নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

ধ্রুবতারা

এম বি ফয়েজ

সত্যকে মিথ্যা দিয়ে ঢাকা এবং জেনে-শুনে সত্য গোপন করা কোন ব্লগারের কাম্য হওয়া উচিত নহে।

এম বি ফয়েজ › বিস্তারিত পোস্টঃ

“লজ্জ্বা নেই যার ঈমান নেই তার”

২৮ শে জুলাই, ২০১৩ রাত ২:৪৮

(এম বি ফয়েজ উদ্দিন)

আজকে ১৭ই রমজান! অসত্য আর অন্যায় এর বিরুদ্ধে ইসলাম এর প্রথম গৌরবান্বিত এবং আশ্চর্য বিজয়!



এই ১৭ রমজান যে ৩১৩ জন সাহাবী নবীপাক সাল্লাল্লাহু আলাইহে ওয়াসাল্লাম এর নেতৃত্বে বদর প্রান্তে যে ইসলামের প্রথম যুদ্ধ পরিচালনা হয়ে ছিল আজকে আমরা মুসলমানরা সেই বদর যুদ্ধের ফসল। কারন সেদিন ৩১৩জন সাহাবী যদি শহীদ হয়ে যেতেন তাহলে হয়ত আজ আমরাও মুসলমান বলে পরচয় দিতে পারতাম না........!



অথচ আজকের এই দিন টা আমি সেলিব্রেট করা তো দুরের কথা, মনে ও রাখিনা কারন আমি শিয়া না, কারন আমি সত্য মতবাদ (!) এর মুসলিম। শিয়া রা পুরো একটা বছর অপেক্ষায় থাকে যে কবে এই দিন টি আসবে এবং গর্ব করে আনন্দের সাথে এটা পালন করবে আর সারা পৃথিবীকে জানিয়ে দেবে, ''দেখো দেখো, আমরা অল্প হলেও বৃহৎ এর সাথে জয়ই হই কারন, আমরা আবু সুফিয়ান, ইসরায়েল, আমেরিকার কাছে সাহায্য চাইনা। আমরা সাহায্য চাই আল্লাহর কাছে''



তারা এই বদর এর মতই কাউকে কখনো আক্রমন করেনা. তাদের কে হোয়াইট হাউজ কখনো ব্যাবহার করতে পারেনা। তারা বোমা মেরে নিরিহ মানুষ হত্যা করেনা। তারা রাসুল (স) এর পথ অনুসরণ করেই ইসলাম প্রতিষ্ঠা করতে চায়। জোর করে ইসলাম প্রতিষ্ঠা তাদের নীতি নয়। তবে কেউ আক্রমন করলে সেটা কে প্রতিরোধ করে মৃত্যুর ভয় কে ছাড়িয়ে একমাত্র আল্লাহর উপর ভরশা করে। তাই তারা অমুসলিম!!! তাই তারা বাতিল!!! তাই তারা জাহান্নামি!!!



আর আমার মতো জয় বিডি রা ইসরায়েল, ব্রিটিশ আমেরিকার পাল্লায় পড়ে বদর এর মতো এরকম খোদাই বিজয় এর উপর আস্থা হারিয়ে জোর করে ইসলাম প্রতিষ্ঠা করতে চাই। মানুষ কে আক্রমন করি। সন্ত্রাস করি। বোমা মেরে নিরিহ মানুষ হত্যা করি। তারপর একটু বিপদে পরলেই দৌড়ে গিয়ে কাছুমাছু করে ইসরায়েল এর গড়া হোয়াইট হাউজ এর আব্বু দের কাছে সাহায্য চাই, তখন, কখনো তারা নিজেদের স্বার্থে আমাদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেয় আবার কখনো তাদের পায়খানা পরিষ্কার করার কাজ হাসিল হয়ে গেলে আমাদের উপর আক্রমন করে টয়লেট টিস্যুর মতো ছুরে ফেলে দেয়। তখন আমরা আল্লাহর কাছে কান্নাকাটি করে বলিঃ 'হায় আল্লাহ! কেন তুমি দেখছনা যে আমরা বিপদে আছি? কেন তুমি আমাদের কে সাহায্য করছনা আল্লাহ?'' তাই আমি খাঁটি মুসলিম!!! তাই আমি সঠিক পথের অনুসারী!!! তাই আমার কাছে জান্নাত এর সনদ পত্র আছে!!! আমি ই জান্নাতি!!!



আল্লাহর তো আর কাম নাই যে আমাদের মতো দালাল দের কে সাহায্য করবেন যারা আমরা ইসরায়েল এর মতো আব্বু দের কাছে সাহায্য প্রার্থনা করি!!!

(তথ্যঃ শাকের রাহিম)

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.