নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

প্রিয় বিবেক

প্রিয় বিবেক › বিস্তারিত পোস্টঃ

১ টি খোলা চিঠি !!!

১৭ ই মার্চ, ২০১৫ দুপুর ২:৪২

টাইগারদের কাছে ১ ক্ষুদে ভক্তর খোলা চিঠিঃ
কেমন আছে টাইগাররা? খানিকটা রোমাঞ্চিত। ১৯ তারিখের ম্যাচ নিয়ে ভাবছ তাই না !
চিন্তা কর না টাইগাররা, তোমরা সফল হবেই ইনশাল্লাহ, কারণ এটাই প্রত্যাশিত।

হে টাইগাররা তোমাদের বলছি,
তোমরা নিজেরাও হয়তো জানো না বাংলাদেশের মানুষ তোমাদের কতটা বেশি ভালবাসে।
তোমাদের ভালোবাসে বলে তোমাদের খেলার দিনে তারা কোন কাজ রাখে না, তোমরা যেন জিত সেজন্য তারা নফল নামজ পড়ে, অনেকে নফল রোজা রাখে, অনেকে না খেয়ে গরীব কে দান করে, অনেক ঘুষখোর ঘুষ খায় না, অনেক সন্ত্রাসী সামনের দিনে ভালো হয়ে যাবে বলে ওয়াদা করে। শুধু একটাই উপলক্ষ, যেন তোমরা খেলায় জিতো, আর তোমরা জিতলেই জিতে যায় এ বাংলাদেশ।
বিশ্বাস কর, কোন বাবা/মার কোলে যদি কোন পুত্র সন্তানের জন্ম হয়, তখন তাঁরা খুব শখ করে আকিকা দিয়ে নাম রাখে সাকিব, তামিম, মুশফিক, মাশ্রাফি আর ভাবে ওকে তোমাদের মত বানাবে।
তোমাদেরকে ভালোবাসার জন্য এতটুকুই কি যথেষ্ট নয়???

বিশ্বাস কর টাইগাররা,
এ জয় টা আমাদের বড্ড বেশি প্রয়োজন। হ্যাঁ, হয়তো জিততে হলে অনেকটা বেশি কষ্ট করতে হবে কিন্তু অসম্ভব নয়। যে ইন্ডিয়া আমাদের স্বাধীনতার দিকে আঙ্গুল তুলেছে তাদের সাথে আমাদের জিততেই হবে। কারণ স্রস্টা জানে, আমাদের এ স্বাধীনতা অনেক পবিত্র। আজ যদি এ খেলা ইন্ডিয়া র সাথে না হয়ে অন্য কোন দেশের সাথে হত, তাইলে আমরা এত উঠে পড়ে লাগতাম না।
কিন্তু এখানে আমাদের জিতার কোন বিকল্প নাই। আমরা দোয়া করে যাচ্ছি, তোমরা শুধু আত্মবিশ্বাস রেখে সেরাটা দিয়ে যেও, তাইলে আমরা জিতবই ইনশাল্লাহ।

টাইগাররা তোমরা কি জানো,
ইন্ডিয়ার ১০০ কোটির উপর মানুষের সাথে আমরা ১৬ কোটি পাল্লা দিয়ে যাচ্ছি। যদি মারামারি করে জয়ী হওয়া যেতো তাহলে এতদিনে হয়তো একটা ফলাফল বেরিয়ে আসতো। কিন্তু আমরা তোঁ তোমাদের দিকে তাকিয়ে। গভীর রাতে ঘুম থেকে হঠাৎ করে শিউরে উঠি এই ভেবে যে আমরা জিততে পারবো তো ! হ্যাঁ, আমরা জানি তম্রাএই ১৬ কোটি মানুষের আশাকে বাঁচিয়ে রাখবা।
মানছি, ইন্ডিয়া সেরা মানের দল, কিন্তু তোমরা ও তো কম যাও না। নিজের যোগ্যতা বলেই আজ তোমরা এখানে। তাই তোমরা পারবা, শুধু কনফিডেন্স রাখো। জয় হবেই ইনশাল্লাহ।

আজ ই আমার এই খোলা চিঠি কে ঘুড়ি বানিয়ে খোলা আকাশে উড়িয়ে দিবো। যেন ১৯ তারিখে মেলবোর্নে খেলা শুরুর ঠিক আগ মুহূর্তে সেখানে নরম ঘাসের উপর এই ক্ষুদে ভক্তর খোলা চিঠির কথা গুলো পৌঁছে যায় টাইগার দের কানে, আর যেন মন্ত্র মুগ্ধের মত ছুঁয়ে দেয় তাঁদের।
এখন শুধুই অপেক্ষার পালা, কবে আসবে এ ১৯ তারখ, কবে আসবে এ জয় !!!

ইতি টাইগারদের এক ক্ষুদে ভক্ত,
-----(গোলাম রাব্বানী)

মন্তব্য ৪ টি রেটিং +০/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ১৭ ই মার্চ, ২০১৫ দুপুর ২:৪৬

হামিদ আহসান বলেছেন: জয় তো দরকারই ৷ দেখা যাক ......

১৭ ই মার্চ, ২০১৫ রাত ১১:০৯

প্রিয় বিবেক বলেছেন: ধন্যবাদ

২| ১৭ ই মার্চ, ২০১৫ বিকাল ৫:৫৮

বাংলার দামাল সন্তান বলেছেন: ধন্যবাদ, এই ভক্তকে।

১৭ ই মার্চ, ২০১৫ রাত ১১:০৯

প্রিয় বিবেক বলেছেন: ধন্যবাদ

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.