নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আপাতত চোরকে বলিওনা চোর /\\ জেনো রাত্রীর শেষেই ভোর।

গুরুভাঈ

কি লেইকপো!

গুরুভাঈ › বিস্তারিত পোস্টঃ

গাজীপুরের মেয়র সাম্প্রতিক কিছু কিছু জাতীয় ইস‍্যুতে ফাদার ফাস্ট

২৯ শে এপ্রিল, ২০২০ সকাল ১১:১৬

সরকারের সাথে কথা নাই, যথাযথ কতৃপক্ষের অনুমোদন নাই সে মাস্ক নিয়ে আসছে।

এটার রেশ কাটতে না কাটতেই সে আবার র‌্যাপিড টেস্টিং কিট নিয়ে আসছে।

এখন সরকারের কোনো নির্দেশনা নাই, জেলা প্রশাসনের সাথে আলোচনা নাই, সে মসজিদে চলে আসার আহ্বান করছে।

অনেকেই বলতে ভালোবাসেন, গার্মেন্টস, বাজার, অফিস খোলা রেখে মসজিদ বন্ধ রেখে লাভ কি? যারা এই কথা বলে তারা নিজেরাও জানে লাভকি, তবুও তাওয়া গরম করতে এই প্রশ্নো। বাজার যেহেতেু দৈনিন্দন ব্যাপার এবং প্রতিদিন কারও বাজার করার কথা না বর্তমান পরিস্থিতিতে কিন্তু মসজিদ পাচ ওয়াক্তের ব্যাপার এবং পাশাপাশি দাড়ানোর ব্যাপার। তিন/চারটা ক্ষতিকরের যদি দুই একটা স্থগিত বা বন্ধ রাখা যায় তবে সমস্যা কি? বাজার খোলা জন্য মসজিদের অবাধ জামায়াত করতে দিতে হবে তাহলে তো স্কুল-কলেজও খুলে দিতে হয়?

অনিয়ন্ত্রিতভাবে গার্মেন্টস খোলা রেখে করোনার সংক্রমন আবার বাড়ার একটা পদক্ষেপ নেয়া হলো, বসুন্ধরার হাজার বেডের হাসপাতালে রুগি ভড়তে হবে না?

মন্তব্য ৬ টি রেটিং +০/-০

মন্তব্য (৬) মন্তব্য লিখুন

১| ২৯ শে এপ্রিল, ২০২০ সকাল ১১:৫২

রাজীব নুর বলেছেন: বাংলাদেশেরানুষের মধ্যে ভেজাল আছে..!

২৯ শে এপ্রিল, ২০২০ দুপুর ২:৪৫

গুরুভাঈ বলেছেন: শিড়ায় শিড়ায় গিড়ায় গিড়ায় ভেজাল.....

২| ২৯ শে এপ্রিল, ২০২০ দুপুর ১২:৩৩

হাবিবুর২০২০ বলেছেন: রক্ষার মালিক একমাএ আল্লাহ । আল্লাহ রাব্বুল-আলামিনের হাতেই জীবন-মরন , কোন মন্ত্রী , জোকার বা লোক দেখানো ফানুষের হাতে নয় । আল্লাহ যাকে নিয়ে যাবেন তাকে কেউ রাখতে পারবেনা , আবার যাকে বাচাঁবেন তাকে কোন শক্তি নাই শেষ করার , এই বিশ্বাস কি আপনার নেই ? বিশ্বাস থাকলে এবং যদি বাঁচতে চান আল্লাহর ঘর মসজিদে আসুন, আল্লাহর রহমত ছাড়া আর কোন রাস্তা নেই, অমুসলিমরাও এখন বুঝছে , আর আমরা যারা মুসলিম তারা বোঝার চেষ্টাও করছিনা , দায়িত্বশীল পদে যারা আছেন তাদের বলছি দুনির্তী , ভাড়াঁমি আর তেলমারা বন্ধ করেন । মসজিদ খুলে দিন । তবে যারা অসুস্হ তারা বাসায় ইবাদত করুন , আল্লাহর রহমত থেকে নিরাশ হবেননা , আল্লাহ নিশ্চয়ই আমাদের রক্ষা করবেন , ইনশাআল্লাহ ।

২৯ শে এপ্রিল, ২০২০ দুপুর ২:৫১

গুরুভাঈ বলেছেন: ভাইজান মনে হয় কুরআন-হাদিস মেনে চলার চেষ্টা করেন। আপনি দয়া করে সুরা আল ইমরান (কেন? কি কারনে?) একটু অধ্যয়ন করে আমাকে জানাবেন। প্রতি সেকেন্ডে/মুহুর্তের মালিক আল্লাহ। আল্লাহ দ্বারাই সব নিয়ন্ত্রিত, কিন্তু আপনার আমার আমলের মধ্যে এতো খাটিত্ব নাইযে আল্লাহ ভরসা বলে আগুনে লাফ দিবেন আর আগুন ঠান্ডা হয়ে যাবে। একমাত্র ইব্রাহিম (আ:) আগুনের ধ্বংস হতে রক্ষা পান আল্লাহর ইশারায়, এর পরে আর কোনো মুসলমান কোনো কিছু আগুন থেকে রক্ষা পাইছে? আমাদের ঈমানের জোড় আগে মজবুত করতে হবে তারপর আল্লাহর নাম নিয়ে কাজ করতে হবে।

৩| ২৯ শে এপ্রিল, ২০২০ দুপুর ১:১১

নেওয়াজ আলি বলেছেন: বেড়া বহুত চালাক

২৯ শে এপ্রিল, ২০২০ দুপুর ২:৫১

গুরুভাঈ বলেছেন: ইনি কি বিদ্রোহী প্রার্থী ছিলেন নাকি মনোনীত?

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.