নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি একজন মানুষ। ভালো মানুষ হয়তো এখনও হতে পারিনি তবে মন্দ কিছু করি না- কারো মন্দ কিছু করাতে বিশ্বাসও করি না। উপকার করতে না পারলেও কারো ক্ষতি অন্ততঃ করি না!!

বীরেশ রায়

সবার উপরে মানুষ সত্য! চেষ্টা করি সেই সত্যকে অনুসরণ করতে।

বীরেশ রায় › বিস্তারিত পোস্টঃ

সৌদি আরবের নেতৃত্বাধীন সামরিক জোট ইয়েমেনে প্রবেশের সব পথ বন্ধ করে দেওয়ায় দেশটি স্মরণকালের সবচেয়ে ভয়াবহ দুর্ভিক্ষে পতিত

২৩ শে নভেম্বর, ২০১৮ রাত ৯:৫০

বাংলাদেশে ওয়াজে ওয়াজে হুজুরেরা দেখে অন্য স্বপ্ন!!তারা জনসংখ্যা বিস্ফোরণ ঘটিয়ে পশ্চিমা বিশ্বের পারমাণবিক বোমার মোকাবেলা করতে চায়! অদ্ভূদ এদের চিন্তা ভাবনা!! আর সাধারণ কিছু মানুষ হা হয়ে শোনে সেই সব ওয়াজ। একটুও ভাবতে চায় না যৌক্তিক পরিণতি!! তবে শিক্ষিত জ্ঞানী গুণী মানুষের তো বোঝা উচিত। সাধারণ মানুষকে এভাবে বিভ্রান্ত করছে তারপরও শিক্ষিত জ্ঞানী গুণী মানুষগুলো চুপ!!! সৌদি আরবের নেতৃত্বাধীন সামরিক জোট ইয়েমেনে প্রবেশের সব পথ বন্ধ করে দেওয়ায় দেশটি স্মরণকালের সবচেয়ে ভয়াবহ দুর্ভিক্ষে পতিত হতে যাচ্ছে বলে সতর্ক করেছে জাতিসংঘ।

মন্তব্য ৪ টি রেটিং +০/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ২৩ শে নভেম্বর, ২০১৮ রাত ১০:১৯

মোঃ আল মামুন শাহ্ বলেছেন: আপনি কি বোঝাতে চাইলেন সেই বিষয়ে স্পষ্ট হতে পারলাম না। ওয়াজ মাহফিলে হুজুরেরা কি সৌদির অন ইসলামিক ও অনৈতিকতার পক্ষে কথা বলে নাকি? জনসংখ্যা সম্পর্কিত টপিকস এখানে আসলো কিভাবে? তালগোল না পাকিয়ে প্লিজ প্রাসঙ্গিক বিষয় নিয়ে কথা বলুন।

২| ২৩ শে নভেম্বর, ২০১৮ রাত ১১:০৫

আবু তালেব শেখ বলেছেন: বিস্তারিত আলোচনা করেন

৩| ২৩ শে নভেম্বর, ২০১৮ রাত ১১:৪২

জাহিদ হাসান বলেছেন: সৌদি রাজপরিবারকে আমি খুব ঘৃণা করি। এদের কাজকারবার সবই অমানবিক।

৪| ২৪ শে নভেম্বর, ২০১৮ দুপুর ১২:০৭

রাজীব নুর বলেছেন: ওয়াজওয়ালারা সমাজের খুব বেশি ক্ষতি করে। তাদের থামানো উচিত।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.