নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আপাতত চোরকে বলিওনা চোর /\\ জেনো রাত্রীর শেষেই ভোর।

গুরুভাঈ

কি লেইকপো!

গুরুভাঈ › বিস্তারিত পোস্টঃ

নির্বাচন বচন..... [১]

০১ লা মে, ২০১৫ সকাল ৯:০১

ছোটোবেলায় এই খেলাটি অনেকেই খেলেছেন। তো রিপন সুমনকে বললো "বলতো আলু"। সুমন বললো "আলু", রিপন মিলিয়ে বললো "আমি তোর খালু"। সুমন তো মহা চিন্তায় এবং অপমানিত এভাবে বোকা বনে এবং রিপনকে খালু হিসাবে পেয়ে, কিন্তু মাথায় তো কোনো ছন্দ আসছেনা!!! উপায়?!! অনেক চিন্তা করে সুমন রিপনকে বললো "বলতো গাজর"। রিপন বললো, "গাজর", সুমন বললো "তোর পাছায় বাঁশ"। রিপন এইটা শুনে বললো "এইটা কিছু হৈলো? মিললো?"। সুমন বললো "না মিলুক তোর পাছায় তো বাঁশ গ্যাছে!"...

২০ এপ্রিল রাতে বিদেশ গেছি, ২৭ এপ্রিল রাতে ফেরত আসছি (২৭ এপ্রিল আমার ন্যাচারাল জন্মদিন ও বটে)। রাতে খাবার খেতে গেছি ইউসুফ ভাইয়ের বাসায়। টিভিতে খবর হচ্ছে, নির্বাচন বিষয়ক খবর আসার সাথে সাথে কারো একজন মোবাইলে রিং আসলো। তাকে কথা বলার এবং শুনার সুযোগ দিতে টিভি সাউন্ড মিউট করা হলো। খবেরর এক পর্যায়ে দেখি নাট্য অভিনেতা কিছু বলছেন, আমি ভাবলাম তিনি হয়ত আনিসুল হকের পক্ষে কিছু বলছেন (কারন ঐসময় দেশে থাকতে রুপালীদের নিয়ে তার একদিনের ক্যাম্পেইন ছিলো) অথবা স্টার ভোটার হিসাবে কিছু বলছেন। অবাক ব্যাপর হলো, নিচ দিয়ে দেখি লেখা উঠেছে মেয়র প্রার্থী!!!!! আরে হালায় কয় কি?!!! মেয়র প্রার্থী?!!!!

এইসব নাদের'রা, সাকি'রা, রনি'রা তাদের নিজ নিজ বৃহত্তর পরিবারের সব ভোট দিয়েও ওয়ার্ড কাউন্সিলর হতে পারবেন না (পারবেন কিনা সন্দেহ আছে লিখলাম না) আর তারা হয়েছে মেয়র প্রার্থী?!! এরা জয়ী হবে কোন কারণে তারা আশাবাদী? এরা কি বুদ্ধি প্রতিবন্ধি নয়??!! নির্বাচনে নিশ্চয় প্রতিবন্ধি কোটা নেই!








মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ০১ লা মে, ২০১৫ দুপুর ১:৩৩

শায়মা বলেছেন: ভাইয়া তোমার আলু খালু শুনে তো আমার সেই খেলার কথা মনে পড়ে গেলো। হা হা


তখন ক্লাস থ্রীতে পড়ি। বাসার সামনে বিকেলবেলা সব ছেলেমেয়েরা খেলাধুলা করতো । আসে পাসে সব বাসারই। হঠাৎ একজন প্রায় সমবয়সী এসে বলে বলোতো মুড়ির টিন। আমি ছোটবেলায় একটু হাবলু ছিলাম বললাম মুড়ির টিন সে সাথে সাথে বললো আজকে তোমার বিয়ের দিন। আমি তো আকাশ থেকে পড়লাম বলে কি?? আমার বিয়ে!! এই ছোটবয়সে কারো বিয়ে হয় নাকি? আমি তো আতঙ্কে শেষ আর সবাই দেখি তখন হে হে হি হি করে হাসছে।


সে যাই হোক প্রতিশোধ নিতে আমিও মরিয়া হয়ে উঠলাম আকাশ বাতাস,গাছ পালা সবকিছুতেই প্রতিশোধমূলক ছন্দ বানাতে শুরু করলাম।:)

০১ লা মে, ২০১৫ সন্ধ্যা ৬:১৫

গুরুভাঈ বলেছেন: হাহাহাহা..... আশা করি এতদিনে বিয়ে হয়েছে!.....

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.