নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

প্রিয় বিবেক

প্রিয় বিবেক › বিস্তারিত পোস্টঃ

এ কেমন বিচার !!!

০৬ ই মার্চ, ২০১৫ বিকাল ৫:৩০

২০১২ সালের ১০ই মে, রোজ শুক্রবার, জুম্মার নামাজের দিন। আমাদের মসজিদের ইমাম সাহেব জুমার নামাজের খুৎবার দেওয়ার সময় ''৬ই মে'' তে ঘটে যাওয়া হেফাজত ইস্লামের সাথে তথাকথিত হত্যাকাণ্ডের ব্যাপারে বর্তমান সরকারের ভুমিকা নিয়ে খুব ফলপ্রসূ এবং জোরালো বক্তব্য রাখেন। এবং সেই বক্তব্য খুব সাড়া জাগিয়েছিল। পরে নামাজ শেষে মসজিদ কমিটির সভাপতি এবং সংশ্লিষ্ট ব্যাক্তি রা ঐ ইমাম সাহেব কে হুঁশিয়ারি করে দেন, যেন সামনে থেকে এই ধরনের রাজনৈতিক কথা না বলা হয়। তারপরে আর কোন দিন আর কিছু শুনি নাই।
আজ ২০১৫ সালের ৬ই মার্চ, রোজ শুক্রবার, তাও জুম্মার নামাজের দিন। মসজিদে গেলাম জুমার নামাজ পড়তে। আজ দেখলাম মসজিদ বাহিরে অনেক পুলিশ, এবং অন্য দিনের থেকে অনেক বেশি মানুষ। জানতে ইচ্ছা হল কাহিনী কি? পরে জানলাম, আজ ''ধানমণ্ডি র এম্পি তাপস ভাই এবং ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনের মেয়র প্রার্থী হাজী ভাবলু'' ভাই এসেছেন। মসজিদে ৫৪০ প্যাকেট বিরিয়ানির আয়োজন করা হয়েছে। সামনে হয়তো নির্বাচন হবে, তাই তাপস ভাই ভাব্লু ভাই কে সাথে করে নিয়ে এসেছেন এবং মসজিদে দাঁড় করিয়ে সবার সাথে পরিচয় করিয়ে দিয়ে সামনের সিটি কর্পোরেশন নির্বাচনে ভোট দেওয়ার জন্য অনুরোধ করে গেছেন। আজকের ইমাম ছিলেন সেই আগের ইমাম সাহেব। দেখলাম, উনি ই মোনাজাত পরিচালনা করলেন।
''কেয়া বাথ হে----------------------------ইয়ার''
আজ থেকে ঠিক ২ বছর আগে ইমাম সাহেব কে যে রাজনীতির কথা বলার কারণে অপদস্ত হতে হয়েছিলো, ঠিক ২ বছর পর ই সেই ইমাম সাহেব কে দিয়ে নির্বাচনে ভোট পাওয়ার জন্য মোনাজাত করা হল? কি আজব এক দেশ তাই না? সব ই সম্ভব এই বাংলাদেশে !!!
আমার কথা হচ্ছে, ভাই মসজিদ টা তো আল্লাহর ঘর।
অন্তত এই জায়গায় রাজনীতি টাকে ব্যাবহার করবেন না প্লীজ।
যে কোন মানুষের জন্যই ধর্ম টা অনেক সেনসিটিভ একটা জায়গা।
নোটঃ কারো সন্দেহ থাকলে ধানমণ্ডি ৭/এ র বাইতুত তাওয়ার মসজিদে এসে খোঁজ
খবর নিয়ে এ ঘটনার সত্যতা যাচাই করে দেখতে পারেন। সবাইকে ধন্যবাদ।
-----(গোলাম রাব্বানী)

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ০৬ ই মার্চ, ২০১৫ বিকাল ৫:৫২

কালের সময় বলেছেন: =p~ =p~

০৬ ই মার্চ, ২০১৫ রাত ১০:০৫

প্রিয় বিবেক বলেছেন: হ্যাঁ ঠিক বলছেন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.