নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

জামাত শিবির,ধর্মান্ধ মোল্লা ও একটি নির্দিষ্ট ধর্ম বিদ্বেষী মুক্ত ব্লগ।আপনার প্রতি আমি কেমন ব্যাবহার করব তা আপনার আচরণের উপর নির্ভর করবে।সত্য মিথ্যা যাচাই না করে অন্যের কথার উপর ভিত্তি করে যদি আমার উপর সিদ্ধান্ত গ্রহণ করেন,তাহলে আমার বন্ধু হওয়ার দরকার নেই।

মোহাম্মদ গোফরান

♠ঘুমন্ত শহরে, রূপালী রাতে, স্বপ্নের ও নীল চাদর বিছিয়ে, কষ্টের শীতল আবরন জড়িয়ে আমি আছি, আছি, তোমার স্মৃতিতে ভালবাসার সরল বাধন ছিড়ে, চলে গেছ এই হৃদয়টাকে ভেঙ্গে তুমি আমি একই শহরে তবুও একাকী ভিন্ন গ্রহে। মনে পরে সেই নিয়ন জ্বলা রাতে, অনন্ত প্রেম দিয়েছি উজার করে, নিঃসঙ্গ নিশি পথিক পেছনে ফেলে পথ হেটেছি বাধা দুটি হাতে। দূর আধারের ভালবাসায় হারাতে, ছুটে ছিলাম সেই রূপালী রাতে।♠

মোহাম্মদ গোফরান › বিস্তারিত পোস্টঃ

জমে উঠুক এশিয়া কাপ - ২০২২।গুড লাক বাংলাদেশ।

২৮ শে আগস্ট, ২০২২ রাত ১১:১৪

শুরু হয়ে গেলো এশিয়া কাপ ২০২২। আয়োজন করসে আরব আমিরাত। বাংলাদেশ, ভারত, আফঘানিস্তান, পাকিস্তান অংশ গ্রহণ করসে যথারীতি। আজকের ১ম ম্যাচে শ্রীলঙ্কা কে ৮ উইকেটে হারিয়েছে আফঘানিস্তান। অন্যদিকে এখন ২য় ম্যাচ চলছে। ভারত বনাম পাকিস্তান। প্রথমে ব্যাট করে ভারতকে ১৪৯ রানের টার্গেট দেয় পাকিস্তান। পাকিস্তান বোলিং শুরু করার ১ম ওভারেই চমক। তুলে নেই শূন্য রানে ১ উইকেট।ঐ প্রথম ওভারের বিরাট কলির ক্যাচ মিস করে। এরপর অবশ্য আরো ২ উইকেট নিয়েছে পাকিস্তান।এই মুহুর্তে স্কোর ৭০/৩ উইকেট। পাকিস্তান কে হারাতে হলে ভারতের দরকার এই মুহুর্তে দরকার, ৫৪ বলে ৭৯ রান।

কে জিতবে জানিনা। পাকিস্তান এর বোলিং ভালো ইন্ডিয়ার ব্যাটিং লাইন আপ তো বিশ্বসেরা।

বাংলাদেশে আফঘানিস্তান এর বিরুদ্ধে ১ম ম্যাচ খেলবে। গুড লাক বাংলাদেশ। জমে উঠুক এশিয়া। ইউ এ ই তে ইন্ডিয়ান বেশি হলেও পাকিস্তান ফেভারিট। ইন্ডিয়া পাকিস্তান কে হারিয়ে কাপ বাংলাদেশে আসুক এটাই প্রত্যাশা।

মন্তব্য ৮ টি রেটিং +৩/-০

মন্তব্য (৮) মন্তব্য লিখুন

১| ২৯ শে আগস্ট, ২০২২ রাত ১২:২৬

অপ্‌সরা বলেছেন: আমি খেলা দেখি না। :(

শুধু বাংলাদেশ জিতেছে শুনলেই খুশি! :)

২৯ শে আগস্ট, ২০২২ বিকাল ৩:৫৫

মোহাম্মদ গোফরান বলেছেন: গুড লাক বাংলাদেশ।


২| ২৯ শে আগস্ট, ২০২২ রাত ১:১৭

জ্যাক স্মিথ বলেছেন: অলরেডি জমে উঠেছে, আজকের ম্যাচটা সত্যিই অনেক টাইট ছিল। নাসিম শাহ ভাল বল করতেছিল কিন্তু পায়ে ব্যথা পাবার কারণে একটা ছয় খেয়ে গেল, এই ছয়টা ছিল ভারতের জন্য টার্নিং পয়েন্ট। পাকিস্তান আজ Extra রান দিয়েছ অনেক বেশি, হারার জন্য এটা অন্যতম এক কারণ। ১৮ ওভারের মাঝামাঝি থেকে হার্দিক পান্ডিয়ার বডি ল্যংগুয়েজ ছিল ক্ষধার্ত চিতা বাঘের মত, ওর হাতে প্রচন্ড হিট, যা ভবছিলাম তাই, ধুম ধাম কয়টা মেরে খেলা শেষ করে দিলো দ্যা ডেঞ্জার ম্যান পান্ডিয়া। থার্ড আম্পায়ার জাদেজার এল,বি আউটটা দিলো না কেন ঠিক বুঝতে পারলাম না। যা হোক প্রথম ম্যাচেই চিরশত্রু পাকিস্তানকে কোপোকাত করার জন্য ভারতকে অভিনন্দন। পাকিস্তানের ইনিংসের মাঝামাঝি সময়েই একজনকে মেসেজ পাঠিয়েছিলাম "আজ পাকিস্তান ৫ উইকেটে হারবে" বলে। খেলার ফলাফল একদম কাটাকাটায় মিলে যাবার কারণে সে এখন পুরা টাসকি খেয়ে আছে, এটা কিভাবে সম্ভব হলো তা ভেবে B-) । সবাই বলেছিল পাকিস্তানের রান ১৬০ ক্রস করবে, আমি বলছিলাম ১৫০ ক্রস করতে পারবে না, শেষ পর্যন্ত হলো ১৪৭ । অনেকেই এখন আমাকে গুরু ভাবতেছে LOL =p~
পরবর্তী খেলায় গভীর গুরু ভাব ধরে বসে থাকতে হবে, নতুন কোন ভবিষ্যত বাণী করা যাবে না, ঝড়ে কি আর বক প্রতিদিন মরে? :-P
এবারের এশিয়া কাপ কোন দলের ঘরে উঠবে বলে আপনি মনে করেন?


২৯ শে আগস্ট, ২০২২ বিকাল ৩:৫৫

মোহাম্মদ গোফরান বলেছেন: আপনি তো জিনিয়াস। ক্রিকেট খোর। বুকে আসেন ভাই। আমি খেলা পাগলা। পাকিস্তানি গো বিশ্বাস নেই কখন কি করে। আসলে ইন্ডিয়া ৭ জনই ম্যাচ উইনার। ১৪৯ একেবারে কম টার্গেট। তাও হিউজ ফাইট হইছে লাস্ট ৩ ওভারে এক্সট্রা গুলো ক্ষতি করসে।২১ বলে ৩৩ দরকার ছিল। ১২ রান এক্সট্রা দিসে শেষ ৩ ওভারে।

৩| ২৯ শে আগস্ট, ২০২২ রাত ১:৪৪

নূর মোহাম্মদ নূরু বলেছেন:
জমে উঠুক খেলা!

২৯ শে আগস্ট, ২০২২ বিকাল ৩:৫৬

মোহাম্মদ গোফরান বলেছেন: তা-ই হোক।

৪| ২৯ শে আগস্ট, ২০২২ সকাল ১০:২৯

মরুভূমির জলদস্যু বলেছেন: গুযড লাক বাংলাদেশ

২৯ শে আগস্ট, ২০২২ বিকাল ৩:৫৬

মোহাম্মদ গোফরান বলেছেন: গুড লাক বাংলাদেশ ♥️

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.