নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

জামাত শিবির,ধর্মান্ধ মোল্লা ও একটি নির্দিষ্ট ধর্ম বিদ্বেষী মুক্ত ব্লগ।আপনার প্রতি আমি কেমন ব্যাবহার করব তা আপনার আচরণের উপর নির্ভর করবে।সত্য মিথ্যা যাচাই না করে অন্যের কথার উপর ভিত্তি করে যদি আমার উপর সিদ্ধান্ত গ্রহণ করেন,তাহলে আমার বন্ধু হওয়ার দরকার নেই।

মোহাম্মদ গোফরান

♠ঘুমন্ত শহরে, রূপালী রাতে, স্বপ্নের ও নীল চাদর বিছিয়ে, কষ্টের শীতল আবরন জড়িয়ে আমি আছি, আছি, তোমার স্মৃতিতে ভালবাসার সরল বাধন ছিড়ে, চলে গেছ এই হৃদয়টাকে ভেঙ্গে তুমি আমি একই শহরে তবুও একাকী ভিন্ন গ্রহে। মনে পরে সেই নিয়ন জ্বলা রাতে, অনন্ত প্রেম দিয়েছি উজার করে, নিঃসঙ্গ নিশি পথিক পেছনে ফেলে পথ হেটেছি বাধা দুটি হাতে। দূর আধারের ভালবাসায় হারাতে, ছুটে ছিলাম সেই রূপালী রাতে।♠

মোহাম্মদ গোফরান › বিস্তারিত পোস্টঃ

পুজা চেরি সহ অনেক একট্রেস্কে সামাজিক যোগাযোগ এর মাধ্যমে রীতিমতো বুলিং করছে নোংরারা।

০৩ রা অক্টোবর, ২০২২ সকাল ১১:০৮


বাংলা ছবিতে অভিনয় করেন এমন নায়ক নায়িকায় মধ্য থেকে যারা ফ্যশন ইন্ডাস্ট্রিতে কাজ করেন তারা বিতর্কিত নায়ক নায়িকাদের চেয়ে ভিন্ন। একটা ক্লাস মেন্টেন করেন।ফ্যাশন ফটোশ্যুট/ বিলবোর্ডে যেসব নায়ক/নায়িকাদের দেখা যায় তাদের মধ্যে বর্তমানে জয়া আহসান, সিয়াম, বিদ্যা সিনহা মিম, নুসরাত ফারিয়া মাজহার ও পুজা চেরি অন্যতম। এদের মধ্যে সাকিবের সাথে কাজ করার অপরাধে পূজা চেরি নামক ইয়ং ট্যালেন্টকে নিয়ে হাউকাউ শুরু হয়েছে। কয়েক দিন আগে বুবলী ও শাকিব খান তাঁদের আড়াই বছরের সন্তানকে প্রকাশ্যে এনেছেন। এর পর থেকেই সামাজিক যোগাযোগমাধ্যম ও নানা অনলাইন পোর্টালে শাকিব খানের সঙ্গে পূজা চেরিকে জড়িয়ে শুরু হয়েছে এসব হাউকাউ। ব্লগার নূরু ভাই এর ভাষায় বলতে হয় - দেশের অধিকাংশ মানুষ হলোঃ "নেই কাজ তো খৈ ভাজ" টাইপ। মাইনসের ব্যাক্তিজীবন নিয়ে হাউকাউ করা যেন মিডিয়া থেকে শুরু করে এদেশের মসজিদের ইমাম শ্রেণী পর্যন্ত সকলের একমাত্র কাজ।

পুজা চেরি একজন ইয়াং ট্যালেন্ট। মেয়েটির ডেডিকেশন আমি দেখেছি। খুবই ক্যারিয়ার সচেতন। অপু বিশ্বাস - বুবলি , মাহিয়া মাহি ,পরিমনি এদের মত না। ব্যক্তিত্ব আছে। একজন নায়িকা যে নায়কের সাথে বেশি কাজ করে করে তাকে নিয়ে গোজব ওঠে যে প্রেম করছে। এর আগে সিয়াম-পুজা প্রেমের গোজব ওঠেছে। ওরা যা খুশি করুক। আমরা এমন হাউ কাউ কেন করব বুঝিনা।মানুষের ব্যক্তিগত জীবন নিয়েই বা আমাদের এতো মাথা ব্যাথা কেন? একদিকে বলবেন এরা তারকা তাই লোকে কথা বলবে আবার আরেকদিকে বলবেন এদের যারা তারকা বলে তারা বলদ। এমন রামছাগলগিরী কেন?

পুজা প্রথম আলোতে সাক্ষাতকার দিসেঃ
এ পর্যন্ত যাদের সঙ্গে কাজ করেছি, সব নায়কের সঙ্গেই আমার প্রেমের কথা উঠেছে। কিন্তু কেউ প্রমাণ দিতে পেরেছেন? আমি যে শাকিব খানের সঙ্গে প্রেম করছি, কেউ কি দেখেছেন? কেউ কি দেখেছেন, আমি ও শাকিব খান একসঙ্গে কোনো রেস্তোরাঁয় বসে খাচ্ছি বা হাত ধরে আমরা হাঁটছি? কিছুটা প্রমাণ তো থাকতে হবে। তবে মিথ্যা বলব না, প্রেম তাঁর সঙ্গে করেছি; সেটা চরিত্রের জন্য, সিনেমার জন্য। আমি এর আগে সিয়ামের সঙ্গে, আদ্রিতের সঙ্গে রোমান্টিক দৃশ্য করেছি, প্রেমের গুজব উঠেছে। এবার শাকিব খানের সঙ্গে পর্দায় প্রেম করলাম, মানুষ বাস্তবে প্রেম বলছেন। এটা কেমন না? এখন আর কী করব, এসব শুনতে শুনতে অভ্যস্ত হয়ে গেছি। দেখছি, মানুষ আর কত কী বলতে পারে। খারাপ লাগছে, যেটি না (করেছি), তার দায়ভার, দোষ নিজের ঘাড়ে নিতে হচ্ছে। তবে আগ বাড়িয়ে আমি কিছুই বলব না। বললে তার মধ্যেও রটনাকারীরা আবার গন্ধ খুঁজবে।

একজন যোগ্যতা হীন নায়িকা যে ছবি করার জন্য দাপট ওয়ালা নায়কের সাথে বিচানায় যায়। আমার পুজাকে যোগ্যতাহীন মনে হয়নি। অভিনয়, নাছ এর পাশাপাশি সে খুবই ভালো মানের মডেল। ফিটনেস না থাকলে মডেল হওয়া যায়না। একজন মডেল দেখবেন সব কিছুতে ভালো করে। কারণ তাকে সেভাবে তৈরী করা হয়।


ছবিঃ প্রথম আলো।

মন্তব্য ২১ টি রেটিং +১/-০

মন্তব্য (২১) মন্তব্য লিখুন

১| ০৩ রা অক্টোবর, ২০২২ সকাল ১১:৪২

পবিত্র হোসাইন বলেছেন: এদের নিয়ে এত মাতামাতির কিছু নাই।
রিক্সাওয়াল থেকে শুরু করে কোনো শ্রেণীর মানুষই এদের পছন্দ করে না।
সস্তা পাবলিসিটি !

০৩ রা অক্টোবর, ২০২২ সকাল ১১:৫৯

মোহাম্মদ গোফরান বলেছেন: হুম এদের নিয়ে মাতামাতির কিছু নেই এদের কোন দামই নেই শুধু রাতের আঁধারে কেউ না দেখে মতো চুপি চুপি এদের কল্পনা করে মা***বেট করা যাবে। আসলেই এরা গুরুত্বহীন।

০৩ রা অক্টোবর, ২০২২ দুপুর ১২:৩৫

মোহাম্মদ গোফরান বলেছেন: একদিকে বলবে এদের কোন দামই নেই অন্যদিকে এদের ঘিরে প্রতিদিন একটি করে পোস্ট দেয় তাদের কি করা যায় ?

২| ০৩ রা অক্টোবর, ২০২২ সকাল ১১:৪৫

আলমগীর সরকার লিটন বলেছেন: জীবন সংসার বলে কথা
সবাই শান্তিতে থাক
ধর্মকর্ম গোল্লায় যাক----------

০৩ রা অক্টোবর, ২০২২ দুপুর ১২:০০

মোহাম্মদ গোফরান বলেছেন: যারা ধার্মিকগিরী দেখায় তাদের ৯৯% ভন্ড। এসব ভন্ডরা ধর্মকে কলংকিত করছে।

৩| ০৩ রা অক্টোবর, ২০২২ দুপুর ১২:১১

শূন্য সারমর্ম বলেছেন:


পূজারা বেঁচে থাকুক,সব শ্রেনীর মানুষের ভাবনায়।

০৩ রা অক্টোবর, ২০২২ দুপুর ১২:৩১

মোহাম্মদ গোফরান বলেছেন: সত্যিকারের শিল্পীরা মানুষের হৃদয়ে যুগ যুগ ধরে বেঁচে থাকে।

৪| ০৩ রা অক্টোবর, ২০২২ দুপুর ১২:১৩

মরুভূমির জলদস্যু বলেছেন:
বাঙ্গালীর শুধু টপিক চাই। একটারপর একটা আসে, আমরা বিন্দাস মেতে উঠি। কদিন পরে আবার নতুন একটা।

০৩ রা অক্টোবর, ২০২২ দুপুর ১২:৩১

মোহাম্মদ গোফরান বলেছেন: কিছু একটা পাইলেই হইল।

৫| ০৩ রা অক্টোবর, ২০২২ দুপুর ১২:৪৭

মোঃ মাইদুল সরকার বলেছেন:
বাঙালী আগাম কল্পনা করতে ভালোবাসে তাই বুবলির পর পূজা শাকিবের টার্গেট সেটা নিয়ে জল্পনা কল্পনা করছে কিন্তু পূজার যে ক্ষতি তারা করছে সেটা বুঝতেই পারছেনা।

০৩ রা অক্টোবর, ২০২২ বিকাল ৫:০৮

মোহাম্মদ গোফরান বলেছেন: এরা মূর্খ । শিক্ষার অভাবে মানুষকে অসম্মান করে পৈশাচিক আনন্দ লাভ করে।

৬| ০৩ রা অক্টোবর, ২০২২ দুপুর ১:০৫

সৈয়দ মশিউর রহমান বলেছেন: মানুষের বিনোদনের দরকার আছে; সাকিব খানের মতো লটর-পটর ম্যানদের কারণে মানুষ বিনোদন বিমুখ হবে।

০৩ রা অক্টোবর, ২০২২ বিকাল ৫:০৯

মোহাম্মদ গোফরান বলেছেন: সাকিব কার সাথে কি করছে কি করেনাই এগুলো নিয়ে কথা বলা নোংরামি। সাকিব কারও উপর অন্যায় করলে আইন আছে। বাংলাদেশে নারী নির্যাতন আইন বেশ কার্যকর।

৭| ০৩ রা অক্টোবর, ২০২২ দুপুর ১:২৮

নতুন বলেছেন: যার জ্ঞানের পরিধি যতটুকু সে সেই রকমের মন্তব্যই তো করবে তাই না।

এখন সবার হাতেই ফেসবুক, তাই নেটে যখন আসলামই একটা কমেন্ট কইরাই যাই।

আমি বিনেদনের দরকার হলে ফেসবুকের কমেন্ট পড়তে যাই B-))

০৩ রা অক্টোবর, ২০২২ বিকাল ৫:১১

মোহাম্মদ গোফরান বলেছেন: এই সব রামছাগলের কোন জ্ঞান আছে বলে আমি মনে করিনা। আমি ৮ মাস ফেসবুক ইউজ করিনাই।

৮| ০৩ রা অক্টোবর, ২০২২ দুপুর ১:৩০

মোগল বলেছেন: হুজুগে বাংগালি

০৩ রা অক্টোবর, ২০২২ বিকাল ৫:১১

মোহাম্মদ গোফরান বলেছেন: হ্যাঁ ।

৯| ০৩ রা অক্টোবর, ২০২২ বিকাল ৫:৩৩

বিটপি বলেছেন: বাংলাদেশের নারী নির্যাতন আইন মোটেও কার্যকর নয়। শাকিব যেই গ্রাউন্ডে অপুকে তালাক দিল, সেটা অমানবিক। আইন কানুন বলে কিছু থাকলে শাকিবের ১০ বছরের জেল হত তখন।

০৩ রা অক্টোবর, ২০২২ সন্ধ্যা ৬:১০

মোহাম্মদ গোফরান বলেছেন: অপুরা সাকিব বলতে অজ্ঞান। আর যাকে ভালোবাসে তার বিরুদ্ধে মামলা করা যায়না।

১০| ০৪ ঠা অক্টোবর, ২০২২ রাত ৩:৫৬

সোহানী বলেছেন: আপনি পূজাকে উপরে তুলতে যেয়ে অন্যদের নীচে নামানোর চেস্টা করছেন। এটা কিন্দু দৃষ্টিকটু। সবাই সবার জায়গায় থাকুক।

০৪ ঠা অক্টোবর, ২০২২ সকাল ১১:৫২

মোহাম্মদ গোফরান বলেছেন: না তো আপনি ভুল। আমার পোস্টের বক্তব্য হলো বস্তা পচা অবশ্যই আছে। তাদের জন্য পুজার মত ইয়াং ট্যালেন্ডকে বুলিং করবে কেন? পুজার ক্ষতি করছে যারা বুলিং করছেন ওরা। দোষীদের জন্য নিরাপরাধ কেন আঘাত পাবে? বুলিং এর শিকার হবে?

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.