নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

LAB RAT

People Don’t Change, They Just Evolve

বিপ্লব06

এই ব্লগের সকল লেখার স্বত্ত্ব লেখকের।

বিপ্লব06 › বিস্তারিত পোস্টঃ

এন ইডিয়ট ইন লাভ!!! (একুশ)

২৫ শে ডিসেম্বর, ২০১৫ সকাল ১০:০১



আগের কাহিনীর পর.........।

সেই লেভেলের স্ক্যান্ডালাস একটা সেমিস্টার পার করার পর মাথা পুরাই হ্যাং হইয়া গেছিল। চিন্তা করতেছিলাম ক্যামনে কি করা যায়। আবার দেশে যাওয়ার সময়টাও খুব কাছে চইলা আসছিল। শুক্রবারে পরীক্ষা দিয়া চিন্তা করতেছিলাম কি করা যায়? রাইতে সুপারগার্ল এর পাইলট টা দেখার সময় এক এক্টররে কইতে শুনলাম, “টেকিং নো রিস্ক ইজ দ্যা গ্রেটেস্ট রিস্ক ইউ ক্যান টেইক”। এইটা শুইনা মনে হইল ব্যাটায় ঠিকই কইছে। রিস্ক না লইয়া লাইফে কি চুলটা গেইন করলাম? সো রিস্কটা লইয়াই দেখি!

সিটি কলেজের তিন ক্রাশের একজনের কথা সরণ করলাম। চিন্তা করলাম তারে একটু টোকা দিয়াই দেখি। “না” কইরা দিলে দেশে যাইয়া জোর কইরা অরে গালাগালি দিয়া ভুইলা থাকমু (পিরিতেরে বালিচাপা দিয়া দিমু)। আর দেশ থেইকা আসার দুই মাসে ব্যাপারটা ঠাণ্ডাও হইয়া যাবে। এখন দুশ্চিন্তার ব্যাপার হইল, মাইয়াপাইনেরে ঘুরাঘুরি করার অফার টফার দিলে এরা এক্সাইটেড হইয়া তার “বেস্টিরে/সকলরে” কইবে, সে/তারা আবার আরও দুইজনরে কইবে। দিনশেষে দেখা যাবে একখান সলিড উত্তর পাওয়ার বদলে পরিচিত লোকজন দেইখা দেইখা মিনিংফুল হাসি দিবে।আবার অনেকে কইবে “ভাই আপনারে তো ভালো মনে করছিলাম!!! আপনেও???”

মাইয়া আমার ফেসবুকে আছে, ফোনবুক ঘাইটা দেখি তার নাম্বার ফোনেও সেইভ করা আছে (আমি তার উপ্রে অবসেসিভ লেভেলের ইন্টারনেট রিসার্চ (ইনক্লুডিং বাট নট লিমিটেড টু সোশ্যাল মিডিয়া) চালাইয়া মুটামুটি নিশ্চিত হইছি যে হ্যাঁয় খালি আছে!)। ব্যাপারটা হইল যে হ্যাঁর সামনে যাইয়া তারে আমার লগে “হ্যাং-আউট” করতে বলার সাহস কোনদিন হইবে না। আই উড র‍্যাদার শুট মাইসেলফ ইন দ্যা হেড ইন্সটেড অফ ডিলিং উইথ দ্যা এংজাইটি অফ ডুইং সো। এই ব্যাপারগুলা এভোইড করার জন্য একটা ফন্দি আইটা লাইলাম। সো পিলেন মোতাবেক, একটা সেইফ সময়ে (যখন সে বাসায় থাকে, এলোন!) তারে ফোন দিলাম। আমি অবশ্য চিন্তায় আছিলাম হ্যায় ফোন তুলবে কি না? আগে কুনদিন ফুনে কথা হয় নাই কিনা!

যাইহোক, ওইপাশ থেইক্কা ফুন তুইল্লা যখন হ্যালো কইছে, তখন আমার মনে হইল যে এই “হ্যালো” শব্দটা আমার কানে মধুবর্ষণ করল! আহা!!! কি গলা!!! শুইনাই দিল খুশ! কাজী নজরুল হইলে এই গলার বর্ণনা দিতে গিয়া মহাকাব্য লিক্ষা ফালাইতাম হয়ত! আমি যে শালার, “হ্যালো” শুইনা চুপ মাইরা গেছি এইটা কিন্তু টের পাইনাই। আর একবার যখন বিরক্ত হইয়া হ্যালো কইছে, তখন সম্বিত ফিরা পাইয়া হড়বড় কইরা কইলাম, হেই...। অ্যা......। আমি বিপ্লব!.........।
তারপর দুই একখান ভুং চুং কথা কইয়া কইলাম, ওকে কামের কথা শুনো, যেই কাজে কল দিছি তোমারে...।
হ্যাঁয় তো চিন্তিত হইয়া কয়, কি হইছে?
আমি কইলাম তার আগে কও তুমি কি ব্যাস্ত আছ নাকি?
সে কয়, না। বল কি বলবা!
কথাটা হইল, তুমার জন্য একটা অফার আছে। তুমার হাতে তিন মিনিট সময় থাকবে অফারটা একসেপ্ট করার জন্য। এর মধ্যে যদি তুমি লাইন কাইট্টা দাও অথবা উত্তর না দাও তাইলে এন্সার বাই ডিফল্ট “না” হইয়া যাবে। আর যদি সেইটা হয়, তাইলে কাইন্ডলি চেষ্টা কইরো এমন ভাব লওয়ার যে অফার বইলা কুনো কিছুর অস্তিত্ব ছিল না, তুমি আসলে হ্যালুসিনেট করছ! আমিও সেইম করমু। আর ব্যাপারটা হ্যা/না যাই হোক জিনিসটা গুপন রাখলে আমার শরমের লেভেলটা কম হবে আরকি (যদিও আমি জানি উত্তর না হইলে, এইটা হওয়ার পসিবিলিটি খুব কম)! আর আমি তুমারে ফিউচারে বাগিং করমুনা এইটা লইয়া, এইটাও গ্যারান্টেড। এর মধ্যে অবশ্য তার টের পাইয়া যাওয়ার কথা। হোয়াট ওয়াজ কামিং ফর হার!

আমি কইলাম দ্যাখো, তুমারে এই সিচুয়েশনে ফালানোর জন্য আমি এডভান্স দুঃখিত। এখন কথা হইল গিয়া, তুমি বেশ ভালো একটা মেয়ে। তোমারে আমি হাল্কা-পাতলা লাইক করি (এর চেয়ে বেশি কিছু আমার পেটে বোমা মারলেও বাইর হইবে না!)। মাইয়া-মানুষ সুলভ ইন্সটিঙ্কট যদি তুমার ঠিক থাকে তাইলে তুমি মনে হয় এতদিনে টেরও পাইছ (যদিও আমি হাইড/সাপ্রেস করার ম্যাক্সিমাম চেষ্টা করছি)! এখন কাজের কথা হইল, আমার লগে এই উইকেন্ডে একটু হাওয়া খাইতে যাবা?

(চলতে থাকপে......।)

মন্তব্য ২৬ টি রেটিং +৮/-০

মন্তব্য (২৬) মন্তব্য লিখুন

১| ২৫ শে ডিসেম্বর, ২০১৫ দুপুর ১২:০৩

কেউ নেই বলে নয় বলেছেন: ব্যাকলগ কাভার দিয়া আসতেছি ভাই। অনেকগুলা মিসাইয়া গেছি, চোখেই পড়েনাই। ভুল হইছে, মারাত্মক ভুল। :(

২৫ শে ডিসেম্বর, ২০১৫ রাত ১১:১৭

বিপ্লব06 বলেছেন: আপনের কুনু দোষ নাইক্কা! ব্যাক লগ হওয়াটাই স্বাভাবিক!

২| ২৫ শে ডিসেম্বর, ২০১৫ দুপুর ১২:০৬

কেউ নেই বলে নয় বলেছেন: ধুর, সিরিজের নাম গুলাইছি। ১৪র পর ২১ ক্যামনে হয় বুঝলাম। আগেরগুলা পড়া আছে। এক মায়াময় নৃত্যশিল্পীর হাহাকারময় ড্যান্সের ভিডিও চোখে লাইগা আছে। আমাদের হইলেও হইতে পারতো এবং এখনো হইলেও হওয়া সম্ভব ইডিয়ট ভাবী। B-)) B-))

২৬ শে ডিসেম্বর, ২০১৫ সকাল ৮:৫০

বিপ্লব06 বলেছেন: আররেহ!!! তাইতো!! ১৪ এর পর ২১ ক্যামনে হয়? একটা ভ্যাজাল কইরা ফালাইছেন, আপনের কমেন্ট পইড়া আমি আবার ভিড্যুটা আবার দেক্লাম! পুরান মেমরি......... ;)

ইনভেস্টিগেশন কইরা দেকচি সুন্দরি পাকিস্তানি! ভাবি হওয়া বেসম্ভব।

৩| ২৫ শে ডিসেম্বর, ২০১৫ দুপুর ১:০১

কেউ নেই বলে নয় বলেছেন: রেস্পেক্ট এই টাইপের এপ্রোচরে। B-)) আমিও প্রায় সেম লাইনে আগাইছিলাম। একটা ছেলের পক্ষে কাউরে ভালোবাসি বলা ক্লোজ টু অসম্ভব। অবশ্য যদি লুল ক্যটাগরির হয় তাইলে আইলাবু জানু, আইলাবু চুইটি টাইপ মিউ মিউ বাইর হইতেই পারে। আলুর দোষ একটা ব্যাপক দোষ। চরিত্র চেঞ্জই করে না, পতনও ঘটায়।

একটু চিন্তা কইরা নেই জীবনে প্রথম প্রপোজ ক্যামনে করছিলাম। দুইবার করছি ঘুরাইয়া পেচাইয়া। প্রথমটার কথা মনে পরতেছে না, এসএমএস এ। ডায়রিতে লেখা ছিলো, ডায়রীও পুড়াইয়া দিছি। সেকেন্ড এন্ড এভার লাস্টিং ওয়ানটার কথা মনে আছে। বালিকারে বলছিলাম, "তুমি কি আমার নাতিদের নানী হবা?" এই সিকোয়েন্স পরে একটা গল্পেও ঢুকাইয়া দিছিলাম। গল্পরা জীবন থেকেই উঠে আসে।

তাড়াতাড়ি নেক্সট পর্ব পোস্টান। অপেক্ষায়

২৬ শে ডিসেম্বর, ২০১৫ সকাল ৮:৫৬

বিপ্লব06 বলেছেন: মাইয়াপাইনের সমস্যা হইল, অধিকাংশই পেটে কথা রাখতে পারে না। তাইলে আমি একলাই না...। আমার দল দুইটা ভুট পাইছে!!!

ডাইরি পুড়ানোর ব্যাপারটা নাড়া দিছে। তবে কিছু জিনিসরে পুড়াইয়া দেওয়াই ভাল।

ভাইরে কাজে ব্যাস্ত হইয়া গেছি! সময় কইরা লিখা লাগবে।

BIG THANK YOU

৪| ২৫ শে ডিসেম্বর, ২০১৫ দুপুর ১:০৩

এক্সট্রাটেরেস্ট্রিয়াল স্বর্ণা বলেছেন:
Are you graduating next semester?

২৬ শে ডিসেম্বর, ২০১৫ সকাল ৯:০৬

বিপ্লব06 বলেছেন: Not Sure Yet

৫| ২৫ শে ডিসেম্বর, ২০১৫ সন্ধ্যা ৭:০৬

মায়াবী রূপকথা বলেছেন: Vaiya!! Valolaglo :P :P

২৬ শে ডিসেম্বর, ২০১৫ সকাল ৯:৫৭

বিপ্লব06 বলেছেন: হাহা... থ্যাঙ্ক ইউ!

৬| ২৫ শে ডিসেম্বর, ২০১৫ সন্ধ্যা ৭:২৮

বাকি বিল্লাহ বলেছেন: মাইনাস...। এতো ছুডু হইল কেন?

২৬ শে ডিসেম্বর, ২০১৫ সকাল ৯:৫৭

বিপ্লব06 বলেছেন: আপনেরে ডবল মাইনাচ!
থ্যাঙ্ক ইউ!

৭| ২৫ শে ডিসেম্বর, ২০১৫ রাত ৯:৫৫

দিশেহারা রাজপুত্র বলেছেন: X(
পড়ার আগে শেষ হইলো ক্যান?

২৬ শে ডিসেম্বর, ২০১৫ সকাল ৯:৫৮

বিপ্লব06 বলেছেন: আপনে নির্ঘাত টাইম মেশিনে কইরা গতকালকে চইলা গেছেন ;)

৮| ২৬ শে ডিসেম্বর, ২০১৫ দুপুর ১২:৩৪

কেউ নেই বলে নয় বলেছেন: ২ নং কমেন্টের উত্তরে মুখে ঘননীল রিপ্লাই আইসা গেছিলো। সুপরিচিত ১৮+ প্লাটফর্ম হইলে উগড়াইয়া দিতাম ভাই। ;)

২৭ শে ডিসেম্বর, ২০১৫ সকাল ১০:০৬

বিপ্লব06 বলেছেন: ঘননীল শব্দটার শানে নুযূল জানিতে মুঞ্চায়!
সুপরিচিত ১৮+ প্লাটফর্মগুলাতে আপনের ব্যাফুক আনাগুনা না? আপনে অচলীল ;)

৯| ২৭ শে ডিসেম্বর, ২০১৫ দুপুর ১:৪৮

রেজওয়ানা আলী তনিমা বলেছেন: :)

২৮ শে ডিসেম্বর, ২০১৫ সকাল ১০:১১

বিপ্লব06 বলেছেন: :)

১০| ২৯ শে ডিসেম্বর, ২০১৫ দুপুর ১২:২৮

শামছুল ইসলাম বলেছেন: অনেকদিন পর।

তবে ভাল লাগায় একটুও কমতি নাই।

হাওয়া খাওয়া মুহুর্তটা দেখার অপেক্ষায় রইলামঃ

//এখন কাজের কথা হইল, আমার লগে এই উইকেন্ডে একটু হাওয়া খাইতে যাবা?//

ভাল থাকুন। সবসময়।

০২ রা জানুয়ারি, ২০১৬ রাত ৩:১৪

বিপ্লব06 বলেছেন: ভালো লাগছে!
আপনিও ভালো থাকবেন!

১১| ০২ রা জানুয়ারি, ২০১৬ রাত ৩:২৫

মনিরা সুলতানা বলেছেন: হাহাহা
চটকানা অবধারিত ;)

০৩ রা জানুয়ারি, ২০১৬ রাত ২:২৬

বিপ্লব06 বলেছেন: চটকানা!!! হতেই পারে না...। ;)
ভালো থাকবেন।

১২| ২৬ শে জানুয়ারি, ২০১৬ সন্ধ্যা ৭:১৪

বিদ্রোহী ভৃগু বলেছেন: পুরাই সিরিয়াল মার্কা সাসপেন্সে ফেইলে রাখলেন... :P

অপেক্ষায়...............

১৩ ই এপ্রিল, ২০১৬ রাত ১২:০৪

বিপ্লব06 বলেছেন: একটু ভালোই চাপে আছি!
রিপ্লাই দিতে দেরি করার জন্য দুঃখিত!
লিখলে পোস্টাব আবার।

থ্যাংক ইউ!!!

১৩| ০৮ ই ডিসেম্বর, ২০১৬ বিকাল ৩:৪২

আলী বলেছেন: "তুমার জন্য একটা অফার আছে। তুমার হাতে তিন মিনিট সময় থাকবে অফারটা একসেপ্ট করার জন্য। এর মধ্যে যদি তুমি লাইন কাইট্টা দাও অথবা উত্তর না দাও তাইলে এন্সার বাই ডিফল্ট “না” হইয়া যাবে। আর যদি সেইটা হয়, তাইলে কাইন্ডলি চেষ্টা কইরো এমন ভাব লওয়ার যে অফার বইলা কুনো কিছুর অস্তিত্ব ছিল না, তুমি আসলে হ্যালুসিনেট করছ! আমিও সেইম করমু। আর ব্যাপারটা হ্যা/না যাই হোক জিনিসটা গুপন রাখলে আমার শরমের লেভেলটা কম হবে আরকি (যদিও আমি জানি উত্তর না হইলে, এইটা হওয়ার পসিবিলিটি খুব কম)! আর আমি তুমারে ফিউচারে বাগিং করমুনা এইটা লইয়া, এইটাও গ্যারান্টেড। এর মধ্যে অবশ্য তার টের পাইয়া যাওয়ার কথা। হোয়াট ওয়াজ কামিং ফর হার!" ইহা ভবিষৎ এর নিলাম

১০ ই ডিসেম্বর, ২০১৬ রাত ১:৩৫

বিপ্লব06 বলেছেন: আপনে কপি পেস্ট করতাছেন! আপনারে মডু ভায়ার কাছে রিপোর্ট করমু। কইয়া দিলাম!

তুইলা রাখেন কামে লাগতে পারে!

ভালো থাকবেন!

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.