নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

অনলাইনে ছড়িয়ে ছিটিয়ে থাকা জোকস গুলোকে সংগ্রহ করে একত্রিত করা। মাঝে মধ্যে দু-একটা ঘসা-মাজা করে নিকিল তুলে নিজের নামেও চালিয়ে দিতে পারি।

জোকস

মানুষের হাসিমুখ দেখতে ভালো লাগে।

জোকস › বিস্তারিত পোস্টঃ

জোকস - লঙ্গী স্টাইল

২১ শে আগস্ট, ২০১৭ বিকাল ৪:১৫

বরাবর,

মাননীয় লুঙ্গী মন্ত্রী

বিষয়ঃ লুঙ্গীতে বেল্ট, চেইন এবং পকেট লাগানোর জন্য আবেদন।

জনাব,

সবিনয় নিবেদন এই যে, বন্ধুদের আড্ডায় লুঙ্গি পরে গেলে তারা লুঙ্গি ধরে টানাটানি করে খুব সহজেই লুঙ্গির পেচ খুলে যায় তখন তাদের হাত থেকে লুঙ্গি বাঁচানো মুশকিল হয়ে যায়, এমন ও হইছে তাদের টানাটানির কারনে লুঙ্গি ছিড়ে গেছে তখন বাসায় পৌঁছানো মুশকিল হয়ে যায়। তাছাড়া পেটে যখন খিদা লাগে তখনও লুঙ্গীর পেচ লুজ হয়ে লুঙ্গি চলে আসে হাঁটুতে, এমনকি রাতে লুংগি পরে ঘুমালে সকালে ঘুম থেকে উঠে দেখি আমি বালিশে আর লুঙ্গি গুম হইয়া গেছে, অনেক সময়।খাটের নিচে সন্ধান মিলে, তাই লুঙ্গীতে বেল্ট লাগানো অতি জরুরী। যাহারা ডাইবেটিক্স রোগী তারা ঘর থেকে বের হলে বেশি প্রস্রাব করার প্রয়োজন পড়ে অনেক সময় তাড়াহুড়া করে বসতে গিয়ে তারা লুঙ্গি ভিজিয়ে ফেলে তাই যে হারে ডাইবেটিক্স রুগীর সংখ্যা দিন দিন বাড়ছে লুঙ্গিতে চেইন লাগানো খুব খুব দরকার। এমনকি, লুঙ্গির পেচে কিছু রাখলে হারিয়ে যায় তাই লুঙ্গিতে পকেট থাকাও
দরকার। আবার বর্তমান পাকিজা লুঙ্গি স্টাইল বের হয়েছে। লুঙ্গি স্টাইল তো করতেই হবে। লুঙ্গি ডান্স ও দিতে হবে।

অতএব, সবার নিকট আবেদন আসেন, যে যেখানেই থাকেন আসেন সকল লুঙ্গি কোম্পানির সামনে একটা মানব বন্ধন করি লুঙ্গীতে বেল্ট চেইন আর পকেট লাগানোর জন্য আর স্মারকলিপি দেই লুঙ্গি কোম্পানির মালিক আর লুঙ্গি মন্ত্রনালয়ের কাছে।

বিনীত,
একজন অসহায় লুঙ্গি পরিহিত তরুন!

মন্তব্য ০ টি রেটিং +১/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.