নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

ঘুনে পোকা

এই পোলা ব্লগিং করা ও শুরু করল......কোন কিছু আর বাদ দিব না!!!!!!!!!

ঘূণে পোকা

লিখতে পছন্দ করি তাই যা মনে আসে তাই লিখি

ঘূণে পোকা › বিস্তারিত পোস্টঃ

ছিঃ বেহায়া খালেদা জিয়া X( X(

১৫ ই আগস্ট, ২০১৪ রাত ৯:৪৪

নয় মাস পাকিস্তানি ক্যাম্পে হানাদার বাহিনীতে থাকার কারনে জিয়া যখন খালেদা জিয়াকে বউ হিসেবে স্বীকার করতে এবং ঘরে তোলার পক্ষপাতিত্ব ছিল না ঠিক তখনই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান জিয়াকে বলে, খালেদা তার নিজের মেয়ে এবং তার বাড়ী ধানমন্ডি ৩২ নং এবং জিয়াকে তাকে ঘরে ফিরিয়ে নিতে বলে। জিয়া বঙ্গবন্ধুর কথা মতই তাকে ঘরে তুলে নতুবা সেটা সম্ভব ও হতোনা আর বাংলাদেশের ৩ বারের কলঙ্কিত প্রধানমন্ত্রীত্ব সে লাভ করতে পারতও না। অথচ নির্লজ্জ ও বেহায়া খালেদা নিজের সেই অতীতের কথা ভুলে গিয়ে তার পিতৃতুল্য বঙ্গবন্ধুর মৃত্যুবার্ষিকীতে ভুয়া জন্মদিন পালন করেন। ধিক ধিক শতধিক এই নির্লজ্জ গোলাপি খালেদাকে!! কোন বিবেকবান মানুষের পক্ষে এটা সম্ভব না ।

মন্তব্য ৭ টি রেটিং +১/-০

মন্তব্য (৭) মন্তব্য লিখুন

১| ১৫ ই আগস্ট, ২০১৪ রাত ১০:০৯

আমার পথ চলা ১ বলেছেন:
বঙ্গবন্ধুর মৃত্যুদিনে আওয়ামী লীগের কাছে বঙ্গবন্ধুর চেয়ে আওয়ামী লীগের কাছে গুরুত্ব পায় খালেদা জিয়ার জন্মদিন! আওয়ামী লীগ জোর করে সবকিছু আদায় করতে চায়। এটা করতে গিয়ে বঙ্গবন্ধুকে আওয়ামী লীগের সম্পত্তি বানিয়ে ফেলেছে। আজ সারাদিন টিভিতে যা দেখলাম শুধুমাত্র আওয়ামী লীগ ও তার অংগ সংগঠন গুলোই শোক দিবস উদযাপন করছে। এটা কার ব্যর্থতা?
আর যে জাসদের গণবাহিনীর প্রত্যক্ষ উষ্কানীতে বঙ্গবন্ধু নিহত হলেন, তারাতো বর্তমানে বঙ্গবন্ধু কন্যার আচলের ছায়াতে বসে মুচকি হাসছে! যে মতিয়া'রা শেখ মুজিবের গায়ের চামড়া দিয়ে জুতা বানাতে চেয়েছিলেন, তাদের শোক দিবস পালনকে মানুষ ..... হিসেবে মনে করে। কারন এরা সবাই এখন আওয়ামী পন্থী!

২| ১৫ ই আগস্ট, ২০১৪ রাত ১০:৪২

মুদ্‌দাকির বলেছেন: আপনার চিন্তাভাবনাও বেকার !! বেহায়া সেই যে দেশের মানুষকে দূর্ভিক্ষে রেখে , খাবার দাবারের ফটোসেশন করত

১৫ ই আগস্ট, ২০১৪ রাত ১১:০৪

ঘূণে পোকা বলেছেন: হয় আপনার মস্তিষ্কে সমস্যা আসে নইলে আপনি বিবেকহীন মানুষ

৩| ১৫ ই আগস্ট, ২০১৪ রাত ১১:০০

বশর সিদ্দিকী বলেছেন: আইন কইরা ১৫ ই আগস্ট জন্মগ্রহন করা এবং জন্মদিন পালন করা নিষিদ্ধ কইরা দেন। এছারা তো আর কোন উপায় নাই ভাই।

১৬ ই আগস্ট, ২০১৪ রাত ১২:০৯

ঘূণে পোকা বলেছেন: ১৫ আগস্ট জন্মগ্রহন করা দোষ না তবে ভুয়া জন্মদিন পালন করা অবিবেচকের কাজ

৪| ১৬ ই আগস্ট, ২০১৪ রাত ১২:৪৭

ফেরদাউস আল আমিন বলেছেন: ঢাকা - চট্টগ্রাম চার লেন রাস্তার নতুন কোনটা আর পুরানো কোনটা এখনই বোঝা যায় না। মন্তৃ মহোদয় যা বলেন বাস্তবে তার ৬০% ই মিল নেই।
আজ ১১ঘন্টা সময় নিয়ে চট্টগাম পৌঁছুলাম, বারৈয়াহাট থেকে মিরশরাই আসতে চার ঘন্টা।
কে এগুলোর সমাধা দেবে?

১৬ ই আগস্ট, ২০১৪ রাত ১:১৮

ঘূণে পোকা বলেছেন: ভাইজানের বাড়ী কি চট্টগ্রাম ? যদি হয় আপনাদের সম্বন্ধে কিছু বলার সাহস এই অধমের নাই ।তবে একটা কথা বলি আপনারা পারেন অনেক কিছুই যা অন্যরা পারে না

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.