!

গতকাল কামড়টা ঠিক জায়গায় বসাতে পারো নি। হার জিত খেলারই অংশ। পরের বার দেখা হবে ২২ গজের ময়দানে।সবসময় আমরা সবাই তোমাদের সাথেই আছি টিম টাইগারস্। এখন শুধু সুদিনের অপেক্ষা। সামনে এগিয়ে যাও......

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.