নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কাজের সময় কাজী। কাজ ফুরালে পাজি।

ইমরোজ৭৫

আমি একজন সাধারন মধ্যবিত্ত ছেলে।

ইমরোজ৭৫ › বিস্তারিত পোস্টঃ

পরকীয়ার খবর

০৬ ই ফেব্রুয়ারি, ২০২২ রাত ৮:০৬



আজ ৬ ফেব্রুয়ারি ২০২২. সময় রাত ৭টা ৫৭ পি এম. ৪৮ মিনিট আগে RTV ফেসবুক পেইজ থেকে এই খবরটি পড়ি। খবরে শিরোনাম “স্বামীকে তালাক দিয়ে মামুনকে বিয়ে করব”

বিস্তারিত খবর: কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার সুতাপাড়া গ্রামে বিয়ের দাবিতে প্রেমিকের বোনের বাড়িতে অবস্থান নিয়েছেন এক গৃহবধূ।

রোববার (৬ ফেব্রুয়াারি) বিকেলে করিমগঞ্জ থানার ইনচার্জ মো. আনোয়ার হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে গত ২ ফেব্রুয়ারি থেকে ওই গ্রামে তিনি অবস্থান করছেন। তবে এ ঘটনায় ওই নারীর বিরুদ্ধে মামলা করেছেন প্রেমিকের বোন জামাই।

জানা গেছে, প্রায় তিনমাস আগে উপজেলার সুতাপাড়া গ্রামে সোহরাব হোসেনের ছেলে সজিব মিয়ার সঙ্গে বিয়ে হয় ওই গৃহবধূর। তবে প্রেমের বিয়ে হওয়ায় সজিবের পরিবার এ সম্পর্ক ভালোভাবে নেয়নি। এদিকে বিয়ের কিছুদিন পরই গৃহবধূ বাবার বাড়ি চলে যান। পরে সজিবও শ্রমিকের কাজ করতে চলে যান সিলেটে। এ সময়ের মধ্যে সজিবের ফুপাতো ভাই কিশোরগঞ্জ সদর উপজেলার পাটধা গাবতলী গ্রামের মৃত মফিজ মিয়ার ছেলে মামুনের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন ওই গৃহবধূ।

এদিকে বুধবার (২ ফেব্রুয়ারি) বিয়ের দাবিতে প্রেমিক মামুনের বাড়িতে চলে যান গৃহবধূ। তবে এর আগেই বাড়ি থেকে পালিয়ে যায় প্রেমিক মামুন। একই দিন আত্মীয়রা ওই গৃহবধূকে গ্রামে ফিরিয়ে আনলে তিনি প্রেমিক মামুনের ভগ্নিপতি মো. হারিছ মিয়ার বাড়িতে অবস্থান নেন। প্রায় ৫ দিন ধরে সেখানেই আছেন তিনি।

সজিবের মা (সংরক্ষিত) নারী মেম্বার তাসলিমা বলেন, আমার ছেলে সজিবের সঙ্গে প্রায় ৩ মাস আগে ওই মেয়ের বিয়ে হয়। সপ্তাহখানেক আমাদের বাড়িতে থাকার পর বাবার বাড়ি চলে যায়। সেখান থেকে মামুনের বাড়িতে ও পরে মামুনের ভগ্নিপতির বাড়ি যায়। বর্তমানে সেখানেই আছে। আমরা অনেক চেষ্টা করেও তাকে ফেরাতে পারিনি। সে বলেছে মামুনকেই বিয়ে করবে।

এ ঘটনায় মামুনের ভগ্নিপতি মো. হারেছ মিয়া বাদী হয়ে শনিবার (৫ ফেব্রুয়ারি) করিমগঞ্জ থানায় একটি মামলা করেছেন। মামলায় ওই গৃহবধূ ও তার বাবা-মাসহ চারজনকে আসামি করা হয়েছে।

ওই গৃহবধূ বলেন, মামুনের সঙ্গে আমার প্রেমের সম্পর্ক আছে। সে আমাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়েছে। তাকেই বিয়ে করব। এখান থেকে কিছুতেই যাব না। তিনমাস আগে সজিবকে বিয়ে করেছেন। তাহলে ওই বিয়ের কী হবে, এমন প্রশ্নে তিনি বলেন, স্বামীকে তালাক দিয়ে মামুনকে বিয়ে করব।

মামুনের বোন হোসনা বেগম বলেন, ভাইয়ের সঙ্গে ওই মেয়ের সম্পর্কের বিষয়ে জানতাম না। তার বাবা-মা তাকে এখানে রেখে গেছেন। তারা নানাভাবে আমাদের হুমকি দিচ্ছেন। আমাকে মারধরও করেছেন। আমি ও আমার পরিবার চরম নিরাপত্তাহীনতায় ভুগছি। পুলিশ ঘটনাস্থলে এলেও কোনো সুরাহা না করে চলে গেছে।

করিমগঞ্জ থানার ইনচার্জ মো. আনোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে আরটিভি নিউজকে বলেন, এ ঘটনার খবর পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়েছে।ভুক্তভোগী থানায় অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


প্রথম পয়েন্ট সজিব মিয়ার সাথে প্রেম করে বিয়ে হয়। পরে সজিব মিয়ার ফুফাত্বো ভাই মামুনের সাথে প্রেম হয় সেই মেয়েটির। এখন মেয়েটি মামুন কে বিয়ে করতে চায়। এগুলা মূলত সাচ্চা প্রেম না। এগুলাকে আমি পরকীয়া মনে করি।

সজিব মিয়া কে যদি ভালাই না লাগে তাহলে বিয়ে করেছে কেন? আর সজিব মিয়ার ধন সম্পত্তি প্রচুর আছে এই বলে যদি বিয়ে করে তাহলে সজীব মিয়া দোষী এবং মেয়ে নির্দোষ। আর বিয়ের আগে সব কিছু যদি এখন পরপুরুষের দেকে তাকায় তাহলে মেয়ে দোষী।

যাই হউক, আগে সজীব কে বিয়ে করে, তার সংসার ভেঙ্গে মামুন এর সাথে প্রেম করাটা কি? পরকীয়া নয় কি?? আপনারা কি মনে করেন।

মন্তব্য ১২ টি রেটিং +০/-০

মন্তব্য (১২) মন্তব্য লিখুন

১| ০৬ ই ফেব্রুয়ারি, ২০২২ রাত ৮:১৬

নাহল তরকারি বলেছেন: পরকীয়া ভালো না। আগেই বিয়ার আসরে পালিয়ে যেতো। ঘর সংসার ভাঙ্গা উচিত না।

২| ০৬ ই ফেব্রুয়ারি, ২০২২ রাত ৮:৪৩

সোবুজ বলেছেন: প্রত্যেকের অধিকার আছে তার পছন্দের লোকের সাথে বসবাস করার।

০৭ ই ফেব্রুয়ারি, ২০২২ সন্ধ্যা ৬:১৩

ইমরোজ৭৫ বলেছেন: প্রতেকের অধিকার আছে তার পছন্দের লোকের সাথে বসবাস করার। প্রথম স্বামীকে ভালোবেসেই বিয়ে করেছিলো। আবার স্বামঅর ফুফাত্বো ভাই এর সাথে প্রেম। তাও আবার অন্যের বউ থাকা অবস্থাকে। এই কাজ কে ধোকা দেয়া বলে। স্বামীর ফুফাত্বো ভাই এতই ভালো লাগলে ডির্বোস নিয়ে নতুন প্রেমিক কে বিয়ে করুক। সমস্যা কই?

৩| ০৬ ই ফেব্রুয়ারি, ২০২২ রাত ৮:৫১

ঋণাত্মক শূণ্য বলেছেন: সোবুজ বলেছেন: প্রত্যেকের অধিকার আছে তার পছন্দের লোকের সাথে বসবাস করার।

এখন আপনার স্ত্রী যদি অন্য একজনকে ভালোবাসে, আর সেই লোক যদি আপনার স্ত্রীকে ভালো না বাসে, তাহলে আপনার স্ত্রী "অধিকার" খাটাবে কোন খানে?

০৭ ই ফেব্রুয়ারি, ২০২২ সন্ধ্যা ৬:১৩

ইমরোজ৭৫ বলেছেন: ঠিক।

৪| ০৬ ই ফেব্রুয়ারি, ২০২২ রাত ৯:২৯

কানিজ রিনা বলেছেন: এখানে সজীব মামুন ও মেয়েটি উভয়ই ক্রাইম এর সাথে জড়িত। কারণ সজীব যদি ধনসম্পত্তির লোভ দেখিয়ে মেয়েটিকে বিয়ে করে এটা একটা বড় ক্রাইম।
এবং মামুন বিবাহিত মেয়ের সাথে সম্পর্কে জড়িয়ে আরেক ক্রাইম করেছে।
আমাদের দেশের সামাজিকতায় এই ধরনের সম্পর্ক গুলো
ভীষন অন্যায় চোখে দেখা হয়। আজকাল অনলাইনের যুগে
এ ধরনের ক্রাইম অহরহ ঘটে যাচ্ছে।

০৭ ই ফেব্রুয়ারি, ২০২২ সন্ধ্যা ৬:১৬

ইমরোজ৭৫ বলেছেন: ঠিক বলেছেন। অনেক প্রতিবার আছে আমি উমুক। আমি তমুক। আমাদের এক সম্পত্তি। নিজে যা না সেটা বলিয়ে ইমপ্রেস করার চেষ্টা করে। এই কেইসে যদি এমন হয় তাহলে সজিব দোষী। সজিব হইতো বলতে পারে আমার উত্তরা তে বাড়ি আছে। এই কথা শুনে মেয়েটি ইমপ্রেস হয়ে গেছে। বিয়ে করে মেয়ে যখন দেখলো মেয়েটি ঠগে গেছে তাহলে মেয়েটি প্রতারনা কেইস করতে পারে।

৫| ০৬ ই ফেব্রুয়ারি, ২০২২ রাত ৯:৩৭

কানিজ রিনা বলেছেন: সবুজ বলেছে প্রত্যেকের অধিকার আছে তার পছন্দের লোকের সাথে বসবাস করার, তোমার বাবা অথবা মা এরা যে কোন একজন যদি অন্য একজনকে পছন্দ করে তার সাথে বাস করতে চাই তুমি অনুমতি দেবে?
একটা কি জানো এই অনলাইনের দুই যুগের মানুষের চরিত্র যথেচ্ছাচার ব্যবহার করছে। যা আমাদের সামাজিক রীতিনীতির বিরুদ্ধে।

৬| ০৭ ই ফেব্রুয়ারি, ২০২২ রাত ৩:০৫

নেওয়াজ আলি বলেছেন: সামাজিক অবক্ষয়, লোভ , স্বেচ্ছাচারিতা । এবং ধর্ম-খর্ম না মানার কুফল

৭| ০৭ ই ফেব্রুয়ারি, ২০২২ দুপুর ২:২১

রাজীব নুর বলেছেন: এরকম নিউজ এ আমার কোনো আগ্রহ নেই।

৮| ০৮ ই ফেব্রুয়ারি, ২০২২ দুপুর ১২:১৫

বিটপি বলেছেন: আমি মনে করি বিয়ে করাই ঠিক না। আমাদের দেশে লিভ ইন পদ্ধতি চালু করা এখন সময়ের দাবি।

১০ ই ফেব্রুয়ারি, ২০২২ সকাল ১০:২০

ইমরোজ৭৫ বলেছেন: বিয়া করার দরকার কি? যে পুরুষের যৌন চাহিদা বেশি উনি পতিতালয় যাবে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.