নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

ফাহিম হাসনাত

আমি ব্র্যাক ইউনিভার্সিটির ছাত্র..কম্পিউটার ইন্জিনিয়ারিং পড়ছি..নিরপেক্ষভাবে সবকিছু দেখার চেষ্টা করি..আর কিছু বলার নেই ।

ফাহিম হাসনাত › বিস্তারিত পোস্টঃ

খোলা চিঠি

১৫ ই এপ্রিল, ২০১৫ সকাল ১১:০৫

আমার কি মনে হয় জানো ? কাব্যিক লুল টাইপের কথাবার্তা তোমার জন্য নয়।কৃষ্ণচূড়া গাছের নিচে তোমার জন্য বাড়ি বানাবো - এই ধরনের কথা তোমার মনের কোন অনুভূতির ধারেকাছেও যায় না।আমার জানামতে " মেয়ে " পাগল হয়,গাধা হয়,সে যাকে ভালোবাসে তকে নিয়ে স্বপ্ন বুনে যেন নকশী কাঁথায় নকশা আঁকছে।প্রিয়জনের হাত ধরে উড়তে চায় যেন প্রিয়ের হাত দুটোই তার ডানা।টক,মিষ্টি,ঝাল দিয়ে পুরো প্রেমের আচার বানিয়ে ফেলে সে।প্রিয়জন তার এই প্রেমের তীব্রতা সহ্য করতে পারে না,অত্যাধিক ভালোবাসার তাপে ঝলসে যাওয়ার ভয়ে চলে যায়।মেয়ে কেদে বুক ভাসায় তারপর ধুপ করে বিয়ের আসরে বসে হারিয়ে যায়।



তুমি এমন নও।আসলে তুমি কেমন তা এখনো পুরোপুরি বুঝে উঠতে পারি নি আমি।তুমি কোন সহজ সরল মেয়ে নও যে তোমার চোখ পড়ে সব বুঝতে পারবো।তুমি অনেক চালাক।তোমার বাচ্চা বাচ্চা চেহারার পিছনে ধূর্ততা লুকিয়ে থাকে।তুমি বহুরুপি।তুমি খুব সুন্দর মিথ্যে অভিনয় করতে পারো - মানুষকে মিথ্যা compliment আর মিথ্যা courtesy দিতে দিতে তোমার এই মিথ্যা অভিনয়টা রপ্ত হয়ে গেছে।তোমার এই গুন সম্পর্কে আমি জানি তাই মাঝে মাঝেই তোমার বিভিন্ন কাজকর্ম আমার কাছে " Fake না কিন্তু Fake হতে পারে " এমন মনে হয়।



তোমার যে গোলাপ ফুল পছন্দ হতে পারে বা গোলাপ ফুলের মত এমন জিনিস যেমন হার্ট-শেপ চকলেট - এসব টাইপের জিনিস যে তোমার পছন্দ হবে তা আমি কল্পনাও করতে পারি না।তুমি হচ্ছো আধুনিক মেয়ে - যে চিঠি লিখতে পারে না,যার কাছে বাস্তব জীবনের প্রাধান্য বেশী,যে অনেক Straight Forward।তোমার গোলাপ ফুল পছন্দ !!!!! সত্যি আমি অবাক।



আমি অনেক আজগুবি টাইপের মানুষ।সবার সাথে মিশতে গিয়েও মিশতে পারি না।আমি পাগল।তুমি পাগল না।তুমি বাস্তববাদী,একটু বেশীই।আমার ইচ্ছে করে উড়তে,তোমারও ইচ্ছে করে তবে প্লেনে চড়ে কারন তুমি ভালোমতই জানো মানুষের পাখা নেই,মানুষ উড়তে পারে না।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.