নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি এম. বোরহান উদ্দিন রতন, জন্ম : বাংলাদেশের ফেনী জেলায় দাগনভুঁইয়া উপজেলায়, পেশায় একজন প্রফেশনাল আইটি স্পেশালিস্ট গ্রাফিক্স ডিজাইনার ও চিত্রশিল্পী । সেই সাথে সামাজিক, ক্রীড়া ও রাজনৈতিক সংগঠনের সাথে যুক্ত আছি ।

এম. বোরহান উদ্দিন রতন

মানুষ হয়ে ওঠাই বড় চ্যালেঞ্জ

এম. বোরহান উদ্দিন রতন › বিস্তারিত পোস্টঃ

স্বাধীনতার পর এমন স্বৈরাচারী মনোভাব অতীতে কেউ দেখেনি।

১৯ শে ডিসেম্বর, ২০১৮ দুপুর ২:২৫

তিনি কি চায়?
কি পেলে তিনি বাংলাদেশের মানুষের মুক্তি দিবে?
উনি কথায় কথায় মুক্তিযুদ্ধের কথা ও স্বাধীনতার কথা বলে, ওনার দুঃশাসনের ১০ বছরে দেশের কোন নাগরিক ভোট দিতে পারিনি, কিসের স্বাধীনতার গল্প তিনি শুনায়, তথাকথিত উন্নয়নের দোহাই দিয়ে গণমানুষের অধিকার নিয়ে আর কত চিনিমিনি খেলবেন?
আপনি এতো সৎ আর স্বাধীনতার সার্বভৌত্বে বিশ্বাস করলে যাদের হাত ধরে দেশের স্বাধীনতা অর্জিত হয়েছে সেই সব বীর মুক্তিযোদ্ধারা আপনার সাথে নাই কেন?

আর জনগণকেই কেন আপনার এতো ভয়,
বেগম জিয়ার রাজনৈতিক ইতিহাসে ১৮ টি আসনে নির্বাচন করে কোন আসনে হারার রেকর্ড নেই, তাই ওনাকে ২ কোটি টাকার কাহিনী সাজিয়ে অযোগ্য করেছেন, তাতেই আপনি ক্ষান্ত হন নাই, সারাদেশে আপনার অধিনে যে নির্বাচনে গেলে কি পরিণতি হয় তা দেশবাসী ও বিশ্ববাসী দেখছে, মানলাম বিএনপির প্রতি আপনার উপচেপড়া ক্ষোভ থেকে এমন নিষ্ঠুরতা ও গুন্ডাদের লেলিয়ে দিয়েছে সারাদেশে ভীতিকর পরিস্থিতি সৃষ্টি করছেন, তবে জুনায়েদ সাকি কি করেছে?িআপনার দলের সাবেক মন্ত্রী লতিফ সিদ্দিকি কি করেছে ?
কেন তার গাড়ি ভাঙা হলো,?

কেন সারাদেশে বিএনপির প্রার্থীদের উপরেও বর্বোচিত হামলা অব্যহত রয়েছে, কি গণতন্ত্র আপনি প্রতিষ্ঠা করতে চান ?

মন্তব্য ৭ টি রেটিং +১/-০

মন্তব্য (৭) মন্তব্য লিখুন

১| ১৯ শে ডিসেম্বর, ২০১৮ দুপুর ২:৩৬

অনল চৌধুরী বলেছেন: চুন্নি খালেদা অার তার ছেলে-সাঙ্গ-পাঙ্গ চোর,খুনী,লম্পট,বিদেশে টাকা পাচারকারী তারেক,ফালু,অাব্বাস,সাদেক,হারিস,মোশাররফ,অামান চক্র দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করবে তাই না?????

১৯ শে ডিসেম্বর, ২০১৮ রাত ৮:৩১

এম. বোরহান উদ্দিন রতন বলেছেন: মি। অনল চৌ - আপনাদের চোখে কে ? ড ইউনূচ, ড কামাল, ড জাফরুল্লাহ সাহেব, ব্যারিস্টার মঈনুল সাহেব, বঙ্গবীর কাদের সিদ্দিকি সাহেব, এ কে খন্দকার, অধ্যাপক আবু সায়েদ, মান্না সাহেব, সুলতান মুনসুর, আ স ম রব সাহেব, কে ভালো শুনি? লীগ না করলেই সকলে এতো খারাপ হয় কেন? আর দলটি না করলে নির্বিচারে সবাই রাজাকার হয়ে যায়, করলে রাজাকার, আশিকুর রহমান, ওনার বেয়াই মোশাররফ, নান্টু, নদভীরা মুক্তিযোদ্ধা হয়ে যায় কেন? ব্যাংকিং খাতের ২২ হাজার কোটি টাকা ১০ বছরে উধাও কে করেছে? অপেক্ষা করেন, দেখবেন শুনবেন সব বের হবে থলের বিড়াল ।

২| ১৯ শে ডিসেম্বর, ২০১৮ বিকাল ৩:০৮

জাহিদ হাসান বলেছেন: :( :( :(

৩| ১৯ শে ডিসেম্বর, ২০১৮ বিকাল ৩:৪৬

রাজীব নুর বলেছেন: এই বিষয় নিয়ে আমি কোনো মন্তব্য করতে চাই না।

৪| ১৯ শে ডিসেম্বর, ২০১৮ বিকাল ৫:১৩

মাহমুদুর রহমান বলেছেন: পড়লাম।

৫| ২০ শে ডিসেম্বর, ২০১৮ রাত ২:১০

অনল চৌধুরী বলেছেন: এই আমলে অনেক দুর্নীতি-লুটপাট হয়েছে জন্য কি অাবারো আগের চিন্হিত-দন্ডপ্রাপ্ত দুর্নীতিবাজদের এসব করার সুযোগ দিতে হবে?
দেশে কি কোন ভালো লোক নাই
তাদের কথা কেউ বলে না কেনা?

৬| ২০ শে ডিসেম্বর, ২০১৮ রাত ২:২৫

বিচার মানি তালগাছ আমার বলেছেন: ফেসবুক কমেন্ট - শেখ হাসিনা কোন কিছুকে ভয় পান না, শুধু ভয় পান সুষ্ঠু নির্বাচন দিতে...

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.