নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

প্রিয় বিবেক

প্রিয় বিবেক › বিস্তারিত পোস্টঃ

ভালোবাসার উত্থান।

০৬ ই ফেব্রুয়ারি, ২০১৫ রাত ১২:৫০

বাসার প্রথম রূপ টি হচ্ছে হঠাৎ দেখা, তারপর পূর্বের দেখা প্রিয় মুখ টিকে আরেকবার দেখার জন্য অপেক্ষা করতে থাকা, তারপর, আরেকটু কাছ থেকে দেখা, তারপর কোনোভাবে শুধু নাম্বার টা পেলেই চলল, তারপর নাম্বার মোবাইলে যে কয়বার উঠায় আর কয়বার যে ডিলিট করে সাহসে কুলায় না বলে, তারপর একদিন সাহস করে ফোন করলে ধরে প্রিয় মানুষটির বাবা, তারপর আধো আধো ভয়ে ম্যাসেজ দেওয়া এবং ঐ সাইড থেকে ম্যাসেজ পাওয়ার জন্য মুখিয়ে থাকা, এভাবে আসতে আসতে স্বাভাবিক হলে ফোন কথা বলা শুরু, তারপর ২ জন ২ জনের প্রিয় সকল জিনিস গুলো আয়ত্ত করা, তারপর অনেক কষ্টে মস্টে দেখা করা, তারপর ভয়ে ভয়ে প্রপোজ করা, তারপর কিছুটা পরিণয়, তারপর হয়তো পরিণতি। আবার এভাবেই সাধারণত চলতে থাকে প্রেম নামের অবাক করা ২ টি পবিত্র মনের পবিত্র সম্পর্ক। আর তারপর বিয়ে, তারপর কয়েক বছর যেতে না যেতেই পুচকা/পুচকির আগমনে আনন্দের জোয়ারে ভাসতে থাকে ঐ ২ টি পবিত্র আত্মা।
এভাবেই চলতে থাকে সুখী ২ টি প্রাণের সুখ কে সম্বল করে পথচলা। আর মাঝে মাঝে খানিকটা অভিমান তো থাকবেই। এভাবে প্রত্যেকটি জীবন সুখী হোক, এমনটাই প্রত্যাশা এই আমার।
নোটঃ আমি পারতাম শেষের দিকে এসে মিলন না দিয়ে ব্রেক আপ দিয়ে শেষ করতে। কিন্তু আমি তা করি নি। কারণ আমি জানি,মানি এবং বিশ্বাস করি, ভালোবাসার মত মহান কিছু পৃথিবীতে সত্যিই আর অন্যটি হতে পারে না। তাই আমি মিলন দিয়েই ইতি টানলাম। সুতরাং আমাদেরকে পজিটিভ হওয়া উচিত। আর যে কোন কিছু সম্ভব শুধুমাত্র পজিটিভ চিন্তার মাদ্ধমেই।
----------------------------------------------------------------(রাবু)।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.