নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

জামাত শিবির,ধর্মান্ধ মোল্লা ও একটি নির্দিষ্ট ধর্ম বিদ্বেষী মুক্ত ব্লগ।আপনার প্রতি আমি কেমন ব্যাবহার করব তা আপনার আচরণের উপর নির্ভর করবে।সত্য মিথ্যা যাচাই না করে অন্যের কথার উপর ভিত্তি করে যদি আমার উপর সিদ্ধান্ত গ্রহণ করেন,তাহলে আমার বন্ধু হওয়ার দরকার নেই।

মোহাম্মদ গোফরান

♠ঘুমন্ত শহরে, রূপালী রাতে, স্বপ্নের ও নীল চাদর বিছিয়ে, কষ্টের শীতল আবরন জড়িয়ে আমি আছি, আছি, তোমার স্মৃতিতে ভালবাসার সরল বাধন ছিড়ে, চলে গেছ এই হৃদয়টাকে ভেঙ্গে তুমি আমি একই শহরে তবুও একাকী ভিন্ন গ্রহে। মনে পরে সেই নিয়ন জ্বলা রাতে, অনন্ত প্রেম দিয়েছি উজার করে, নিঃসঙ্গ নিশি পথিক পেছনে ফেলে পথ হেটেছি বাধা দুটি হাতে। দূর আধারের ভালবাসায় হারাতে, ছুটে ছিলাম সেই রূপালী রাতে।♠

মোহাম্মদ গোফরান › বিস্তারিত পোস্টঃ

নোংরা মৌলবাদীরা মাহির পেজটা খাইয়া দিল।

২১ শে এপ্রিল, ২০২৪ রাত ১১:৫২


আমি ব্লগে সাধারণত জঙ্গি রাজাকার ও ভন্ড হুজুর ওরফে কাঠমোল্লা দের নোংরামির বিরুদ্ধে লিখি। আমি মুমিন দের সম্মান করি, আমি নিজে একজন সম্ভ্রান্ত মুসলিম পরিবারের সন্তান। শুধুমাত্র জঙ্গি রাজাকার ও ভন্ড কাঠমোল্লাদের বিরুদ্ধে লিখি বলে ব্লগের কয়েকটা ছাগল ও বলদ বলছে আমি নাকি মুসলিম বিদ্বেষী। পাকিস্তানি রাজকারদের বিরুদ্ধে লিখি বলে আমি নাকি ভারতীয় রাজাকার। এই সব বলদদের কে বুঝাবে ইসলাম এবং জামায়াত ইসলাম এক নয়।অবশ্য এদের কোন দোষ নেই। এদের ছাগু লিডাররা ছোট বেলায় তাদের ব্রেন ওয়াশ করে এই বলে যে, যারা পাকিস্তান, জামায়াত শিবিরকে ঘৃণা করে তারা মুসলিম বিদ্বেষী। নাস্তিক কাফের। ফলে তারা নিজেরা ছাড়া সবাইকে ভারতীয় দালাল, মুশিরিক, নাস্তিক ইত্যাদি মনে করে।

যাই হোক এসব মূর্খদের কথা বাদ। ছবিতে সামিরা খান মাহি। ছবিটি আমার নিজস্ব।খুব ভালো করে লক্ষ্য করুন তার এক্সপ্রেশন। আমার সহকর্মী ও খুবই ভালো বন্ধু বলে বলছিনা। সত্যি বলছি বাংলাদেশের সিলেট থেকে উঠে আসা এই মেয়েটির গায়ের রঙ কালো হওয়ায় মূর্খ নেটিজেনরা ওরে কষ্ট দিয়ে কমেন্ট করে। ফলে মাহি একবার পোস্ট দিয়েছিল - "গায়ের রঙ দিয়ে নয়, অভিনয় দিয়ে একজন শিল্পীকে মূল্যায়ন করুন"। তার এক্সপ্রেশন দেখুন। মাহি ফ্যাশন ইন্ডাস্ট্রির অহংকার। এই কারণে যে, ফ্যাশন ফ্যাশন শোর মঞ্চ কাঁপিয়ে যারা অভিনয়ে গিয়ে খুবই জনপ্রিয়তা অর্জন করেছে ও ভালো করেছে মাহি তাদের মধ্যে অন্যতম। বড় পর্দায় অভিনয় না করলেও ছোট পর্দার এক্লাস একট্রেস দের মধ্যে ১ম সারিতে নিজের নাম লিখিয়েছে। আমি ওকে ব্যক্তিগত ভাবে চিনি। সে সম্ভ্রান্ত মুসলিম পরিবার থেকে উঠে আসা। রমজান মাসে সে সব রোজা রাখে। তার প্রিয় বন্ধু মিস ওয়ার্ল্ড বাংলাদেশের মিথিলার সাথে পবিত্র রমজানে দুই হাতে আল্লাহর রাস্তায় দান করে। মেয়েটি লক্ষী, কাজের প্রতি ডেডিকেটেড, শ্যুটিং বা শ্যুটে কখনোই লেট করেনা। ভীষণ স্ট্রেইট ফরওয়ার্ড ও বোল্ড।

সম্প্রতি মৌলবাদী নোংরা কাঠ মোল্লাগোষ্টি রূপান্তর নামক একটি নাটকে অভিনয় করার কারনে অসম্ভব মেধাবী এই মডেল ও একট্রেস এর ফ্যান পেজটি রিপোর্ট করে গায়েব করে দিয়েছে। একজন পাবলিক ফিগারের কাছে সামাজিক যোগাযোগ এর মাধ্যম গুলোতে তার পেজ খুবই গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করে। এমনকি বর্তমানে শিল্পীদের রুটি রুজি পর্যন্ত নির্ভর করে ফ্যান পেজের ফলোয়ার এর উপর।২.৪ মিলিয়ন ফলোয়ার এর এই পেজ যারা রিপোর্ট করছে তারা আর কেউ নেই তারা আমাদের আশে পাশেই আছে। এই ব্লগেও ৩/৪ জন আছে। নূন্যতম শিক্ষিত মানুষও জানে যে, একজন শিল্পীর কাজই হইল চরিত্রের মধ্যে ডুব দেয়া। সে পরিচালক ও প্রযোজক এর নির্দেশনায় কাজ করে। যে চরিত্র তাকে দেয়া হয় সে চরিত্রে পারফেক্টলি অভিনয় করা তার কমিটমেন্ট। আর তার জন্য তাকে পারিশ্রমিকও দেয়া হয়।

রূপান্তর নাটকে আমি ভুল কিছু খুজে পাইনি। ৩য় লিঙ্গের মানুষ কি আল্লাহর সৃষ্টি নয়? ঘৃণ্য কাঠমোল্লারা কোন যুক্তিতে তাদের ঘৃণা করে? জঙ্গিদের ভয়ে মাহি আর জোভান ক্ষমা চেয়েছে। এমনকি ইউটুব থেকে পর্যন্ত নাটকটি সরিয়ে ফেলা হয়েছে।

সত্যি সেলুকাস। বড়ই বিচিত্র এই দেশ।

মন্তব্য ১৬ টি রেটিং +১/-০

মন্তব্য (১৬) মন্তব্য লিখুন

১| ২২ শে এপ্রিল, ২০২৪ রাত ১২:২০

কামাল১৮ বলেছেন: ইসলাম ধর্ম তাদেরকে পরিবার থেকে বের করে দেবার নির্দেষ দিয়েছে।

২৪ শে এপ্রিল, ২০২৪ রাত ৮:২০

মোহাম্মদ গোফরান বলেছেন: ইসলাম এসব অমানবিক কথা বলবেনা। জঙ্গি জামায়াত শিবির রাজাকারেরা এগুলো বানাইছে।

২| ২২ শে এপ্রিল, ২০২৪ রাত ১২:২৯

মহাজাগতিক চিন্তা বলেছেন: রূপান্তর নাটক আমি দেখিনি। সেজন্য এ বিষয়ে মন্তব্য করা থেকে বিরত থাকলাম।

২৪ শে এপ্রিল, ২০২৪ রাত ৮:২১

মোহাম্মদ গোফরান বলেছেন: দেখে নিবেন। ইউটুবে এখন আবার পাওয়া যাচ্ছে।

৩| ২২ শে এপ্রিল, ২০২৪ সকাল ১১:১০

নতুন বলেছেন: ।২.৪ মিলিয়ন ফলোয়ার এর এই পেজ যারা রিপোর্ট করছে তারা আর কেউ নেই তারা আমাদের আশে পাশেই আছে। এই ব্লগেও ৩/৪ জন আছে।

পেজ রিকভারী করা যাবে না? ওদের সাথে যোগাযোগ করলে ঠিক করা যাবে।

দেশের মানুষের মনমানুষিকতা কেমন ফেসবুকে বিভিন্ন পেজের কমেন্ট দেখলে বোঝা যায়।

২৪ শে এপ্রিল, ২০২৪ রাত ৮:২৪

মোহাম্মদ গোফরান বলেছেন: গণহারে একটি দেশের বিশাল সং্খ্যক ইউজার রিপোর্ট করলে পেজ অটো গায়েব হয়। ফিরয়ে আনতে সংশ্লিষ্ট মন্ত্রণালয় পর্যন্ত যেতে হতে পারে।কাঠ মোল্লা ছাগুরা রাজাকার একটাও বাদ যায়নি যারা রিপোর্ট করেনি।

৪| ২২ শে এপ্রিল, ২০২৪ রাত ১০:২৪

জ্যাক স্মিথ বলেছেন: আমি তো ভাবছিলাম মাহিয়া মাহি।

এত বড় একটা পেজ খেয়ে দিলো! একজন উঠতি অভিনেত্রীর জন্য এটা অনেক বড় একটা ক্ষতি। আশা করি সে পেজটা রিকভারী করতে পারবে।

২৪ শে এপ্রিল, ২০২৪ রাত ৮:২৬

মোহাম্মদ গোফরান বলেছেন: রিকভারি করলে ছাগুরা আবার খেয়ে দিবে। ১ টি পেজ গায়েব করার জন্য ৫০০০ রিপোর্ট ইনাফ। ফেবুতে ছাগু জঙ্গি রাজাকার কাঠমোল্লা অনেক।

৫| ২৫ শে এপ্রিল, ২০২৪ সকাল ১০:৩৩

নতুন বলেছেন: লেখক বলেছেন: গণহারে একটি দেশের বিশাল সং্খ্যক ইউজার রিপোর্ট করলে পেজ অটো গায়েব হয়। ফিরয়ে আনতে সংশ্লিষ্ট মন্ত্রণালয় পর্যন্ত যেতে হতে পারে।কাঠ মোল্লা ছাগুরা রাজাকার একটাও বাদ যায়নি যারা রিপোর্ট করেনি।

এদের ঠান্ডা করার জন্য এমন পেজ ফিরিয়ে আনার জন্য যা যা করা দরকার করা উচিত।

২৫ শে এপ্রিল, ২০২৪ রাত ১০:৪৬

মোহাম্মদ গোফরান বলেছেন: ভাই এরা ব্লগের মত স্থানে বিম্পি ভেক ধরে প্রকাশ্যে বাঁশের কেল্লার রুল প্লে করে। এদের কি উপায়ে থামাবে?

৬| ২৬ শে এপ্রিল, ২০২৪ রাত ১০:২২

নূর আলম হিরণ বলেছেন: আগের সরিয়ে ফেলা পোষ্ট জামায়াত শিবির রাজাকারদের ফাসির প্রতিশোধ নিতে সামু ব্লগকে ব্লগার ও পাঠক শূন্য করার ষড়যন্ত্র করতে পারে। জন্য মন্তব্য:
আমি মনে করি এখনো ব্লগ দিয়ে অনেক কিছু করা সম্ভব। জাতীয়ভাবে অনেক সমস্যা ও সম্ভাবনার শুরু ব্লগ থেকেও করা যাবে। কিন্তু ব্লগাররা যাতে একত্রিত হতে না পারে তার জন্য একটি চক্র সব সময় সক্রিয় আছে।

২৮ শে এপ্রিল, ২০২৪ বিকাল ৩:৩৮

মোহাম্মদ গোফরান বলেছেন: জামায়াত শিবির ও বিম্পি ভেক ধরা জামায়াত শিবিরের কালো হাত ভেঙ্গে দাও গুড়িয়ে দাও।

৭| ২৭ শে এপ্রিল, ২০২৪ রাত ১২:৩৪

:) :) :) :) :) বলেছেন: সামিরা খান মাহির কোন পেজ খোয়া গেসে? তার সব পেজই তো আছে।

২.৪মিলিয়ন ফলোয়ার।[link||view this link]

৩৬৯ হাজার ফলোয়ার।

অন্য কারো কথা বলে থাকলে আমি সরি।

২৭ শে এপ্রিল, ২০২৪ রাত ১০:৫৪

মোহাম্মদ গোফরান বলেছেন: ক্লাসলেস বস্তির পোলা জামায়াতি ছাগুদের কাজ হইল মানুষের আইডি, পেইজ, প্রোফাইল এগুলো খেয়ে দেয়া। মিডিয়ার লোকদের হেডম আছে। সেই হেডম পেইজ রিকবার করছে। ছাগু শোয়রের বাচ্চারা সাময়িক ভাবে গায়েব করে দিসিল।

৮| ২৯ শে এপ্রিল, ২০২৪ রাত ৮:০১

অনিকেত বৈরাগী তূর্য্য বলেছেন: একাধিক পেজ থাকা ভালো।

২৯ শে এপ্রিল, ২০২৪ রাত ১১:২৯

মোহাম্মদ গোফরান বলেছেন: আসলে অফিসয়ালি একজনের একটি পেইজই এলাউ। ১ টি এন আই ডি / পাসপোর্ট দিয়ে একাধিক পেইজ ভেরিফাইড হয়না।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.