নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

গোড়ামী বাদ দিয়ে সত্য কথা বলার চেষ্টা করুন

মাজিদুল ইসলাম

গোড়ামী বাদ দিয়ে সত্য কথা বলার চেষ্টা করুন

মাজিদুল ইসলাম › বিস্তারিত পোস্টঃ

তারা ছিলেন তারূণ্যের অহংকার

৩১ শে অক্টোবর, ২০১৭ সন্ধ্যা ৬:৪৭

মায়ানমার থেকে বাংলাদেশে আশ্রয় নেয়া রুহিঙ্গাদের এক নজর দেখতে এবং তাদের সাধ্যমতো সাহায্য করার মনোবাশনা নিয়ে নিজ নিজ ঘর থেকে বের হয়ে গিয়েছিলেন সিলেট'র বিয়ানীবাজার উপজেলার জামান প্লাজার, রুপসি ফ্যশনের সত্বাধিকারী রেজাউল করিম, মতিন ক্লথ ষ্টর এর মতিন সাহেবের ভাগনা জুবের আহমদ, সখ কসমেটিস এর সত্বাধিকারী খায়রুল বাসার খায়ের ভাই, মরটিনের ডিলার ইকবাল আহমদ,বাবুল আহমদ (কসবা) ও গাড়ির ড্রাইবার বাবুল হাফিজ ক্লথ ষ্টোরের হাফিজ উদ্দিন ও জারী ফ্যাশনের দেলোয়ার হোসেন।

তাদের মনোবাশনা পূরণ হয়েছে বলা যায়, কারণ তারা তাদের কাঙ্খিত কাজটি করতে পেরেছন। কিন্তু প্রকৃতির নির্মম পরিহাস আর অনাকাঙ্খিত একটি দূর্ঘটনা সব কিছূই যেনো ধ্বংস করে দিল আর কেড়ে নিলো ৮ জনের মধ্যে ৬ জনের সুন্দর সাজানো জীবন। সোমবার সকালে কক্সবাজারের রোহিঙ্গা শরনার্থি ক্যাম্প থেকে বিয়ানীবাজার আসার পথে নরসিংদীর মাধবদী থানার কান্দাইল এলাকায় দুর্ঘটনায় পড়ে বিয়ানীবাজারের ব্যবসায়ীদের বহনকারি মাইক্রো। নিহতরা হলেন বিয়ানীবাজার পৌরশহরের জামান প্লাজাস্থ রূপসী ফ্যশনের সত্বাধিকারী রেজাউল করিম, মতিন ক্লথ স্টোরের জুবের আহমদ, শখ কসমেটিসের সত্বাধিকারী খায়রুল বাসার খায়ের, ব্যবসায়ী ইকবাল আহমদ, বাবুল আহমদ ও গাড়ির ড্রাইভার বাবুল মিয়া। এ সময় আহত হয়েছেন দু'জন। আহতদের দুইজন হলেন হাফিজ ক্লথ ষ্টোরের হাফিজ উদ্দিন ও জারী ফ্যাশনের দেলোয়ার হোসেন।

ধ্বংস করলো বিয়ানীবাজারের আদর্শ, তারূণ্যের অহংকার, আশা-ভরসা...

জানা যায়, বিয়ানীবাজারের সফল ব্যাবসায়ীদের তালিকায় উনাদের নাম প্রায়সই থাকতো। এভাবে তারা আমাদের ছেড়ে, তাদের মায়ার বিয়ানীবাজার ছেড়ে চলে যাবেন তা কখোন ভাবিনি।

মন্তব্য ৫ টি রেটিং +০/-০

মন্তব্য (৫) মন্তব্য লিখুন

১| ৩১ শে অক্টোবর, ২০১৭ সন্ধ্যা ৬:৫৩

নূর মোহাম্মদ নূরু বলেছেন:
মহতী মানুষদের আত্মা শান্তি কামনা করছি।
বিধাতা তাদের পুরস্কৃত করবেন আশা করি।

৩১ শে অক্টোবর, ২০১৭ সন্ধ্যা ৬:৫৪

মাজিদুল ইসলাম বলেছেন: ধন্যবাদ জনাব

২| ৩১ শে অক্টোবর, ২০১৭ রাত ৮:১৫

তারেক ফাহিম বলেছেন: শোক সংবাদ

নিহতদের আত্মার শান্তি কামনা করছি।

৩১ শে অক্টোবর, ২০১৭ রাত ৮:৪২

মাজিদুল ইসলাম বলেছেন: ধন্যবাদ জনাব

৩| ০১ লা নভেম্বর, ২০১৭ রাত ১:৪৬

বিচার মানি তালগাছ আমার বলেছেন: আল্লাহ তাঁদের কবুল করুক। এটাই জীবন। একজনকে সাহায্য করতে গিয়ে নিজেরাই অন্য জগতে চলে গেলেন...

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.