নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

জামাত শিবির,ধর্মান্ধ মোল্লা ও একটি নির্দিষ্ট ধর্ম বিদ্বেষী মুক্ত ব্লগ।আপনার প্রতি আমি কেমন ব্যাবহার করব তা আপনার আচরণের উপর নির্ভর করবে।সত্য মিথ্যা যাচাই না করে অন্যের কথার উপর ভিত্তি করে যদি আমার উপর সিদ্ধান্ত গ্রহণ করেন,তাহলে আমার বন্ধু হওয়ার দরকার নেই।

মোহাম্মদ গোফরান

♠ঘুমন্ত শহরে, রূপালী রাতে, স্বপ্নের ও নীল চাদর বিছিয়ে, কষ্টের শীতল আবরন জড়িয়ে আমি আছি, আছি, তোমার স্মৃতিতে ভালবাসার সরল বাধন ছিড়ে, চলে গেছ এই হৃদয়টাকে ভেঙ্গে তুমি আমি একই শহরে তবুও একাকী ভিন্ন গ্রহে। মনে পরে সেই নিয়ন জ্বলা রাতে, অনন্ত প্রেম দিয়েছি উজার করে, নিঃসঙ্গ নিশি পথিক পেছনে ফেলে পথ হেটেছি বাধা দুটি হাতে। দূর আধারের ভালবাসায় হারাতে, ছুটে ছিলাম সেই রূপালী রাতে।♠

মোহাম্মদ গোফরান › বিস্তারিত পোস্টঃ

ইডেনের ছাত্রীদের বিয়ে হপেনা। এখন তাগো কি হপে?

২৯ শে সেপ্টেম্বর, ২০২২ রাত ৯:০৯


কতিপয় দুষ্ট ছাত্রলীগ ইডেনের কিছু ছাত্রীকে বিভিন্ন মহলের মনোরঞ্জনের জন্য পাঠিয়েছে। ফোনালাপ বা অন্যন্য ডকুমেন্ট দেখে সে ব্যাপারে নিশ্চিত হওয়া গেসে। এটি অত্যন্ত ঘৃণ্য। এ কাজের সাথে যারা জড়িত তাদের তালিকা করে ব্যবস্থা নেয়ার কথা বলে আমি একটা পোস্টও দিয়েছি।

কিন্তু অত্যন্ত দুঃখের সাথে লক্ষ্য করছি বিম্পি-জামাতের পেইড দালাল পিনাকি ও তার হুজুর ফলোয়ার দের নিয়ে অত্যন্ত বাজে ইংগিত করছে। এমনকি পিনাকী মাননীয় প্রধানমন্ত্রীর ছবি পোষ্ট করে 'ইডেনের ছাত্রী ' বলে হেয় প্রতিপন্ন করেছে। পিনাকী পন্থি হুজুররা চারদিকে প্রচার করছে ইডেনের সব ছাত্রী রাজনৈতিক নেতাদের মনোরঞ্জন করেছে।এমনও অসংখ্য পোস্ট দিয়েছে যার সারমর্ম হইল ইডেনের ছাত্রী মানেই নষ্টা।

এরা কি জানে যুগ পাল্টেছে? এখন মেয়েরা অনেক ফাস্ট, বি এফ বা সুগার ডেডির সাথে সে* করা খুবই কমন হয়ে গেসে।এবং এখনের কলেজ বিশ্ববিদ্যালয় এর ছাত্রছাত্রীদের মধ্যে চিরকুমার বা চিরকুমারী পাওয়া খুবই ভাগ্যের ব্যাপার। যে সব ছেলেরা এখন বিয়ে করসে তারা জানে মেয়ের এক্স অবশ্যই ছিল। মেয়েরা জানে ছেলের এক্স আছে। এটা সহজ ভাবেই নিচ্ছে কারণ আর কোন উপায় নেই। কেউ হয়তো বাধ্য হয়ে কারো মনোরঞ্জন করছে যেটা অপরাধ। কিন্তু দেশের মেক্সিমাম ছেলে মেয়ে কারও না কারও এক্স।

ঢালাও ভাবে অর্ধ লক্ষ ছাত্রীকে পতিতা নষ্টা এগুলো বলা খুবই আপত্তিকর। বর্তমান প্রজন্মের মিধ্যে আমায় একজন স্মার্ট ফার্স্ট পুরুষ/নারী দেখান যারা বিএফ/ফ্রেন্ডস উইথ বেনিফিট মেন্টেন করেনা। এমন কি রক্ষনশীল ও মাদ্রাসার হুজুররাও বলতে পারবেনা হয়তো।

কিছু ছাত্রীর জন্য ৫০,০০০ ছাত্রীকে যদি পতিতা/নষ্টা বলা হয় তবে কোন বিশ্ববিদ্যালয়ের মেয়েরা নিষ্পাপ!!

মন্তব্য ৪২ টি রেটিং +৩/-০

মন্তব্য (৪২) মন্তব্য লিখুন

১| ২৯ শে সেপ্টেম্বর, ২০২২ রাত ৯:১৮

সত্যপথিক শাইয়্যান বলেছেন:


ঢালাও ভাবে অর্ধ লক্ষ ছাত্রীকে পতিতা নষ্টা এগুলো বলা খুবই আপত্তিকর।

সহমত।

২৯ শে সেপ্টেম্বর, ২০২২ রাত ৯:৩৫

মোহাম্মদ গোফরান বলেছেন: ধন্যবাদ আপনাকে ব্রাদার।

২| ২৯ শে সেপ্টেম্বর, ২০২২ রাত ৯:২২

সাড়ে চুয়াত্তর বলেছেন: ইডেনের ছাত্রীদের মধ্যে কিছু দুষ্ট মেয়ে আছে। আমাদের পরীক্ষার সিট পড়েছিল ইডেনে একবার। উপরে হোস্টেলের জানালা থেকে কাঁঠালের বিচি ছুড়ে মারছিল আমাদের গায়ে।

তবে আমার মনে হয় গুটিকয়েক ব্যতিক্রম ছাড়া সব মেয়েই ভালো।

২৯ শে সেপ্টেম্বর, ২০২২ রাত ৯:৩৬

মোহাম্মদ গোফরান বলেছেন: ডিসিসির মেয়েরা সব চেয়ে বেশি দুষ্ট আমি শোনছি।

৩| ২৯ শে সেপ্টেম্বর, ২০২২ রাত ১০:১৬

রানার ব্লগ বলেছেন: কি আর হবে মৌ-লোভীরা ফেইসবুকের আনাচে কানাচে পাজামার ফিতা খুলে বসে আছে তারা উদ্ধার করবে। যেমন তারা উদ্ধার করতে চায় তাসলিমা নাসরিন কে। ভাব খানা এমন তাসলিমা নাসরিন বিয়ের জন্য কান্নাকাটি করছে আর ওনারা দন্ডে তেল মাকজছে।

২৯ শে সেপ্টেম্বর, ২০২২ রাত ১০:২৪

মোহাম্মদ গোফরান বলেছেন: ইডেনের মেয়ে গুলো এক একটা যে স্মার্ট এবং কোয়ালিফাইড, এরা হুজুরগো বিয়ে করবে বলে আপনি মনে করেন? হুজুররা মনে করছে ওরা তাদের বিয়ে করার জন্য বসে আছে।

৪| ২৯ শে সেপ্টেম্বর, ২০২২ রাত ১০:১৮

রানার ব্লগ বলেছেন: সাড়েচুয়াত্তুর ভাই আপনি লাকি। লোকজন ইভটিজিং এর যন্ত্রনায় অস্থির আপনি বুক ফুলিয়ে বলতে পারবেন আপনি এ্যাডামটজিং হয়েছেন।

২৯ শে সেপ্টেম্বর, ২০২২ রাত ১০:২৫

মোহাম্মদ গোফরান বলেছেন: সাচু ভাই ছাত্রজীবন হ্যান্ডসাম আছিলেন, বুঝা যাচ্ছে।

৫| ২৯ শে সেপ্টেম্বর, ২০২২ রাত ১০:৪১

সাড়ে চুয়াত্তর বলেছেন: @ রানার ব্লগ এবং গোফরান ভাই - আমি কখনও হ্যান্ডসাম ছিলাম না। তবে একটু বোকা (নম্র, ভদ্র) ছিলাম হয়তো। অ্যাডাম টিজিংএর আরেকটা উদাহরণ দিতে পারি। অনেক অনেক আগে আমার বয়স তখন ২১ বছর হবে। ঢাকা স্টেডিয়ামে কোন একটা উদ্বোধন অনুষ্ঠান চলছিল বোধ হয়। আমি বাসায় যাচ্ছি রিকশায় চড়ে। একটা বাস ভর্তি মেয়ে ছিল। তারা সম্ভবত ঐ অনুষ্ঠান থেকে ফিরছিল। আমার রিকশা অতিক্রম করার সময় মেয়েগুলি বাস থেকে আমাকে উদ্দেশ্য করে বিভিন্ন অঙ্গ ভঙ্গি করে ভেঙ্গাতে লাগলো।

তার কয়েক বছর পরে রাঙ্গামাটি শহরে আমরা কয়েকজন বেড়াতে গেছি। হঠাৎ একটা উপজাতি মেয়ে আমাদের পাশ দিয়ে যাওয়ার সময় আমাদের দেখে কি যেন বলল। কি বলেছিল এখন মনে নাই। কিন্তু কিছু একটা হাসি ঠাট্টা করেছিল মনে আছে। আমরা কিন্তু কিছুই করি নাই। সে গায়ে পড়ে এগুলি করেছিল।

তাই সুযোগ পেলে কেউ ছাড়ে না।

২৯ শে সেপ্টেম্বর, ২০২২ রাত ১১:০২

মোহাম্মদ গোফরান বলেছেন: সাচু ভাই, আপনি ভদ্র শিক্ষিত মার্জিত মিষ্টভাষী ও বিনয়ী, হক কথা বলেন, সিন্ডিকেট বাজী করেন না, কাউকে হেয় করে /অপমান করে দেয়া পোষ্টে কমেন্ট করেন না, এই ব্যাপারে ব্লগে কারও কোন সন্দেহ নেই। তাইতো সবাই আপনাকে পছন্দ করে।

৬| ২৯ শে সেপ্টেম্বর, ২০২২ রাত ১০:৪৯

শূন্য সারমর্ম বলেছেন:


জরিপ চালিয়ে ডাটা নিয়ে মিডিয়াতে প্রচার করেন কত ভাগ ইডেনের প্রোডাক্ট ভালো।

২৯ শে সেপ্টেম্বর, ২০২২ রাত ১১:০৩

মোহাম্মদ গোফরান বলেছেন: পুরা দেশে ৯৮% যেখানে একরকম সেখানে আলাদা করে ইডেনের ডাটাবেইজ তৈরী করা হাস্যকর।

৭| ২৯ শে সেপ্টেম্বর, ২০২২ রাত ১১:০৯

কামাল৮০ বলেছেন: বিয়ে না হলেতো ভালই।উটকো ঝামেলা থেকে মুক্ত হলো।

২৯ শে সেপ্টেম্বর, ২০২২ রাত ১১:১৮

মোহাম্মদ গোফরান বলেছেন: বিয়ে একটি সামাজিক প্রয়োজন ও বন্ধন। তবে বিয়ে করার পর ডিভোর্স হয়ে যাচ্ছে যাদের, তাদের বিয়ে না করাই বেটার। সময় টাকা সুখ শান্তি সব শেষ। লাইফ হেল হয়ে যায়। এক ৭৬ বয়সি কুকুর দেখলাম তার ৫৭ বছর বছর বয়সী স্ত্রীকে পেটে লাথি মারছে। এই বয়সে ভদ্র মহিলার যাওয়ার কোন যায়গা নেই। কারণ তিনি এতিম ও দরিদ্র বর্তমানে অসহায়। এসব শোয়রের বাচ্চাদের বিয়ে করা তো দুরের কথা পাথর মেরে রক্তাক্ত করা উচিত।

৮| ২৯ শে সেপ্টেম্বর, ২০২২ রাত ১১:১৮

কামাল৮০ বলেছেন: কিন্তু সাচু ব্যান করতে জানে।আমি তার হাতে ব্যান হয়েছি বহু বার।বর্তমানেও মনে হয় ব্যান আছি।

২৯ শে সেপ্টেম্বর, ২০২২ রাত ১১:২০

মোহাম্মদ গোফরান বলেছেন: আনব্যান করার জোর দাবী জানাই। আমাকে আজ পর্যন্ত কেউ ব্লক করেনি। বুঝলাম না কেন।

৯| ২৯ শে সেপ্টেম্বর, ২০২২ রাত ১১:৪৭

কামাল৮০ বলেছেন: একটা পোষ্টে উনি বলেছিল,স্ত্রী কে দিনে পাঁচ বার আই লাভ ইউ বলা দরকার।আমি লিখেছিলাম ,নামাজের আগে না পরে।এই জন্য ব্যান।

৩০ শে সেপ্টেম্বর, ২০২২ রাত ১২:০৩

মোহাম্মদ গোফরান বলেছেন: এটা তো কিউট কমেন্ট। ব্যান কেন করবেন?

১০| ২৯ শে সেপ্টেম্বর, ২০২২ রাত ১১:৫৭

রূপক বিধৌত সাধু বলেছেন: প্রতিষ্ঠিত হতে পারলে পাত্রের অভাব পড়ে না। নিজেকে অকাতরে বিলিয়ে দেওয়া অনেক মেয়েকে দেখেছি ভালো জায়গায় বিয়ে হতে।

৩০ শে সেপ্টেম্বর, ২০২২ রাত ১২:০৫

মোহাম্মদ গোফরান বলেছেন: হুজুরগো মতে, কোরানে আছে প্রত্যেকের বিয়ে জন্মের হাজার হাজার বছর আগে নির্ধারিত। এর পরও ইডেনের এতো গুলো মেয়ের বিয়ে হবেনা বলে কি হুজুরগণ কোরানের আয়াতের অবমাননা করলেন না?

১১| ৩০ শে সেপ্টেম্বর, ২০২২ রাত ১২:০৭

পোড়া বেগুন বলেছেন:
লেখক বলেছেন: সাচু ভাই, আপনি ভদ্র শিক্ষিত মার্জিত মিষ্টভাষী ও বিনয়ী, হক কথা বলেন, সিন্ডিকেট বাজী করেন না, কাউকে হেয় করে /অপমান করে দেয়া পোষ্টে কমেন্ট করেন না, এই ব্যাপারে ব্লগে কারও কোন সন্দেহ নেই। তাইতো সবাই আপনাকে পছন্দ করে।

# বরিশালের পোলারা ভদ্র, নম্র, মার্জিত ও লাজুক হয় এটা ব্লগের সবাই জানে।

৩০ শে সেপ্টেম্বর, ২০২২ রাত ১২:১২

মোহাম্মদ গোফরান বলেছেন: একটু মজারও হয়।

১২| ৩০ শে সেপ্টেম্বর, ২০২২ রাত ১২:১৪

সাড়ে চুয়াত্তর বলেছেন: কামাল৮০ যে কমেন্টটা করেছিলেন সেটা মডারেটর মুছে দিতে বাধ্য হয়েছিলেন। উনি উপরের মন্তব্যে ওনার কথাকে বিকৃত করে লিখেছেন। মন্তব্যটা আমার হুবহু মনে নেই। কথাটা অনেকটা এমন ছিল 'পাঁচ ওয়াক্ত নামাজের মত দিনে পাঁচ বার চুমা দিতে হবে কি না'। আমার পোস্টের সাথে ধর্মের কোন সম্পর্ক ছিল না। আর উনি মুলত ধর্ম নিয়ে ব্যাঙ্গ করেছিলেন। আগেও বহুবার ধর্ম বিদ্বেষী কথা বলেছেন। আমি ধর্মের সমালোচনাকে গ্রহণ করি কিন্তু ব্যাঙ্গ, বিদ্রুপ, বিদ্বেষকে গ্রহণ করি না। বিদ্বেষী এবং আপত্তিকর মন্তব্যের জন্য ওনার দুইটা নিক ব্যান করা হয়েছে ব্লগ কর্তৃপক্ষের দ্বারা। এটা ওনার তৃতীয় নিক।

৩০ শে সেপ্টেম্বর, ২০২২ রাত ১২:১৮

মোহাম্মদ গোফরান বলেছেন: @কামাল ৮০ ভাই,
এটা তো ঠিক হলোনা। প্রত্যেকের মতাদর্শ ও বিশ্বাস কে সম্মান করতে হবে। স্ত্রীকে চুমু দেয়া ইসলাম ধর্মে সুন্নত। প্লিজ কারও অনুভূতিতে আঘাত করবেন না।

১৩| ৩০ শে সেপ্টেম্বর, ২০২২ রাত ১২:২৬

কামাল৮০ বলেছেন: ।চুমা টাইপের শব্দ আমি জীবনেও কোথাও ব্যবহার করিনাই।মুছে দিয়েছেন এটা ঠিক।কতো কমেন্ট মুছে দেয়।আমার বহু কমেন্ট মুছে দিয়েছে।মুঝেদেয়া ব্যান করার কারন হতে পারে না

৩০ শে সেপ্টেম্বর, ২০২২ রাত ১২:৩৭

মোহাম্মদ গোফরান বলেছেন: ভুল বুঝাবুঝি এখানেই অবসান হোক। আপনারা দুইজনই আমার প্রিয় ব্লগার। লেট'স গিভ রেস্পেক্ট টু ইচ আদার।

১৪| ৩০ শে সেপ্টেম্বর, ২০২২ রাত ১২:৪৬

সাড়ে চুয়াত্তর বলেছেন: সরি। উপরে আমার ১২ নং মন্তব্যে ৫ বার চুমা না ৫ বার আই লাভ ইউ হবে। বাক্যের সারাংশ একই, আমি যা বলেছি। যাই হোক, এই বিষয়ে আর কোন আলাপ দরকার নাই। আপনার পোস্টে অপ্রাসঙ্গিক ভাবে এই বিষয় আসার জন্য আমি দুঃখিত।

৩০ শে সেপ্টেম্বর, ২০২২ সকাল ১০:২৩

মোহাম্মদ গোফরান বলেছেন: ইটস ওঁখেই সাচু ভাই। প্যারা নাই চিল।

১৫| ৩০ শে সেপ্টেম্বর, ২০২২ ভোর ৪:১৪

বিষন্ন পথিক বলেছেন: আপনার সব পোস্ট পড়লে মনে হয় আপনার পেশাই বি এফ , জি এফ আর সুগার ড্যাডি নিয়ে

৩০ শে সেপ্টেম্বর, ২০২২ সকাল ১০:২৫

মোহাম্মদ গোফরান বলেছেন: সৃষ্টি কর্তা সবাইকে ব্রেন দিসেন। এটা ইউজ করতে হবে। এই পোস্টের সাথে আমার পেশার সম্পর্ক কি? আন্দুরুজ মন্তব্য কেন করেন? পোস্টে পুরা বাংলাদেশের বাস্তব চিত্র ফুটে ওঠেছে।

১৬| ৩০ শে সেপ্টেম্বর, ২০২২ বিকাল ৪:৩০

অক্পটে বলেছেন: ইডেনের সব মেয়ে খারাপ হবে কেন। এটা শুধু বলার জন্য বলা বাড়িয়ে বলা। তবে কিছু মেয়েকে বাধ্য করা হয়। এটা খারাপ। এদের সাস্তি হওয়া দরকার কিন্তু সাস্তি কে দেবে। পুরা জাতি জানল ইডেনে কি চলছে। যারা এগুলো করতে বাধ্য করায় ওরা পতিতার চেয়েও খারাপ, ওদেরকে ঘৃণা করি।

৩০ শে সেপ্টেম্বর, ২০২২ রাত ১১:২৮

মোহাম্মদ গোফরান বলেছেন: হুজুরগণ মাননীয় প্রধানমন্ত্রীকেও ছাড়েন নি কারণ তিনি 'ইডেনের' - ১৯৬৬ সালে পড়াশোনা করেছেন।

১৭| ৩০ শে সেপ্টেম্বর, ২০২২ সন্ধ্যা ৬:২১

নতুন বলেছেন: মেয়েরা সেক্স করে মানলাম কিন্তু তারা কি ছেলেদের সাথে করে না কি অন্য কারুর সাথে করে?

ইডেনের সেই মেয়েদের জোর করে পাঠানো হয়েছিলো মানলাম কিন্তু তারা তো গিয়েছিলো পুরুষের কাছে তাই না?

এই সব ব্যপারে যারা সুধু মেয়েদের দিকে আঙ্গুল তোলে তারা ভুলে যায় এই ব্যাপারে পুরুষরাই বেশি দায়ী।

আরেকটা জিনিস হলো, বিয়ের আগে যেই পুরুষ যৌন অভিঙ্গতা অর্জন করে বিয়ের সময় কুমারী খোজে তাদের মতন ভন্ডদের জুতা পিটা করা উচিত।

৩০ শে সেপ্টেম্বর, ২০২২ রাত ১১:৩০

মোহাম্মদ গোফরান বলেছেন: পুরুষ গুলো আরও অনেক বড় পতিতা। নিজের চরিত্রের নাই ঠিক ইডেনের মেয়েদের বিয়ে হপেনা বলে আপসোস করছে। হুজুর গুলো তো পোলা *******

১৮| ৩০ শে সেপ্টেম্বর, ২০২২ রাত ৯:০৪

আলামিন১০৪ বলেছেন: তাগো জন্যি আপনি তো আছেন, সমস্যা কি

৩০ শে সেপ্টেম্বর, ২০২২ রাত ১১:৩২

মোহাম্মদ গোফরান বলেছেন: আমি আমার বউ কে খুব ভালোবাসি। দেশের সেরা সব সুন্দরীদের সাথে কাজ করেও কখনো আমার বউ এর সাথে প্রতারণা করিনি। আমার মগজের উপর আমার নিয়ন্ত্রণ আছে।

১৯| ৩০ শে সেপ্টেম্বর, ২০২২ রাত ১০:৩৮

দেয়ালিকা বিপাশা বলেছেন: সব মেয়েরা খারাপ হয়না এটা ঠিক কিন্তু মেয়েরা নিজেরাই নিজের সম্মান বোঝে না। তাই এমন পথভ্রষ্টদের মত আচরণ করে। যদি মেয়েরা বুঝতো তাদের মর্যাদা কত উপরে, তাদের সম্মান কত উপরে তাহলে তারা নিজেকে সম্মানের জায়গায় রাখত। কিন্তু আফসোস আমাদের এই জেনারেশনের ছেলেমেয়েরা নিজের সম্মানকে ধুলোয় মিশিয়ে নিজেকে স্মার্ট বলে দাবি করে। আল্লাহ সবাইকে হেদায়েত দান করুক।

৩০ শে সেপ্টেম্বর, ২০২২ রাত ১১:৩৪

মোহাম্মদ গোফরান বলেছেন: প্রত্যেকের বিবেক বুদ্ধি আছে। সবাই এডাল্ট। আমরা যার যার ব্যক্তিগত বিষয় তার তার উপর ছেড়ে দেই। তবে ফোর্স করে মেয়ে যারা পাঠিয়েছে তাদের বিচার হতে হবে।

২০| ০৩ রা অক্টোবর, ২০২২ রাত ৮:৫৮

অক্পটে বলেছেন: আমাদের মেয়েরা ফুটবল খেলে জাতির জন্য গৌরব বয়ে এনেছে। আর এদিকে আমাদেরই মেয়েরা চাঁদাবাজি, সিট বাণিজ্য এবং যৌন নিপীড়নের মতো লজ্জাজনক কাজে জড়িত। তাদের উদ্দেশ্য কি লেখা পড়া নয়?

০৩ রা অক্টোবর, ২০২২ রাত ১১:৩৩

মোহাম্মদ গোফরান বলেছেন: এখনের প্রশ্নফাঁস জেনারেশন অটো পাস। তাই লেখা পড়ায় ফোকাস করে না।

২১| ১৪ ই অক্টোবর, ২০২২ রাত ৯:৪৬

পোড়া বেগুন বলেছেন:
ইডেনের এই মেয়েরাই একদিন মন্ত্রী আমলার বউ হবে!
তাদের দাপটে আর ক্ষমতায় অনেকেই তাদের পদলেহন
করবে।

১৪ ই অক্টোবর, ২০২২ রাত ১০:০৮

মোহাম্মদ গোফরান বলেছেন: পদলেহন কারী সবখানে আছে। সোস্যাল মিডিয়াতেও আছে। সামান্য একটু ফেভারের আশায় অন্যায় ভাবে যারা দাপট দেখায় তাদের পদলেহন করে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.