নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

প্রিয় বিবেক

প্রিয় বিবেক › বিস্তারিত পোস্টঃ

ইনাপ ইজ ইনাপ !!!

১০ ই অক্টোবর, ২০১৫ বিকাল ৪:৩২

তুমি একজন মানুষ কে প্রচণ্ড রকমের ভালোবাসো, আর সে ও তোমাকে। দেড় মাসের রিলেশন তোমাদের। এরই মাঝে অনেক অজানা তোমাদের সামনে চিরচেনা হয় রূপ নিলো। একসাথে অনেকদূর এগিয়ে যাবে বলে প্রমিস করেছিলা আর সেভাবেই চলছিলে।
হঠাৎ একদিন তোমার মনে হল সে আর তোমাকে চায় না। ব্যাপার টি মনে হওয়া মাত্রই তোমার মধ্যে এক ধরণের অদ্ভুত শিহরণ বয়ে গেলো, শুরু হল হৃদয়ের পিনপিনে ব্যাথা। এর কারণ খুঁজতে গিয়ে আবিষ্কার করলা তার লাস্ট কয়েকটি ফোন আর ম্যাসেজ এর রেসপন্স কর নি বলে সে তোমার সাথে রিলেশন রাখবে না বলে জানিয়ে দিয়েছে। এদিকে ফোনের এক পাশে অবুঝ শিশুর মত চিৎকার করে কান্না করছ আর তাকে বারংবার সরি বলে যাচ্ছ আর জীবনেও এমন হবে না বলে। কিন্তু ফোনের ওপাশ থেকে সে ফাইনাল জানিয়ে দিল তার পক্ষে আর সম্ভব না। অনেক চেষ্টা করেও তাকে আর ফিরাতে পারলে না।
তারপর তোমার উপর দিয়ে ঝড় বয়ে যাচ্ছিলো। গান শুনা, খাওয়া দাওয়া, কারো সাথে কথা বলা কিছুই ভাল লাগছে না তোমার। ওদিকে ভার্সিটি তে ইরেগুলার হয়ে যাওয়াতে তোমাকে সেমিস্টার ড্রপ করিয়ে দেওয়া হল। বাসায় সারাদিন বাবা/মা র বকুনি। পাশের প্রিয় বন্ধু টি ও আজ তোমার পাশে নেই।
একদিন তুমি অনুভব করলা ঐ ভালোবাসার মানুষ টির সাথে একসাথে হাত মিলিয়ে হাঁটছ, বৃষ্টিতে ভিজছ, একজন আরেকজন কে খাইয়ে দিচ্ছ, একসাথে জোছনা দেখছ। ঠিক তখন ই তোমার মায়ের ডাকে তোমার ঘুম ভেঙ্গে যায়। এখন টের পেলা এগুলো ছিল স্বপ্ন। তারপর রুমের দরজা বন্ধ করে আবারো অবুঝ শিশুর মত চিৎকার করছিলে আর তার কথা স্মরন করছিলে। আর তখনই সিদ্ধান্ত নিয়ে নিলা তাকে ছাড়া এক মুহূর্ত ও বাঁচতে পারা সম্ভব, তাই তুমি সুইসাইড করবা।
ইনাপ ইজ ইনাপ !!!
অনেক হয়েছে রে ভাই। ভালোবাসা মানুষকে ভালবাসতে শিখায় মরতে শিখায় না। নিজেকেই যদি ভালো না বাসতে পারলা তাহলে তুমি অন্যকে ভালবাসবে কিভাবে? যে মানুষ টি তোমাকে ভালোবাসতো কেবল মাত্র লেলুপ মাংসপিণ্ডের জন্য তাকে ভালবেসে কি করবে তুমি? বিয়ের পর সে যে তোমাকে অন্য কারো কাছে বেচে দিত না তার নিশ্চয়তা কি ছিল? সে তোমার হাত ছেড়ে দিয়েছে তার মানে অন্য কেউ তোমার হাত ধরার জন্য প্রস্তুতি নিচ্ছে। আর এটা তোমার জন্য আশীর্বাদ, অভিশাপ নয় !!!
---গোলাম রাব্বনী

মন্তব্য ৬ টি রেটিং +১/-০

মন্তব্য (৬) মন্তব্য লিখুন

১| ১০ ই অক্টোবর, ২০১৫ বিকাল ৪:৪৪

মানুষ বলেছেন: ওকে। সুইসাইড খাবো না।

১০ ই অক্টোবর, ২০১৫ রাত ১০:৩২

প্রিয় বিবেক বলেছেন: আপ্নিও না।

২| ১০ ই অক্টোবর, ২০১৫ বিকাল ৪:৫২

ডিএনএ মনির বলেছেন: ভালো তবে ভালবাসার জন্য যারা সুইসাইড করে তারা তো আল্লাহ্‌ সাথে প্রতারনা করল।

১০ ই অক্টোবর, ২০১৫ রাত ১০:৩৩

প্রিয় বিবেক বলেছেন: সেটাই ভাই

৩| ১০ ই অক্টোবর, ২০১৫ বিকাল ৫:২২

পথ হারা পথিক বলেছেন: লেখাটার কোথাও একটা অপূর্ণতা আছে....

১০ ই অক্টোবর, ২০১৫ রাত ১০:৩৩

প্রিয় বিবেক বলেছেন: কোথায় ভাই, বলেন নিজেকে শুধরিয়ে নেই।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.