নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

জামাত শিবির,ধর্মান্ধ মোল্লা ও একটি নির্দিষ্ট ধর্ম বিদ্বেষী মুক্ত ব্লগ।আপনার প্রতি আমি কেমন ব্যাবহার করব তা আপনার আচরণের উপর নির্ভর করবে।সত্য মিথ্যা যাচাই না করে অন্যের কথার উপর ভিত্তি করে যদি আমার উপর সিদ্ধান্ত গ্রহণ করেন,তাহলে আমার বন্ধু হওয়ার দরকার নেই।

মোহাম্মদ গোফরান

♠ঘুমন্ত শহরে, রূপালী রাতে, স্বপ্নের ও নীল চাদর বিছিয়ে, কষ্টের শীতল আবরন জড়িয়ে আমি আছি, আছি, তোমার স্মৃতিতে ভালবাসার সরল বাধন ছিড়ে, চলে গেছ এই হৃদয়টাকে ভেঙ্গে তুমি আমি একই শহরে তবুও একাকী ভিন্ন গ্রহে। মনে পরে সেই নিয়ন জ্বলা রাতে, অনন্ত প্রেম দিয়েছি উজার করে, নিঃসঙ্গ নিশি পথিক পেছনে ফেলে পথ হেটেছি বাধা দুটি হাতে। দূর আধারের ভালবাসায় হারাতে, ছুটে ছিলাম সেই রূপালী রাতে।♠

মোহাম্মদ গোফরান › বিস্তারিত পোস্টঃ

ব্লগ টিম কি ঘুমায়?

১১ ই ডিসেম্বর, ২০২৩ রাত ৯:৫১

এক মাল্টি আমার গতকালের পোস্টে একটা এট্যাকিং মন্তব্য করেছে।এই মাল্টির নোংরা এট্যাকিং মন্তব্যের জবাব তার ভাষায় দিলে সামুতে যা ঘঠবে তা নতুন করে বলার কিছু নেই। যদি এরে ছাগু ডাকি ব্লগটিম এসে ব্যান করার হুঁশিয়ারি করে যাবে। জটিল স্কিনশট নিয়ে সামুর ফেসবুক গ্রুপে পোস্ট দিবে মডুকে পিঞ্চ করে।ঢাবিয়ান মন্তব্য করবে হ্যাঁ গোফরান জুলভার্নকে আইনি আশ্রয় নেয়ার হুমকি দিসে। জুলভার্ন সিনিয়র মুক্তিযুদ্ধা বিম্পি করে তাই সে অনলাইনে গোফরানকে ব্যক্তি আক্রমণ করতে পারবে। গালি দিতে পারবে গোফরান কিছু করতে পারবেনা। শেরজা তপন ভাই এসে এসে প্রতিবাদ করবে। জুন আপু এসে বলবেন গোফরান এসব কি?আমি এই মন্তব্য করলে ব্লগটিম এতক্ষণে কমেন্টটি মুছে আমাকে সাবধানী নোটিস পাঠাতেন। জিকো ব্লগ এসে বলতেন আমি মক্ষীরানির পাওয়ার দেখাচ্ছি।

এই ব্লগের সিন্ডিকেট ব্লাগাররা বড় একচোখা। কয়েকজন ব্লগার একটু ফান করলে দৌড়ে গিয়ে তাদের ব্যান করার জন্য মডারেটরকে প্রেশার দিবে অথচ শুধু আমার ব্লগের পোস্ট থেকেই অনেক গুলো ব্যক্তি আক্রমণ করা মন্তব্য বের করা যাবে। তাদের কিছুই বলবেনা।

সিন্ডিকেট করে যারা নিজদের পোস্টে লাইক কমেন্ট জোগাড় করে তাদের কয়েকজন এসব বেয়াদব ব্যক্তি আক্রমণকারীদের পক্ষ নিবে সস্তা লাইক কমেন্টের আশায়।শুধু মাত্র সামুর একজন সেরা ব্লগারকে পছন্দ করি ও চাই যে তিনি ব্লগে থাকুক এই অপরাধে কিছু সেলিব্রিটি ব্লগার এদের সাপোর্ট দিবে। আমাকে ব্যক্তি করা মন্তব্য গুলো দেখেও না দেখার ভান করবেন। আমার বিরুদ্ধে করা পোস্টে কমেন্টের নামে ২০০ লাইনের রচনা লিখবেন।

ব্লগটিম এই মন্তব্যের উত্তরে করা মন্তব্য মুছে দিবে। কিছুদিন আগে বেয়াদব নিবর্হণ এর নোংরা গালি ও ব্যক্তি আক্রমণ এর প্রতিবাদ করে একটা পোস্ট দিসিলাম। ব্লগ টিম ওরে নীতিমালায় তো আনেইনি উলটো আমার পোস্টটি সরিয়ে ফেলছে।

এগুলো কি জাস্টিস?

মন্তব্য ১৮ টি রেটিং +১/-০

মন্তব্য (১৮) মন্তব্য লিখুন

১| ১১ ই ডিসেম্বর, ২০২৩ রাত ১০:৪৯

ডার্ক ম্যান বলেছেন: ঐ বাজে কমেন্ট দেখেছি।
আওয়ামী লীগারদের গালি দিলে নেকি পাওয়া যায়।

১১ ই ডিসেম্বর, ২০২৩ রাত ১১:১৩

মোহাম্মদ গোফরান বলেছেন: ছাগুর বাচ্চারা গালি ছাড়া আর কি পারে? রাতে মাদ্রাসায় শিশু বলৎকার দিনে কাঠমোল্লাগিরী।

২| ১১ ই ডিসেম্বর, ২০২৩ রাত ১১:০৯

শেরজা তপন বলেছেন: কে কোত্থেকে এসে কোন উদ্দেশ্যে হঠাৎ করে এমন একটা বাজে মন্তব্য করল বুঝলাম না!!

১১ ই ডিসেম্বর, ২০২৩ রাত ১১:১৫

মোহাম্মদ গোফরান বলেছেন: ঐগুলা নিষিদ্ধ পল্লীতে জন্ম নেওয়া গু আজমের ঔরসজাত জারজ সন্তান।

৩| ১১ ই ডিসেম্বর, ২০২৩ রাত ১১:৪৯

অনিকেত বৈরাগী তূর্য্য বলেছেন: ওই মন্তব্যের স্ক্রিনশট রেখেছেন?

১২ ই ডিসেম্বর, ২০২৩ সন্ধ্যা ৭:৫৬

মোহাম্মদ গোফরান বলেছেন: হ্যাঁ। এরকম ব্যক্তি আক্রমণ নোংরা গালিগালাজ যুক্ত মন্তব্যের স্কিনশট ব্লগটিম চাইলে ৩০ টির মতো দেয়া যাবে।

৪| ১২ ই ডিসেম্বর, ২০২৩ রাত ১২:১৩

সেলিম আনোয়ার বলেছেন: কাঠ মোল্লারা বিব্রতকর ।

১২ ই ডিসেম্বর, ২০২৩ সন্ধ্যা ৭:৫৬

মোহাম্মদ গোফরান বলেছেন: ছাগু আর কাঠমোল্লা মানেই নোংরা।

৫| ১২ ই ডিসেম্বর, ২০২৩ রাত ২:৪৯

নিমচাঁদ বলেছেন: এসব সিন্ডিকেট কে পাত্তা দেবেন না , নিজের মতোন থাকবেন। এরা ছাগল ,ভেড়া , গরু হয়ে আপনাকে আমাকে গাল দিবে , কিছু মনে রাখবেন না, খালি ভেবে নিবেন , এদের ব্যক্তিগত জীবনে ব্যাপক ঝামেলা আছে । ইচ্ছে করলেই ভাল রেষ্টুরেন্টে খেতে পারেনা , ইচ্ছে করলেই প্লেনের টিকেট কাটতে পারেনা , ইচ্ছে করলেই আজকে হাওয়াই কালকে রকি মাউন্টেন দেখতে যেতে পারেনা , এদের জন্য করুণার ধারা অবশিষ্ট রাখবেন।

১২ ই ডিসেম্বর, ২০২৩ সন্ধ্যা ৭:৫৮

মোহাম্মদ গোফরান বলেছেন: ধন্যবাদ আপনার পরামর্শের জন্য। এরা সংখ্যায় বেশী না। ৭/৮ জন। মাল্টি সহ ২০/২৫ জন। এরা আসলে বিশ্রী বস্তি শ্রেনী।

৬| ১২ ই ডিসেম্বর, ২০২৩ সকাল ৯:০৪

নূর আলম হিরণ বলেছেন: এক সময় মেজাজ খারাপ হতো, এদের সাথে তর্ক-বিতর্ক করতাম। এখন এক দুলাইনই জবাব দিই। খুব বেশি এগুলি নিয়ে মাথা ঘামাই না। এদের প্রতি এখন করুণা হয়, রাগ হয় না।

১২ ই ডিসেম্বর, ২০২৩ সন্ধ্যা ৭:৫৯

মোহাম্মদ গোফরান বলেছেন: আমি লাথি দেই। লাথি দিলে কিছু সুশীল এসে হাউকাউ করে। এজন্য আজকে পোস্ট আকারে দিলাম।

৭| ১২ ই ডিসেম্বর, ২০২৩ সকাল ৯:৫৭

মোঃ মাইদুল সরকার বলেছেন:
আপনি আপনার মত ব্লগিং করে যান।

১২ ই ডিসেম্বর, ২০২৩ রাত ৮:০১

মোহাম্মদ গোফরান বলেছেন: ভাই আমি রাতে একটা পোস্ট দিয়ে ঘুমাতে যায়। সারাদিন যন্ত্রের মতো কাজ করি। এরপরের দিন রাতে এসে মন্তব্যের জবাব দেই ও কিছু পোস্টে মন্তব্য করি। ছাগু ও কাঠমোল্লারা এট্যাক করে কারণ আমার অধিকাংশ পোস্ট তাদের নোংরামি নিয়ে।

৮| ১২ ই ডিসেম্বর, ২০২৩ বিকাল ৪:৩৭

রাজীব নুর বলেছেন: চেপে যান। সহ্য করে যান।

১২ ই ডিসেম্বর, ২০২৩ রাত ৮:০৩

মোহাম্মদ গোফরান বলেছেন: সম্ভব না। আজকে পোস্ট দিয়ে সুশীল দের জানালাম। পরবর্তী ব্যাক্তি আক্রমণ কারী ও গালিবাজ দের গদাম ফাইল যারা প্রতিবাদ করতে আসবে তাদেরকেও উচিত জবাব দেয়া হবে।

৯| ১২ ই ডিসেম্বর, ২০২৩ রাত ১০:৫৯

কাছের-মানুষ বলেছেন: আপনি বলেছিলেন, যে আপনার সাথে ভাল তার সাথে আপনি ডাবল ভাল, যে খারাপ তার সাথে আপনি ডাবল খারাপ! আপনাকে কি মন্তব্য করেছিল জানা হল না! স্কিনশর্ট-সহ ডাবল ধোলাই দিয়ে পোষ্টটি দিল আমাদের বুঝতে সুবিদা হত! মডুও হয়ত একশনে যেত!

১৩ ই ডিসেম্বর, ২০২৩ রাত ৮:৩৬

মোহাম্মদ গোফরান বলেছেন: ভাই মডারেশনে প্রমাণ সহ স্কিনশট সহ অভিযোগ করছি। হয়তো ওরা সিন্ডিকেট সদস্য হওয়াই কিছু করে না। ছাগুদের ল্যাদানিতে মডুও বিরক্ত।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.