নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

ঘুনে পোকা

এই পোলা ব্লগিং করা ও শুরু করল......কোন কিছু আর বাদ দিব না!!!!!!!!!

ঘূণে পোকা

লিখতে পছন্দ করি তাই যা মনে আসে তাই লিখি

ঘূণে পোকা › বিস্তারিত পোস্টঃ

ভাবতেছি বিয়েটা "টাকা" কেই করব :( :(

২৪ শে মে, ২০১৫ বিকাল ৪:০০

রাস্তা দিয়ে হাটছিলাম হঠাত এক প্রেমিক যুগোলের আলাপ শুনে থমকে দাড়ালাম । মেয়েটা ছেলেটাকে বলছে দেখ আমার বিয়ে ঠিক হয়ে গেছে, এফসিপিএস করা ডাক্তার ছেলে সেখানে তুমি সদ্য বিশ্ববিদ্যালয় পাশ করা একটা অপদার্থ ছেলে। মেয়েটির ভাষ্যমতে, তোমাকে কি দেখে আমি বিয়ে করব??? তোমার না আছে ভাল চাকুরী, না আছে বাপের টাকা। আমি কি সারাদিন বসেবসে তোমার সুন্দর চেহারা দেখব?? তার চেয়ে বড়ং আমার ডাক্তারই ভাল ছেলেটা কাল হলেও টাকা তো আছে অনেক ভাল। তারপরই হঠাত করে মেয়েটা রাগে গজগজ করতে করতে রিকশা হাকিয়ে চলে গেল। আমি ছেলেটার মনের অবস্থা দেখে একটু কথা বলে মন্টা হাল্কা করতে চাইলাম। ছেলেটার সাথে কিছুক্ষন কথা বলে যা বুঝলাম ছেলেটা মেয়েটাকে অনেক ভালবেসে ফেলেছে, তাই সে মেয়েটাকে কিছুই বলে না মেয়েটা যখনই যেভাবে অপমান করে ছেলেটা মুখ বুজে সহ্য করে। মেয়েটি সবেমাত্র অনার্স প্রথম বর্ষের পরীক্ষা দিয়েছে, আর এইটুকু বয়সেই সে নাকি অনেক বাস্তববাদী। সে তার পরিবারের কথার বাইরে এক চুল ও যাবে না ছেলেটাকে বলে দিয়েছে। আসল কথা হল আমিই নিজেই ছেলেটাকে কোন ভাল উপদেশ দিতে পারিনি :( :( :( কারন সে মেয়েটাকে অনেক ভালবাসে, আমি যদি বলি ঐ মেয়ে থেকে সরে আসতে তাহলে সে শুনবে বলে মনে হয় না। তাই আমি শেষে বলে আসছি যাই কর ভাই চিন্তা ভাবনা করে মাথা ঠান্ডা রেখে করবা।

মন্তব্য ৩ টি রেটিং +০/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ২৪ শে মে, ২০১৫ বিকাল ৪:০৮

জনতার রায় বলেছেন: টাকার প্রয়োজন একটা নির্দিষ্ট সময় পর্যন্ত। পাত্রের যদি পাত্রীর জন্য দরকারি 'ফিলিংস' না থাকে, তবে বিল গেটসকে বিয়ে করলেও কোন লাভ নেই। তবে বাস্তবতা হল, কেবল ভালবাসা নয় - একটি মেয়েকে অর্জন করতে হলে একটি ছেলের আরও অনেক যোগ্যতা অর্জন করতে হয়।তা না হলে প্রেম না করাই ভাল।

২| ২৪ শে মে, ২০১৫ রাত ৮:১৯

ফারুক আহমেদ ফারুক বলেছেন: প্রথম কথা, জনতার রায় ভাই, পাত্রের যদি পাত্রীর জন্য ফিলিংস না থাকে নাকি আপনি লিখতে চেয়েছেন পাত্রীর যদি পাত্রের প্রতি ফিলিংস না থাকে।
এবার ২য় কথা, আমার মনে হয় বিয়ের ক্ষেত্রে অনেক ভালোবাসা বলতে কোনো শব্দ নেই। আপনি আর আমি আমাদের বোনটির জন্য যখন কোনো পাত্র দেখতে যাব অবশ্যই তার জীবনের সুখটাই চিন্তা করবো। সেই আপনি আর আমি আর এক জনের বোন বা মেয়ের ক্ষেত্রে অন্যকিছু কিভাবে চিন্তা করবো? ঠিক একই ভাবে ছেলেটিও কিংবা তার বাবা মা কিংবা তার বোন যখন তার জন্য মেয়ে দেখবে তখন ছেলেটের জীবনের সুখের কথাই চিন্তা করবে।তাহলে, একটি মেয়ে কিভাবে অন্য ছেলের ক্ষেত্রে ব্যতীক্রম চিন্তা করে?

২৭ শে মে, ২০১৫ রাত ১১:৪৪

ঘূণে পোকা বলেছেন: ভাই এতই যদি সুখের চিন্তা তাহলে প্রেম করেছিল কেন ?? শুধুই ইনজয়ের জন্য নাকি ????

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.