নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

প্রিয় বিবেক

প্রিয় বিবেক › বিস্তারিত পোস্টঃ

আমাদের কার কার এমন ফ্রেন্ড আছে?

১৫ ই জানুয়ারি, ২০১৮ রাত ১১:৩২



-প্রত্যেকটা ফ্রেন্ড সার্কেলেই এমন একটা পাবলিক থাকবে, যে হবে সবচেয়ে কিপটা, পাশের মানুষ মইরা গেলেও তার পকেট থেকে টাকা বাইর হয় না। এমন পদের কিপটা যে সিগারেট না খায়া আকিজ বিড়ি খায়। আবার বিড়ি শেষ হইয়া গেলে বিড়ির পাছা টাইন্না খাইব মাগার নতুন বিড়ি কিনবো না। ফ্রেন্ড সার্কেল এর কাউরে আসতে দেখলে বিড়ির পাছা খাওয়ানোর ভয়ে প্যান্টের পকেটে ঢুকাইয়া ফালায়, তারপর প্যান্ট ছিদ্র হইয়া চামড়াতে লাগে তাও এই বান্দা কাউরে কিছু খাওয়াইব না।

-প্রত্যেকটা ফ্রেন্ড সার্কেলেই এমন একটা ভণ্ড থাকবে, যে সবজায়গায় ভেজাল লাগাইয়া বেড়াইব, এর কথা ওর কাছে, তার কথা তাহাদের কাছে বইলা বেড়াইব, তাতে মজা পাইব, মানুষের গালি খাইব তাও শুধরাইব না। সে সারাদিন পাশের মানুষ রে জ্বালাইয়া মারব কিন্তু নিজেরে কেউ জ্বালাইলে কিউট কইরা গালি দিবো।

-প্রত্যেকটা ফ্রেন্ড সার্কেলেই এমন একটা বান্দা থাকবে, যে সবসময় মাইয়া মানুষ দেখলেই গ্যাজানো শুরু করবে কিংবা পোলা মানুষ দেখলেই ভেটকি মাছের মত ভেটকি দিবে আর নিজেরে ঐশ্বরিয়া ভাববে। তাদের কানে ২৪ টা ঘণ্টা মোবাইল লাইগা থাকে যেন তাহারা জন্মসূত্রেই লাভগুরু হইয়া জন্মাইছে।

-প্রত্যেকটা ফ্রেন্ড সার্কেলেই এমন একটা উজবুখ থাকবে, যে সবসময় টাকার গরম দেখাইবো কিন্তু বাইনোকুলার দিয়া ব্যাগ ভালো কইরা খুঁজলেও ১০০ টাকা পাওয়া যাবে না। প্রত্যেকদিন সকালে এমন একটা ভাব ধরবে যেন হোটেল শেরাটন থেকে নাস্তা কইরা আসছে কিন্তু আসলে সকালে বাসা থেইকা পান্তা ভাত খায়া আসছে।

-প্রত্যেকটা ফ্রেন্ড সার্কেলেই এমন একটা পাবলিক থাকবে, যার বাপের একটা ভাঙ্গা বাড়ি থাকবে পুরান ঢাকাতে। সারাদিন শুধু কইব "কাচ্চি খামু, কাচ্চি খামু।"

-প্রত্যেকটা ফ্রেন্ড সার্কেলেই এমন একটা পাবলিক থাকবে, যে নোয়াখাইল্লা, বরিশাইল্লা, বিএনসিসি দের দেখতে পারবো না কিন্তু শেষ পর্যন্ত শ্বশুরবাড়ি বানাইব বিএনসিসিতে।

-প্রত্যেকটা ফ্রেন্ড সার্কেলেই এমন একটা পাবলিক থাকবে, যে সবসময় মানুষরে হাসাইতে হাসাইতে মাইরা ফালাইব কিন্তু দিন শেষে সেই সবচেয়ে বেশি কান্দে, বালিশ মুখের উপর দিয়া কান্দে, ফ্যামিলি প্রব্লেমের জন্য কান্দে, আর্থিক সমস্যার জন্য কান্দে কিন্তু কাউরে কিছু বুঝতে দেয় না। নিজে হাসে, অন্যরেও হাসায় শুধু দিন শেষে অনেক বেশি কাঁদে, অনেক বেশি!
অনলি ট্রু ফ্রেন্ডশিপ ইজ রিয়েল! বেঁচে থাকুক এই ভণ্ডের দলেরা। বেঁচে থাকুক বন্ধুত্ব। কারণ দিনশেষে স্মৃতির ক্যানভাসে তারাই সবচেয়ে বড় সম্বল।

মন্তব্য ৬ টি রেটিং +২/-০

মন্তব্য (৬) মন্তব্য লিখুন

১| ১৬ ই জানুয়ারি, ২০১৮ রাত ১২:৪৫

শামচুল হক বলেছেন: প্রত্যেকটা ফ্রেন্ড সার্কেলেই এমন একটা পাবলিক থাকবে, যে সবসময় মানুষরে হাসাইতে হাসাইতে মাইরা ফালাইব কিন্তু দিন শেষে সেই সবচেয়ে বেশি কান্দে, বালিশ মুখের উপর দিয়া কান্দে, ফ্যামিলি প্রব্লেমের জন্য কান্দে, আর্থিক সমস্যার জন্য কান্দে কিন্তু কাউরে কিছু বুঝতে দেয় না। নিজে হাসে, অন্যরেও হাসায় শুধু দিন শেষে অনেক বেশি কাঁদে, অনেক বেশি!

বাস্তব কথা

১৬ ই জানুয়ারি, ২০১৮ বিকাল ৩:২৩

প্রিয় বিবেক বলেছেন: ধন্যবাদ ভাই।

২| ১৬ ই জানুয়ারি, ২০১৮ সকাল ১০:৩১

রাজীব নুর বলেছেন: আমার কোনো বন্ধু নেই।

১৬ ই জানুয়ারি, ২০১৮ বিকাল ৩:২৪

প্রিয় বিবেক বলেছেন: ব্যাপার না ভাই। হয়ে যাবে।

৩| ১৬ ই জানুয়ারি, ২০১৮ দুপুর ১:০৫

এম. হাবীব বলেছেন: ট্রু ফ্রেন্ড ইজ নট পারফেক্ট, পারফেক্ট ফ্রেন্ড ইজ নট ট্রু।

১৬ ই জানুয়ারি, ২০১৮ বিকাল ৩:২৫

প্রিয় বিবেক বলেছেন: হাই থট :)

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.