নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি একজন মানুষ। ভালো মানুষ হয়তো এখনও হতে পারিনি তবে মন্দ কিছু করি না- কারো মন্দ কিছু করাতে বিশ্বাসও করি না। উপকার করতে না পারলেও কারো ক্ষতি অন্ততঃ করি না!!

বীরেশ রায়

সবার উপরে মানুষ সত্য! চেষ্টা করি সেই সত্যকে অনুসরণ করতে।

বীরেশ রায় › বিস্তারিত পোস্টঃ

যৌন পরাধীনতা প্রাচ্যের শিক্ষা ও বিবেকবোধহীন নারী-পুরুষগুলোকে করেছে কামতাড়িত পশুর মতো অন্যদিকে যৌন স্বাধীনতা শিক্ষা ও বিবেকবোধহীন পাশ্চাত্যের নারী-পুরুষগুলোকে করেছে ভোগের সমুদ্রে নিমজ্জিত অক্সিজেন বিহীন পানিতে হাবুডুবু ও খাবি খাওয়া জলজ প্রাণির মতো!

১৩ ই মে, ২০১৬ সকাল ৯:২২

পুরুষতন্ত্রের ভিতরে থেকে মেয়েরা কেউ কেউ নিষ্পেষিত হয়ে ক্ষয় হয় ধীরে মোমের মতো, বরফ ঢাকা পাহাড়ের মতো! আর পুরুষতন্ত্রের বাহিরে গেলে তারা অনেকেই পড়ে ঝঞ্জা-বিক্ষুদ্ধ সাগরের মাঝে, পাহাড় চূড়ায় ঝড়ের বাতাসে এলো-মেলো হয়ে নুয়ে পড়া বৃক্ষের মতো! পুরুষতন্ত্রের ভিতরে থেকে মেয়েরা নিষ্পেষিত হচ্ছে প্রাচ্যে আর পুরুষতন্ত্রের বাহিরে গিয়ে অনেক মেয়ের জীবনই এলো মেলো উদ্ভ্রান্তের মতো হচ্ছে পাশ্চাত্যে। উভয় দিক থেকে চিন্তা করলে নিষ্পেষিত হওয়া কিংবা উদ্ভ্রান্তের মতো এলোমেলো হয়ে যাওয়া নারীর সংখ্যাটার খুব বেশি বোধ হয় হেরফের হবে না। যৌন পরাধীনতা প্রাচ্যের শিক্ষা ও বিবেকবোধহীন নারী-পুরুষগুলোকে করেছে কামতাড়িত পশুর মতো অন্যদিকে যৌন স্বাধীনতা শিক্ষা ও বিবেকবোধহীন পাশ্চাত্যের নারী-পুরুষগুলোকে করেছে ভোগের সমুদ্রে নিমজ্জিত অক্সিজেন বিহীন পানিতে হাবুডুবু ও খাবি খাওয়া জলজ প্রাণির মতো!

মন্তব্য ৪ টি রেটিং +০/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ১৩ ই মে, ২০১৬ সকাল ১০:১৪

চিত্রনাট্য বলেছেন: পুরুষতন্ত্রের ভিতরে থেকে মেয়েরা কেউ কেউ নিষ্পেষিত হয়ে ক্ষয় হয় ধীরে মোমের মতো, বরফ ঢাকা পাহাড়ের মতো! =p~ =p~

আর পুরুষতন্ত্রের বাহিরে গেলে তারা অনেকেই পড়ে ঝঞ্জা-বিক্ষুদ্ধ সাগরের মাঝে =p~ =p~

তাহলে এরা করবেটা কি? মোমের মতো গলে গলে পড়বে? নাকি ক্ষুব্ধ সমুদ্রে পড়বে?

তার চেয়ে এই গাধা প্রাণীকে রাখার দরকার কি? আগ্নেয়গিরিতে সবগুলোরে একত্রে ফেলে দিই। তারপর আমরা পুরুষতন্ত্র বানাই। =p~ =p~
কি মজা হবে ভাবতেই ভালো লাগছে।

২| ১৩ ই মে, ২০১৬ সকাল ১০:২৩

মোস্তফা ভাই বলেছেন: আপনার মতো মানুষদের কাছে পাশ্চাত্য মানে হচ্ছে ২৪ঘন্টা ফ্রি সেক্স।

১৩ ই মে, ২০১৬ বিকাল ৩:১১

বীরেশ রায় বলেছেন: ফ্রি সেক্স বলতে আপনি কি বুঝাইলেন, তা অস্পষ্ট! ফ্রি সেক্স মানে আমি যা বুঝি তা হল - একজন এডাল্ট ছেলে কিংবা মেয়ে তার পছন্দ মতো এডাল্ট যে কাঊকে যৌন সঙ্গী কিংবা লাইফ পার্টনার হিসেবে বেছে নিতে পারা এবং তা অবশ্যই যাকে পছন্দ করবে তার সম্মতি ও পছন্দ সাপেক্ষে। ফ্রি সেক্স মানে যাকে -তাকে, যখন তখন , যেখানে-সেখানে যৌন সংগম নয়! কিন্তু আমাদের বাঙ্গালী মগজে ফ্রি সেক্সের অর্থ হিসেবে এটাই প্রবেশ করেছে । তাছাড়া আমি বলেছি শিক্ষা ও বিবেকবোধহীন পাশ্চাত্যের নারী-পুরুষগুলোকে! প্রাচ্য কিংবা পাশ্চাত্যের সবাই নিশ্চয়ই শিক্ষা ও বিবেকবোধহীন নয়!!!

৩| ১৫ ই মে, ২০১৬ ভোর ৫:২৯

মোস্তফা ভাই বলেছেন: পাশ্চাত্য সম্পর্কে ধারণা পরিষ্কার করেন। পাশ্চাত্য মানেই সেক্স না। পর্ণ মুভিতে যা দেখেন সেটা দিয়ে সব বিচার করবেন না।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.