নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

জামাত শিবির,ধর্মান্ধ মোল্লা ও একটি নির্দিষ্ট ধর্ম বিদ্বেষী মুক্ত ব্লগ।আপনার প্রতি আমি কেমন ব্যাবহার করব তা আপনার আচরণের উপর নির্ভর করবে।সত্য মিথ্যা যাচাই না করে অন্যের কথার উপর ভিত্তি করে যদি আমার উপর সিদ্ধান্ত গ্রহণ করেন,তাহলে আমার বন্ধু হওয়ার দরকার নেই।

মোহাম্মদ গোফরান

♠ঘুমন্ত শহরে, রূপালী রাতে, স্বপ্নের ও নীল চাদর বিছিয়ে, কষ্টের শীতল আবরন জড়িয়ে আমি আছি, আছি, তোমার স্মৃতিতে ভালবাসার সরল বাধন ছিড়ে, চলে গেছ এই হৃদয়টাকে ভেঙ্গে তুমি আমি একই শহরে তবুও একাকী ভিন্ন গ্রহে। মনে পরে সেই নিয়ন জ্বলা রাতে, অনন্ত প্রেম দিয়েছি উজার করে, নিঃসঙ্গ নিশি পথিক পেছনে ফেলে পথ হেটেছি বাধা দুটি হাতে। দূর আধারের ভালবাসায় হারাতে, ছুটে ছিলাম সেই রূপালী রাতে।♠

মোহাম্মদ গোফরান › বিস্তারিত পোস্টঃ

কেন ধর্মান্ধ মৈলবাদীরা আমার ব্লগে নিষিদ্ধা? কেন তারা আমাকে দেখতে পারে না ?

০৯ ই ফেব্রুয়ারি, ২০২৩ সকাল ১০:৪২

আমার চোখে পৃথিবীর সবচেয়ে নোংরা লোক একই সাথে ধর্মান্ধ মৌলবাদী ও ধর্মবিদ্বেষীরা । এরা কত নোংরা একটা বাস্তব এক্সাম্পল দেই। এক ধর্মান্ধ মৌলবাদী তার স্ত্রীকে কুকুরের মত লাথি মেরেছে তার ছোট বেলার পড়ার সাথি ও চাচাতো ভাই এর সামনে হিজাব ছাড়া গিয়েছে তাই জন্যে। তীব্র ব্যাথায় মেয়েটা অনেক কষ্ট পেয়েছে। তবুও বাপের বাড়ির কাউকে শ্বশুর বাড়িকে ছোট না করার জন্য বলেনি। এই কুকুরের বাচ্চা মৌলোভী দিন দিন অত্যাচারের পরিমাণ এতই বাড়িয়ে দিয়েছে যে মেয়ে শেষ পর্যন্ত তার বাবাকে বিষয়টি জানায়। বোকা মেয়ে জানাবে যখন ২ বছর আগে জানাতো । তাহলে তো অত্যাচার ও জুলুম সহ্য করতে হতো না। শেষ পর্যন্ত সে মেয়ে কোর্টে মামলা করে। বিচার চলছে। কোর্টের সিস্টেম সবাই জানে। বছরের পর বছর মামলা চলে অধিকাংশ অপরাধী টাকা খরচ করে মুক্তি পেয়ে যায়।

আমি এদের শোয়রের বাচ্চা বলে গালি দেই সরাসরি। তাই আসলে ওরা আমাকে দেখতে পারে না। আমাকে দেখলেই এদের গা জ্বলে। আচ্চা বলুন ঐ মৌলোভীকে শোয়রের বাচ্চা বলে গালি দিলে কি দুই কাঁধের দুই ফিরিস্তা আমার বিরুদ্ধে লিখবেন? কোন লজিকে? ইসলাম কি জুলুমবাজ নোংরা ধর্মান্ধ ভন্ডদের বিরুদ্ধে না লিখতে অনুপ্রাণিত করে ? জীবনেও না।


অথচ এই ধর্মান্ধ শোয়রের বাচ্চারা পুরা পৃথিবীর মানুষের কাছে ইসলাম কে রিপ্রেজেন্ট করছে। আর তাদের নোংরামি দেখে সভ্যরা একটি পবিত্র ধর্মকে জঙ্গি ও নোংরা লোকেদের ধর্ম মনে করছে। একটি সুন্দর ও পবিত্র ধর্মকে কলংকিত করার অধিকার এদের কে দিয়েছে ?

এই ব্লগ যদি কোনদিন ধর্মান্ধ মৌলবাদী দের দখলে চলে যায়, আমার পোস্টে কমেন্ট করার লাইক দেয়ার জন্য যদি একজনও না থাকে তাও আমি এদের শোয়রের বাচ্চা বলে গালি দিব। আবারও ব্লছি আমার ব্লগে যারা ভন্ড মৌলবাদী হয়ে ইসলাম ধর্মকে পৃথিবীর ম্মানুষের কাছে জঙ্গীদের ধর্ম্ হিসেবে রিপ্রেজেন্ট করে তারা এবং তারাও নিষিদ্ধ যারা বিশাল সুশীল ও দেশপ্রেমি হিসেবে নিজদের রিপ্রেজেন্ট করে অথচ চিহ্নিত জমাত শিবির ভন্ড মোউলবাদীদের সাথে একই প্লেটে ভাত খায় ওরা নিষিদ্ধ ।

মন্তব্য ১৮ টি রেটিং +১/-০

মন্তব্য (১৮) মন্তব্য লিখুন

১| ০৯ ই ফেব্রুয়ারি, ২০২৩ সকাল ১০:৫০

রানার ব্লগ বলেছেন: একটা কথা মনে রাখবেন সৃষ্টিকর্তা কারো ব্যাক্তিগত সম্পদ বা সম্পত্তি নয় । যারা নিজেদের কে ভগবান আল্লাহের ঠ্যাকা নিছে বলে চালাতে চায় তারা বেকুব গাধা উল্লুকের পর্যায়ও পরে না । কারন তারা অন্ধ । সৃষ্টিকর্তা কারো মুখাপেক্ষি নয় । তাই ধর্মান্ধ মৌ-লোভী টাইপ ইতরদের কে করুনা করুন ঘৃনা নয় । কারন ঘৃনা করতে হলেও ঘৃণিত ব্যাক্তির মিনিমাম যোগ্যতা লাগে । উহাদের তাও নাই ।

২৪ শে মার্চ, ২০২৩ সন্ধ্যা ৬:৫৮

মোহাম্মদ গোফরান বলেছেন: ছাগুরা সৃষ্টি কর্তাকে ওদের নিজস্ব মনে করে। অন্য সবাইকে নাস্তিক মনে করে। বিষয়টি হাস্যকর।

২| ০৯ ই ফেব্রুয়ারি, ২০২৩ সকাল ১১:০৫

সোনাগাজী বলেছেন:



আপনার ব্লগিং তো একটা বিষয়ের মাঝে সীমাবদ্ধ হয়ে গেছে; আপনি চট্টগ্রামের কথা লিখুন, চট্টগ্রামের মানুষজন কেমন আছেন?

২৪ শে মার্চ, ২০২৩ সন্ধ্যা ৬:৫৯

মোহাম্মদ গোফরান বলেছেন: চট্টগ্রামের মানুষ ব্যাবসা নির্ভর। দেশের ব্যাবসা ভালো না ফলে মানুষ গুলোও ভালো নেই। অস্তিত্ব রক্ষার লড়াই চালিয়ে যাচ্ছে সবাই।

৩| ০৯ ই ফেব্রুয়ারি, ২০২৩ সকাল ১১:১২

জ্যাক স্মিথ বলেছেন: আশার কথা হচ্ছে এই ব্লগে এখন ইউটিউব, ফেসবুকের মত গোড়া মৌলবাদির দৌড়াত্ব নেই। ইউটিউব, ফেসবুকের খুবই জঘণ্য অবস্থা।

২৪ শে মার্চ, ২০২৩ সন্ধ্যা ৭:০১

মোহাম্মদ গোফরান বলেছেন: সেইজন্যই তো চিন্তিত। ব্লগকে ওরা দখলের ঘৃন্য প্রচেষ্টা চালাচ্ছে।

৪| ০৯ ই ফেব্রুয়ারি, ২০২৩ দুপুর ১২:০৩

নাহল তরকারি বলেছেন: কি কমু! কিছু বলার নাই। স্বামী তার স্ত্রী কে বুঝাতে পারতেন।

২৪ শে মার্চ, ২০২৩ সন্ধ্যা ৭:০১

মোহাম্মদ গোফরান বলেছেন: সেটাই।

৫| ০৯ ই ফেব্রুয়ারি, ২০২৩ দুপুর ১:১৪

রাজীব নুর বলেছেন: রাগ কমান।
রাগ ক্ষতিকর।
দুষ্টলোকদের কোনোদিন ভালো করতে পারবেন না। তাঁরা মৃত্যুর আগে পাঁচ মিনিট সময় পেলেও কিছু বদমাইশি করে নিবে। নবীজির দেশেও এরকম লোক আছে। কেয়ামত পর্যন্ত ওরা থাকবে। জাস্ট ইগনোর।

২৪ শে মার্চ, ২০২৩ সন্ধ্যা ৭:০১

মোহাম্মদ গোফরান বলেছেন: সহমত।

৬| ০৯ ই ফেব্রুয়ারি, ২০২৩ রাত ৯:০৮

কামাল১৮ বলেছেন: তারা চায় বোরখা পড়া নারী,আপনি দেন বোরখা ছাড়া।ইমান হারানোর ভয়ে এমনিতেই আসবে না।

২৪ শে মার্চ, ২০২৩ সন্ধ্যা ৭:০২

মোহাম্মদ গোফরান বলেছেন: হে হে হে সঠিক।

৭| ০৯ ই ফেব্রুয়ারি, ২০২৩ রাত ১১:৩০

তানভির জুমার বলেছেন: প্রাপ্ত বয়সী স্কুল ফ্রেইন্ড, চাচাতো ভাইয়ের সাথে হিজাব ব্যাতীত দেখা করা ইসলাাম সমর্থন করে না। আবাার শুুধুমাত্র স্কুল ফ্রেইন্ড, চাচাতো ভাইয়ের সাথে হিজাব ব্যাতীত দেখা করার জন্য বউকে আঘাত করাও ইসলাাম সমর্থন করে না।

২৪ শে মার্চ, ২০২৩ সন্ধ্যা ৭:০৪

মোহাম্মদ গোফরান বলেছেন: ইসলাম সমর্থন করেনা বলে পিটিয়ে মেরে ফেলা একমাত্র ঘৃণ্য মোল্লাদের পক্ষে সম্ভব।

৮| ১০ ই ফেব্রুয়ারি, ২০২৩ সকাল ১০:২৩

সোনাগাজী বলেছেন:


আপনি কোথায়?

২৪ শে মার্চ, ২০২৩ সন্ধ্যা ৭:০৪

মোহাম্মদ গোফরান বলেছেন: আছিতো আমি।

৯| ১০ ই ফেব্রুয়ারি, ২০২৩ দুপুর ২:৫২

রাজীব নুর বলেছেন: আপনি কোথায়?
মন্তব্যের উত্তর দিচ্ছেন না।

২৪ শে মার্চ, ২০২৩ সন্ধ্যা ৭:০৫

মোহাম্মদ গোফরান বলেছেন: একটু ঝামেলা মিশ্রিত ব্যস্ততায় ছিলাম ভাই।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.