নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

জামাত শিবির,ধর্মান্ধ মোল্লা ও একটি নির্দিষ্ট ধর্ম বিদ্বেষী মুক্ত ব্লগ।আপনার প্রতি আমি কেমন ব্যাবহার করব তা আপনার আচরণের উপর নির্ভর করবে।সত্য মিথ্যা যাচাই না করে অন্যের কথার উপর ভিত্তি করে যদি আমার উপর সিদ্ধান্ত গ্রহণ করেন,তাহলে আমার বন্ধু হওয়ার দরকার নেই।

মোহাম্মদ গোফরান

♠ঘুমন্ত শহরে, রূপালী রাতে, স্বপ্নের ও নীল চাদর বিছিয়ে, কষ্টের শীতল আবরন জড়িয়ে আমি আছি, আছি, তোমার স্মৃতিতে ভালবাসার সরল বাধন ছিড়ে, চলে গেছ এই হৃদয়টাকে ভেঙ্গে তুমি আমি একই শহরে তবুও একাকী ভিন্ন গ্রহে। মনে পরে সেই নিয়ন জ্বলা রাতে, অনন্ত প্রেম দিয়েছি উজার করে, নিঃসঙ্গ নিশি পথিক পেছনে ফেলে পথ হেটেছি বাধা দুটি হাতে। দূর আধারের ভালবাসায় হারাতে, ছুটে ছিলাম সেই রূপালী রাতে।♠

মোহাম্মদ গোফরান › বিস্তারিত পোস্টঃ

জনপ্রিয় উপস্থাপিকা মারিয়া নূর ও সামহোয়্যারইন ব্লগ।

২৭ শে মার্চ, ২০২২ রাত ১০:৩৪



পোস্টের শিরোনামে সামহোয়্যার ব্লগ কেন? তা বলছি পোস্টের শেষে। আগে মারিয়া নুর সম্পর্কে বলি। বলে না দিলে বা গুগল মামার সাহায্য না নিলে মারিয়ার বর্তমান বয়স কতো তা অনেকের পক্ষে বলা সম্ভব নয়। আমার ছেয়ে মাত্র ৩ বছরের ছোট হওয়ায় মানসিকতা অনেক মিল। ফ্যাশন ইন্ডাস্ট্রিতে ব্যবসা করার কারণে যে কজন সেলিব্রেটির সাথে আমার ইন্টারেকশন হয়েছে তার মধ্যে মারিয়া অন্যতম। ১৯৮৭ সালের ২১ শে মার্চ ঢাকা জেলায় জন্ম নেয়া মারিয়া ২০০৯ সালে রেডিও এবিসি থেকে রেডিও জকি হিসেবে নিজের ক্যারিয়ার শুরু করে নিজেকে একজন জনপ্রিয় উপস্থাপিকা, মডেল ও অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত করতে সক্ষম হন।


ঢাকা সিটি কলেজ থেকে উচ্চ মাধ্যমিক ও শান্তা মারিয়াম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজি বিশ্ববিদ্যালয় থেকে ফ্যাশন ডিজাইনে ডিপ্লোমা করে পা বাড়ান বিনোদন জগতে। এফ এম রেডিও শোনেন নি এরকম লোক খুব আছেন । মোবাইলে এফ এম রেডিও যুক্ত হওয়ার পর থেকে সবাই কম বেশী এফ এম শুনত। বর্তমানে কিছুটা কম হলেও একসময় রেডিও জকিরা শ্রোতাদের ভীষণ প্রিয় ছিল। রেডিও শুনতে শুনতে রেডিও জোকির প্রেমে পড়েছে এমন লক্ষ লক্ষ তরুণ তরুণী আছে। বাংলাদেশে জনপ্রিয় যে সব রেডিও জোকি বা আর.জে হিসেবে ক্যারিয়ার শুরু করা পরবর্তী সেলেব্রিটি হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে সক্ষম হয়েছেন তাদের মধ্যে মারিয়া নূর অন্যতম। ক্রিকেট খেলা যারা দেখে বা ভালোবাসে তাদের কাছে মারিয়া নুর অতি পরিচিত নাম। বাংলাদেশ ক্রিকেট দলের অনেক স্মরণীয় মুহূর্তের সাক্ষী তিনি।২০১৪ সালে ওয়ার্ল্ড টি-২০ চলাকালীন সময়ে তাকে টিভিতে ক্রিকেটের অনুষ্ঠানে উপস্থাপনা করতে দেখা যায় প্রথম।ক্রিকেট ব্লাষ্ট, নিটোল টাটা আল্টিমেট ওয়ার্ল্ড-কাপ, এখানেই ডটকম প্রেজেন্টস ক্রিকেট এক্সট্রা এবং ক্রিকেট থ্রি সিক্সটি ডিগ্রি-ক্রিকেট বিষয়ক এমন বেশ কয়েকটি অনুষ্ঠানে উপস্থাপিকার দায়িত্ব পালন করেছেন মারিয়া। তার ক্রিকেট হোস্টিং দেখলেই বুঝা যায় একজন মেয়ে হয়েও তিনি ক্রিকেট সম্পর্কে কতটুকু অভিজ্ঞ। খ্যাতি ও জনপ্রিয়তা।৫ ফিট ৩ ইঞ্চি উচ্চতার স্লিম ফিট দারুণ স্মার্ট ও অসাধারণ ব্যক্তিত্ব সম্পন্ন মারিয় নুরের টিকটকে একটি নজর কাড়া ক্রিয়েটিভটি দেখুন এখান থেকে

ইমরান মাহমুদুল এর শুধু তোমায় ঘিরে গানের মিউজিক ভিডিও তে অসাধারণ মডেলিং করেছেন মারিয়া নুর যা ২০১৯ সালে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেন অসাধারণ ব্যক্তিত্বসম্পন্ন মারিয়া নুর। ২০২০ সালে তাহসানের সাথে অভিনয় করা ভ্যালেন্টিন'স ডে নাটকটি দেখলে আপনি নস্টালজিক হবেন হয়তো।

ওয়েস্টার্ন পোশাকে দেখতে লাবণ্যময়ী মারিয়া নূরের 'ওয়েস্টার্ন পরা মানেই; বাংলাদেশ তো মন থেকে চলে যাচ্ছে না' শিরোনামে একটা অসম্ভব সুন্দর ইন্টার্ভিউ দেখুন ।

২০২১ সালে মারিনা নুর করোনা টিকা নেয়ার সময় ফেসবুকে ছবি পোস্ট করে কিছু সমালোচনার সম্মুখীন হলেও বিগত ১৪ বছরে কোন স্ক্যান্ডেলে জড়াননি যা সত্যি প্রশংসনীয়। কিছুদিন আগে মুক্তি পাওয়া মুস্তফা সরওয়ার ফারুকীর "লেডিস এন্ড জেনেটেলম্যান ওয়েব সিরিজে" অভিনয় করেন মারিয়া নূর ।

এবার আসি সামু ব্লগ ও মারিয়া প্রসঙ্গে । গেলো বছর আমার ম্যাগাজিন " স্পেলবাউন্ড" এর কাভার মডেল ছিল মারিয়া। শুটের দিন তার সাথে আড্ডা দিতে দিতে সামুর হোম পেজ ভিজিট করতেছিলাম। তিনি হঠাত পাশ থেকে বলে উঠেন আপনি সামুতে লিখেন ? আমি বলি না কিন্তু সামুতে পোস্টে পড়তে যাই ও নিজের একটা নিক আছে বিগত ৫ বছর ধরে। জানলাম তিনি আমাদের সম্মানিত " জানা ম্যাম ও অরিল ভাই কে চিনেন, তারা নরওয়ে থাকেন সেটাও তিনি জানে মারিয়ার চোখে ছিল তাদের প্রতি সম্মান ও ভালোবাসা। মারিয়া সামহোয়ারইনের একজন অনিয়মিত ও নীরব পাঠক।


সামুর ব্লগারদের সুবিধার্থে ম্যাগাজিনটির ছবি যুক্ত করা হলো। কেউ এই ম্যগাজিনে লিখতে চাইলে লেখা পাঠাতে পারেন।


যাই হোক গত ২১ শে মার্চ ছিল মারিয়ার জন্মদিন । কিছুদিনের মধ্যেই তার সন্তান পৃথিবীতে অতিথি হয়ে আসবে। মারিয়াকে জানাই জন্মদিনের বিলম্বিত শুভেচ্ছা ও মা হওয়ার জন্য অভিনন্দন। আমার ম্যাগাজিনের জন্য মারিয়ার করা শুটটি আর টি ভির লুক এড মি তে প্রচারিত হয়। কেউ চাইলে দেখতে পারেন এখান থেকে

পোস্টে ব্যবহৃত মারিয়ার ছবিগুলো আমার ব্যাক্তিগত।

মন্তব্য ৩০ টি রেটিং +১/-০

মন্তব্য (৩০) মন্তব্য লিখুন

১| ২৭ শে মার্চ, ২০২২ রাত ১১:১৭

সোনাবীজ; অথবা ধুলোবালিছাই বলেছেন: 'আগে কইবা না?' কী যেন একটা অ্যাড ছিল না? এই অ্যাড অনেক দেখেছি, কিন্তু তাকে কখনো খেয়ালই করি নি। কবে প্রথম খেয়াল করেছি ঠিক মনে নেই, তবে কোনো এক শো-বিজ জাতীয় প্রোগ্রামে তিনি আড্ডা দিচ্ছিলেন। সেখান থেকে জানলাম তিনি একজন মডেল, এবং সেখানে তার ঐ অ্যাডটা বার বার দেখানো হচ্ছিল, পানিতে কে যেন পড়ে যায় নৌকা থেকে। মনে নেই পুরোটা।

আমাদের একটা উচ্চপর্যায়ের ইন্টারন্যাশনাল প্রোগ্রামে তাকে উপস্থাপক হিসাবে আনা হয়েছিল। তার লাইভলি অ্যান্ড লাভলি উপস্থাপনা ছিল অত্যন্ত মনোমুগ্ধকর, যা আমার জীবনে দেখা সেরা উপস্থাপনাগুলোর একটা।

তিনি ক্রিকেট উপস্থাপনায় খুবই ভালো। অল্প কয়েকজন ক্রিকেট উপস্থাপকের মধ্যে তিনি একজন। তার মধ্যে ভনিতা নেই, ক্রিকেট তিনি কম বোঝেন, তা থেকে কীভাবে উপস্থাপক হলেন, খোলাখুলি বলে ফেলেন। খুবই ব্যক্তিত্ববান, উন্নত রুচিবোধসম্পন্ন একজন মডেল।

দেখুন তাকে নীচের ভিডিওগুলোতে।

মন শুধু মন ছুঁয়েছে - তপন

সেই তুমি কেন এত অচেনা হলে - আইয়ুব বাচ্চু

প্রিয় এমনও রাত যেন যায় না বৃথা - ফিরোজা বেগম

পলাশ ফুটেছে শিমুল ফুটেছে - তপন চৌধুরী


মারিয়া নুর দেশের গৌরব। আন্তর্জাতিক মানের অনুষ্ঠান উপস্থাপনায় তিনি দেশকে খুব সাবলীলভাবে উপস্থাপনে সক্ষম। বিদেশীরা মানতে বাধ্য হবেন, মারিয়া নুর একজন ট্যালেন্টেড প্রেজেন্টার, আন্তর্জাতিক স্ট্যান্ডার্ডের।

মারিয়া নুর এবং আপনি - দুজনের জন্যই শুভেচ্ছা।

২৭ শে মার্চ, ২০২২ রাত ১১:৪৭

মোহাম্মদ গোফরান বলেছেন: এখানেই ডট কম এর এড ছিল ঐটা। বাংলাদেশের খেলার সময় টিভিতে তাজা চা এর একটা টিভিসিতে তাকে দেখা যায় । মারিয়া একজন অসম্ভব ভালো মানুষ। ভিষণ স্মার্ট। অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য।

২৮ শে মার্চ, ২০২২ রাত ১২:১২

মোহাম্মদ গোফরান বলেছেন: আপনার ইউটুব চ্যানেলটিতে ১০০কে সাবস্ক্রাইবার কিভাবে করা যায় ?

২| ২৮ শে মার্চ, ২০২২ রাত ১২:২৭

প্রতিদিন বাংলা বলেছেন: আমার ধারণা ছিল ,আমাদের সিটি কলেজে ,যে মেয়েরা পড়তে আসে তারা ,পড়াশোনায় অমনোযোগী !

২৮ শে মার্চ, ২০২২ রাত ১২:৩০

মোহাম্মদ গোফরান বলেছেন: আপনি কি ঢাকা সিটি কলেজের স্টুডেন্ট ?

৩| ২৮ শে মার্চ, ২০২২ রাত ১:০০

প্রতিদিন বাংলা বলেছেন: ঢাকা বোর্ডের ইতিহাস সৃষ্টির সময় থেকে,আলহামদুলিল্লাহ
(আর বলা যাবেনা !)

২৮ শে মার্চ, ২০২২ রাত ১:০৫

মোহাম্মদ গোফরান বলেছেন: বুঝতে পারছি । আমার একটা এক্স ছিল ঢাকা সিটি কলেজের । অমনযোগী কিনা জানিনা তবে মারাত্নক দুষ্ট। ওকে আজো মিস করি। ঢাকা সিটি কলেজের সব গুলো খুব স্মার্ট ।

৪| ২৮ শে মার্চ, ২০২২ রাত ১:১৪

সত্যপথিক শাইয়্যান বলেছেন:

মারিয়া নূর আমার খুব পছন্দের একজন মডেল। তাঁর টিভি বিজ্ঞাপনগুলোর ভক্ত আমি।

তাজা চা-এর বিজ্ঞাপনটা দারূণ।

তবে, র‍্যাম্পে কোন ক্যাটওয়াক দেখা হয়নি।

২৮ শে মার্চ, ২০২২ রাত ১:২১

মোহাম্মদ গোফরান বলেছেন: মারিয়া নূরকে সবাই খুব পছন্দ করে । তার ফেসবুক ফলোয়ার ২২ লাখ ইনস্টা ফলোয়ার ১১ লাখ । তার পোস্টে কেউ আজে বাজে মন্তব্য করেনা।

২৮ শে মার্চ, ২০২২ রাত ১:৩৭

মোহাম্মদ গোফরান বলেছেন: আর মারিয়া তো র‍্যাম্প মডেল না । সে একজন ফটো মডেল , মিউজিক ভিডিও মডেল, ক্রিকেট হোস্ট, টিভি উপস্থাপিকা ও অভিনেত্রী ।

৫| ২৮ শে মার্চ, ২০২২ রাত ২:০১

সত্যপথিক শাইয়্যান বলেছেন:
মারিয়া আপুনি র‍্যাম্প মডেল না, এই প্রথম জানলাম। সেজন্যেই, তাঁকে এমন কোন অনুষ্ঠানে দেখিনি! জানানোর জন্যে ধন্যবাদ।

২৮ শে মার্চ, ২০২২ রাত ২:২৫

মোহাম্মদ গোফরান বলেছেন: ধন্যবাদ শাইয়্যান ব্রো পুনরায় মন্তব্য করার জন্য ।

৬| ২৮ শে মার্চ, ২০২২ ভোর ৬:৩৮

কবিতা ক্থ্য বলেছেন: আমি সিটি কলেজের স্টুডেন্ট।
সেকশন- A | সিয়েন্স গ্রুপ | ৯৯' ব্যচ।

২৮ শে মার্চ, ২০২২ বিকাল ৩:১৯

মোহাম্মদ গোফরান বলেছেন: তাহলে তো মারিয়া কে চেনার কথা।

৭| ২৮ শে মার্চ, ২০২২ ভোর ৬:৫১

সোনাগাজী বলেছেন:



উনার আনুমানিক বার্ষিক আয় কত হতে পারে, খরচ কেমন, কোন কিছুতে বিনিয়োগ আছে?

২৮ শে মার্চ, ২০২২ বিকাল ৩:২০

মোহাম্মদ গোফরান বলেছেন: সর্বনিম্ন ১ কোটির কাছাকাছি হতে পারে। খরচ ও বিনিয়োগ সম্পর্কে আমার জানা নাই।

৮| ২৮ শে মার্চ, ২০২২ ভোর ৬:৫২

সোনাগাজী বলেছেন:



করোনায় আপনার ব্যবসার ক্ষতির কথা বলেছেন; কি ধরণের ব্যবসা?

২৮ শে মার্চ, ২০২২ বিকাল ৩:২১

মোহাম্মদ গোফরান বলেছেন: ইভেন্ট কমিউনিকেশন এন্ড ম্যাগাজিন পাবলিশ।

৯| ২৮ শে মার্চ, ২০২২ সকাল ৯:০৪

জুল ভার্ন বলেছেন: মারিয়া নূর সম্পর্কে অনেক কিছু জানা হলো। ধন্যবাদ

২৮ শে মার্চ, ২০২২ বিকাল ৩:২২

মোহাম্মদ গোফরান বলেছেন: পাঠ ও মন্তব্যে ধন্যবাদ।

১০| ২৮ শে মার্চ, ২০২২ দুপুর ১:০৭

আমি ব্লগার হইছি! বলেছেন: উপস্হাপিকা হিসাবে সে ভালো, কিন্তু একট্রেস ম্যাটেরিয়াল না।

২৮ শে মার্চ, ২০২২ বিকাল ৩:২৩

মোহাম্মদ গোফরান বলেছেন: তার মেইন ফোকাস উপস্থাপনায়। সেখানে ভালো হলেই হইলো।

১১| ২৮ শে মার্চ, ২০২২ দুপুর ২:০৪

রাজীব নুর বলেছেন: হ্যাঁ মারিয়াকে চিনি। তবে এত বিস্তারিত জানতাম না।

২৮ শে মার্চ, ২০২২ বিকাল ৩:২৪

মোহাম্মদ গোফরান বলেছেন: এখন তো জানলেন।

১২| ২৮ শে মার্চ, ২০২২ রাত ১০:২৬

অধীতি বলেছেন: বিস্তারিত জেনে ভালো লাগল। তাকে অনেক আগ থেকেই চিনি। তার নাটক বিশেষ করে কথা বলার সময় হাসিমুখ দারুন লাগে।

২৮ শে মার্চ, ২০২২ রাত ১১:০২

মোহাম্মদ গোফরান বলেছেন: রেডিও জকি তো খুব সুন্দর করে কথা বলেন। তিনি বাঙালি অন্যান্য নারীদের মধ্যে অন্যতম। ভিষণ প্রেমময়ী।

১৩| ০৬ ই এপ্রিল, ২০২২ রাত ১:০১

সোনাগাজী বলেছেন:


আপনার মন্তব্য পড়লাম ব্লগার ভুয়া মফিজের পোষ্টে; আপনি চেয়েছিলেন যে, আমি ওর পোষ্টে মন্তব্য করি; আমি করতাম, কিন্তু সময় ভালো নয়, তাই করিনি।

০৬ ই এপ্রিল, ২০২২ রাত ১:২৩

মোহাম্মদ গোফরান বলেছেন: তিনি যে অভিযোগ করেছেন ব্যাপারটা আসলে কি তা জানতে চাইছিলাম। ইটস ওকে। প্যারা নাই। চিল..

১৪| ০৭ ই এপ্রিল, ২০২২ সকাল ৮:০৭

সোনাগাজী বলেছেন:



চাঁদগাজী ব্লগার ভুয়া মফিজকে বলেছিলেন যে, উনার মাকে লন্ডনে (ভুয়া মফিজের বাসায় ) নিয়ে, কিংবা আমেরিকায় ( বোনার বাসায় ) নিয়ে চিকিৎসা করানো সম্ভব ছিলো; আপনি যাতে ভুল তথ্য পেয়ে মন খারাপ না করেন, সেজন্য এই কমেন্ট।

০৭ ই এপ্রিল, ২০২২ রাত ৮:২৫

মোহাম্মদ গোফরান বলেছেন: ভুয়া মফিজ ভাই একজন স্পর্শকাতর ব্লগার। তিনি হয়তো আপনাকে ভুল বুঝেছেন। আশা করি তিনি বুঝবেন তিনি যে কারণে আপনাকে ভুল বুঝেছে আপনি মন্তব্যের মাধ্যমে তা মিন করেন নি। পুরোটাই মিসআন্ডারস্ট্যান্ডিং ।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.