নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

জামাত শিবির,ধর্মান্ধ মোল্লা ও একটি নির্দিষ্ট ধর্ম বিদ্বেষী মুক্ত ব্লগ।আপনার প্রতি আমি কেমন ব্যাবহার করব তা আপনার আচরণের উপর নির্ভর করবে।সত্য মিথ্যা যাচাই না করে অন্যের কথার উপর ভিত্তি করে যদি আমার উপর সিদ্ধান্ত গ্রহণ করেন,তাহলে আমার বন্ধু হওয়ার দরকার নেই।

মোহাম্মদ গোফরান

♠ঘুমন্ত শহরে, রূপালী রাতে, স্বপ্নের ও নীল চাদর বিছিয়ে, কষ্টের শীতল আবরন জড়িয়ে আমি আছি, আছি, তোমার স্মৃতিতে ভালবাসার সরল বাধন ছিড়ে, চলে গেছ এই হৃদয়টাকে ভেঙ্গে তুমি আমি একই শহরে তবুও একাকী ভিন্ন গ্রহে। মনে পরে সেই নিয়ন জ্বলা রাতে, অনন্ত প্রেম দিয়েছি উজার করে, নিঃসঙ্গ নিশি পথিক পেছনে ফেলে পথ হেটেছি বাধা দুটি হাতে। দূর আধারের ভালবাসায় হারাতে, ছুটে ছিলাম সেই রূপালী রাতে।♠

মোহাম্মদ গোফরান › বিস্তারিত পোস্টঃ

মেয়েরা বেবি বাম্পের ছবি দিলে তোমাদের জ্বলবে কেন???

০৭ ই ডিসেম্বর, ২০২২ দুপুর ২:৪৬



- ছবিতে - আরমিনা।

আমরা যখন কোন স্পেশাল মুহূর্ত সেলিব্রেট করি তখন ফেসবুক ইনস্টাগ্রামে শেয়ার করি। এটা এখন একটা অভ্যাসে পরিণত হয়েছে। কেউ প্রিয় মানুষের সাথে রেস্টুরেন্টে খেতে গেলো ছবি শেয়ার দেয়, কেউ সুন্দর করে সেজেছে ছবি শেয়ার করে, বিয়ে গায়ে হলুদ, এনগেজমেন্ট থেকে শুরু করে যে কোন ছোট খাট স্পেশাল মোমেন্টের ছবি যেখানে আমরা সামাজিক যোগাযোগ এর মাধ্যম গুলো শেয়ার করি সেখানে একটি মেয়ে মা হওয়ার আনন্দে বেবি বাষ্পের ছবি শেয়ার করলে কিছু নোংরা লোকজনের জ্বলে ও কটাক্ষ বানে জর্জরিত করে তাদের।

কেনরে ভাই ! যার যা ইচ্ছা করুক। আপনার কোরবানির পশু জবাই এর ছবি শেয়ার করার যেমন অধিকার আছে তার মা হওয়ার বা বেবি বাষ্পের ছবি শেয়ার করারও অধিকার আছে। তোমরা যখন কোরবানি পশু জবাই এর ছবি, রক্ত মাখা ছুরির ছবি শেয়ার কর তখন তো যারা বেবি বাষ্পের ছবি শেয়ার করে তাদের জ্বলে না, তবে তারা নিজের জীবনের সবচেয়ে স্পেশাল একটি মুহূর্তের ছবি শেয়ার করলে কেন জ্বলবে তোমাদের ?বেবি বাষ্পের ছবি প্রকাশ করা এক প্রকার ট্রেন্ডে পরিণত হয়েছে।

আমাদের দেশে আমার অত্যন্ত প্রিয় তিনজন - পিয়া জান্নাতুল , মারিয়া নূর, পরশমণি (যদিও মীম ইস্যুতে আমি পরীকে অসমর্থন ও তিরস্কার করি) বেবি বাষ্পের ছবি শেয়ার করে কম গালি সহ্য করেনি নেটি-জনদের কাছ থেকে। খেয়াল করে দেখবেন যারা ওদের কটাক্ষ করে তারা নিজেরাই মাদ্রাসায় শিশু ধর্ষণ, ড্রাগ আসক্তি, হিংসা গীবত নিন্দার মট মারাত্নক সব পাপ করে।তাদের নিজেদের মধ্যেই ৭০ টি বিভাজন তারাই আবার যারা বেবি বাষ্পের ছবি শেয়ার করে তাদের নৈতিকতা শেখাতে আসে। সত্যি সেলিকাস বড়ই বিচিত্র ওরা।

পাকিস্তানের জনপ্রিয় অভিনেত্রী আরমিনা খান । তিনি সামাজিক যোগাযোগ-মাধ্যমে স্বামীর সঙ্গে তাঁর বেবি বাষ্পের ছবি প্রকাশ করেন । মন্তব্যের ঘরে নেটি-জেনদের বড় একটা অংশ নেতিবাচক মন্তব্য করতে থাকেন। অনেকে তাঁর নৈতিকতা নিয়ে প্রশ্ন তুলেছেন। একপর্যায়ে মন্তব্যের অপশন বন্ধ করে দেন এই অভিনেত্রী।কিন্তু দমে যাননি এই অভিনেত্রী। তিনি পাল্টা পোস্ট করে লেখেন, ‘সত্যি বলছি, আপনাদের নেতিবাচক মন্তব্য দেখে আমি উচ্চস্বরে হেসেছি।’ তিনি আরও লেখেন, ‘সামনে আমার সন্তান যখন জন্ম নিবে, তখন সন্তান জন্মদান (ডেলিভারি) সম্পর্কে বলব। কবে, কোথায়, কীভাবে ঘটেছে—সব জানাব। এটা আমার টাইমলাইন, আপনাদের নয়।’ এরপর আরমিনা তাঁর শুভাকাঙ্ক্ষী যাঁরা শুভেচ্ছা জানিয়েছেন, তাঁদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

এক শ্রেণীর নোংরা মানসিকতার লোক কে কি শেয়ার করবে, কে কি লিখবে , কিভাবে লিখবে সেটা পর্যন্ত নির্ধারণ করে দিতে চায়। এরা ঘৃণ্য।


- এই সেই বেবি বাম্পের ছবি ফেসবুকে শেয়ার করেছে - আরমিনা যার ফলে তোপের মুখে পড়েছেন আরমিনা । - ছবি - ইসন্টাগ্রাম।

মন্তব্য ৩০ টি রেটিং +১/-০

মন্তব্য (৩০) মন্তব্য লিখুন

১| ০৭ ই ডিসেম্বর, ২০২২ বিকাল ৩:১৩

স্বপ্নবাজ সৌরভ বলেছেন:
সব সৌন্দর্য সবার জন্য উন্মুক্ত না করে ভালো।

০৭ ই ডিসেম্বর, ২০২২ বিকাল ৩:১৬

মোহাম্মদ গোফরান বলেছেন: হ্যাঁ , কিন্তু কেউ করতে চাইলে তাঁর অধিকারে হস্তক্ষেপের কি মানে?

২| ০৭ ই ডিসেম্বর, ২০২২ বিকাল ৩:১৩

কাজী ফাতেমা ছবি বলেছেন: আপনে যে কী চান আল্লাহই জানেন! এমনিতেই তো মেয়েদের পর্দার বিধান আছে। তাছাড়া কোরবানীর রক্ত মাখা ছুরির ছবিও দেয়া ঠিক নয়। মেয়েরা মা হওয়ার সময় তাদের দেহাবয়ব অন্য রকম হয়ে যায় । এটাও মানুষকে দেখানো লাগবে কেন। যে ছবিটা দিছেন এটা কী খুব সুন্দর লাগছে? দিয়ে কী লাভ? কী হবে পেট মোটা ছবি দেখিয়ে বিশ্বকে?

০৭ ই ডিসেম্বর, ২০২২ বিকাল ৩:২০

মোহাম্মদ গোফরান বলেছেন: আহলান সাহলান মারহাবান। আওযু বিল্লাহি মিনাশ শাইওতুয়ানির রাজিম বিসমিল্লাহির রাহমানির রাহীম। আসলামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহু।

আপনে যে কী চান আল্লাহই জানেন!-

আমি কি চাইতেছি আপনিও জানেন। দেখুন ইসলামে প্রেমের গল্প প্রেমের কবিতা , পরপুরুষের সাথে ব্লগিং ফেসবুকিং এগুলো করার অনুমতি নেই। তারপরও আপনি করছেন। ছবি তুলাই ইসলামে হারাম। অথচ আপনি ছবি তুলেন। সেগুলো শেয়ার দেন সামাজিক যোগাযোগ এর মাধ্যমে। তখন কি কেউ আপনাকে কটাক্ষ করছে ? না তবুং প্রশংসা করছে । কে কি শেয়ার করবে যার যার রুচী পছন্দ এবং অধিকার। আমদের এগুলোতে হতক্ষেপ করা কি ঠিক ?

৩| ০৭ ই ডিসেম্বর, ২০২২ বিকাল ৩:১৬

শূন্য সারমর্ম বলেছেন:


পাকিস্তানের আরমিনার মত কাউন্টার বাংলার কারো কাছ থেকে আসবে বলে মনে হয় না। আরমিনা কেমন জনপ্রিয়??

বেবী বাম্প' ট্রেন্ড হঠাৎ শুরু হলো কিভাবে?

০৭ ই ডিসেম্বর, ২০২২ বিকাল ৩:২১

মোহাম্মদ গোফরান বলেছেন: বাংলাদেশে পিয়া জান্নাতুল প্রতিবাদ করেছে।

মারিয়া করোনার টিকা দেয়ার সময় সামান্য আর্মস দেখা গেসে। এটা নিয়ে কম তোপের মুখে পড়েনি সে বাংলাদেশে।

৪| ০৭ ই ডিসেম্বর, ২০২২ বিকাল ৩:২৬

নাহল তরকারি বলেছেন: সব কিছু বৈধ বাবে হওয়া ভালো। ঘুস, দুর্নীতি, মালে কম দেয়া ইত্যাদি করে ইনকাম করা অবৈধ মনে করি। ঠিক তেমনি বিবাহ ছাড়া যৌন মিলন করাও অবৈধ মনে করি। এমনকি ইসলামে আছে কিছু কিছু বিশেষ মুহুর্তে স্ত্রীর সাথে যৌন মিলন কারাও অবৈধ, কারন তখন স্ত্রী হয়তো মাসিকে আছে। বা অসুস্থ আছে। আমি সকল প্রকার বিবাহ ছাড়া যৌন মিলন কে ঘৃণা করি। হওক সেটা ধর্ষন বা গার্ল ফ্রেন্ড/ বয় ফ্রেন্ড এর সাথে যৌন মিলন। আর যাই হওক। আমার স্ত্রি অন্যের সাথে যৌন মিলন করবে এটা আমার সহ্য হবে না।

গর্ববতী মেয়ের গর্ব দেখানো কি উচিৎ? আপনিই তো বললেন এতে কারো কারো হিংসে হয়। হিংসে এখন যেমনি আছে আগেও ছিলো। যেমন ১৯৮০ সালে এক মেয়ের গর্ভবতী হলে কারো না কারো হিংসা লাগতো।

এখন একটি ছবি দিয়ে অহেতুক হিংমার পাত্র কেন হবেন?

০৭ ই ডিসেম্বর, ২০২২ বিকাল ৩:৩০

মোহাম্মদ গোফরান বলেছেন: পোস্টের সাথে মন্তব্যের কোন মিল আছে কি ? আর আমিতো ব্লগীয় নীতি মালা মেনে আমার মতামত প্রকাশ করেছি এটার জন্য কেউ হিংসাই বা কেন করবে? আলোচনা বা ব্যক্তি আক্রমণ বিহীন মত বিরোধ হতে পারে।

৫| ০৭ ই ডিসেম্বর, ২০২২ বিকাল ৩:২৮

স্বপ্নবাজ সৌরভ বলেছেন:
'বেবী বাম্প' ছবি শেয়ার একটা ট্রেন্ড হয়ে গেছে সেলিব্রেটিদের মধ্যে। শুরু করেছিল এবং আলোচিত হয়েছিল কারিনা কাপুর বেগম।
বেবী বাম্প ছবি গুলো আমার নিজের ভালো লাগে না। তাই এড়িয়ে যায়। কারো কারো কাছে যৌন উদ্দীপক মনে হয়। কেউ কেউ প্রিয় সেলিব্রেটির বেবী বাম্প কল্পনা করে নেয় যৌন উদ্দীপনার খাতিরে। কেউ কেউ আবার বেবী বাম্প' ছবি শেয়ার করে নিজেকে যৌন উদ্দীপক হিসেবে উপস্থাপন করতে। মানব মস্তিষ্ক বড় অদ্ভুত।

০৭ ই ডিসেম্বর, ২০২২ বিকাল ৩:৩১

মোহাম্মদ গোফরান বলেছেন: কেউ কারও কোন ক্ষতি না করে যার যার পছন্দ মতো সবাই ফেসবুকিং ব্লগিং ইভেন ব্লগিং করুক ব্লগ নীতি মালা মেনে।

৬| ০৭ ই ডিসেম্বর, ২০২২ বিকাল ৪:০৮

সোনাগাজী বলেছেন:



মানুষ দেখতে চায়, দেখাতে চায়, এজন্যই তো সোস্যাল মিডিয়া।

০৭ ই ডিসেম্বর, ২০২২ রাত ১০:১৪

মোহাম্মদ গোফরান বলেছেন: বুঝতে হবে এটা সোস্যাল মিডিয়া। ওয়াজ মাহফিলের ময়দান নয়।

৭| ০৭ ই ডিসেম্বর, ২০২২ বিকাল ৪:৪২

রানার ব্লগ বলেছেন: বাঙ্গালী ইহাতে অভ্যস্ত নয় !!! তাহারা ইহা লুকাইতে পছন্দ করে শুধু লুকাইতে না বাড়ন্ত পেটে পানি পরা তেল পরা দিয়ে চকচক করে তাবিজের স্তুপ দিয়ে ঢেকে রাখতে পছন্দ করে ।

০৭ ই ডিসেম্বর, ২০২২ রাত ১০:১৬

মোহাম্মদ গোফরান বলেছেন: যাদের ফেসবুকে ছবি দিতে ইচ্ছা করবেনা তারা দিবেন না, কিন্তু যারা দিবে তাদের গালি দিবে কেন বলদগুলো?

৮| ০৭ ই ডিসেম্বর, ২০২২ সন্ধ্যা ৬:৪৮

নিবর্হণ নির্ঘোষ বলেছেন: আমি ব্যক্তিগতভাবে এইসবের পক্ষে না ( এমনভাবে বেবি বাম্পের ছবি প্রকাশ করার পক্ষে না ) , ব্যাপারটা আমার কাছে দৃষ্টিকটু লাগে । বেবিবাম্পের ছবি প্রকাশের ক্ষেত্রে এই এক পোজ কেন বেছে নেয়া হয় ? এখানে মাতৃত্বের চিত্র প্রকাশের চাইতে মনে হয় অন্য কিছু তুলে ধরতে চাইছে । এমন ছবি যতবার দেখেছি ততবার আমার ততবার মনে হয়েছে মাতৃত্ব একটি বাহানা মাত্র , আসলে এদের মনোভাব অন্য কিছু । আপনার প্রদত্ত ছবিটাতেই দেখুন যিনি গর্ভবতী তাকে খোলামেলাভাবে প্রকাশ করা হয়েছে কিন্তু পুরুষটা থাকে একদম ফিটফাট । কী আশ্চর্য ! এখানে পিতৃত্বের কোন দিকটা প্রকাশ পাচ্ছে ??

কে কী করবে তার স্বাধীনতা সবার আছে । কিন্তু কোনটা আমার অপছন্দ সেটা বলবার অধিকারও তো আমার আছে তাই না ??

০৭ ই ডিসেম্বর, ২০২২ রাত ১০:১৮

মোহাম্মদ গোফরান বলেছেন: অবশ্যই আপনার অধিকার আছে। কিন্তু কেউ বেবি বাম্প এর ছবি শেয়ার করলে গালি দিয়ে তার জাত উদ্ধার করা কি ঠিক?

৯| ০৭ ই ডিসেম্বর, ২০২২ সন্ধ্যা ৬:৫৮

মরুভূমির জলদস্যু বলেছেন:
- আপনার পোস্টটি পড়িনি। শুধু শিরনাম পড়েই মন্তব্য করছি।
- মেয়েরা বেবি বাম্পের ছবি আমার কোন কিছুই জ্বলব না। তবে ঐ ছবি বাপলিকলি প্রশাক করার কোনো যৌক্তিকতা আমি খুঁজে পাই না।
- আমি যখন কোনো একটি ফুলের ছবি দেই সেটি দেখতে খারাপ লাগলে আপনি সেটি প্রকাশ করার অধিকার রাখেন। বেবি বাম্পের ছবি দেখে সেটি দৃষ্টিকটু লাগলে সেটি প্রকাশ করা যাবে না!!

০৭ ই ডিসেম্বর, ২০২২ রাত ১০:২৩

মোহাম্মদ গোফরান বলেছেন: আপনার কাছে যেটা অযৌক্তিক যারা শেয়ার করে তাদের কাছে সেটা যৌক্তিক মনে হতেই পারে। যার যার ফেসবুক টাইম লাইনে সে নিজ পছন্দ ছবি পোস্ট করার ক্ষেত্রে স্বাধীন। কেউ বেবি বাম্পের ছবি শেয়ার করার অপরাধে গালি শোনলে তা দু:খজনক।
আপনি তার ছবিতে আমার ভালো লাগেনি মন্তব্য করতেই পারেন। কিন্তু যারা গালি দেয় তারা কি উচিৎ কাজ করে?

১০| ০৭ ই ডিসেম্বর, ২০২২ রাত ৯:০০

অনল চৌধুরী বলেছেন: এসব যারা সমর্থন করছে তাদের সবার উচিত নিজেদের বোন,স্ত্রী,ভাবী,ভাগ্নি- পরিবারের সব মেয়ের এধরণের ছবি ফেসবুকে দেয়া। তাহলে তাদের সমর্থন যুক্তিসঙ্গত হবে।
আর নিজেদের পরিবারের ক্ষেত্রে আপত্তি থাকলে সেটা হবে জঘণ্য ভন্ডামি।
এসব এই নষ্ট নারীরা শুধু নিজেদের দাম বাড়ানোর জন্য করে।
এধরণের আচরণ ইউরোপ -এ‍্যামেরিকাতেও ভালোভাবে দেখা হয় না।

০৭ ই ডিসেম্বর, ২০২২ রাত ১০:৩৭

মোহাম্মদ গোফরান বলেছেন: হযরতে আল্লামা জনাব মাওলানা অনল চৌধুরী রহ: এই বিষয়ে কি মন্তব্য করবেন আগে থেকেই জানতাম।

১১| ০৭ ই ডিসেম্বর, ২০২২ রাত ১০:৪৬

অনল চৌধুরী বলেছেন: খুবই স্বাভাবিক। কারণ আপনি বুদ্ধিমান।
এতোদিনে আমার চিন্তা-ভাবনার গতি-প্রকৃতি সম্পর্কে আরো অনেকের মতো অবগত।
আমি ধার্মিক না। কিন্ত মদ-মাদকের মতে এধরনের কোনো উশংখলতাকেও প্রশ্রয় দেই না, যেটা সমাজ নষ্ট করে।
এথন পৃথিবীর সবার পরিবারের সব গর্ভবতী মহিলা ফেসবুকে এধরণের ছবি দিলে দেশের অবস্থা কি হবে, সেটাই্ দেখার বিষয় !!!!
আর বিজয়ের এই মাসে পাকিস্তানী খুনীদের নিয়ে এতো মাতামাতি কেনো !!!!

০৭ ই ডিসেম্বর, ২০২২ রাত ১০:৫০

মোহাম্মদ গোফরান বলেছেন: পোস্টে উল্লেখিত নায়িকা ও মডেল একজন পাকিস্থানী বংসদবোত হইলেও জন্ম সূত্রে কানাডিয়ান ও ভলিউড একট্রেস।

১২| ০৭ ই ডিসেম্বর, ২০২২ রাত ১০:৪৮

শাহ আজিজ বলেছেন: নাহ , বাঙ্গালী নারীদের জন্য উপযুক্ত বিষয় নয় । কেউ ব্যারিয়ার ডিঙ্গিয়ে করলে আপত্তি করিনা তবে আমার কন্যার জন্য সমর্থন করিনা ।

০৭ ই ডিসেম্বর, ২০২২ রাত ১০:৫৩

মোহাম্মদ গোফরান বলেছেন: আপনি আমি সে এরকম ছবি শেয়ার করবনা ধর্মীয় ও সামাজিক হেয় প্রতিপন্ন হবনা বলে। তবে কেউ বাঁধা ডিঙিয়ে এমন ছবি শেয়ার দিলে তারে গালিগালাজ করার অধিকার আমাদের নেই।

১৩| ০৮ ই ডিসেম্বর, ২০২২ সকাল ১০:৩১

জিয়াউর রহমান ফয়সাল বলেছেন: বেবী বাম্পের ছবি দিলে যে তাদের মস্তিস্কে ডোপামিন নিঃসৃত হয় সেটা জানা ছিল না। মানুষ শুধু প্রশংশা পেতে চায় তাই তো? এগুলা ট্যাবু কারন এগুলা বাংলাদেশে খুব কমই হয়, যেখানে মেয়েদের স্লিভলেস জামা পড়াই একটা ট্যাবু সো সেখানেই তো এইসব সমালোচনা হবেই।
মা বাচ্চা কে দুধ খাওয়াচ্ছে সেই ছবিও যদি সোশ্যাল মিডিয়াতে আপলোড হয় এবং পরবর্তিতে ট্রেন্ড হয়ে যেবে।

এগুলা কি খারাপ বা ভালো সেটা বিষয় না, বিষয় হলো এদের ছবি আপলোড করার নিয়্যত টা কি?
সোশ্যাল মিডিয়া আছে বলে, আপনি যাই ইচ্ছা তাই দেখায় বেড়াতে পারবেন না, আপনার নিজস্বতা বলে কিছু আছে, প্রাইভেসি আছে।
যাস্ট কিছু সস্তা বিনোদন এর জন্যে লাইক কিংবা দেখায় বেড়ানোর জন্যে যে "দেখো আমিও অনেক সুখী" "আমিও অনেক পর্শ লাইফ লিড করি" ।

০৮ ই ডিসেম্বর, ২০২২ সন্ধ্যা ৬:২১

মোহাম্মদ গোফরান বলেছেন: ুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ। আপনার মন্তব্যটি আমার ভালো লাগছে। যদিও আমি আপনার সাথে একমত নই।

১৪| ০৮ ই ডিসেম্বর, ২০২২ সকাল ১০:৫০

রানার ব্লগ বলেছেন: দেখুন আপনি কি করবেন এটা একান্ত আপনার নিজেস্ব বিষয়। আপনি বেবি বাম্ব শেয়ার করবেন কি করবেন না এটা নিয়ে আমাদের কিছু বলার না বা ভাবার নাই। যারা এইসকল ব্যাক্তিগত বিষয়ে আলোচনা করে চায়ের কাপে ঝর তোলে তাদের কে লোকাল ভাষায় কুটিল বা কুটনি বলে।

ফেইসবুক হলো ব্যাক্তিগত ব্লগ এখানে আপনি আপনার নিজেস্ব লোকজন কে বন্ধু হিসেবে রাখবেন যারা আপনার মন মানুষিকতার সাথে মিলে যায়। কিন্তু আমরা তা না করে দুনিয়ার ছাগল পাগল চামার বন্ধু লিস্টে যোগ করে রাখি। তো সেই ব্লগে আপনি আপনার পার্সোনাল ছবি দেবেন আর তা নিয়ে হ্যা হ্যা হি হি করবে না লোক এটা আপনি ভাবেন কি করে?

০৮ ই ডিসেম্বর, ২০২২ সন্ধ্যা ৬:২১

মোহাম্মদ গোফরান বলেছেন: যারা এইসকল ব্যাক্তিগত বিষয়ে আলোচনা করে চায়ের কাপে ঝর তোলে তাদের কে লোকাল ভাষায় কুটিল বা কুটনি বলে।


সহমত।

১৫| ০৮ ই ডিসেম্বর, ২০২২ রাত ৯:১১

অনল চৌধুরী বলেছেন: ব্যাক্তিগত বিষয়ের সংজ্ঞা কি সেট আগে জেনে আসেন।
কেউ বাথরুমে পোশাক পরে না ছাড়া গোসল করবে , সেটা তার ব্যাক্তিগত বিষয়। কিন্ত কেউ প্রকাশ্য কোনো মাধ্যমে নিজের উ্ন্মুক্ত ছবি দিতে পারে না। কারণএটা সবাই দেখছে এবং সমাজ-রাষ্ট্রে উপর এর খারাপ প্রভাব আছে ।
প্রকাশ্য নগ্নতা পৃথিবীর সবদেশেই অপরাধ।
বাংলাদেশের সাইবার ক্রাইম আইন অনুযায়ীও যেকোনো ধরণের অশ্লীল কর্মকা্ডে নিষিদ্ধ ও শাস্তিযো্যে অপরাধ।
আই্ন সম্পর্কে না জানার কারণেই আপনি এবং অজ্ঞ লোকজন এধরণের অর্থহীন কথা বলছেন।
সাইবার অপরাধ ও প্রচলিত আইন

০৯ ই ডিসেম্বর, ২০২২ বিকাল ৪:৩৬

মোহাম্মদ গোফরান বলেছেন: বেবি বাম্পের ছবি দেয়া কে অশ্লীলতা বললে অশ্লীলতা কারে বলে?

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.