নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সমাজ দর্পণ

হাফিজুর রহমান মাসুম

পৃথিবীর সমান বয়সের সাম্যবাদের স্বপ্ন আমি আজও দেখি

হাফিজুর রহমান মাসুম › বিস্তারিত পোস্টঃ

হাতির দাঁত ঢাকা যায় না, কুত্তার লেজ ঘি মাখালেও সোজা হয় না; হেফাজতের সমাবেশে সাঈদীর মুক্তি দাবি

১৫ ই মার্চ, ২০১৩ রাত ১১:৩৮



হেফাজতে ইসলামের নেতাদের দিকনির্দেশনা দিচ্ছেন আমারদেশ পত্রিকার সম্পাদক মাহমুদুর রহমান। প্রশ্ন করতে হবে-হেফাজতে ইসলাম নাকি হেফাজতে মাহমুদুর রহমান?



শাহবাগের গণজাগরণ মঞ্চের আন্দোলনকারী ব্লগারদের ‘নাস্তিক’ আখ্যায়িত করে তাদের শাস্তির দাবিতে হেফাজতে ইসলামের সমাবেশের আয়োজন করা হলেও সমাবেশ থেকে সাঈদীর নামে স্লোগান দেয়া হয়।



সমাবেশে অংশগ্রহণকারীদের হাতে সাঈদীর মুক্তির দাবিসম্বলিত অনেক প্ল্যাকার্ডও দেখা যায়। সমাবেশে নেতাদের বক্তব্যের মধ্যেও ‘সাঈদীর মুক্তি চাই, মুক্তি চাই’ বলে স্লোগান দেয়া হয়। শাহবাগের আন্দোলনকারীদের ‘নাস্তিক’ আখ্যা দিয়ে দিয়ে সমাবেশে বক্তারা বলেন, “শাহবাগের নাস্তিকদের চট্টগ্রামে প্রতিহত করা হয়েছে।” তারা আবার চট্টগ্রামে আসতে চাইলে উচিত শিক্ষা দেওয়ার হুমকি দিয়ে বক্তারা অবিলম্বে তাদের গ্রেপ্তারের দাবি জানান। সাংবাদিকদের সতর্ক করে দিয়ে তারা বলেন, আপনারা ‘শাহবাগীদের’ দালালি করবেন না। ওখানে কোনো লোকজন থাকে না। আপনারা সত্য ঘটনা তুলে ধরেন। ‘মুরতাদদের’ দালালি করলে সাংবাদিকরাও পার পাবে না হুমকি দেয়া হয় সমাবেশ থেকে।

মন্তব্য ২ টি রেটিং +১/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ১৬ ই মার্চ, ২০১৩ রাত ১২:০৯

আমি মোঃ চয়ন বলেছেন: ভালই কপি পেস্ট করলেন। শুধু এইটা খেয়াল করলেননা যে ঐ নিউজে "অনেক প্ল্যাকার্ড" বললেও ১টা প্ল্যাকার্ডের ছবি দেখাতে পারেনি। :-P :-P :-P :-P

২| ১৬ ই মার্চ, ২০১৩ রাত ৩:১৬

পিচ্চি পোলা বলেছেন: আমি মোঃ চয়ন বলেছেন: ভালই কপি পেস্ট করলেন। শুধু এইটা খেয়াল করলেননা যে ঐ নিউজে "অনেক প্ল্যাকার্ড" বললেও ১টা প্ল্যাকার্ডের ছবি দেখাতে পারেনি।
প্লাকার্ড দেখতে চাইলে বাশের কেল্লা পেজে যান। শিবিরের ছাগুরা নিজেরাই দেখাচেছ। /:)

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.