নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

জামাত শিবির,ধর্মান্ধ মোল্লা ও একটি নির্দিষ্ট ধর্ম বিদ্বেষী মুক্ত ব্লগ।আপনার প্রতি আমি কেমন ব্যাবহার করব তা আপনার আচরণের উপর নির্ভর করবে।সত্য মিথ্যা যাচাই না করে অন্যের কথার উপর ভিত্তি করে যদি আমার উপর সিদ্ধান্ত গ্রহণ করেন,তাহলে আমার বন্ধু হওয়ার দরকার নেই।

মোহাম্মদ গোফরান

♠ঘুমন্ত শহরে, রূপালী রাতে, স্বপ্নের ও নীল চাদর বিছিয়ে, কষ্টের শীতল আবরন জড়িয়ে আমি আছি, আছি, তোমার স্মৃতিতে ভালবাসার সরল বাধন ছিড়ে, চলে গেছ এই হৃদয়টাকে ভেঙ্গে তুমি আমি একই শহরে তবুও একাকী ভিন্ন গ্রহে। মনে পরে সেই নিয়ন জ্বলা রাতে, অনন্ত প্রেম দিয়েছি উজার করে, নিঃসঙ্গ নিশি পথিক পেছনে ফেলে পথ হেটেছি বাধা দুটি হাতে। দূর আধারের ভালবাসায় হারাতে, ছুটে ছিলাম সেই রূপালী রাতে।♠

মোহাম্মদ গোফরান › বিস্তারিত পোস্টঃ

শুধুমাত্র একজন নায়িকা হওয়াই তার অপরাধ।

১২ ই ডিসেম্বর, ২০২৩ রাত ৯:০০


আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চিত্র নায়িকা মাহিয়া মাহির মনোনয়নপত্রের বৈধতা নিয়ে প্রশ্ন উঠেছিল। সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হতে গেলে নির্বাচনী এলাকার ১ শতাংশ ভোটারের সমর্থনমূলক স্বাক্ষর তালিকা জমা দিতে হয়। সেই তালিকায় ‘ভুয়া স্বাক্ষর’ পাওয়ার অভিযোগে মাহির মনোনয়নপত্র বাতিল করেছিলেন রাজশাহীর রিটার্নিং কর্মকর্তা, জেলা প্রশাসক শামীম আহমেদ।

পত্রিকায় সবাই পড়েছেন, "তিনি বলেছিলেন, চিত্রনায়িকা শারমিন আক্তার নিপা মাহিয়ার তালিকায় তিনটি নমুনা ভোটারের তথ্য পাওয়া যায়নি। আর একজন ভোটার নয়। তালিকায় ললিতা মান্ডি নামের একজন চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোলের ভোটার।

অন্যদিকে মাহি বলেছিলেন, “আমার কাছে প্রমাণ আছে, প্রত্যেকে (ভোটার) নিজে উপস্থিত হয়ে স্বাক্ষর করেছে। সেই ভিডিও আছে। আমি প্রমাণ দেখিয়ে আপিল করব।”

আপিল শুনানিতে মাহির যুক্তি গ্রহণ করে তার মনোনয়নপত্রকে বৈধতা দিয়েছে নির্বাচন কমিশন। মনোনয়ন বৈধতা ফিরে পেয়ে জাতীর জনকের কবর জেয়ারত করে নির্বাচনী কার্যক্রম শুরু করে মাহি। খবরটি ফেবুর মাধ্যমে মুহুর্তে পুরা বাংলাদেশ ছড়িয়ে যায়।

কিন্তু হায় এই দেশে তো ভালো মানুষের পাশাপাশি বিশ্রী জঘন্য ছাগু ও কাঠমোল্লারাও থাকে। যেহেতু মাহি একজন শিল্পী সেহেতু তাদের পশ্চাতদেশে জ্বলুনি শুরু হয়ে গেছে। যেখানে নৌকা প্রার্থীর বিরুদ্ধে যেই দাঁড়াক ছাগু ও কাঠমোল্লারা তাকেই সাপোর্ট করে (এর আগে শুধু নৌকার এগেইন্সটে দাড়ানো বলদ হিরো আলমকে সাপোর্ট করছিল) সেখানে মাহি শুধু মাত্র একজন শিল্পী বলে অকথ্য ভাষায় গালাগালি করল।


ছাগু ও কাঠমোল্লাদের হাজার হাজার নোংরা মন্তব্য থেকে মাত্র ২ টি কমেন্ট এর স্কিনশট দিলাম ১ নং মন্তব্যে।

অথচ এই মেয়েটা মুরাদ টাকলার মতো একজন বদমাশ এর সাথে ফাইট করেছে, পুলিশের কোন এক ক্ষমতাধর বড় কর্তার সাথে ফাইট করছে।এবং রিটার্নিং কর্মকর্তার সাথে ফাইট করে মনোনয়নের বৈধতা ফিরিয়ে এনেছে। কোথায় তাকে একটু সাপোর্ট দিবে তা না করে শুধুমাত্র শিল্পী হওয়ার অপরাধে নোংরা গালি দিল ছাগু ও কাঠমোল্লারা।

সত্যি সেলুকাস বড়ই বিচিত্র এই দেশ।


ফিলিস্তিনি নিস্পাপ বাচ্চাগুলোর কান্নায় যখন সৃষ্টি কর্তার পবিত্র আরশ কেঁপে কেঁপে উঠেছিল তখন অন্য ১০ জন সাধারণ মুসলিম এর মতো মাহির হৃদয়েও রক্তক্ষরণ হয়েছিল। তাই তার ফেসবুক প্রোপাইলে এই ছবিটা শেয়ার করে। এই জন্যই হয়তো ছাগু ও কাঠমোল্লারা ওকে এভাবে নোংরা গালিগালাজ করছে। তবে নিশ্চিত করে বলা যায়, গালিগালাজ জঘন্য ব্যক্তি আক্রমণ এর মূল কারণ সে একজন শিল্পী। বাংলাদেশে মুসলিম রাস্ট্র। তাই এখানে শিল্পী হওয়া অপরাধ।

মন্তব্য ৩৪ টি রেটিং +১/-০

মন্তব্য (৩৪) মন্তব্য লিখুন

১| ১২ ই ডিসেম্বর, ২০২৩ রাত ৯:২৯

অপু দ্যা গ্রেট বলেছেন:


আপনি কি মনে করেন মাহি একজন যোগ্য মানুষ এমপি হবার জন্য? যারা দলের জন্য এত দিন ত্যাগ করেছে তাদের না দিয়ে শধু মাত্র শিল্পী কোঠায় তাকে নমিনেশন দেয়া কতটা যুক্তি সংগত?

এই যে ফেরদৌসকে নমিনেশন দেয়া হয়েছে কিসের ভিত্তিতে তা আমার অজানা। আমার প্রশ্ন তারা সংসদে গিয়ে আমাদের জন্য আইন প্রণয়ন করবেন তারা কি সেই বিষয়ে তাদের অভিজ্ঞতা বা পড়াশোনা রয়েছে।

আমি নমিনেশন পাওয়া সকলের বিরুদ্ধেই আমার প্রশ্ন এটাই যে তাদের ব্যাকগ্রাউন্ড কি? শুধু মাত্র টাকা, শিল্পী বা ফেসভ্যালুই কি নমিনেশন পাওয়ার মাপ কাঠি?

১২ ই ডিসেম্বর, ২০২৩ রাত ৯:৫৬

মোহাম্মদ গোফরান বলেছেন: হ্যাঁ দুর্নীতিবাজদের চেয়ে মাহি ১০০ গুণ বেশী যোগ্য। মিডিয়া ক্রিড়া জগত থেকে যারা এমপি মন্ত্রী হয়েছেন প্রত্যেকেই ভালো মানুষ। এরা দেশের ও দেশের মানুষের ক্ষতি অন্তত করবেনা। হক কথা বলবে।

২| ১২ ই ডিসেম্বর, ২০২৩ রাত ৯:৫১

ডার্ক ম্যান বলেছেন: সবার এখন এমপি হবার খায়েশ।
তার প্রার্থীতা ফিরে পাওয়ার জন্য একজনের প্রভাব আছে। নামটা বললাম না। তিনিও এবার নৌকার মাঝি।
হিরো আলম /মাহি/ডলি / ফেরদৌস৷ এরা জনগনের মনোরঞ্জন ছাড়া কিছু করতে পারবে না।

১২ ই ডিসেম্বর, ২০২৩ রাত ৯:৫৮

মোহাম্মদ গোফরান বলেছেন: প্রভাব সব জায়গায় আছে। এই ব্লগেই দেখুন। ব্লগ টিমের কয়েকজনের সাথে সিন্ডিকেট করে বলে কিছু কথিত ব্লগার এই ব্লগে যা ইচ্ছা তাই করে কিন্তু কখনো নীতিমালায় নেয়া হয়না।

৩| ১৩ ই ডিসেম্বর, ২০২৩ রাত ১২:২৯

কামাল১৮ বলেছেন: এই নিয়মটা বাদ দেয়া দরকার।এটা একটা চরম ঝামেলার কাজ।

১৩ ই ডিসেম্বর, ২০২৩ দুপুর ২:৩৫

মোহাম্মদ গোফরান বলেছেন: কোন নিয়ম?

৪| ১৩ ই ডিসেম্বর, ২০২৩ রাত ১:২৫

অপু দ্যা গ্রেট বলেছেন:


আপনি যেটা জানেন না সেটা জানিয়ে দিচ্ছি,
মাহিয়া মাহি তার বা তার স্বামীর ও দলের প্রভাব খাটিয়ে কিছু দিন আগে একটা ট্যুর করে এসেছিল সিলেট থেকে। সেটা বড় করে আবার পোস্ট করে জানিয়েছে।

কি লিখেছিল জানেন,
সে সিলেটে ঘুরতে যাবে কিন্তু হাওরে কোন নৌকা খালি নেই। তাই একদল পর্যটকের নৌকা ভাড়া যে তারা সেখানে ঘুরতে যাবে, কিন্তু মাহিয়া মাহি দুই দিন আগে নৌকা না পেয়ে সেই পর্যটকদের ভ্রমণ ক্যান্সেল করে এবং সে তার দল মানে লীগের পোলাপান নিয়ে তারা ভ্রমণ করে এসেছে।

তো সে দুর্নীতিবাজ হবে না তার গ্যারান্টি কি আপনি দিতে পারবেন?

১৩ ই ডিসেম্বর, ২০২৩ রাত ৮:২০

মোহাম্মদ গোফরান বলেছেন: প্রভাব সবাই খাটায়। আপনার থাকলে আপনিও খাটাতেন। আপনি যে কারণ বর্ননা করেছেন সে কারনের জন্য মাহিকে কেউ গালি দেয়নি। গালি দিসে/ ব্যাক্তি আক্রমণ করছে কারণ তার একটাই দোষ সে একজন অভিনেত্রী। কত অযোগ্য মন্ত্রী হইছে। তারেকের মত একজন বিম্পির প্রধান হয়ে বসে আছে। রাজাকার মন্ত্রী হইছে। কই তাদেরকে তো ছাগু কাঠমোল্লারা গালি দেয়নি।

৫| ১৩ ই ডিসেম্বর, ২০২৩ রাত ২:৩১

কামরুল ইসলাম রুবেল বলেছেন: আমি সাধারণত কমেন্টস করিনা। তবে আপনার এই পোষ্টে এমন একজনের গুণগান করেছেন যে লগইন করতে বাধ্য হলাম। এদের প্রতিটা রগে রগে চিনি। প্লিজ, ষ্টপ দিস। গাজীপুরে দোকান দখল, সুনামগঞ্জে জোর করে বোটের রিজার্ভেশন নেয়া। গোফরান ভাই প্লিজ। আপনার পোষ্ট পড়ি, ভালো লাগে বলে। এমন কিছু লিখবেন না যেটা জানেন না।

১৩ ই ডিসেম্বর, ২০২৩ রাত ৮:২৩

মোহাম্মদ গোফরান বলেছেন: ধন্যবাদ ভাই আপনার মন্তব্যের জন্য। আমি হামা ভাই ও অপু ভাই এর মন্তব্যের জবাবে বিস্তারিত বলেছি।

৬| ১৩ ই ডিসেম্বর, ২০২৩ সকাল ১০:৩৫

অপু দ্যা গ্রেট বলেছেন:

@কামরুল ইসলাম রুবেল বলেছেন: আমি সাধারণত কমেন্টস করিনা। তবে আপনার এই পোষ্টে এমন একজনের গুণগান করেছেন যে লগইন করতে বাধ্য হলাম। এদের প্রতিটা রগে রগে চিনি। প্লিজ, ষ্টপ দিস। গাজীপুরে দোকান দখল, সুনামগঞ্জে জোর করে বোটের রিজার্ভেশন নেয়া। গোফরান ভাই প্লিজ। আপনার পোষ্ট পড়ি, ভালো লাগে বলে। এমন কিছু লিখবেন না যেটা জানেন না।

ভাই উনি সম্ভবত ওনার অনেক বড় ফ্যান। আমার বাড়ি তো গাজীপুর আমি চিনি হাড়ে হাড়ে। কে কতটা কিভাবে কি হচ্ছে। আগে তো গাছা ইউনিয়ন ছিল এখন সিটি কর্পোরেশন। সমস্যাটা কি জানেন না জেনে একজনের সাফাই গাওয়া।

উপরে বলেছিলাম, যে মাহিয়া মাহি দু দিনের নোটিশে ভ্রমণ করে এসেছে। তো যারা এক মাস আগে বুকিং দিয়েছিল তাদের বুকিং ক্যান্সেল করতে তার বিবেকে বাধেনি?

১৩ ই ডিসেম্বর, ২০২৩ রাত ৮:২৩

মোহাম্মদ গোফরান বলেছেন: এইডা কিছু হইল?

৭| ১৩ ই ডিসেম্বর, ২০২৩ দুপুর ১২:১৩

রানার ব্লগ বলেছেন: আপনি চোখ বন্ধ করে বলেন তিনি এম পি হবার কোন রকম যোগ্যতা রাখেন কি না । যদি রাখেন যুক্তিযুক্ত দুইটা কারন দেখান ।

১৩ ই ডিসেম্বর, ২০২৩ দুপুর ২:৩৪

মোহাম্মদ গোফরান বলেছেন: হামা ভাইয়ার মন্তব্যের জবাব দেখুন নারা ভাই।

৮| ১৩ ই ডিসেম্বর, ২০২৩ দুপুর ১২:৩৫

হাসান মাহবুব বলেছেন: আবার উল্টোভাবেও প্রশ্নটা করা যায়। শুধুমাত্র একজন নায়িকা হওয়াই কি তার যোগ্যতা?

১৩ ই ডিসেম্বর, ২০২৩ দুপুর ২:৩৩

মোহাম্মদ গোফরান বলেছেন: ভাইয়া পোস্ট তো মাহি যোগ্য কি অযোগ্য তা নিয়ে নয়। ধরে নিলাম মাহি অযোগ্য। সে তো দল থেকে নমিনেশনে পায়নি। স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার অধিকার বাংলাদেশের সবার আছে। (আইনি ভাবে যাদের উপর নিষেধাজ্ঞা আছে তারা ছাড়া)।

মাহি অযোগ্য তাই তাকে গালি গালাজ, নোংরা ব্যাক্তি আক্রমণ, সাইবার বুলিং এগুলো করবে?

৯| ১৩ ই ডিসেম্বর, ২০২৩ দুপুর ১:২৯

মহাজাগতিক চিন্তা বলেছেন: শিল্পী হওয়া সাংসদ হওয়ার কোন যোগ্যতা নয়। এ ক্ষেত্রে আইন প্রনয়ণের যোগ্যতা প্রয়োজন। সেই সাথে এ ক্ষেত্রে জনসেবার যোগ্যতাও লাগে।

১৩ ই ডিসেম্বর, ২০২৩ রাত ৮:২৮

মোহাম্মদ গোফরান বলেছেন: মাহীর চেয়েও অনেক অযোগ্য মহিলা যেমন 'খালেদা' জিয়া ৮ম শ্রেণীর পাশ করে বাংলাদেশে ২ বার প্রধানমন্ত্রী হতে পারেন এবং ভালোভাবে দেশ পরিচালনা করতে পারেন তবে মাহি পারবে না কেন? একজন নায়িকা আমার ব্যাক্তিজীবনে ঘটে যাওয়া বাস্তব ঘটনা নিয়ে বিভিন্ন চরিত্র টিভি পর্দায় যেহেতু অভিনয় করার ক্যাপাবিলিটি রাখে বাস্তবে এম্পি হিসেবেও খুব ভালো রুল প্লে করবে।

১০| ১৩ ই ডিসেম্বর, ২০২৩ দুপুর ২:৪৭

রাজীব নুর বলেছেন: নায়িকা হওয়া তার অপরাধ নয়। তার সমস্যা হলো তিনি মগজহীন।
অবশ্য সংসদে বেশির ভাগই মগজহীন।

১৩ ই ডিসেম্বর, ২০২৩ রাত ৮:২৯

মোহাম্মদ গোফরান বলেছেন: একজন মগজহীন এর পক্ষে এতো নামকরা নায়িকা হওয়া অসম্ভব। সে একজন উন্নত মানের মডেলও। মডেলিং করতে হিউজ মগজের প্রয়োজন।

১১| ১৩ ই ডিসেম্বর, ২০২৩ বিকাল ৩:৩১

হাসান রাজু বলেছেন: সাজেক যাচ্ছেন রাষ্ট্রপতি, ৫ দিন বন্ধ থাকবে সব রিসোর্ট । যদিও পরে সফর বাতিল হয়েছে। এমন সফরে সাধারন পর্যটকদের ভোগান্তি কত, জানেন? কিছু রিসোর্টে ৭-১২ মাস আগে বুকিং দিতে হয়। কিন্তু কথা হল, এমন দেশে মাহি থেকে কে কি আশা করেন।

" নায়িকা হওয়া প্রার্থী হওয়ার যোগ্যতা নয়। " বললেন অনেকেই। তারা কি বলে দিবেন যোগ্যতাটা কি?

১৩ ই ডিসেম্বর, ২০২৩ রাত ৮:৩০

মোহাম্মদ গোফরান বলেছেন: ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য ভাই।

১২| ১৩ ই ডিসেম্বর, ২০২৩ বিকাল ৩:৫৫

হাসান মাহবুব বলেছেন: ওহ আচ্ছা। আমি আসলে ভালোভাবে খেয়াল করি নি পোস্টের মূল বিষয়বস্তু। বাংলাদেশের সোশাল মিডিয়া ইউজারদের কথা নতুন করে বলার কিছু নাই। সেলিব্রেটিরা মনে হয় না এসব নিয়ে বদারড হয়। এইসব স্ক্রিনশট তুলে এনে এদেরকে গুরুত্ব দেয়াও অনর্থক সময় নষ্ট।

১৩ ই ডিসেম্বর, ২০২৩ রাত ৮:৩১

মোহাম্মদ গোফরান বলেছেন: ধন্যবাদ ভাইয়া। আপনার মন্তব্য পড়ে স্কিনশট গুলো মুছে দিয়েছি। আসলেই ঠিক। এদব ফালতুদের পাত্তা দেয়ার কিছুই নেই।

১৩| ১৩ ই ডিসেম্বর, ২০২৩ সন্ধ্যা ৬:১৭

নতুন বলেছেন: নায়িকা নিবাচন করবে সেটা নিয়ে অনেকেরই এলার্জি থাকবে।

আমাদের সমাজে মানুষ কেন জানি অন্যকে বাজে কথা বলছে। সোসাল মিডিয়াতে আলোচনার কোন এটিকেট নাই, যে যাকে চেনেনা তাকেও বাজে কথা বলছে, আক্রমন করছে।

আমি বোর ফিল করলে মাঝে মাঝে ফেসবুকের কমেন্ট পড়ি... B-))

হামা ভাই যেমন বলেছেন মানুষের এই রকমের কমেন্টে এরা বদারড না।

১৩ ই ডিসেম্বর, ২০২৩ রাত ৮:৩২

মোহাম্মদ গোফরান বলেছেন: ব্লগেও অরকম কিছু ছাগল দেখা যায়।

১৪| ১৩ ই ডিসেম্বর, ২০২৩ রাত ৮:৪২

মহাজাগতিক চিন্তা বলেছেন: আপনি যা বুঝলেন জনগণ সেটা বুঝলে মাহীর ভোটে জিতে যাওয়ার কথা। কিন্তু আমাদের দেশের মানুষ তো আবার সেই করমভাবে কোন কিছু ভাবে না।

১৩ ই ডিসেম্বর, ২০২৩ রাত ৮:৫৪

মোহাম্মদ গোফরান বলেছেন: মাহি বিপুল ভোটে জিতবে এবং এম্পি হবে। মাহিরা নেতৃত্বে আসছে বিম্পি জামাত সাথে মুরাদ টাকলারা কাঁপছে।

১৫| ১৩ ই ডিসেম্বর, ২০২৩ রাত ৯:৫১

জনারণ্যে একজন বলেছেন: লেখক বলেছেন: একজন মগজহীন এর পক্ষে এতো নামকরা নায়িকা হওয়া অসম্ভব। সে একজন উন্নত মানের মডেলও। মডেলিং করতে হিউজ মগজের প্রয়োজন।

এই মন্তব্য দেখে হাসতে হাসতে কেঁদে ফেলার উপক্রম প্রায়। এমনকিছু মন্তব্য/পোস্ট পড়ে বিনোদিত হতেই এখানে ঢুঁ মারা।

@ গোফরান, আইস্টাইন এবং মেরিলিন মনরোকে নিয়ে একটা প্রচলিত কৌতুক আছে। বলি তাহলে। আপনি হয়তো শুনে থাকতেও পারেন।

মেরিলিন মনরো আইনস্টাইনকে বলেছিলেন - "আপনার মস্তিষ্ক এবং আমার সৌন্দর্যের সাথে যদি আমাদের একটি শিশু থাকত তবে এটি কি চমৎকার হবে না?" আইনস্টাইন তৎক্ষণাৎ উত্তর দিলেন: "হ্যাঁ, তবে আমার সৌন্দর্য এবং আপনার মস্তিষ্কের সাথে একটি শিশুর কল্পনা করুন!"

১৩ ই ডিসেম্বর, ২০২৩ রাত ১০:১২

মোহাম্মদ গোফরান বলেছেন: আজিব! মডেলিং /অভিনয় করা মগজ ছাড়া কিভাবে সম্ভব সেটা আগে বুঝিয়ে বলেন।

১৬| ১৪ ই ডিসেম্বর, ২০২৩ রাত ১২:১১

জনারণ্যে একজন বলেছেন: @গোফরান, একটু দর্শন কপচাই।

প্রতিটা মানুষই জন্মসূত্রে বিশিষ্ট অভিনেতা/অভিনেত্রী। ক্ষেত্র বা পরিস্থিতি বিশেষে একজন মানুষ যেমন মুহূর্তে রং বদলিয়ে ১৮০ ডিগ্রি মোচড় মারতে পারে, একটা গিরগিটিও তেমনটি পারে না। বেশিদূর যেতে হবে না, নিজের আশেপাশে কিংবা এই ব্লগেই চোখ রাখুন। অতীব সম্ভাবনাময় বেশ কিছু সুদক্ষ অভিনেতা/অভিনেত্রী দেখতে পাবেন।

মডেলিং/ফডেলিং এর কথা বলতে পারবো না। তবে শরীর মোচড়াইয়া, ঘেডি ব্যাঁকাইয়া, চোখ ঘুরাইয়া অদ্ভুত ভঙ্গিমায় নানাবিধ শারীরিক কসরৎ করতে যে আসলেই বিষয়ে ধরণের প্রতিভা থাকা প্রয়োজন, সেই ব্যাপারে কোনো সন্দেহ নেই।

বি:দ্রঃ এখানে বিশেষ কোনো পেশাকে হেয় প্রতিপন্ন করতে মন্তব্য করা হয় নাই।

১৪ ই ডিসেম্বর, ২০২৩ সন্ধ্যা ৭:৩১

মোহাম্মদ গোফরান বলেছেন: মডেলিং করতে হলে বিড়াল এর মতো হাটা শিখতে হয় মেয়েদের। ফিগার মেন্টেন করতে হয়। জিমে পড়ে থাকতে হয়। মডেল হওয়া সহজ কাজ নয়। একদিন আমার শ্যুটে আসবেন। তবে আপনার ধারণা পালটে যাবে।

ধন্যবাদ।

১৭| ১৪ ই ডিসেম্বর, ২০২৩ রাত ১০:৩৪

জনারণ্যে একজন বলেছেন: হুম, যে ঠান্ডা আমার এখানে!! ভাবতেছি একটু উষ্ণতার জন্য হলেও সাড়ে আট হাজার মাইল পাড়ি দিয়ে আপনার শ্যুটে যাওয়া যায়!

বিঃ দ্রঃ ছবি আমার বাসা'র জানালা দিয়ে তোলা।

১৪ ই ডিসেম্বর, ২০২৩ রাত ১০:৪৬

মোহাম্মদ গোফরান বলেছেন: আপনি আসতে না পারলে আমারে নিয়ে ওখানে নিয়ে যান। আমার এই ধরনের দেশ ভালো লাগে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.