নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

জামাত শিবির,ধর্মান্ধ মোল্লা ও একটি নির্দিষ্ট ধর্ম বিদ্বেষী মুক্ত ব্লগ।আপনার প্রতি আমি কেমন ব্যাবহার করব তা আপনার আচরণের উপর নির্ভর করবে।সত্য মিথ্যা যাচাই না করে অন্যের কথার উপর ভিত্তি করে যদি আমার উপর সিদ্ধান্ত গ্রহণ করেন,তাহলে আমার বন্ধু হওয়ার দরকার নেই।

মোহাম্মদ গোফরান

♠ঘুমন্ত শহরে, রূপালী রাতে, স্বপ্নের ও নীল চাদর বিছিয়ে, কষ্টের শীতল আবরন জড়িয়ে আমি আছি, আছি, তোমার স্মৃতিতে ভালবাসার সরল বাধন ছিড়ে, চলে গেছ এই হৃদয়টাকে ভেঙ্গে তুমি আমি একই শহরে তবুও একাকী ভিন্ন গ্রহে। মনে পরে সেই নিয়ন জ্বলা রাতে, অনন্ত প্রেম দিয়েছি উজার করে, নিঃসঙ্গ নিশি পথিক পেছনে ফেলে পথ হেটেছি বাধা দুটি হাতে। দূর আধারের ভালবাসায় হারাতে, ছুটে ছিলাম সেই রূপালী রাতে।♠

মোহাম্মদ গোফরান › বিস্তারিত পোস্টঃ

আসুন জংগী দেশ বিরোধী দের পাত্তা না দিয়ে অসাম্প্রদায়িক ও ধর্ম নিরপেক্ষ বাংলাদেশ গড়ি।

১১ ই এপ্রিল, ২০২৪ সকাল ১১:০১



প্রিয় ব্লগার ও পাঠক গণ যে যেখান থেকে পোস্টটি পড়ছেন সবাইকে ঈদের শুভেচ্ছা। সামুর নিয়মিত পাঠক ও ব্লগার গণ আমার সব পোস্ট পড়েন। আমি আপনাদের কাছে কৃতজ্ঞ।


ছবিতে যাকে দেখতে পাচ্ছেন সে ভণ্ড জঙ্গি জামাতশিবির সমমনা মৌলবাদীদের কাছে একজন পতিতা। কিন্তু মুক্তমনা সুন্দর মনের মানুষ দের কাছে একজন অসাধারণ মানুষ। জঙ্গি জামাত শিবির ও সমমনা দের চোখে সেরা মানুষ হচ্ছে যারা দাড়ি টুপি পড়ে পাজামা পাঞ্জাবি পড়ে বাংলাদেশকে কথিত ইসলামি রাষ্ট্র ওরফে পাকিস্তান বানাতে চায়, ভুলভাল ওয়াজ করে, নিজেদের সুবিধামত বানোয়াট হাদিস বানিয়ে ওগুলো দিয়ে ফতুয়াবাজী করে, শিক্ষাঙ্গনে জঙ্গি গিরী করে, শিশু বলৎকার ও সমকামিতা করে। কিন্তু একজন মুক্ত মনা মানুষ মৌলবাদী জঙ্গি জামায়াত শিবিরের ঠিক উলটো।এরা কোনদিনও আল্লাহর সৃষ্টিকে ধর্ম দিয়ে ক্লাসিফাই করবেন না, এদের মধ্যে সাম্প্রদায়িকতা নেই। এরা হিন্দু মুসলিম একই প্লেটে খেতে ১ মিনিটও চিন্তা করবেন না, হিন্দু বৌদ্ধ খৃষ্টান বন্ধুদের বুঝতেই দিবেনা ওরা সংখ্যালঘু। কিছু ধর্মান্ধ দেশদ্রোহী ও কাঠমোল্লা প্রতিবছর ১লা বৈশাখ এর মঙ্গল শোভাযাত্রাকে ধর্মের দোহাই দিয়ে পন্ড করতে চায়। জঙ্গি মৌলবাদীরা উৎসব প্রিয় বাঙালী জাতি মজা করুক সেটা চায়না, সমকামিতা ছাড়া যেহেতু তাদের কিছুই ভালো লাগেনা তাই আমরা মুক্তমনা ও মডারেট মুসলিম দের আনন্দে ওরা প্রচন্ড হিংসাত্মক আচরণ করে। সরাসরি হিংসা একপ্রেস করতে না পারায় এরা ভারত আড়ং ব্রাক হিন্দু ১লা বৈশাখ এগুলো বিরোধিতা করে নিজের রাগ ও ক্ষোভ প্রকাশ করে থাকে। বয়কট নাটক আসলে ভণ্ডামি ছাড়া আর কিছুই নয়। কারণ এরা দিনে ইন্ডিয়ারে গালাগালি করে রাতে সানি লিওন এর ভিডিও দেখে গিটার বাজায়।আসলে পৃথিবীতে যা কিছু সুন্দর, আনন্দের, মানবিক, অসাম্প্রদায়িক সবকিছুকে নিষিদ্ধ করে রেখেছে। আল্লাহ নিজেই বলেছেন - "তোমরা খাও, দাও, আনন্দ কর, ভালোবাস, ভালোবাসা ছড়িয়ে দাও, কিন্তু অপচয় ও সীমালঙ্ঘন করোনা।" কিন্তু এরা সেটা মানে না।

তাই আসুন এসব ভণ্ড জঙ্গি জামায়াত শিবির ও সমমনা দের পাত্তা না দিয়ে, আমরা সুন্দর মনের মানুষ হই। ঈদ হোক আর ১ লা বৈশাখ আমরা মুসলিম হিন্দু বৌদ্ধ খ্রিস্টান সবাই মিলে আনন্দ করব। তবে সীমা লঙ্ঘন করবনা। স্বয়ং রাসুল স: নিজের ঈমান ঠিক রেখে মুশরিক কাফের ইহুদিদের দাওয়াত গ্রহণ করেছেন। তাদের সাথে ব্যাবসা বানিজ্য করেছেন।ছবির মেয়েটার কথা বলছিলাম। ওর নাম মিথিলা। সে সম্প্রতি ১ টা ভিডিও বানিয়েছে।। ভিডিওটি অবশ্যই।দেখুন। ভিডিওটা শো অফ এর জন্য নয়। সে একজন সেলিব্রিটি। কোটি মানুষ তাঁকে সামাজিক যোগাযোগ এর মাধ্যম গুলোতে অনুসরণ করে। যদি ১ কোটি থেকে ১ লক্ষ মানুষও অনুপ্রাণিত হয়ে অসহায় গরীবদের মুখে হাসি ফুটায় তাহলে মন্দ কি? জঙ্গি জামাত শোয়ররা এদের প্রতি বিষ ঢালে শুধু মাত্র এরা মডেল বলে। বিশ্বাস করুন এদের মতো ভালো মানুষ হয়না। মিথিলা পতিতা হোক অথবা মডেল, সেটা তার ব্যক্তিগত ব্যাপার। শোয়রের বাচ্চা সরাসরি জামায়াত ও বিম্পি ভেক ধরা জামায়াত এর নোংরাদের পাত্তা না দিয়ে এই ঈদে শপথ করি - আর নয় মৌলবাদ এবার হবে ঈদ আর বৈশাখী উৎসবে এবার হবে বাজিমাত।

বাংলাদেশ, ইসলাম ও মানবতা বিরোধী জঙ্গি জামায়াত শিবির ছাড়া সবাই পবিত্র ইদুল ফিতরের শুভেচ্ছা। সবাই ভালো থাকুন। রাজাকার জঙ্গি জামায়াত ও বিম্পি ভেক ধরা ছাগু-ছাগীরা ও হিংসুকরা নিপাত যাক, দেশ, মনুষ্যত্ব, মানবতা, ভালোবাসার জয় হোক।

মন্তব্য ১০ টি রেটিং +২/-০

মন্তব্য (১০) মন্তব্য লিখুন

১| ১১ ই এপ্রিল, ২০২৪ দুপুর ১২:২৪

অর্ক বলেছেন: সত্য কথা। ভালো লাগলো। ঈদের শুভেচ্ছা আপনার জন্য। আপনার সঙ্গে আমার বেশ ভালো বোঝাপড়া ছিলো। কিন্তু এক চালা টিনের ঘর মাল্টি নিয়ে এসে এখানে যে অপমান গালিগালাজ করেছেন আমাকে, তা দুঃখজনক ও সম্পূর্ণ অকারণ। বিশেষ করে হাসান রাজুর একটি লেখায় সম্পূর্ণ অপ্রাসঙ্গিকভাবে আমাকে টেনে এনে, রাজুকে সুযোগ করে দিয়েছিলেন আমাকে জঘন্য ব্যক্তি আক্রমণের। আপনারও নিশ্চয়ই মনে আছে। সেখানে মনের খায়েশ মিটিয়ে দাঁত খিঁচিয়ে রাজু শাব্দিক আক্রমণ করেছে আমাকে। হতভম্ব হয়ে পড়েছিলাম। ভীষণ কষ্ট পেয়েছিলাম। আর যে ঘটনা থেকে রাজু আমার ওপর রুষ্ট হয়েছিলো। সেখানেও আমার কোনওরকমের কোনও দোষ ছিলো না। ওই পায়ে পাড়া দিয়ে আমার শান্তি নষ্ট করেছিলো। সম্পূর্ণ অকারণে আপনার জন্য লাঞ্ছিত হয়েছিলাম। পরবর্তীতে এর প্রভাবে আপনাকে আরেকজনের লেখায় মেজাজ হারিয়ে ভালোমন্দ আমিও বলেছি নিঃসন্দেহে। যাই হোক আজ ঈদের এই পবিত্র দিনে, আসুন সব গত তিক্ততা ভুলে ঈদের খুশিতে সবাই এক হয়ে যাই।

ঈদ মোবারক। আপনার কল্যাণ হোক। সকলের কল্যাণ হোক। হার্দিক শুভেচ্ছা থাকলো।
(আগের মন্তব্য ডিলিট করে দিন।)

১৪ ই এপ্রিল, ২০২৪ দুপুর ১:০৬

মোহাম্মদ গোফরান বলেছেন: ধন্যবাদ। আমি আপনাকে হার্ট করলে আমি স্যরি। নীল সাধু আগে তুমি তুই বলছেন। আপনি উনার সাথে সুর মেলানোই মেজাজ হারিয়ে ফেলছিলাম। আর একটা স্থানে আপনি আমাকে খুব ভুল বুঝেন। আমি প্রথম দিকে চাঁদগাজীর রাজীবের পক্ষে কথা বলছিলাম কারণ আমি মনে করছিলাম উনাকে সিন্ডিকেট এট্যাক করা হচ্ছে। পরে আমি ভুল বুঝতে পেরে আর ইউ ভাই এবং অপুর কাছে স্যরি বলেছিলাম। আমি চাই ব্লগ থেকে কেউ ব্যান না হোক। ব্লগ প্রানবন্ত থাকুক।

শুভ নববর্ষ। এখানে সকল ভুল বুঝাবুঝির অবসান হল।

২| ১১ ই এপ্রিল, ২০২৪ বিকাল ৩:৫৩

রানার ব্লগ বলেছেন: মুক্তমনা ট্যাগ টা আমার ঠিক পছন্দ না। এই দেশে দুই ক্যাটাগরির মানুষের বসবাস। এক, যারা নিজেদের চুরান্ত ধার্মিক মনে করে মানুষ হত্যায় ও রাস্ট্র বিরধী কাজে লিপ্ত হয় দুই, যারা ধর্ম কর্ম করে নিজের খেয়ে নিজের মোষ তাড়ান। দ্বিতীয় ক্যাটাগরির লোকের সংখ্যা বেশি কিন্তু এদের শক্তির অভাব প্রথম ক্যাটাগরির সংখ্যা কম কিন্তু এদের অবৈধ শক্তি প্রয়োজনের থেকে বেশি।

১৪ ই এপ্রিল, ২০২৪ দুপুর ১:০৭

মোহাম্মদ গোফরান বলেছেন: ধন্যবাদ নারা ভাই মন্তব্যের জন্য। শুভ নববর্ষ।

৩| ১২ ই এপ্রিল, ২০২৪ বিকাল ৪:০২

নাহল তরকারি বলেছেন: আমি ইসলামের নাম দিয়ে যারা সন্ত্রাসী হামলা করে এবং যারা বাংলাদেশ কে পাকিস্তান বানাতে চায় তাদের প্রতিহত করা উচিত। কুকি চীন নামক উগ্র চাকমা গোষ্ঠী চট্টগ্রাম কে বাংলাদেশ থেকে বিচ্ছিন্ন করে স্বাধীন চট্টগ্রাম রাষ্ট্র প্রতিষ্ঠা করিতে চায়। আবার ভারতের কিছু কিছু হিন্দু আছে যারা অখন্ড ভারতের নামে বাংলাদেশ কে ভারত বানাতে চায়। আসুন আমরা সবাই মিলে সকল শক্তিকে পরাজিত করি।

১৪ ই এপ্রিল, ২০২৪ দুপুর ১:০৭

মোহাম্মদ গোফরান বলেছেন: ধন্যবাদ।

শুভ নববর্ষ।

৪| ১২ ই এপ্রিল, ২০২৪ রাত ৮:৫৪

মোহাম্মদ সাজ্জাদ হোসেন বলেছেন:




ঈদ মোবারক।
বড়ই আনন্দ মোবারক।

১৪ ই এপ্রিল, ২০২৪ দুপুর ১:০৭

মোহাম্মদ গোফরান বলেছেন: ঈদ মুবারক।
শুভ নববর্ষ।

৫| ১৩ ই এপ্রিল, ২০২৪ দুপুর ১:৫০

ধুলো মেঘ বলেছেন: ভালো কথা যতটুকু বললেন, তার চেয়ে গালাগালি করলেন বেশি।

১৪ ই এপ্রিল, ২০২৪ দুপুর ১:০৯

মোহাম্মদ গোফরান বলেছেন: জামায়াত কে শোয়র বলছি। এটা ছাড়া পোস্টে একটা গালি বের করুন। মিথ্যাচার করেন কেন? জামায়াত কে গালি দেয়া জায়েজ।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.