নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কাজের সময় কাজী। কাজ ফুরালে পাজি।

ইমরোজ৭৫

আমি একজন সাধারন মধ্যবিত্ত ছেলে।

ইমরোজ৭৫ › বিস্তারিত পোস্টঃ

পরকীয়া।

০৪ ঠা ডিসেম্বর, ২০২১ সকাল ৭:৪১



আমার ভয় করে। এই পরকীয়ার জন্য। আমি নতুন বিয়ে করেছি। ১৭ অক্টোবর। বউ এর সাথে এখনো সম্পর্ক স্বভাবিক না। এর মধ্যেই ২৫ দিন সে বাপের বাড়ি ছিলো। পরে আমার শ্বশুর আমাদের বাড়ি রেখে যান।

সে আমাদের বাড়ি তে আসার পর সে আমাকে বললো তার নাকি মাথা ঘুরায় আর বমি বমি আসে। আমি ওর মাসিকে পর তাকে প্রথম পেতাম। তাও আবার সে আমাকে এখনো ছুইতে দেয় নি। এখন ই বমি ভাব আর মাথা ঘুরাবে কেন বুঝতাছি না।

আমার বউ এর অতীত থাকতেই পারে। আমাকে ভালোবাসলে তাকে আমি মেনে নিবো। আমার আমার সাথে বৈবাহিক সর্ম্পক থাকাকালীন আমার সাথে মিলন না করে অন্য জনের সাথে মিলন করবে এটা মেনে নেয়া যায় না।

তাছাড়া আমাকে ভালো না লাগলে এবং অন্য কোথাও প্রেম থাকলে বিয়ার দিনই প্রেমিকের সাথে পলাইয়া যেক, আমাকে বিয়ে করে আমার জীবন ধ্বংস করেছে কেন?

আমি পুরুষ, তাই সকল পুরুষ কে বলতে চাই। আপনি এক পরুষ হয়ে অন্যের বউকে নষ্ট করবেন না। এসব পরকীয়া করে অন্য পুরুষের জীবন ধ্বংস করবেন না। আর আপনার প্রেমিকা এর বিয়ে হয়ে গেলে তার সাখে যোগাযোগ বন্ধ করে দিবেন। আপনার প্রেমিকার বিয়ার পর তার সাথে অবৈধ শারীরিক সম্পর্ক স্থাপন করার চিন্তাই করবেন না।

আর মেয়েদের বলছি। একজন স্বামী একজন স্ত্রি কে খুব ভালোবাসে। এবং একজন স্ত্রি কে খুব বিশ্বাস করে। এখন এই ভালোবাসা আর বিশ্বাস উপেক্ষা করে কেন পরপুরুষ কে যৌন সুখ দিবেন। আপনার কাছ থেকে যৌন সুখ পাবার অধিকার শুধু আপনার স্বামীর। আর পরেও যদি এই স্বামীকে ভালো না লাগলে তাকে তালাক দিন। পরে পরপুরুষের সাথে নষ্টি ফস্টি করিয়েন।

আর বিবাহিত স্ত্রিদের বলছি। আপনার স্বামী আপনাকে ঠকিয়ে অন্য কারো সাথে পরকীয়া করছে না তো। তা খেয়াল রাখবেন।

মেয়েদের বলছি। একজন স্বামী সব কিছু সহ্য করতে পারে। আপনার অতীতকেও সে মেনে নিবে। কিন্তু বৈবাহিক সম্পর্ক থাকা অবস্থায় আপনি পরকীয়া করবেন এটা কোন স্বামী সহ্য করবে না।

মন্তব্য ২২ টি রেটিং +২/-০

মন্তব্য (২২) মন্তব্য লিখুন

১| ০৪ ঠা ডিসেম্বর, ২০২১ সকাল ৭:৪৭

নাহল তরকারি বলেছেন: পরকীয়ার শিকার না হবার চেয়ে বিয়ে না করা উত্তম।

২| ০৪ ঠা ডিসেম্বর, ২০২১ সকাল ৮:৩৭

নূর আলম হিরণ বলেছেন: বিয়ে হলো দুইজনের মধ্যে বিশ্বস্ত থাকার কমিটমেন্ট। এই কমিটমেন্ট ভালোভাবে রক্ষা করা দুইজনেরই সমানভাবেদায়িত্ব। আপনি যা বলেছেন তা যদি সত্যি হয় তাহলে আপনার স্ত্রী এই কমিটমেন্ট ভঙ্গ করেছে। তাকে ত্যাগ করুন।

০৪ ঠা ডিসেম্বর, ২০২১ সকাল ১০:৫৭

ইমরোজ৭৫ বলেছেন: বাপ মার জ্বালায় তাকে ত্যাগ করতে পারছি না।

৩| ০৪ ঠা ডিসেম্বর, ২০২১ সকাল ৯:০৫

নেওয়াজ আলি বলেছেন: সব ক্রিয়ার সেরা ক্রিয়া এর নাম পরকিয়া । ডাক্তারেও ফেল মারে ভাই। B-)

০৪ ঠা ডিসেম্বর, ২০২১ সকাল ১০:৫৮

ইমরোজ৭৫ বলেছেন: জ্বি ভাই।

৪| ০৪ ঠা ডিসেম্বর, ২০২১ সকাল ৯:১১

মিরোরডডল বলেছেন:



সে আমাদের বাড়ি তে আসার পর সে আমাকে বললো তার নাকি মাথা ঘুরায় আর বমি বমি আসে। আমি ওর মাসিকে পর তাকে প্রথম পেতাম। তাও আবার সে আমাকে এখনো ছুইতে দেয় নি। এখন ই বমি ভাব আর মাথা ঘুরাবে কেন বুঝতাছি না।


Your statement is very clear that you’re not even sure she’s pregnant.

How come without being sure, you started keep blaming her and sharing in a public domain !!!!

Do you think anyone here can help you????
The answer is NO.
Only you can help yourself.

Talk to your wife and take her to the doctor. Find out whats the problem is.
May be she has something to share with you. May be she’s ill, you never know.

Be compassionate, be friend to her so that she can find comfort and share with you.

Keep in your mind, don’t bring everything to public.
Some private stuff need to keep in private.




৫| ০৪ ঠা ডিসেম্বর, ২০২১ সকাল ৯:১৫

নুরুলইসলা০৬০৪ বলেছেন: বিয়ে করলে জীবন নষ্ট হয়ে গেল কি ভাবে।তালাক দিয়ে আরেকটা বিয়ে করুন।একাধিক বিয়ে করতে সমস্যা কি,তবে ইসলামে মিলন না হলে তালাক দেয়া যায় কিনা জেনে নিবেন।

০৪ ঠা ডিসেম্বর, ২০২১ সকাল ১০:৫৯

ইমরোজ৭৫ বলেছেন: আচ্ছা ভাই।

৬| ০৪ ঠা ডিসেম্বর, ২০২১ সকাল ১০:৩৫

অপু তানভীর বলেছেন: বিবাহিত ভাইদের বলছি, নিজের স্ত্রীকে অযথা সন্দেহ করবেন না । আগে নিশ্চিত হৌউন ।
সন্দেহ খুব খারাপ জিনিস !

৭| ০৪ ঠা ডিসেম্বর, ২০২১ সকাল ১১:২৮

কঙ্কাবতী রাজকন্যা বলেছেন: আমারও ধারনা এটা সন্দেহের কারনেই মনে হচ্ছে।
অযথা সন্দেহ না করে বা নিশ্চিৎ না হয়ে কখনই নিজের ও অন্যের মানসিক ও সামাজিল পীড়নের শিকার হওয়াটাই বোকামী।

এখনকার মেয়েরা এত বোকা না যে সত্যি সে এমন কোনো অপরাধ করে আসলে বোকার মত বমি বমি মাথা ব্যথা করবে তাও নতুন দুদিনের হাসব্যান্ডের কাছে।

৮| ০৪ ঠা ডিসেম্বর, ২০২১ দুপুর ১২:৩২

গেঁয়ো ভূত বলেছেন: হতে পারে তিনি অসুস্থ , প্রচন্ড মানসিক চাপে থাকলে যে কোরোরই এমন টা হতেই পারে I
আবার আপনি যেহেতু তাকে সন্দেহ করেন তাই যাতে আপনি তাকে গ্রহণ না করেন এই জন্য আপনাকে বিভ্রান্ত করার জন্যও এমনটা হয়ে থাকতে পারে I

৯| ০৪ ঠা ডিসেম্বর, ২০২১ বিকাল ৩:৩১

সাজিদ! বলেছেন: শুধু ওইটা হলেই যে মাথা ঘুরায় আর বমি বমি ভাব আসবে তা না। শতটা কারন থাকতে পারে এর পেছনে। ভাইরে, ব্লগে এগুলো লেখা মানে ভরা মজলিশে উলঙ্গ হয়ে যাওয়ার সমান। উপরে অনেকেই সাজেশন দিয়েছেন সেগুলো গ্রহন করতে পারেন।

১০| ০৪ ঠা ডিসেম্বর, ২০২১ বিকাল ৪:১৭

মোহামমদ কামরুজজামান বলেছেন: ভাই যে কোন বিষয়েই সন্দেহ ভয়ানক জিনিষ। একবার মনে সন্দেহ ঢুকলে তা শেষ করে দেয় যে কাউকে। তবে মানুষের এক
স্বাভাবিকতাই সন্দেহ । যাকে সে ভালবাসে যা যাকে নিয়ে অধিক ভাবে ,যার উপর অধিকারবোধ বেশী তার প্রতিই সন্দেহ বা তার জন্য মনদাহ :(( হয়।

তবে যে কোন বিষয়ে শতভাগ সঠিক যা জেনে ধারনার উপর কিছু করা ঠিক নয় বিশষ করে পারিবারিক ব্যাপারেত নয়ই । বিয়ের পরে প্রথমদিকে নানা কারনেই মেয়েরা তার বাপের বাড়ী থাকতে চায় পরে ঠিক হয়ে যায় এবং বমি যে শুধু গর্ভাবস্থার কারনে হয় তা নয় । আরো অনেক কারণেই মেয়েদের মাথা ঘোরা,বমি বমি ভাব হতে পারে এবং ছেলেদেরও হতে পারে। তবে মেয়েদের এসব উপসর্গের কথা শুনলেই যেমন যে কেউ বলে দেয় বা অনুমান করে মেয়ে গর্ভবতী (বিবাহিত/অবিবাহিত ) তা সে যাই হোক , ছেলেদের ব্যাপারে কিন্তু তা ভাবেনা । তাদের জায়গায় ভাবে নানা শারিরীক অসুবিধার কথা।

আর পরিবার টিকে থাকে বা গড়ে উঠ দুটি নর-নারীর বিশ্বাস-আস্থা-ভালবাসায় এবং পরিবারের সফলতা নির্ভর করে উভয়ের ত্যাগ-সমঝোতা-একে অপরকে জানা-বোজার উপর । এখন আপনাদের ক্ষেত্রে মনে হচছে যে, আপানাদের উভয়ের কোথাও
পরস্পরের ভুল বোঝাবুঝি হচছে বা একের প্রতি অন্যের মূল্যায়ণ যথাযথ হচছেনা । এ ক্ষেত্রে সবচেয়ে ভাল উপায় হচছে উভয়ে মন খুলে কথা বলা । আর তারপরও যদি সমস্যার সামধান না হয় এবং যদি দেখা যায় আসলেই সে পোকায় আক্রান্ত (পরকিয়ায় ) তবে যত তাড়াতাড়ি সম্ভব এ অধ্যায় বন্ধ করাই (শেষ পদক্ষেপ বিচছেদ) ভাল ।

তবে যাই করেন না কেন, বিচার-বিশ্লেষণ করে সঠিক ভাবে যাচাই-বাছাই করে করাই ভাল , কারন - এমন না হয় সামান্য ভূলে দুই দুইটা জীবন সারা জীবন অনুশোচনায় ভূগে ও ভূক্তভোগী হয়।

১১| ০৪ ঠা ডিসেম্বর, ২০২১ বিকাল ৪:২৮

নীল আকাশ বলেছেন: কোন লেখা একটোনে লিখবেন। লেখার প্রথম অংশের সাথে শেষ অংশের কোন মিল নেই।
পরকীয়াকে সমর্থন করার কোন কারন নেই।

১২| ০৪ ঠা ডিসেম্বর, ২০২১ বিকাল ৪:৩৭

চাঁদগাজী বলেছেন:



আপনাকে এই মেয়ে বিয়ে করতে রাজী হলো কিভাবে? মনে হয়, সেও ইডিয়ট!

১৩| ০৪ ঠা ডিসেম্বর, ২০২১ বিকাল ৫:৪০

সুদীপ কুমার বলেছেন: আপনি নিজেকে মানসিক ডাক্তার দিয়ে দেখান।
মিরোরডডল আর চাঁদগাজী ভাইয়ের মন্তব্য ভালো লেগেছে।

১৪| ০৪ ঠা ডিসেম্বর, ২০২১ সন্ধ্যা ৬:৩৩

জ্যাকেল বলেছেন: খারাপ লাগল। যাইহোক, আপনি কিভাবে নিশ্চিত হইলেন? পজেটিভ পাইছেন নাকি সে স্বীকার করেছে? না পাইলে এত বড় কনক্লুশানে পৌছা বিরাট আহম্মকি হইয়া গেল।

কেইস ২ঃ
যদি সে স্বীকার করে তবে তাকে ত্যাগ করতে পারেন। কিন্তু মনে রাখবেন-
এর পরের জীবনটা কিভাবে গুছিয়ে আনবেন কিংবা তাকে ছাড়া থাকা কতটা সম্ভব?
সে কি অনুতপ্ত? অনুতপ্ত হলে ত্যাগ না করে কমিটমেন্ট করান যাতে আর ওই কু-পথে পা না বাড়ায়। মনের মধ্যে আত্মবিশ্বাস আসলে সব ভুলে নতুন করে একসাথে চলা শুরু করেন। দেখবেন জীবন সত্যিই সুন্দর।

১৫| ০৪ ঠা ডিসেম্বর, ২০২১ রাত ৯:০৩

রাজীব নুর বলেছেন: পোষ্ট এবং মন্তব্য গুলো পোড়লাম।

১৬| ০৪ ঠা ডিসেম্বর, ২০২১ রাত ৯:৪৫

স্বামী বিশুদ্ধানন্দ বলেছেন: আপনার সমস্যাটা যদি কল্পনা এবং আপনার কোনো ইনসিকিউরিটি থেকে উদ্ভূত হয় তবে আপনি কোনো মানসিক বিশেষজ্ঞের স্মরণাপন্ন হলে ভালো ফল পাবেন। সেই সাথে আপনি যদি আপনার স্ত্রীকে নিয়ে কোথাও বেড়িয়ে আসেন সেটাও অনেক সাহায্য করবে দুজনের মধ্যে বোঝাপড়া সৃষ্টির প্রথম পদক্ষেপ হিসাবে। ধৈর্য খুবই প্রয়োজন - আপনি যদি ধৈর্য ধরে তাকে সময় দেন তবে দূরত্ব কমাতে তা খুবই কার্যকর। এতে লাভ দুজনেরই - শুধু অনুমানের উপর ভিত্তি করে একটি সংসার ভেঙে যাওয়া কারো জন্যই মঙ্গলদায়ক নয়।

আরেকটি বিষয় - পরকীয়া সংক্রান্ত সকল ধরণের বই পড়া, মুভি, সিরিয়াল দেখা থেকে নিজেকে বিরত রাখুন।

১৭| ০৫ ই ডিসেম্বর, ২০২১ সন্ধ্যা ৬:৪৪

খায়রুল আহসান বলেছেন: আপনার অভিযোগ কিংবা অভিযোগের ইঙ্গিত মোটেই কনভিন্সিং নয়। আর এসব কথা কোন পাবলিক ফোরামে উত্তম পুরুষে বর্ণনা করাটাও শোভন নয়। অনেকের মত আমারও মনে হয়েছে, আপনার মানসিক চিকিৎসার প্রয়োজন রয়েছে। মা-বাবা কিংবা পরিবারের প্রিয়জনের সাথে, কিংবা প্রিয় কোন বন্ধুর সাথে পরামর্শ চেয়ে আলাপ করে দেখতে পারেন।

১৮| ০৬ ই ডিসেম্বর, ২০২১ দুপুর ১২:৩১

মোঃ মাইদুল সরকার বলেছেন:
আপনি আগে স্ত্রীকে ডাক্তার দেখান তার এসব হওয়ার কারণ কি ? অনেক সময় মানিসিক সমস্যা থাকলে হতে পারে। আবার গ্যাসটিক হলেও এমনটা হয়। আমার নিজের চোখের দেখা বিয়ের পর একজনের বউ এর গ্যাসটিক হয়েছে , বমি বমি ভাব আর এদিকে ছেলের মা মনে করেছে নতুন বাবু হওয়ার আলামত। পরে দেখা গেল গ্যাসটিক।

বিয়ের আগেই ভাল করে খোজ নেওয়া দরকার ছিল। আমার দেখা ২০২০ সালে দুজন ছেলে বিয়ে করেছে একজন ডিভোর্স দিয়েছে অন্যজন ডিভোর্সের প্রক্রিয়াধীন। সো বিয়েতে দাড়াহুড়া নয় এবং সম্পর্ক শেষ করতেও তাড়াহুড়া নয়।

আগে সব জানুন, দেখুন , বুঝুন তার পর সিদ্ধান্ত নিন। ভাল থাকুন ইমরোজ।

১৯| ০৬ ই ডিসেম্বর, ২০২১ বিকাল ৪:০১

রায়হান চৌঃ বলেছেন: আপনার জানার পরিধি এবং আত্নসন্মান বোধ দুটোর ই অভাব আছে।
লজ্জার কমতি আছে বলেই নিজের কন্ফিউসন কে পুঁজি করে খোলা বাজারে নেমে গিয়েছেন..... ছিঃ

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.