নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

প্রিয় বিবেক

প্রিয় বিবেক › বিস্তারিত পোস্টঃ

আগামীকাল শেষ হয়ে যাবে বইমেলা।

২৯ শে ফেব্রুয়ারি, ২০১৬ রাত ১২:৪৫

আগামীকাল শেষ হয়ে যাবে বইমেলা। আবার আসবে ১ বছর পর। ভাবতেই খারাপ লাগছে। এবারের বইমেলাতে আল্লাহর রহমতে আমার প্রাপ্তি অনেক। সব কৃতিত্ব সে সকল মানুষের যারা আমাকে ভালবাসেন।

আমি জানি না, আগামী বইমেলাতে আমার কোন বই প্রকাশ হবে কি না কিংবা আগামী বইমেলাতে আমি কোথায় থাকবো কিংবা কি করবো? আমি জানি না, আমি সত্যিই জানি না।

যে ভালোবাসা আমি পেয়েছি তা ভালোবাসার গল্প কেও হার মানাবে।

আমার সার্কেলের সবার প্রতি একটাই রিকুয়েস্ট, যদি হাতে সময় থাকে কাল অন্তত একবার বইমেলায় আমার স্টলে ঘুরে যাইয়েন। আমার বই কিনতে হবে না, কিনার দরকার নেই। আমার বই শেষের দিকে, হাতে গোনা কয়েক কপি হয়তো আছে। বইমেলায় আসতে বলছি এর কারণ হচ্ছে, যখন কাছের মানুষগুলোকে আমার স্টলের সামনে দেখি তখন সাহস টা বেড়ে যায়, অনেক বেড়ে যায়। আমি চাইব, আমার সাহসী হয়ে ওঠার পেছনের চরিত্রটিতে যেন আমার প্রিয় মানুষ টি থাকতে পারে।

আমি জানি আমি অতি নগণ্য এক সৃষ্টি কিন্তু তারপরেও আজ আমি যে রাব্বানী হয়েছি, তা কেবল আপনাদের ভালোবাসার জন্যই। আমি কিছু ক্ষেত্রে অনেক ইমোশনাল। ভাবতেই খারাপ লাগছে কাল মেলা শেষ হয়ে যাবে। সেই ভাবনা থেকেই কথাগুলো বলা।
"ফারেস, হৃদয়" ভাবতেই খারাপ লাগছে। সত্যিই খারাপ লাগছে ভাই। তোমরা যে ভালোবাসা আমাকে দেখিয়েছ তা আমি কখনো ভুলবো না, কখনোই না !!!

বলে রাখা দরকার, আমার প্রথম বই "স্বপ্নের চিলেকোঠা" প্রকাশিত হয়েছে জনান্তিক প্রকাশনী থেকে যা পাওয়া যাচ্ছে "৫০৩-৫০৪" নং স্টলে।

---গোলাম রাব্বানী

মন্তব্য ২ টি রেটিং +১/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ২৯ শে ফেব্রুয়ারি, ২০১৬ রাত ১:২৪

চাঁদগাজী বলেছেন:


"স্বপ্নের চিলেকোঠা" কি পরিমাণ ছাপা হয়েছিল, কি পরিমাণ বিক্রয় হলো? একটু আইডিয়া দিন।

০৫ ই মার্চ, ২০১৬ রাত ১০:১৩

প্রিয় বিবেক বলেছেন: প্রথম মুদ্রণ শেষ ভাইয়া।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.