নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

জামাত শিবির,ধর্মান্ধ মোল্লা ও একটি নির্দিষ্ট ধর্ম বিদ্বেষী মুক্ত ব্লগ।আপনার প্রতি আমি কেমন ব্যাবহার করব তা আপনার আচরণের উপর নির্ভর করবে।সত্য মিথ্যা যাচাই না করে অন্যের কথার উপর ভিত্তি করে যদি আমার উপর সিদ্ধান্ত গ্রহণ করেন,তাহলে আমার বন্ধু হওয়ার দরকার নেই।

মোহাম্মদ গোফরান

♠ঘুমন্ত শহরে, রূপালী রাতে, স্বপ্নের ও নীল চাদর বিছিয়ে, কষ্টের শীতল আবরন জড়িয়ে আমি আছি, আছি, তোমার স্মৃতিতে ভালবাসার সরল বাধন ছিড়ে, চলে গেছ এই হৃদয়টাকে ভেঙ্গে তুমি আমি একই শহরে তবুও একাকী ভিন্ন গ্রহে। মনে পরে সেই নিয়ন জ্বলা রাতে, অনন্ত প্রেম দিয়েছি উজার করে, নিঃসঙ্গ নিশি পথিক পেছনে ফেলে পথ হেটেছি বাধা দুটি হাতে। দূর আধারের ভালবাসায় হারাতে, ছুটে ছিলাম সেই রূপালী রাতে।♠

মোহাম্মদ গোফরান › বিস্তারিত পোস্টঃ

সানিয়া মির্জার ডিভোর্স থেকে পৃথিবীর মুসলিম মেয়েদের পাকিস্তানি বিয়ে করার ব্যাপারে সতর্ক থাকতে হবে।

১০ ই নভেম্বর, ২০২২ রাত ৯:৩২



ডিভোর্স হয়ে গেলো সানিয়া মির্জা আর শোয়েব মালিকের। ইন্ডিয়ান মুসলিম গুলো ও বাংলাদেশী অনেক মেয়ে, পাকিস্তানি ছেলেদের প্রতি চরম ভাবে দুর্বল। আমি দুবাইতে, মালেশিয়ায়, সিংগাপুরে এমন কি বাংলাদেশে দেখেছি কতো পছন্দ করে মেয়ে গুলো পাকি ছেলে গুলোকে। ইহা আমাকে কষ্ট দেয়।

পাকিস্তানি মানুষের মানসিকতা জংগী মানসিকতা। ধর্মের নামে বোমাবাজি, অমুসলিমদের মেরে ফেলা, ক্রিকেট খেলার অপরাধে ক্রিকেটারদের গুলি, প্রধানমন্ত্রী/ রাষ্ট্রপতি নারী হওয়ায় গুলি করে মেরে ফেলা, পাঠানদের লুত জাতীর মতো ছেলেদের প্রতি নোংরা আসক্তি থেকে শুরু করে এমন কোন নোংরামি নেই তারা করেনা।

সাধারণত ক্রিকেট যারা খেলে তারা ব্রড মাইন্ডেড হয়। কিন্তু পাকিস্তানি দের মতো নোংরা গুলোর সাথে কেউ এডজাস্ট করতে পারবে না। সে ক্রিকেটার হোক আর না হোক।

সানিয়া মির্জাকে নতুন করে পরিচয় করিয়ে দেয়ার কিছু নেই। গতবছরও যখন শোয়েব মালিক খেলতো তখন সানিয়া মির্জা গ্যালারিতে থাকতো। গতকাল অফিসিয়াল ডিভোর্স হয়েছে তাদের। বাংলাদেশ এর অনেক মুসলিম মেয়ে ও ভারতের সকল মুসলিম মেয়্র পাকিস্তানি ছেলে বলতে অজ্ঞান। কিছু বছর আগেও আমরা দেখেছি এদেশীয় লোকেরা পাকিস্তানের পতকা মাযহহগথায় বেঁধে স্টেডিয়ামে গেসে। বিশ্বাস করুন পাকিরা জাত জংগী। এদের সাথে পৃথিবীর কোন উদার মনের মানুষের মিলবেনা মেন্টালিটি।

বাংলাদেশের ফ্যাশনে পাকিস্তানি ডিজাইনের সালোয়ার কামিজ ও হিজাব উইথ টপস, লন, ইত্যাদি ডিজাইন শীর্ষস্থানে। বানিজ্য মেলায় গেলে পাকিস্তানি স্টল গুলোর বিক্রি অন্য যে কোন স্টলের বিক্রির চেয়ে ৩ গুণ। উহাও আমাকে কষ্ট দেয়।

সানিয়া মির্জার সাথে কোন পাকিস্তানির বিয়ে হওয়া ঠিক হয়নি। খেলোয়াড় হোক আর মেলোয়াড় হোক পাকি মানেই নারীদেত উপর খবরদারী করতে চাবে, দমিয়ে রাখতে চাবে, যৌন শারিরীক মানসিক অত্যাচার করবে। উগ্রতা ও ধর্মান্ধতা সানিয়া মির্জার মতো ক্লাসি মেয়ে সহ্য করবেনা। সানিয়া মির্জার দরকার ছিলো ইন্ডিয়ান পছন্দের কাউকে বিয়ে করা। দেশীয় সংস্কৃতি প্রতিটি মানুষের ক্ষেত্রে প্রভাব ফেলবেই ফেলবেই।

আশা করছি সানিয়া-শোয়েব মালিকের ডিভোর্সের পর আর কোন লেজেন্ড/ইন্ডিয়ান সাধারণ মুসলিম মেয়ে পাকি কোন ছেলেকে বিয়ে করে নিজের ক্যারিয়ারের ১২ টা বাজাবে না।

মন্তব্য ২৬ টি রেটিং +০/-০

মন্তব্য (২৬) মন্তব্য লিখুন

১| ১০ ই নভেম্বর, ২০২২ রাত ৯:৩৫

মোহাম্মদ গোফরান বলেছেন:

২| ১০ ই নভেম্বর, ২০২২ রাত ৯:৫৩

শাহ আজিজ বলেছেন: শোয়েব মিডল স্ট্যাম্প আউট । হায়দ্রাবাদে কোন ভাল জাতের মুস্লিম ছেলে পাওয়া যায়নি এবং এখনও পাওয়া যাবে না । সানিয়ার কপালে দুঃখ আছে ।

১০ ই নভেম্বর, ২০২২ রাত ১১:১৬

মোহাম্মদ গোফরান বলেছেন: সানিয়া পরিপূর্ণ ইসলাম মানে না। ইসলামে আছে শুধু মুসলিম কেই বিয়ে করা যাবে, ইমান আনেনি এমন কাউকে বিয়ে করা ইসলামে পারমিট নেই। তো ইসলামে সানিয়ার টেনিস খেলাও হারাম। শুধু মুসলিম কেই বিয়ে করতে হবে কেন? দুই ধর্মের মানুষ পরষ্পরকে বিয়ে করে সুখী হলে ব্লগের একজনের ২০/২৫ টা ছাইয়া/মাল্টি মানসিকতার লোকদের ছাড়া আর কারও সমস্যা হওয়ার তো কথা নয়। সানিয়া একজন স্পোর্টস স্টার। তাকে মুসলিম কেই বিয়ে করতে হবে এমন মানসিকতা থেকে বের হয়ে আসতে হবে।

৩| ১০ ই নভেম্বর, ২০২২ রাত ১০:৫২

গিয়াস উদ্দিন লিটন বলেছেন: বাংলাদেশী বাংলাদেশী বা ইন্ডিয়ান ইন্ডিয়ান বিয়েগুলোতে বুঝি ডিভোর্স হয়না!

১০ ই নভেম্বর, ২০২২ রাত ১১:২৩

মোহাম্মদ গোফরান বলেছেন: হয় তবে শোয়েব মালিক সানিয়ার সাথে চিটিং করছে। সানিয়া শোয়েব মালিকের চেয়েও বড় স্টারকে বিয়ে করতে পারতো কিন্তু শোয়েবকে করছে একই সাথে মুসলিম ও পাকিস্তানি বলে।সানিয়া ইন্ডিয়ার ফ্ল্যাগ, একজন জাতীয় বীর। সাধারণ কেউ নয়। সে ইন্ডিয়ান মায়া ত্যাগ করে চিরপ্রতিদ্বন্দ্বী ও চীর শত্রু পাকিস্তানের একজন কে বিয়ে করেছে। সো বিষয়টি ভিন্ন। তাছাড়া পাইক্কাদের বউ থাকা স্বত্বেও পোলাগো প্রতি আকর্ষণ বেশি। তাই কোন মেয়ের ওদের বিয়ে করা উচিৎ নয়।

৪| ১০ ই নভেম্বর, ২০২২ রাত ১০:৫৭

জগতারন বলেছেন:
পাকিস্তানিরা হলো নিকৃষ্টতর একটা ইতর জাতি ।
এরা ধর্মের নামে অভিশপ্ত যে কোন নোংরা কাজ করতে কোন দ্বিধা করে না।
দীর্ঘদিন-এর প্রবাস জীবনে এখনও একজন বিশ্বস্ত, অমায়িক, ও ভদ্র
পাকিস্তানি মানুষ-এর সাক্ষাৎ পাইনি।

১০ ই নভেম্বর, ২০২২ রাত ১১:২৬

মোহাম্মদ গোফরান বলেছেন: এই পোস্ট ফেবুতে শেয়ার দিয়েছিলাম। বে বুতে পোস্ট পড়ে পাকি দালাল ও পাকি পাচাটা রাজাকাররা অলরেডি ছাইয়া নিক থেকে লেংটা হয়ে কুকুরের মতো ঘেউ ঘেউ শুরু করছে। আর কিছু বললে দলবল নিয়ে ফেসবুক আই ডি জিজেবল করে দিবে।

৫| ১১ ই নভেম্বর, ২০২২ রাত ১২:২৮

সত্যপথিক শাইয়্যান বলেছেন:


সানিয়ার জন্যে খারাপ লাগছে।

এই দম্পতির তো একটা সন্তানও ছিলো, যত দূর জানি।

১১ ই নভেম্বর, ২০২২ রাত ১:৪৭

মোহাম্মদ গোফরান বলেছেন: ব্রো ভালোই হইসে পাকিস্তানিকে ছেড়ে দিয়েছে, পাকি গুলো জাতে বাটপার। সানিয়া মির্জার বাকি জীবনটা সুখের হবে এটা নিশ্চিত।

৬| ১১ ই নভেম্বর, ২০২২ সকাল ৮:২০

তানভির জুমার বলেছেন: যে কোন যৌক্তিক প্রয়োজনে ডিভোর্স হতেই পারে। সারা পৃথিবীজুড়ে যারা স্টার তাদেরই সবচেয়ে ডিভোর্স হয়। ডিভোর্সের মত একটা সাধারণ তুচ্ছ বিষয়ের জন্য একটা জাতির উপর দোষ চাপানো কতটা যৌক্তিক?

১১ ই নভেম্বর, ২০২২ দুপুর ১২:৫৫

মোহাম্মদ গোফরান বলেছেন: পাকি জারজরা বউ থাকে আবার পোলার পশ্চাৎপদে কূজনর দেয়।তার সত্যতা পাবেন এদেশী পাকি জারজদের মাদ্রাসায় শিশু ধর্ষকদের দেখে।তাই তাদের বিয়ে করলে ঠকতে হয়।শোয়েব মালিক সানিয়ার সাথে প্রতারণা করেছে। ১ নং মন্তব্যের ছবিটি দেখুন।

৭| ১১ ই নভেম্বর, ২০২২ সকাল ৮:২৯

মরুভূমির জলদস্যু বলেছেন:
- বিয়ের খবর শুনেই মনে হয়েছিলো ভুল করেছে!!

১১ ই নভেম্বর, ২০২২ দুপুর ১২:৫৬

মোহাম্মদ গোফরান বলেছেন: পাকিরা আসলে সুন্দর পোলা পেলে বউকেও ছেড়ে দিতে কার্পণ্য করে না।

৮| ১১ ই নভেম্বর, ২০২২ সকাল ১০:০৩

স্বপ্নবাজ সৌরভ বলেছেন: ভালো জুটি ছিল।

১১ ই নভেম্বর, ২০২২ দুপুর ১২:৫৮

মোহাম্মদ গোফরান বলেছেন: কোন পাকিস্থানি ভালো হতে পারেনা। ওরা ছেলের সাথে সংগম ও জংগীবাদী ধর্মান্ধতা ইগনোর করতে পারেনা।

৯| ১১ ই নভেম্বর, ২০২২ দুপুর ১২:১৭

রানার ব্লগ বলেছেন: ডিভোর্স হওয়াটা কোন অন্যায় বা গুনাহের কাজ না। দক্ষিণ এশিয়ার মানুষিকতায় ডিভোর্স নিয়ে যেভাবে মাতামাতি হয় এতোটা অন্য দেশের প্রেক্ষাপটে হয় না। ডিভোর্স সম্পুর্ন দুইটা মানুষের ব্যাক্তিগত সিদ্ধান্ত। এখানে তৃতীয় পক্ষের কোন লেনাদেনা নাই। কিন্তু স্বভাব আমাদের যায় কই? আমরা অন্যের পাজামায় নিজের পা ঢোকাবই। শোয়েব মালিক আর সানিয়ার ডিভোর্স হয়েছে আরো অনেক আগে যতক্ষন এই খবর না প্রচার হয়েছে ততক্ষণে কোন সমস্যা ছিলো না যেই না প্রচার হলো হায় দক্ষিণ এশিয়দের যেন জীবনে কিছু রঙ লাগলো। তারা তাদের অখুশি অসুস্থ বেরং জীবনে রঙ ফিরে পেলো।

দুইজোন মানুষের মতের মিল নাভলে তারা একে অপরের কাছ থেকে দূরে সরে যাবে এটাই স্বাভাবিক। এটা কোন হা হুতাশের বিষয় না। তারা সেলিব্রিটি তাই জানা গেছে। তাদের কে তাদের জীবন বুঝতে দেয়া হোক। তারা যেমন আমাকে আপনাকে জিজ্ঞাসা করে বিয়ে করে নাই এবং তার প্রয়োজন ও ছিলো না ঠিক তেমনি তারা তাদের ডিভোর্স ও আমাদের জিজ্ঞাসা করে করবে না।

ডিভোর্স দেয়া কোন জংগী মনোভাব নয়। ইহা সামাজিক প্রক্রিয়া।

১১ ই নভেম্বর, ২০২২ দুপুর ১:০১

মোহাম্মদ গোফরান বলেছেন: সোয়েব মালিক সানিয়ার সাথে একাধিকবার প্রতারণা করে ধরা খাওয়ার পর ডিভোর্স হয়েছে। সানিয়া প্রতারণা করেনি। প্রতারণা যারা করে ওরা নোংরা। পাকি মানেই জংগী এটা নতুন করে প্রমাণ করার কিছুই নেই।

১০| ১১ ই নভেম্বর, ২০২২ দুপুর ১২:২৬

সোনাগাজী বলেছেন:



পাকিস্তান হচ্ছে উর্দুভাষী আফগানিস্তান

১১ ই নভেম্বর, ২০২২ দুপুর ১:০২

মোহাম্মদ গোফরান বলেছেন: একদিন পুরা পৃথিবী নষ্ট জংগীদের অধিকারে চলে যাবে।

১১| ১১ ই নভেম্বর, ২০২২ বিকাল ৩:২৯

স্বপ্নবাজ সৌরভ বলেছেন:
"ওরা ছেলের সাথে সংগম" ব্যাপারটা ক্লিয়ার করেন।

১১ ই নভেম্বর, ২০২২ রাত ৯:০০

মোহাম্মদ গোফরান বলেছেন: এগুলো নিয়ে আর কথা বলতে ইচ্ছা করছে না। একটা ছাইয়া মেজাজ খারাপ করে দিসে। লিভ ইট ব্রো।

১২| ১১ ই নভেম্বর, ২০২২ রাত ৮:৫৮

রানার ব্লগ বলেছেন: আমি আবারো বলছি ইহা একান্তই শোয়েব মালিক আর সানিয়া মির্জার ব্যাক্তিগত বিষয়। এটা নিয়ে আলোচনার কিচ্ছু নাই।

১১ ই নভেম্বর, ২০২২ রাত ৯:০১

মোহাম্মদ গোফরান বলেছেন: কাউকে ঠকানো ও কষ্ট দেয়া কি ঠিক?

১৩| ১১ ই নভেম্বর, ২০২২ রাত ৮:৫৯

রাজীব নুর বলেছেন: দুঃখজনক।

১১ ই নভেম্বর, ২০২২ রাত ৯:০২

মোহাম্মদ গোফরান বলেছেন: আসলেই।

১৪| ১২ ই নভেম্বর, ২০২২ ভোর ৬:৪৬

রানার ব্লগ বলেছেন: আপনার প্রশ্নের উত্তর একটাই। উহা তাহার দুইজন নিজ দায়িত্বে বুঝে নেবে। কে জিতলো কে ঠকলো তা আমি আপনি ঠিক করার কে? তারা কি আমাদের ডেকেছে?!

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.