নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি জাতির বোঝা। তবে আমাকে আপনি জাতির ভাতিজাও বলতে পারেন। জাতির কোন উপকার করছি কিনা জানি না। জাতির থেকে কোন উপকার পাইনি এটা বলতে পারি।

জাতির বোঝা

বাংলাদেশের ১৬ কোটি মানুষের সিরিয়াল নম্বর দিলে আমার নম্বরটা পড়বে সবার শেষে । আমি এক জন কামলা। দেশে কোন কাজ পাইনি। পেটের দায়ে বিদেশে কামলা দেই। আমি জাতির বোঝা। জাতি আমাকে কিছু দেয়নি। তবে আমি জাতিকে রেমিট্যান্স দিই।

জাতির বোঝা › বিস্তারিত পোস্টঃ

কোনো কথা বলছেন না আওয়ামী লীগ কিংবা বিএনপি নেতারা।

০৯ ই ডিসেম্বর, ২০১৩ রাত ১১:২৭

নির্বাচন নিয়ে মুখোমুখি দুই প্রধান দলকে সমঝোতায় রাজি করানোর লক্ষ্য নিয়ে গত শুক্রবার ঢাকায় আসার পর আওয়ামী লীগের সঙ্গে দুই দফা বৈঠক করেন জাতিসংঘের সহকারী মহাসচিব। খালেদা জিয়ার সঙ্গে দুই দফা আলোচনার পাশাপাশি তিনি আলাদা বৈঠক করেন বিএনপির দুই নেতার সঙ্গেও।



কিন্তু এই সব বৈঠকের আলোচনার বিষয় কিংবা তাতে কোনো অগ্রগতি হচ্ছে কি না, তার কিছুই দেশবাসী জানছে না; তবে ফার্নান্দেজ-তারানকোর সঙ্গে বৈঠককারী প্রধান নির্বাচন কমিশনার কাজী রকিবউদ্দীন আহমদের মাধ্যমে জানা গেছে ‘গুরুত্বপূর্ণ’ আলোচনা হচ্ছে।



আর সমঝোতার লক্ষ্য নিয়ে ব্যস্ত সময় কাটানো জাতিসংঘ দূত তৃতীয় দিন সোমবার সংবাদ মাধ্যমের সামনে প্রথম মুখ খুলে শুধু এটুকুই বলেছেন, সদিচ্ছা থাকলে ‘শান্তিপূর্ণ সমাধান’ এখনো সম্ভব।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.