নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

জামাত শিবির,ধর্মান্ধ মোল্লা ও একটি নির্দিষ্ট ধর্ম বিদ্বেষী মুক্ত ব্লগ।আপনার প্রতি আমি কেমন ব্যাবহার করব তা আপনার আচরণের উপর নির্ভর করবে।সত্য মিথ্যা যাচাই না করে অন্যের কথার উপর ভিত্তি করে যদি আমার উপর সিদ্ধান্ত গ্রহণ করেন,তাহলে আমার বন্ধু হওয়ার দরকার নেই।

মোহাম্মদ গোফরান

♠ঘুমন্ত শহরে, রূপালী রাতে, স্বপ্নের ও নীল চাদর বিছিয়ে, কষ্টের শীতল আবরন জড়িয়ে আমি আছি, আছি, তোমার স্মৃতিতে ভালবাসার সরল বাধন ছিড়ে, চলে গেছ এই হৃদয়টাকে ভেঙ্গে তুমি আমি একই শহরে তবুও একাকী ভিন্ন গ্রহে। মনে পরে সেই নিয়ন জ্বলা রাতে, অনন্ত প্রেম দিয়েছি উজার করে, নিঃসঙ্গ নিশি পথিক পেছনে ফেলে পথ হেটেছি বাধা দুটি হাতে। দূর আধারের ভালবাসায় হারাতে, ছুটে ছিলাম সেই রূপালী রাতে।♠

মোহাম্মদ গোফরান › বিস্তারিত পোস্টঃ

সবুজের বুকে লাল সে-তো উড়বেই চিরকাল।

২০ শে অক্টোবর, ২০২২ রাত ৯:৩২


সবুজ একটি ভুখন্ডের উপর ৩০ লক্ষ শহীদের রক্ত পড়ে সৃষ্টি হয়েছে একটি স্বাধীন পতাকা। এটি কোন সাধারণ পতাকা নয়। এই পতাকার সাথে মিশে রয়েছে লক্ষ লক্ষ বিড়ঙ্গনার সম্মান।যাদের জারজরা অসম্মান করেছে,লাঞ্চিত করেছে। এই পতাকার সাথে মিশে আছে ৩০ লক্ষ শহীদের জয় বাংলা বলে দেশের জন্য প্রাণ দেয়ার অহংকার। কিন্তু এই পতাকা খামচে ধরেছে এদেশীয় পাকি জারজ ও তাদের দোসররা। জাতীয়তাবাদের মুখোশ পড়ে জামাত শিবিরের সাথে মিলে রাজাকারের বাচ্চার সাথে কণ্ঠে কণ্ঠ মিলিয়ে রাজনৈতিক ফায়দা লুটার জন্য পবিত্র নারায়ে তকবীর ধ্বনীকে কে বানিয়েছে তাদের দলীয় শ্লোগান। অথচ তাদের রাজনৈতিক এজেন্ডার সাথে -নারায়ে তাকবীর - আল্লাহু আকবর ধ্বনির বিন্দুমাত্র সম্পর্ক নেই, এমনকি এসব এদেশীয় পাকিস্তানি জারজদের সাথে প্রকৃতি ইসলামের সম্পর্ক মাত্র নেই।

রাজনৈতিক স্বার্থ উদ্ধারের জন্য এরা ইসলামের নামে মসজিদে বোমা মারে, বাসে আগুন লাগায়, এদের দল না করলে নাস্তিক বলে গুলি করে, চাপাতি দিয়ে কোপায়।বিশ্রি বিকট কালো কাপড় দিয়ে ঢেকে ঘরের চাকরানী ভোগের সামগ্রী হিসেবে ট্রিট করার মতো ঘৃণ্য কাজ করে। যারা রাজনৈতিক ফায়দা হাসিলের জন্য রাজাকারের সন্তানের সাথে নারায়ে তকবীর এর শ্লোগান দিয়েছিল, আমরা ভুলে যাইনি তারাই উড়য়েছিল রাজাকারের গাড়িতে স্বাধীন বাংলার পবিত্র পতাকা। রক্তাক্ত করেছে মাতৃভূমি প্রেমিদের হৃদয়। ওরা তো তারাই যারা মাদ্রাসায় পবিত্র দ্বীন ইসলামকে কলংকিত করে ছোট্ট কোমলমতি এতিম শিশু গুলোকে বলৎকার করে।এরা না দেশপ্রেমিক না ইসলামিক। এরা আসলে ভন্ড।

তাইতো মহান সৃষ্টিকর্তা এদের ইতিহাসে কলংকিত করার পাশাপাশি ঘৃণ্য করেছে। নির্মন শাস্তি দিয়েছে। নিজেরাই নিজেদের রাজনৈতিক পরিচয় দিতে অপমানিত ও লজ্জিত অনুভব করে। কিন্তু যাদের রক্তে পাকিস্তান তারা স্বাধীন বাংলাদেশকে সহ্য করতে পারবেনা, এটাই স্বাভাবিক।দেশের শত্রুদের বিপক্ষে রাজপথে কিংবা ভার্চুয়াল জগতে যারাই লড়াই তাদেরকে বিভিন্ন ভাবে আক্রমণ করবে, যেমনঃ নির্দিষ্ট রাজনৈতিক পরিচয় থাকার পরও কখনো তাদের রাজাকার বানাতে চাবে, কখনক মালোয়ান বলে গালি দিবে, কখনো ভন্ড দেশপ্রেমিক ট্যাগ দিয়ে নিজেদের দেশপ্রেমিক বলে চেষ্টা করবে অথচ তাদের চাল চলন কথাবার্তা, ওটা বসা সব তাদের পাকি বাপদের মতো। নারী দেখলেই এদের নাকি দেড় ইঞ্চি দন্ডায়মান হয়। পোশাকের কারণেই নাকি মেয়েরা ধর্ষিতা হয়। অথচ ৩ বছরের শিশু বা কোমলপ্রাণ এতিম মাদ্রাসার ছাত্র কেন ধর্ষিত হয়, কেন বোরখা পরা মেয়েও ধর্ষণের শিকার হয় তার কোন উত্তর দেয় না।

জয় বাংলা। ♥️

মন্তব্য ১০ টি রেটিং +৩/-০

মন্তব্য (১০) মন্তব্য লিখুন

১| ২০ শে অক্টোবর, ২০২২ রাত ৯:৩৯

ঠাকুরমাহমুদ বলেছেন:



ফেনীর সোনাগাজীর মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান বোরকা পরতেন। আর তার ধর্ষক ও হত্যাকারী সিরাইজ্যা হারামজাদা ছিলো উক্ত মাদ্রাসার শিক্ষক। শিক্ষক শিক্ষিকা পিতা মাতা স্থানের মানুষ। এই দেশে শিক্ষক নামক কিছু জানোয়ার যা করেছে তা কল্পনার অতীত।

২১ শে অক্টোবর, ২০২২ দুপুর ১২:৪১

মোহাম্মদ গোফরান বলেছেন: শুধু নুসরাত জাহান নয়, প্রতিদিন হুজুরদের ছোট্ট ছোট্ট শিশুদের অমানবিক বলতকারে আল্লাহর পবিত্র আরশ কেঁপে কেঁপে তুলে এই নরপিশাচরা। এরা এই ছোট্ট শিশু গুলোকে বেত দিয়ে কিংবা কিল ঘুষি লাথি দিয়ে এতো অমানবিক ভাবে মারে যে মধ্যযুগীয় বর্বরতাকে হার মানায়।

২| ২০ শে অক্টোবর, ২০২২ রাত ১০:০০

শূন্য সারমর্ম বলেছেন:


সবুজের বুকে লাল হয়ে পতাকা উড়ুক, খেয়াল রাখবেন যেন আফগানিস্তানের মত পতাকা বারবার পরিবর্তন যেন না করা লাগে।

২১ শে অক্টোবর, ২০২২ দুপুর ১২:৪৩

মোহাম্মদ গোফরান বলেছেন: এটি কোন সাধারণত পতাকা নয়। এই পতাকার জন্য ৩০ লক্ষ লক্ষ মানুষ প্রাণ দিসে। প্রয়োজনে আমার মতো কোটি কোটি গোফরান হাসতে হাসতে বীরের মতো জীবন দিয়ে দিবে।

৩| ২০ শে অক্টোবর, ২০২২ রাত ১০:০৮

সোনাগাজী বলেছেন:



শেখ হাসিনার ভুল রাজনীতির কারণে 'স্বাধীনতার পক্ষ' ভয়ংকর খারাপ অবস্হানে আছে আজকে।

২১ শে অক্টোবর, ২০২২ দুপুর ১২:৪৭

মোহাম্মদ গোফরান বলেছেন: শেখ হাসিনা কয়েকজন রাজাকারকে শাস্তি দিয়েই দায়িত্ব শেষ মনে করলে হবে না। এদের দোসররা আমাদের স্বাধীন দেশে অনলাইনে প্রতিদিন আমাদের নারীদের বুলিং করে নির্যাতন করে। ঠিক যেমন ভাবে ৭১ সালে বাংলাদেশের নারীদের উপর নির্যাতন করেছিল। তখন নির্যাতন করেছিল সরাসরি এখন সরাসরি না পারলে অনলাইনে।

৪| ২০ শে অক্টোবর, ২০২২ রাত ১০:৫৭

কামাল৮০ বলেছেন: পড়লাম এবং মুগ্ধ হলাম।অনেক সত্যকথা অকপটে বলেছেন যা অনেকের ইচ্ছা থাকলেও এমন সুন্দর করে গুছিয়ে লিখতে পারে না।

২১ শে অক্টোবর, ২০২২ দুপুর ১২:৪৭

মোহাম্মদ গোফরান বলেছেন: অসংখ্য ধন্যবাদ আপনাকে কামাল ভাই।

৫| ২০ শে অক্টোবর, ২০২২ রাত ১১:৪৭

অনিকেত বৈরাগী তূর্য্য বলেছেন: রাজনৈতিক এজেন্ডার সাথে ধর্মকে এমনভাবে ব্যবহার করছে, সাধারণ লোকও বিভ্রান্ত।

২১ শে অক্টোবর, ২০২২ দুপুর ১২:৪৯

মোহাম্মদ গোফরান বলেছেন: এরা জাতীয়তাবাদী ভেক ধরা রাজাকার। তাই তো তাদের রাজাকার বাপদের ২৪/৭ জাতীয়তাবাদী ভেক ধরব পা চাটে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.