নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

প্রিয় বিবেক

প্রিয় বিবেক › বিস্তারিত পোস্টঃ

এ দিনেই আমার উপর দুর্বৃত্তরা হামলা করেছিল !!!

০৬ ই নভেম্বর, ২০১৫ রাত ১১:২৭

১৯৯৭ সালের ৬ই নভেম্বর ঠিক এই দিনে যখন চট্টগ্রাম ''আল জাবের ইন্সটিটিউট স্কুলে'' কেজি ওয়ানে পড়তাম তখন আমি স্কুলে যাওয়ার সময় আমার উপর দুর্বৃত্তরা আক্রমণ করে। এই আক্রমণের মাধ্যমে আমার শরীর রক্তাক্ত হয়েছে। সেদিন আমার কান্নায় আকাশ-বাতাস সব ভারী হয়ে গিয়েছিল। আমার চোখের পানি দেখে আম্মু নিজেকে সামলাতে পারেন নি। আম্মু ও অনেক কেঁদেছিল।
ঘটনা টি বলি তাহলে,
সেদিন স্কুল ছুটি হবার পর আম্মু আমাকে স্কুল থেকে আনতে না যাওয়াতে একা একাই বাসার দিকে আসছিলাম। স্কুল থেকে বাসা ৫ মিনিটের পথ ছিল। আমার হাতে ছিল আব্বুর দেওয়া ২ টাকার কচকচে নোট। ঐ বয়সে ২ টাকা হাতে থাকাতে নিজেকে অনেক বড়লোক মনে হচ্ছিলো।
যখন ই স্কুল এর রাস্তা ক্রস করে আমাদের বাসার রাস্তায় উঠলাম তখনই দেখলাম ওরা ৫ জন রাস্তার উপরে দাঁড়িয়ে আমার দিকে আড়চোখে তাকিয়ে আছে। আমি একটু ভয় পেলাম। তাও সাহস করে এগিয়ে গেলাম। ঠিক যখন তাদের সামনে দিয়ে রাস্তা পার হচ্ছিলাম ঠিক তখনি তারা আমার উপর অতর্কিত হামলা চালায়।
ওরা ৫ জন মিলে একসাথে আমার শরীর কামড়ে আমাকে রক্তাক্ত করেছিল। আমি ভেবেছিলাম ওরা টাকার জন্য আমার উপর হামলা করেছিল। কিন্তু পরে বাসায় যাওয়ার পর বুঝলাম ওরা আমার লাল কালারের প্যান্ট দেখে আমাকে কামড় দিয়েছিল।
আজ সে আক্রমণ এর ১৮ বছর পূর্ণ হল।
নোটঃ বলে রাখা দরকার ঐ ৫ জন দুর্বৃত্তরা মানুষ ছিল না। ওরা ছিল ৫ টি বড় বড় রাজহাঁস। রাস্তার উপরে দাঁড়িয়ে থাকা রাজহাঁস কে সেদিন ঢিল মেরেছিলাম তাই অনেক জোরে কামড় দিয়ে আমাকে রক্তাক্ত করেছিল। আমার এখনও মনে পড়লে অনেক হাঁসি পায়। একটু আগে আম্মুর সাথে এ ব্যাপারে কথা বলতে যেয়ে আমার আর আম্মুর হাঁসি কে দেখে ???
আজকে আমার রাজহাঁসের কামড় খাওয়ার বার্থডে ছিল কিন্তু কেউই আমাকে উইশ করলো না। এই দুঃখ আমি কোথায় রাখি???
---গোলাম রাব্বানী

মন্তব্য ৪ টি রেটিং +০/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ০৬ ই নভেম্বর, ২০১৫ রাত ১১:৩৪

ধমনী বলেছেন: আহারে!!!

০৬ ই নভেম্বর, ২০১৫ রাত ১১:৫১

প্রিয় বিবেক বলেছেন: আহারে?????

২| ০৬ ই নভেম্বর, ২০১৫ রাত ১১:৪১

পথিক আদনান বলেছেন: ভাইয়া শুভ রাজ হাসঁ কামরের জন্ম দিন। আমি জানালাম

০৬ ই নভেম্বর, ২০১৫ রাত ১১:৫২

প্রিয় বিবেক বলেছেন: লেন বার্থ ডে উইশ করি??

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.