নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

প্রিয় বিবেক

প্রিয় বিবেক › বিস্তারিত পোস্টঃ

ব্যাকস্পেস নয়, মাঝে মাঝে ডিলিট বাটনে প্রেস করে সবকিছু ডিলিট করে দিতে হয় !!!

২০ শে মার্চ, ২০১৬ রাত ১০:০৮

তুমি একটা মানুষ কে পাগলের মত ভালোবাসো কিন্তু বিনিময়ে ধিক্কার ছাড়া কিছুই পাও নি। সে সর্বদাই তোমার সমস্যা খুঁজে বেড়ায়। তোমার হাঁটাতে সমস্যা, তোমার কথা বলাতে সমস্যা, তোমার হাঁসি তে সমস্যা এমনকি তুমি পারফেক্ট হলে তাতেও সমস্যা,তখন উল্টা ঝাড়ি মারে এতো বেশি পারফেক্ট তোমাকে সে হতে বলছে নাকি???

আর তার রেশ ধরে তোমার সাথে রিলেশন ব্রেক আপ করতে চায়। কিন্তু তুমি প্রতিবার তার কাছে মাফ চেয়ে রিলেশন কন্টিনিউ করতে থাক আর নিজে হীনমন্যতায় ভুগতে থাকো এই ভেবে যে "তোমার নিজের হয়তো সমস্যা আছে তাই সে তোমাকে ব্লেম দেয়, নাইলে সে ব্লেম দিত না।"

উঁহু, তোমার এ ধারণা ভুল !!!
বিশ্বাস কর, তোমার কোন সমস্যা নেই। শুধু শুধু নিজেকে নিয়ে হীনমন্যতায় ভুগছ কেন রে ভাই? কাগজে লিখে রাখতে পারো, সমস্যা টা তার। তার কাছে তুমি ফেরেশতার বেশে গেলেও সে বলবে এর ভিতরেও সমস্যা আছে। তার মানে সমস্যা টা তার, সমস্যা টা তার চিন্তার।

মনে রাখবা,
যে ছেলের ১০/১৫ টা গার্লফ্রেন্ড না হলে পেটের ভাত হজম হয় না কিংবা যে মেয়ের ১০/১৫ টা বয়ফ্রেন্ড না থাকলে তার প্রেস্টিজ টিকে না তুমি চোখ বন্ধ করে ধরে নিতে পারো তার ক্যারেক্টার এ সমস্যা আছে।

আর এর হল সেই টাইপের পাবলিক, যারা ১০০ জনের সাথে ঘেঁষাঘেঁষি করবে আর ডিফারেন্ট টেস্ট নিবে আর পারফেক্টনেস খুঁজে বেড়াবে আর ধিক্কার দেবে।

মন দিয়ে শুনে রাখো,
প্রেম করতে গেলে শতভাগ পারফেক্ট হতে হয় না। কেবল মাত্র ২ টি মন এক হলেই চলে। এতে রিলেশন ভিন্দাস চলে, ভিন্দাস !!!

মনে রাখবা, যে সকল ক্ষেত্রে তোমার পারফেক্টনেস খুঁজে বেড়ায় আর তোমাকে ধিক্কার দেয় সে তোমাকে কখনও ভালোবাসে নি, সে কেবল তোমার পারফেক্টনেস কে ভালবেসেছে।

সো ব্যাটার, সে তোমাকে সরিয়ে দেবার আগে তুমি তাকে সামনে থেকে সরিয়ে দাও। কারণ যতদিন সে সামনে থাকবে ততদিন তোমাকে জ্বালিয়ে খাবে। সে চলে গেলে হয়তো প্রথম কয়েকদিন কষ্ট হবে, খেতে ইচ্ছে করবে না, পড়ায় মন বসবে না কিন্তু তাও কর। কারণ সারাজীবন কান্নার চেয়ে অল্প কয়েকদিন কান্না করা অনেক ভালো, অনেক ভালো।

দিন শেষে একটু অনেস্ট থাকতে ট্রাই কর। কারণ তুমি সেটাই পাবা যেটা তুমি আছ। ভালোবাসা অপরাধ না। কিন্তু দিনে পর দিন ভণ্ড জেনেও তাকে ভালোবাসা অপরাধ, মস্ত বড় অপরাধ !!!

---গোলাম রাব্বানী

মন্তব্য ২ টি রেটিং +১/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ২১ শে মার্চ, ২০১৬ সকাল ১০:৫৯

ঋজুক বলেছেন: দিনে পর দিন ভণ্ড জেনেও তাকে ভালোবাসা অপরাধ, মস্ত বড় অপরাধ !!!

২৩ শে মার্চ, ২০১৬ রাত ১২:১৯

প্রিয় বিবেক বলেছেন: জি, সত্যি ই তাই।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.