নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

জামাত শিবির,ধর্মান্ধ মোল্লা ও একটি নির্দিষ্ট ধর্ম বিদ্বেষী মুক্ত ব্লগ।আপনার প্রতি আমি কেমন ব্যাবহার করব তা আপনার আচরণের উপর নির্ভর করবে।সত্য মিথ্যা যাচাই না করে অন্যের কথার উপর ভিত্তি করে যদি আমার উপর সিদ্ধান্ত গ্রহণ করেন,তাহলে আমার বন্ধু হওয়ার দরকার নেই।

মোহাম্মদ গোফরান

♠ঘুমন্ত শহরে, রূপালী রাতে, স্বপ্নের ও নীল চাদর বিছিয়ে, কষ্টের শীতল আবরন জড়িয়ে আমি আছি, আছি, তোমার স্মৃতিতে ভালবাসার সরল বাধন ছিড়ে, চলে গেছ এই হৃদয়টাকে ভেঙ্গে তুমি আমি একই শহরে তবুও একাকী ভিন্ন গ্রহে। মনে পরে সেই নিয়ন জ্বলা রাতে, অনন্ত প্রেম দিয়েছি উজার করে, নিঃসঙ্গ নিশি পথিক পেছনে ফেলে পথ হেটেছি বাধা দুটি হাতে। দূর আধারের ভালবাসায় হারাতে, ছুটে ছিলাম সেই রূপালী রাতে।♠

মোহাম্মদ গোফরান › বিস্তারিত পোস্টঃ

সব দোষ আসলে \'শরিফুল রাজ\' ও \'সুনেরার\' |

০১ লা জুন, ২০২৩ বিকাল ৫:৪৮


একজন মডেল বা অভিনেত্রীরও ব্যাক্তিগত জীবন আছে। শোবিজ তারকা বলে কি তারা হ্যাংগস আউট করতে পারবেনা? রাজ সুনেরা বিনতে কামাল, তানজিন তিশা, তুষি নতুন প্তজন্মের তারকা।বন্ধুত্বপূর্ণ সম্পর্ক তাদের।তাই তারা একটু মদ টদ খাইতেই পারে।

মেহজাবিন এবং সাফা কবিরও তো এযুগের বেশ জনপ্রিয় অভিনেত্রী ও মডেল। ওরা দুইজন এতো বছর কাজ করছে। এই দুইজনের নামে কোন নায়ক বা নির্মাতা সাথে আপত্তিকে কোন পরিস্থিতি ঘটেনি।

তানজিন তিশা, তুষির কোন দোষ আসলে দেখছিনা।রাজ ওদের ফ্রেন্ড। আড্ডা দিসে, মদ খাইছে, একটু পার্টি করছে। এ-যুগে খুবই নরমাল এগুলো।

তবে সুনেরাহ ও রাজ নিজেদের অপরাধ আড়াল করতে পারবেনা। বিদ্যা সিনহা মিমকে ও রাজকে নিয়ে আপত্তিকর স্ট্যাটাসের পর পরি রাজের মিসআন্ডাস্ট্যান্ডিং শুরু। এর পর রাজ কিছুদিন আগে পরির গায়ে হাত তুলছিল। পরি ফেসবুকে এসে কান্নাকাটি করছে। এখন আবার বলছে 'সুনেরা' ওর স্বামীকে কেড়ে নিচ্ছে। গত ১০ দিন রাজ পরির সাথে থাকেনি। সুনেরার সাথে থাকছে। যদি তাই হয়ে থাকে, এখানে প্রধান অপরাধী 'শরিফুল রাজ '। ২য় অপরাধী 'সুনেরা'। আমাদের দেশের আইন অনুযায়ী 'স্ত্রী' থাকা স্বত্বেও পরপুরুষ/পরনারীর সাথে রাত্রিযাপন দণ্ডনীয় অপরাধ '।

পরমনি যখন এরেস্ট হয়েছিল তখন পুলিশ ও র‍্যাব তোলপাড় করছিল। পুলিশ র‍্যাব এখন কই? এদের এগুলো দেখেনা? কয়েকজন মিলে ফেসবুকে কাঁদা ছুড়াছুড়ি করতে গোটা ইন্ডাস্ট্রিকে কলংকিত করছে। অথচ প্রশাসন নীরব।

মন্তব্য ১০ টি রেটিং +১/-০

মন্তব্য (১০) মন্তব্য লিখুন

১| ০১ লা জুন, ২০২৩ রাত ৮:৩৪

আমি সাজিদ বলেছেন: গোফরান ভাই কি পরীমনির জন্য খুব কষ্ট পাচ্ছেন?

০৩ রা জুন, ২০২৩ রাত ৮:০৫

মোহাম্মদ গোফরান বলেছেন: স্বাভাবিক নয় কি?

২| ০১ লা জুন, ২০২৩ রাত ১১:৪৮

চারাগাছ বলেছেন:
মদ খেয়ে আড্ডা দিয়ে পার্টি করে বেড়ানো এই দেশে একেবারেই নরমাল ব্যাপার না। শোবিজ মিডিয়া দের কথা ভিন্ন। তাদের জগতটাই ওমন।
সাধারণ মানুষের এই নিয়ে মাথা ব্যথা থাকা উচিত না। পরীমনির উচিত এই গুলো মেনে নেয়া। রাজ একটা থার্ড ক্লাস ছেলে। অন্তত পরী সেটা জানে।

০৩ রা জুন, ২০২৩ রাত ৮:০৬

মোহাম্মদ গোফরান বলেছেন: যত যাই হোক, মিনিমাম রেসপেক্ট তো দিবে নিজের বউ কে।

৩| ০৩ রা জুন, ২০২৩ ভোর ৪:২৭

চারাগাছ বলেছেন: এতো কমেন্ট কখন করলাম।

০৩ রা জুন, ২০২৩ রাত ৮:০৭

মোহাম্মদ গোফরান বলেছেন: সার্ভার এরর ছিল।। অন্যগুলো ডিলেট করছি।

৪| ০৩ রা জুন, ২০২৩ সকাল ১০:৫৫

ধুলো মেঘ বলেছেন: রাজ যখন মিমের হাত ধরেছিল, তখন পরীমনির রাগ দেখে আপনি দোষ দিয়েছিলেন পরিমনিকে। এখন আবার দোষ দিচ্ছেন রাজকে। দোষ হলে তো যে কোন একজনের হবে, তাই না? রাজ অনেক নায়িকার সাথে মেশে - তাই একটু লুইচ্চামি তার মধ্যে আছে - পরীমনি এটা ভাল করেই জানে। তার আচরণ সেরকমই হওয়া উচিত।

তাছাড়া আমাদের দেশে পুরুষ হলে সাত খুন মাফ - এটা তো জানা কথা। শাকিব খানের লুইচ্চামি ফাঁস করাতে অপু বিশ্বাসের ডিভোর্সের পাশাপাশি ক্যারিয়ারও শেষ। একই পরিণতি থেকে বুবলীও রেহাই পেলোনা। কিন্তু শাকিব খান? সে এখন আদৃতা না কি একটার সাথে লুইচ্চামি চালিয়ে যাচ্ছে? তার ক্যারিয়ারের কোন ক্ষতি কি হয়েছে?

আপনার ছেলে যদি একটা অপরিচিত মেয়ে নিজের রুমে নিয়ে দরজা বন্ধ করে দেয়, তাকে বড়জোর একটু বকাবকি করবেন, কিন্তু আপনার মেয়ে যদি একই কাজ করে? তখন তো লাথি মেরে তাকে বাইরে বের করে দেবার আগে একটুও ভাববেনা না।

০৩ রা জুন, ২০২৩ রাত ৮:০৯

মোহাম্মদ গোফরান বলেছেন: কারণ মিমের বিষয়টি ভিন্ন। পরি প্রমাণ ছাড়া অনুমান নির্ভর হয়ে মিম কে কিংকিণী করেছিল।

৫| ০৩ রা জুন, ২০২৩ বিকাল ৫:০৩

রাজীব নুর বলেছেন: মিডিয়ার এইসব ঘটনা নিয়ে আমি কোনো আগ্রহ পাই না।

০৩ রা জুন, ২০২৩ রাত ৮:১০

মোহাম্মদ গোফরান বলেছেন: বুঝতে পারছি।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.