নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি- হাসান জাকির। অজ পাড়াগাঁয়ে বড় হয়েছি। কিন্তু জীবিকার তাগিদে শহুরে জীবনে আটকা পড়ে আছি। কাজ করছি- স্বাস্থ্য সেবা খাতে। ভালবাসি নিজেকে- নিজের পরিবারকে, দেশকে- দেশের মানুষকে। সারাদেশে ঘুরে বেড়ানো আমার নেশা।

হাসান জাকির ৭১৭১

জীবনের জন্য কাজ, জীবের জন্য ভালবাসা।

হাসান জাকির ৭১৭১ › বিস্তারিত পোস্টঃ

জামাতী-বামাতী দুটোই পরিত্যাজ্য....

০৮ ই সেপ্টেম্বর, ২০১৭ বিকাল ৪:৫০

বাংলাদেশ বিরোধী একটা আন্তর্জাতিক ষড়যন্ত্রের অংশ হিসেবে রোহিঙ্গারা নিজেরাই মায়ানমারে সমস্যা তৈরি করে বাংলাদেশে ঢুকে পড়ছে। এদেরকে সব ধরনের সহায়তা দিয়ে উস্কে দিচ্ছে আইএসআই এবং বৃহত্তর চট্টগ্রামকে অস্থিতিশীল করে বাংলাদেশকে একটা চরম সংকটে ফেলে দেবার বড় ধরনের একটা পরিকল্পনা নিয়ে এদেরকে এদেশে ঢুকতে সহযোগিতা করছে আইএসআই এর এদেশীয় দালালরা। আর ভবিষ্যতে এদের কাজে লাগিয়ে রাষ্ট্র ক্ষমতা দখলের স্বপ্নে বিভোর হয়ে মানবতা ও ইসলামের দোহাই দিয়ে আমাদের দেশের নিরিহ মানুষের মগজ ধোলাই করছে পাকিপ্রেমি বিম্পি-জামাত জোট ও তাদের কর্মীরা। এটাকে ৭১ এ ভারতে আশ্রয় নেয়া আমাদের শরণার্থীদের সাথে তুলনা করে তাদেরকে আশ্রয় দেবার দাবীও জানাচ্ছে তারা। আমরা সাধারণ মানুষ তাদের আসল উদ্দেশ্য না জেনেই তাদেরকে সমর্থন করে যাচ্ছি।
আশ্চর্যজনক হল, এতে চীনের প্রত্যক্ষ মদদ আছে তাই চীনাপন্থী বামাতীরাও এই ইস্যুতে এক হয়েছে।
দেশ ও দেশের মানুষের ভবিষ্যৎ নিরাপত্তার স্বার্থে এই চক্রান্ত রুখে দিতে হবে। রোহিঙ্গাদের আমরা অনেক মানবিক সাহায্য করেছি। অনেক বছর ধরেই লক্ষ লক্ষ রোহিঙ্গা আমাদের দেশের সুনাম ও নিরাপত্তার জন্য হুমকি হয়ে এদেশে অবস্থান করছে ও নানা সমস্যার জন্ম দিচ্ছে।
অনেক হয়েছে, আর নয়। তাদের ব্যাপারে আর নমনীয়তা দেখাবার সুযোগ নেই। বিষয়টিকে কঠোরভাবে মোকাবেলা করার জন্য সরকার ও প্রশাসনকে অনুরোধ করছি। আর এই ইস্যুতে জামাতী-বামাতী দুটোই পরিত্যাজ্য। দেশ বিরোধীদের সাথে কোন সম্পর্ক নয়।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.