নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

জামাত শিবির,ধর্মান্ধ মোল্লা ও একটি নির্দিষ্ট ধর্ম বিদ্বেষী মুক্ত ব্লগ।আপনার প্রতি আমি কেমন ব্যাবহার করব তা আপনার আচরণের উপর নির্ভর করবে।সত্য মিথ্যা যাচাই না করে অন্যের কথার উপর ভিত্তি করে যদি আমার উপর সিদ্ধান্ত গ্রহণ করেন,তাহলে আমার বন্ধু হওয়ার দরকার নেই।

মোহাম্মদ গোফরান

♠ঘুমন্ত শহরে, রূপালী রাতে, স্বপ্নের ও নীল চাদর বিছিয়ে, কষ্টের শীতল আবরন জড়িয়ে আমি আছি, আছি, তোমার স্মৃতিতে ভালবাসার সরল বাধন ছিড়ে, চলে গেছ এই হৃদয়টাকে ভেঙ্গে তুমি আমি একই শহরে তবুও একাকী ভিন্ন গ্রহে। মনে পরে সেই নিয়ন জ্বলা রাতে, অনন্ত প্রেম দিয়েছি উজার করে, নিঃসঙ্গ নিশি পথিক পেছনে ফেলে পথ হেটেছি বাধা দুটি হাতে। দূর আধারের ভালবাসায় হারাতে, ছুটে ছিলাম সেই রূপালী রাতে।♠

মোহাম্মদ গোফরান › বিস্তারিত পোস্টঃ

ব্লগার সোনাগাজী কমেন্ট ব্যান মুক্ত হওয়ায় ও নির্বাচন পরবর্তী যেসব ব্লগারের মন খারাপ,তাদের মন ভালো করতে ব্লগে খানাপিনার আয়োজন।

১০ ই জানুয়ারি, ২০২৪ রাত ১:২৪


লাইফে একটা ব্যালেন্স থাকা জরুরী। সেটা খাবারই হোক আর ঘুমই হোক অথবা চিন্তাই হোক।
(প্লেট বর্ণনা: ভাত, বথুয়া শাক, কালাই শাক, শাক ভর্তা, ইলিশ মাছ ভাজা আর কাচকি মাছের দোপেঁয়াজা, লেবু)।
রান্না ও ফুড ডেকোরেশন: শায়লা।

আমার ব্লগে ৬০০০ তম মন্তব্যটি করেছেন ব্লগার মোহাম্মদ সাজ্জাদ হোসেন। গতকাল আমার পোস্টে তিনি মন্তব্য করেছেন তিনি খুব অসুস্থ। অসুস্থ অবস্থায় ভোটাধিকার প্রয়োগ করেছেন। যদিও যাকে ভোট দিয়েছেন তিনি হেরে গেছেন। তিনি বলছেন এতই অসুস্থ যে হতে পারে এটা উনার জীবনের শেষ ভোট। মন্তব্যের জবাবে আমি বলেছি - প্লিজ মৃত্যুর কথা বলবেন না। কোন ব্লগার মারা গেসেন শুনলে হৃদয়টা ছিড়ে যায়। সবাই৷ ব্লগার সাজ্জাদ ভাই এর জন্য দোয়া করবেন, যেন মহান আল্লাহ উনাকে দীর্ঘায়ু ও সুস্থতা দান করেন। পোস্টটি উনাকে উৎস্বর্গ করছি।

প্রথমেই বলে রাখি এটা ফান পোস্ট। শিরোনাম দেখেই বুঝছেন। ব্লগার সোনাগাজী যতবার ব্যান মুক্ত হোন ততবারই আমি এমন ফান পোস্ট দেই। এই পোস্ট পড়ে এন্টি আওয়ামী লীগ গন ও ব্লগার সোনাগাজীর হেটারসগণ কষ্ট পেতে পারেন। কারও মনে কষ্ট দেয়ার কোন ইন্টেনশান আমার নেই। তাই যাদের এমন পোস্ট পছন্দ না কিংবা হার্ট করবে তারা অনুগ্রহ করে পোস্টটি এডিয়ে যান।



বিএনপি, স্বাধীনতা বিরোধী চক্র ও মৌলবাদী হেফাজত ও ভণ্ড পীর, ও পশ্চিমা প্রভুদের সকল ষড়যন্ত্র ব্যার্থ্য করে দিয়ে জাতীর জনক কন্যা চতুর্থ বারের মতো গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সকারের মাননীয় প্রধানমন্ত্রী। এবার সংসদে আমার বেশ কিছু প্রিয় ব্যক্তিত্ব আছেন। সংরক্ষিত আসনে অন্তত ৩ জন প্রিয় মানুষ সংসদে যাবেন। ব্যারিস্টার সুমন, সাকিব, ম্যাশ, ফেরদৌস ভাই এর সাথে মাহি জয়ী হলে আমার খুবই ভাল লাগতো। গানের পাখি মমতাজ নির্বাচিত হননি বলে অনেকে খুশী হয়েছেন। কিন্তু আমার মন খারাপ হয়েছে। শিল্পীরা হারলে আমার ভালো লাগেনা। চট্টগ্রাম থেকে খুবই যোগ্য এবং অত্যন্ত প্রিয় দুইজন এমপি আমরা পেয়েছি। মিরসরাই থেকে চট্টগ্রামের ঐতিহ্যবাহী ৪ তারকা হোটেল পেনিনসুলার মালিক ও সাবেক সাংসদ ইঞ্জিনিয়ার মোশাররফ পুত্র রুহেল নির্বাচিত হয়েছেন। আমি খুবই খুশি।বাঁশখালি থেকে নির্বাচিত হয়েছেন স্মার্ট গ্রুপের মালি ও চট্টগ্রামের জনপ্রিত পত্রিকা দৈনিক পূর্বদেশের সম্পাদক জনাব মুজিবুল হক।

যদিও আমেরিকা এবং ইউরোপ হাউকাউ করছে যে বিএনপি না থাকার ফলে এই নির্বাচন নিরপেক্ষ হয়নি, তবুও আমার মনে হয়না শেখ হাসিনা ওদের এসব হাউকাউ আর পাত্তা দিবে।বিএনপি জামাতের পক্ষে বড়কোন আন্দোলন করা সম্ভব নয়, শেখ হাসিনা সহীহ সালামতে থাকলে আগামী পাঁচ বছর আবার প্রধানমন্ত্রী হিসেবে দেশকে নেতৃত্ব দিবেন নিশ্চিত করে বলা যায়।

যাই হোক আজকেও মনে ব্লগারদের মন খারাপ। সোনাগাজী ছাড়া প্রথম পাতার কোন পোস্টে মন্তব্য পাটক তেমন নেই। আমার পোস্টে পাঠক এভারেজে ৫০০। ২ দিন ধরে ৪০০ তে নেমে এসেছে। তাই একটা ম্যাওপ্যাও পোস্ট দিলাম। পোস্টটির কারণে কারও মন খারাপ হলে আমি দু:খিত। প্লিজ পোস্টটি ফান হিসেবে নিন।

আল্লাহ যা করেন ভালোর জন্য। তিনি সর্বশ্রেষ্ঠ পরিকল্পনা কারী। ২০২৪ সালে বাংলাদেশের প্রধানমন্ত্রী কে হবেন তা আল্লাহ নির্ধারণ করে রেখেছেন পৃথিবীর সৃষ্টির আগে থেকে। তাই মন খারাপ করবেন না। পোস্টটি কাউকে হার্ট করলে আবারও স্যরি।

মন্তব্য ২০ টি রেটিং +২/-০

মন্তব্য (২০) মন্তব্য লিখুন

১| ১০ ই জানুয়ারি, ২০২৪ রাত ১:৪৩

সোনাগাজী বলেছেন:


ধন্যবাদ।

এডমিন সাহেবকে ধন্যবাদ, কমেন্ট ক্ষমতা ফিরে পেয়েছি; আমি চেষ্টা করবো এই প্রভিলীজটাকে না'হারাতে। আপনি, রাজিব ও আরো কয়েকজন ব্লগার আমার কমেন্ট-ব্যান মুক্তি ছেয়ে পোষ্ট দিয়ে, কিছু কটু কথাও শুনেছেন; কিন্তু উহাতে অনেকেই আমার পক্ষ কথা বলেছিলেন; আপনাদের কাছে আমি কৃতজ্ঞ! আবারো ধন্যবাদ।

১০ ই জানুয়ারি, ২০২৪ রাত ১১:১৭

মোহাম্মদ গোফরান বলেছেন: ওরা হিংসায় পুড়ে যাক আমরা ব্লগিং করি।

২| ১০ ই জানুয়ারি, ২০২৪ সকাল ৯:০৭

জনারণ্যে একজন বলেছেন: @ সোনাগাজী, দিলেই ভালা আর না দিলেই হালা।

১০ ই জানুয়ারি, ২০২৪ রাত ১১:১৭

মোহাম্মদ গোফরান বলেছেন: হাউকাউ।

৩| ১০ ই জানুয়ারি, ২০২৪ সকাল ৯:২৯

ডঃ এম এ আলী বলেছেন:


বেশ শাহি খানা পিনার আয়োজন করেছেন ।

১০ ই জানুয়ারি, ২০২৪ রাত ১১:১৭

মোহাম্মদ গোফরান বলেছেন: গ্যালারিতে ছবি গুলো ছিল।

৪| ১০ ই জানুয়ারি, ২০২৪ সকাল ১০:১৯

কামাল১৮ বলেছেন: প্রান খুলে মন্তব্য করুন কিন্তু সাবধান।

১০ ই জানুয়ারি, ২০২৪ রাত ১১:২৪

মোহাম্মদ গোফরান বলেছেন: আমি আমার স্টাইলে ব্লগিং করব। আজ দেখলাম বলদ ছাগলসর সোনাগাজীকে তুই তুকারি করসে হুদাই। ব্লগটিম নীরব দর্শক অথচ রঙিন সাধু বাবাকে তুমি বলাই ব্লগে ফেসবুকে ঝড় তুলে আমারে ফ্রন্ট পেজ ব্যান করা হয়েছিল।

৫| ১০ ই জানুয়ারি, ২০২৪ সকাল ১১:৪০

নতুন বলেছেন: যদিও আমেরিকা এবং ইউরোপ হাউকাউ করছে যে বিএনপি না থাকার ফলে এই নির্বাচন নিরপেক্ষ হয়নি, তবুও আমার মনে হয়না শেখ হাসিনা ওদের এসব হাউকাউ আর পাত্তা দিবে।বিএনপি জামাতের পক্ষে বড়কোন আন্দোলন করা সম্ভব নয়, শেখ হাসিনা সহীহ সালামতে থাকলে আগামী পাঁচ বছর আবার প্রধানমন্ত্রী হিসেবে দেশকে নেতৃত্ব দিবেন নিশ্চিত করে বলা যায়।

জনগন যদি ভোট দিয়ে ক্ষমতায় পাঠায় তাহইলে কোন সমস্যা নাই।

আয়ামীলীগ একা একা ভোট করে সরকারে গেছে এটা ধান্দাবাজ আয়ামীনেতার কাছে খুশির খবর।

কিন্তু একজন সচেতন ব্লগার হিসেবে এটা গনতন্ত্রের নামে একটা প্রহশন, এবং দেশে সত্যিকারের গনতন্ত্র প্রতিস্ঠা এবং রাজনিতিকদের জবাবহিদিতার যেন আসে সেই পত্যাসা থাকা উচিত।

১০ ই জানুয়ারি, ২০২৪ রাত ১১:২০

মোহাম্মদ গোফরান বলেছেন: ৪২% ভোট ইনাফ।

৬| ১০ ই জানুয়ারি, ২০২৪ দুপুর ১২:২৪

বিজন রয় বলেছেন: রান্নাগুলো খুব লোভনীয়।
নিশ্চয়ই খুব টেস্টি হবে।

সত্যি সত্যি একদিন খাওয়ার ব্যবস্থা করুন।

................

ফাঁকা মাঠে গোল দিয়ে কি আসলেই মজা পাচ্ছেন?

১০ ই জানুয়ারি, ২০২৪ রাত ১১:২১

মোহাম্মদ গোফরান বলেছেন: ইনশাআল্লাহ।
৪৩% ভোট দিসে। ফাঁকা মাঠ কই।

৭| ১০ ই জানুয়ারি, ২০২৪ দুপুর ১২:২৪

প্রামানিক বলেছেন: মমতাজ হারায় দুঃখ পেয়েছি এখন সংসদে কেউ গান গাওয়ার থাকল না

১০ ই জানুয়ারি, ২০২৪ রাত ১১:২১

মোহাম্মদ গোফরান বলেছেন: বড়ই আচানক।
আফসোস।

৮| ১০ ই জানুয়ারি, ২০২৪ দুপুর ১:৩২

রাজীব নুর বলেছেন: চাঁদগাজী/সোনাগাজী ব্যান থেকে মুক্ত হওয়া মানে- সামু যেন অভিশাপ থেকে মুক্ত হলো।

১০ ই জানুয়ারি, ২০২৪ রাত ১১:২২

মোহাম্মদ গোফরান বলেছেন: ব্লগার সোনাগাজী /চাঁদগাজী সামু ব্লগের এক মূল্যবান সম্পদ।

৯| ১১ ই জানুয়ারি, ২০২৪ রাত ২:৫৯

জ্যাক স্মিথ বলেছেন: আশা করি এবার আর উনি ব্যান খাবেন না। এখন থেকে উনাকে আরও সংযত হয়ে মন্তব্য করতে হবে সব পোস্টে গিয়ে মাতাব্বরি করা যাবে না। ব্লগে বিভিন্ন টাইপের, বিভিন্ন চিন্তাধারার মানুষ থাকে সবার ভাবনা চিন্তা নিশ্চয় এক হবে না। তবে কিছু কিছু ব্লগার আছে তাদের শায়েস্তা করার জন্য পাজি দা.. সরি গাজী দার বিকল্প কিছু নেই। B-)

১১ ই জানুয়ারি, ২০২৪ রাত ৯:৩১

মোহাম্মদ গোফরান বলেছেন: উনাকে সবসময় সেফ রাখা ব্লগটিমের পক্ষে সম্ভব হবে বলে মনে হয় না।

১০| ১১ ই জানুয়ারি, ২০২৪ সকাল ৮:৩৩

রানার ব্লগ বলেছেন: শায়মা কে বন্ধ করছি খানা পিনার ছবি দেয়া থেকে এখন আপনি শুরু করলেন। ভাই আমরা যারা গরীব অসহায় তাদের কে কষ্ট দেয়ার তো কোন মানে হয় না। তাদের ও ভালো খাদ্য খেতে মন চায়। ব্লগে সবাই উচ্চবিত্তের অধিকারি না।

১১ ই জানুয়ারি, ২০২৪ রাত ৯:৩৫

মোহাম্মদ গোফরান বলেছেন: ভাই আমিও গরীব। চট্টগ্রামে দাওয়াত বেশী তাই কিছু খানা পিনার ছবি থাকে মুবাইল গ্যালারিতে। আর ফটোশ্যুটে এর বাজেটে খানাপিনার বাজেট এড থাকে। শায়মা আপুর খানাপিনা পোস্ট তো রাজকীয় কারবার। আমার গুলো সিম্পল। খেয়াল করে দেখবেন দাওয়াতের খাবারের পিক ছাড়া আর গুলো সিম্পল। ছবি ও ডেকোরেশন এর কারণে শাহি খানা পিনার মত লাগছে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.