নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি একজন মানুষ। ভালো মানুষ হয়তো এখনও হতে পারিনি তবে মন্দ কিছু করি না- কারো মন্দ কিছু করাতে বিশ্বাসও করি না। উপকার করতে না পারলেও কারো ক্ষতি অন্ততঃ করি না!!

বীরেশ রায়

সবার উপরে মানুষ সত্য! চেষ্টা করি সেই সত্যকে অনুসরণ করতে।

বীরেশ রায় › বিস্তারিত পোস্টঃ

ফ্রি সেক্স মানে- স্বাধীনভাবে জীবন সঙ্গী তথা যৌন সঙ্গী নির্বাচনের অধিকার!

১৩ ই মে, ২০১৬ বিকাল ৩:৪৭

ফ্রি সেক্স মানে খেয়াল-খুশি মতো যাকে -তাকে, যখন তখন , যেখানে-সেখানে, চুম্বন, আলিঙ্গন, যৌন সংগম নয়! কিন্তু আমাদের বাঙ্গালী মগজে ফ্রি সেক্সের অর্থ হিসেবে এটাই প্রবেশ করেছে । ফ্রি সেক্সের প্রকৃত ভাবার্থ - একজন এডাল্ট ছেলে কিংবা মেয়ে তার পছন্দ মতো এডাল্ট যে কাঊকে যৌন সঙ্গী কিংবা লাইফ পার্টনার হিসেবে বেছে নিতে পারা এবং তা অবশ্যই যাকে পছন্দ করবে তার সম্মতি ও পছন্দ সাপেক্ষে। এর বাইরে অন্য কিছু ভাবা বোকামি ছাড়া কিছুই নয়! বিশেষ করে আমাদের সভ্য মানব সমাজে। শিক্ষা ও বিবেক বোধহীন মানুষের কাছে জীবনবোধ , সমাজ , সভ্যতা ও প্রাকৃতিক জ্ঞান না ঢুকলে যা হয় আরকি!! আমাদের ভাবনার জগতটা ঠিক সেরকমই।

মন্তব্য ২ টি রেটিং +১/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ১৩ ই মে, ২০১৬ বিকাল ৫:২৬

রোষানল বলেছেন: ফ্রি সেক্স মানে খেয়াল-খুশি মতো যাকে -তাকে, যখন তখন , যেখানে-সেখানে, চুম্বন, আলিঙ্গন, যৌন সংগম নয়!কিন্তু আমাদের বাঙ্গালী মগজে ফ্রি সেক্সের অর্থ হিসেবে এটাই প্রবেশ করেছে


কথা গুলো ভারতবাসী দের বুঝাইলে বেশি উপকার হবে।

২| ১৩ ই মে, ২০১৬ রাত ৮:০৬

নীল আকাশ ২০১৬ বলেছেন: লেখক নিজে বোধ করি ভারতীয়, তাই ঐ নাপাক দেশীয় আবর্জনা আমাদেরকে দিয়ে গেলানোর ব্যর্থ চেষ্টা করেছেন।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.