নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

বাংলা আমার, আমি বাংলার

মস্টার মাইন্ড

আশাবাদী মানুষ আমি, মৃত্যুর সাথে সাক্ষাত না হউয়া পর্যন্ত আশা ছাড়ব না। একটা সুন্দর, সাজানো গোছানো নিরাপদ দেশ.....

মস্টার মাইন্ড › বিস্তারিত পোস্টঃ

কনট্রোভার্সি টাই আসল!

১৫ ই জুন, ২০২১ সকাল ১১:০৮


কে রেপ হল বা কে স্টাম্পে লাথি দিল এগ্লা ম্যাংগো পিপলস বা মিডিয়ার আলোচনার বিষয় না, বিষয় মূলত কন্ট্রোভার্সি! যে বিষয়ে কনট্রোভার্সি যত বেশি আমিরা কিউট কিউট বাংগালী পিপল সেগুলো ভাইরাল করি, স্ট্যাটাস দেই, ভিডিও বানাই৷

কিন্তু যে বিষয়ে কন্ট্রোভার্স নাই, পক্ষ বিপক্ষ নাই সবাই একমত সে বিষয়ে কথা না বললেও চলে!

আবু ত্বহা আদনান সাহেব আজকে বোধয় ৬ দিন হল নিখোঁজ, স্রেফ উবে গেছে! তাকে উদ্ধার করতে হবে এ নিয়ে দল,মত নির্বিশেষে একমত হয়ে গিয়েছি৷ কাউকেই দেখালাম না বলতে গুম হয়েছে ভাল হয়েছে!

মামুনুল কান্ড, হেফাজতের তান্ডবলীলা, ছাত্রলীগের স্বেচ্ছাচারিতা, পরী মনির রেপচেষ্টা ইত্যাদি বিষয়গুলো নিয়ে সফলতার সাথেই আমরা কিউট বাংগালী পিপলেরা দুই দলে বিভক্ত হয়েছি, কনট্রোভার্সি সৃষ্টি করেছি মিডিয়ার ফোকাসে এনেছি৷

হয়ত আদনান সাহেবের গুম টা নিছক গাড়ি ডাকাতির ঘটনা, এতদিনে হয়ত দেহ মাটি পা পানিতে পঁচে গলে গিয়েছে...তারপর ও কথা থেকে যায়, এত টাক্স, ভ্যাট দিয়ে যে আইন-শৃঙ্খলা বাহিনি পুষছি তারা কি আংগুল চুষে?

মন্তব্য ৮ টি রেটিং +৪/-০

মন্তব্য (৮) মন্তব্য লিখুন

১| ১৫ ই জুন, ২০২১ সকাল ১১:১৭

আমি সাজিদ বলেছেন: বিচার চাইবে শুধু পরীমনি। বাকি সবার ক্ষেত্রে, এগুলো হয়ই, মানিয়ে চলতে হবে। আমাদের মিডিয়ার ফোকাস এমনই।
আপনাকে ছোট একটা নমুনা দেখাই

মাফিয়াতন্ত্রের হাত কোথায় কোথায় প্রকাশ্যে চলে গেছে তা দেখে নিন। মিডিয়া কিন্তু একবার নিউজ করেই খালাস। মান্নান সাহেবের আই ফোন চুরি যাওয়াকে কেন্দ্র করে এরচেয়ে বেশী নিউজ হয়েছে।

২| ১৫ ই জুন, ২০২১ দুপুর ১২:০৪

মহাজাগতিক চিন্তা বলেছেন: আইন-শৃঙ্খলা বাহিনী খুবই শান্তি প্রিয় সেজন্য তারা শয়তানের শান্তি নষ্ট করতে চায় না। তারা জনগণের সহনশীলতা কামনা করে। জনগণের সহনশীলতায় ব্যাঘাত ঘটলেই শান্তি প্রিয় আইন-শৃঙ্খলা বাহিনী অশান্ত হয়ে উঠে। তারা আক্রমনকারীর বিচারের চেয়ে আক্রান্তের বিচারে আগ্রহী।

৩| ১৫ ই জুন, ২০২১ দুপুর ১২:৪০

দেশ প্রেমিক বাঙালী বলেছেন: খুবই বেদনাদায়ক একজন লোক হাওয়া হয়ে গেল তার কোন খোঁজখবর নেই; থানায় ডাইরী পর্যন্ত নেয়না অথচ পরীমনিকে নিয়ে তোলপাড়!

১৯ শে জুন, ২০২১ সকাল ১১:২২

মস্টার মাইন্ড বলেছেন: থানায় ডায়েরি নেয় নি কথা টা ভুল৷ধরুন আপনার বউ আপনাকে মাছ কিনতে পাঠিয়েছি৷ আপনি একটা বাইকের শো-রুমে যেয়ে বললেন ভাই মাছ আছে? তখন তারা আপনাকে বলল ভাই আমাদের কাছে মাছ নেই৷ আপনি মাছ যাদের কাছে আছে তাদের কাছে যান৷ আপনি মাছ বাজারে গেলেন আর মাছ পেয়ে গেলেন!


থানার ক্ষেত্রেও তাই৷ যে থানায় গিয়েছিল ঘটনা টা সেই থানার এখতিয়ারে পরে না৷ তাই যে থানার এখতিয়ারে পরে সেই থানাতে রেফার্ড করেছিল পুলিশ৷

৪| ১৫ ই জুন, ২০২১ বিকাল ৪:২৬

সাড়ে চুয়াত্তর বলেছেন: পরিমনি প্রধানমন্ত্রী বরাবর আবেদন জানিয়ে প্রতিকার পাওয়ার আশা করছেন। কয়টা মেয়ে এই আবেদন করার সুযোগ পায়। পরিমনির এই অবস্থা থেকে নিগৃহীত সাধারণ মেয়েদের অবস্থা বোঝা যায়।

৫| ১৫ ই জুন, ২০২১ রাত ৯:০৬

নূর মোহাম্মদ নূরু বলেছেন:

পরীমণিকে নিয়ে ডিবির ব্রিফিং

৬| ১৬ ই জুন, ২০২১ রাত ১২:০৯

কামাল১৮ বলেছেন: মুমিনদের খবর রাখেন আল্লাহ।আল্লাহ ভালো জানেন মুমিন এখন কোথায় আছে।আল্লাহর অজানা কিছুই নাই।আল্লাহ চাইলেই তিনি সবার সামনে এসে হাজির হবেন।আল্লাহর হুকুম ছাড়া গাছের পাতা নড়ে না।

১৯ শে জুন, ২০২১ সকাল ১১:২৩

মস্টার মাইন্ড বলেছেন: ব্যাক্তিগত কারনে আত্মগোপনে ছিলেন৷

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.