নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

ঘুনে পোকা

এই পোলা ব্লগিং করা ও শুরু করল......কোন কিছু আর বাদ দিব না!!!!!!!!!

ঘূণে পোকা

লিখতে পছন্দ করি তাই যা মনে আসে তাই লিখি

ঘূণে পোকা › বিস্তারিত পোস্টঃ

রেজাল্টও ইদানিং বাংলালিংক দরে দেয়া শুরু করছে :( :( :( :(

২৬ শে আগস্ট, ২০১৪ রাত ১১:৪৫

গত শুক্রবার সোনালী ব্যাংকের চাকুরী প্রার্থীদের প্রিলিমিনারি পরীক্ষা সকালে এবং বিকালে অনুষ্ঠিত হয়েছে । এবার জুনিয়র অফিসার ক্যাশ ,অফিসার এবং সিনিয়র অফিসার পদে প্রায় ১.৫ লাখ পরীক্ষার্থী অংশগ্রহণ করে । আজকে সন্ধায় সোনালী ব্যাংক পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে, যাতে ৮০ হাজার ছাত্র ছাত্রী উত্তীর্ণ হয়েছে । আমার কথা হল ১.৫ লাখের মধ্যে যদি ৮০ হাজারই টিকে তাইলে খালি খালি এরকম একটা পরীক্ষা নেয়ার কি দরকার ছিল ,সব পরিক্ষার মতই প্রিলির সাথেই লিখিত নিয়ে নিলেই তো ভাল হত। যেই ৭০ হাজার টিকে নাই তাদেরও লিখিত পরীক্ষা দেয়ার একটা অভিজ্ঞতা বাড়তও । আমি বুঝি না কারা এরকম আজগুবি সিদ্ধান্ত নেয় । আমি নিজেও সিনিয়র অফিসার এর জন্য পরীক্ষা দিয়েছিলাম আশা করেছিলাম ৪৫০ পদের জন্য বেশিজোর ৮ থেকে ৯ হাজার টিকাবে। সেখানে টিকিয়েছে ৩ গুন মানে ৩৩ হাজার । আল্লাহই জানে আরও কি কি দেখতে হবে । একজন মনীষীর একটি বিখ্যাত উক্তি মনে পড়ে গেল " যায় দিন ভাল, আসে দিন খারাপ" :( :( :( :( । যাইহোক এখন মন খারাপ করে আর কি হবে ,তবুও ভবিষ্যতের আশায়ই রইলাম দেখি কি হয় !!!!!!!!!!

মন্তব্য ৭ টি রেটিং +১/-০

মন্তব্য (৭) মন্তব্য লিখুন

১| ২৭ শে আগস্ট, ২০১৪ রাত ১২:১৬

দুরন্ত-পথিক বলেছেন: ভাই, বোঝার চেষ্টা করেন । এভাবে উত্তীর্ণ করানোর মানে হল তারা তাদের পছন্দের প্রার্থী দের সহজেই টিকিয়ে নেবে বিভিন্ন কৌশলে এটা জাস্ট একটা বৈধ উপায় করে নিল ।এখন তাদের বানিজ্য করা সহজ হয়ে গেল।

২| ২৭ শে আগস্ট, ২০১৪ রাত ১২:২৯

ছিপি বলেছেন: রেজাল্ট এর লিংক দেন তো প্লিজ।

৩| ২৭ শে আগস্ট, ২০১৪ রাত ১২:৪৪

আশরাফুল ইসলাম দূর্জয় বলেছেন:
আমি নিজের রোল খুইজা পাইয়া শেষে মোট দেখলাম ১৫ হাজারের মত। ভাবলাম তিন পোস্ট মিলিয়ে ভালোই কাটছাট করছে। পরে দেখি সিনিয়রেই ৩২হাজার প্লাস।

২৭ শে আগস্ট, ২০১৪ রাত ২:০১

ঘূণে পোকা বলেছেন: exam valo diye onek khusi hoicilam ..ar ekhon result peye hopeless ..written nao dite pari :)

৪| ২৭ শে আগস্ট, ২০১৪ সকাল ৮:২৯

ভিটামিন সি বলেছেন: আমি পুবালী ব্যাংকে রিজিওনাল অফিসার (কম্পু) পদে দিছিলাম। আমার তো এখনো রেজাল্ট আসে নাই। আমার কি হপে!!! মামা, খালু, দুলাভাই, জাতিভাই-জ্ঞাতিভাই কেউ ই তো নাই আমার।
সিংগাপুর থেকে দেশে গিয়েছিলাম শুধুমাত্র এই ইন্টারভিউ এর জন্য। গিয়ে শুনলাম আমাদের ফাটা-কেষ্ট মিনিষ্টার এইসব নিয়োগ বাণিজ্যে জড়িত এবং সেইখানে বিশেষ লোক ছাড়া কোন আশা নাই। পরে আশা হত হয়ে দেশ ছেড়ে চলে এসেছি আবার।

২৭ শে আগস্ট, ২০১৪ দুপুর ১:৪৩

ঘূণে পোকা বলেছেন: আহারে বেচারা !!!!!!

২৭ শে আগস্ট, ২০১৪ দুপুর ১:৪৪

ঘূণে পোকা বলেছেন: আহারে বেচারা !!!!!!

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.